Home খেলাধুলা MLB রাউন্ডআপ: ব্রিউয়াররা 8-রানের ঘাটতি মুছে ফেলে, ডি-ব্যাককে অবাক করে
খেলাধুলা

MLB রাউন্ডআপ: ব্রিউয়াররা 8-রানের ঘাটতি মুছে ফেলে, ডি-ব্যাককে অবাক করে

Share
Share

এমএলবি: মিলওয়াকি ব্রুয়ার্সে অ্যারিজোনা ডায়মন্ডব্যাকস22 সেপ্টেম্বর, 2024; মিলওয়াকি, উইসকনসিন, মার্কিন যুক্তরাষ্ট্র; মিলওয়াকি ব্রুয়ার্স মনোনীত হিটার জ্যাক বাউয়ার্স (9) আমেরিকান ফ্যামিলি ফিল্ডে অ্যারিজোনা ডায়মন্ডব্যাকসকে পরাজিত করার পর শর্টস্টপ উইলি অ্যাডামেস (27) দ্বারা সমাধিস্থ হন। বাধ্যতামূলক ক্রেডিট: Benny Sieu-Imagn Images

রবিবার বিকেলে অ্যারিজোনা ডায়মন্ডব্যাকসের বিরুদ্ধে 10-9-এর দুর্দান্ত জয় অর্জনের জন্য স্বাগতিক মিলওয়াকি ব্রুয়ার্স আট রানের ঘাটতি কাটিয়ে উঠলে জেক বাউয়ার্স অষ্টম তলানিতে একটি লিডঅফ আরবিআই সিঙ্গেল প্রদান করেন।

জোশ বেলের দুই রানের আঘাতে এবং ইউজেনিও সুয়ারেজ এবং জ্যাক ম্যাকার্থির দুই রানের একক জোড়ায় ব্যাক-টু-ব্যাক হোম রানে অ্যারিজোনা সাত রানের তৃতীয় টাচডাউন করার পর মিলওয়াকি 8-0 পিছিয়ে ছিল।

কিন্তু ব্রুয়ার্সরা ধীরে ধীরে ফিরে আসে, চার রানে অষ্টম ধাক্কায় ফিরে আসে। দুই আউটের সাথে, গ্যারেট মিচেল বাম দিকে একটি আরবিআই সিঙ্গেল মারেন আগে রাইস হসকিন্স 9-এ স্কোর টাই করার জন্য একটি সিঙ্গেলের সাথে আরও দুটি রান নিয়ে আসেন। বাউয়ার্স মৌসুমে তার প্রথম বিরোধের লিড দেওয়ার আগে উইলি অ্যাডামস ডাবল করেন।

কেটেল মার্তে, জোশ বেল এবং ইউজেনিও সুয়ারেজ ডায়মন্ডব্যাকদের জন্য হোম রান হিট করেন, যারা নিউ ইয়র্ক মেটসের সাথে চূড়ান্ত দুটি ন্যাশনাল লিগের ওয়াইল্ড-কার্ড স্পটগুলির জন্য টাইতে চলে যায়, উভয় দল আটলান্টা ব্রেভসের থেকে দুটি গেম এগিয়ে থাকে।

প্যাড্রেস 4, হোয়াইট সোক্স 2

অষ্টম ইনিংসের নীচে তিন রানে প্রত্যাবর্তন সান দিয়েগোকে শিকাগো সফরে লিড দেয়, যা বিজয়ীদেরকে জাতীয় লিগের প্লেঅফের একটি স্থান থেকে একটি জয় এবং পরাজিতদের ইতিহাসের সবচেয়ে খারাপ টাই থেকে এক খেলা কমিয়ে দেয়।

হোয়াইট সক্স (36-120) 1962 সালে নিউইয়র্ক মেটসের একক-সিজন হারের সাথে মিলে যায়, যা আধুনিক MLB ইতিহাসে সবচেয়ে খারাপ। শেষ ছয় ম্যাচে হার মেটসকে রেকর্ড বই থেকে ছিটকে দেবে।

জেরেমিয়া এস্ট্রাডা (6-2) জয়ের জন্য একটি পরিষ্কার অষ্টম ইনিংস তৈরি করেছিলেন কারণ প্যাড্রেস 90-66-এ উন্নতি করেছিল, 2010 সাল থেকে তাদের প্রথম 90-জয় মৌসুম এবং ফ্র্যাঞ্চাইজি ইতিহাসে পঞ্চম। সান দিয়েগো এনএল-এর শীর্ষ ওয়াইল্ড-কার্ড স্পটের জন্য ডায়মন্ডব্যাকস এবং মেটস থেকে তিনটি গেম এগিয়ে গেছে এবং এনএল ওয়েস্টে লিডের জন্য লস অ্যাঞ্জেলেস ডজার্সকে তিনটি গেমে পিছিয়ে দিয়েছে।

মেটস 2, ফিলিস 1

ব্র্যান্ডন নিম্মো ষষ্ঠ ইনিংস ওপেন করার জন্য হোম রান হিট করেন এবং নিউইয়র্ক আবারও ফিলাডেলফিয়া সফরকারীকে চার ম্যাচের সিরিজের ফাইনালে ন্যাশনাল লিগ ইস্ট শিরোপা জয় করতে বাধা দেয়।

এডউইন ডিয়াজ 4 অগাস্ট, 2022 থেকে ছয়টি স্ট্রাইকআউট দিয়ে প্রথম সেভ পেয়েছিলেন মেটসের হয়ে, যারা তাদের শেষ 23টি খেলায় 18-5।

ফিলিস স্টার্টার জ্যাক হুইলার একটি দুর্ভাগ্যজনক ক্ষতির সম্মুখীন হন যখন সাতটি আঘাতে দুই রান এবং একটি ওয়াক করার অনুমতি দেন এবং সাত প্লাস ইনিংসে আটটি স্ট্রাইক আউট করেন।

ডজার্স 6, রকিজ 5

শোহেই ওহতানি নবম ইনিংস শুরু করার জন্য হোম রানের সাথে স্কোর বেঁধে দেন এবং মুকি বেটস একটি খেলার শেষ বিস্ফোরণের সাথে সাথে লস অ্যাঞ্জেলেস সমাবেশ করে এবং কলোরাডো সফরকারীকে পরাজিত করে।

Ohtani, একটি MVP পুরস্কার জেতার জন্য প্রথম প্রাথমিক মনোনীত হিটার হওয়ার প্রিয়, দুটি চুরির ঘাঁটি সহ চারটি হিট ছিল। তার হোম রান তাকে মৌসুমে 53, সেইসাথে 55 চুরি দিয়েছে। টিওস্কার হার্নান্দেজ এবং এনরিক হার্নান্দেজ ডজার্সের হয়ে হোম রানও করেছিলেন।

ব্রেন্ডন রজার্স এবং নোলান জোনস প্রত্যেকে রকিজের হয়ে দুই রান করে, যাদের দ্বিতীয় টানা 100-পরাজয় এড়াতে তাদের শেষ ছয় ম্যাচে তিনটি জয় প্রয়োজন। রকিজের ডানহাতি আন্তোনিও সেনজাতেলা টমি জন সার্জারি থেকে ফিরে আসার পর তার দ্বিতীয় শুরুতে পাঁচ ইনিংসে এক রান এবং পাঁচটি হিট ছেড়ে দেন।

রেঞ্জার্স 6, মেরিনার্স 5

টেক্সাসের আর্লিংটনে সিয়াটেলের বিপক্ষে টেক্সাসের কামব্যাক জয় সম্পূর্ণ করার জন্য মার্কাস সেমিয়েন নবম ইনিংসে দুই আউটের সাথে একটি গেম-বিজয়ী আরবিআই সিঙ্গেল আঘাত করেছেন।

সেমিয়েনের একক থেকে বাঁদিকে গোল করেন লিওডি টাভেরাস, যিনি তার সামনে দ্বিতীয় বেস চুরি করেছিলেন। রেঞ্জার্সরা মেরিনার্সের দ্বারা সুইপ হওয়া এড়ায় এবং সিয়াটলের তিন-গেমের জয়ের ধারাটি ছিনিয়ে নেয়।

মেরিনার্সের আরামদায়ক 5-0 লিড বাষ্পীভূত হয় যখন রেঞ্জার্স চার রানের ষষ্ঠ ইনিংস দিয়ে ঘাটতি কাটায়। তাভেরাস তারপর সপ্তম গেম-টাইিং একক হোম রান আঘাত.

বাঘ 4, ওরিওলস 3

কেরি কার্পেন্টার দুটি একক হোম রান করেন এবং ডেট্রয়েট হোস্ট বাল্টিমোরকে আটকে রাখে।

স্পেন্সার টর্কেলসনও টাইগারদের হয়েছিলেন, যারা ফাইনালে মাত্র পাঁচটি হিট পরিচালনা করলেও সিরিজে তিনটির মধ্যে দুটিতে জিতেছিল। ডেট্রয়েট তার শেষ নয়টি গেমের মধ্যে সাতটি জিতেছে এবং কানসাস সিটি রয়্যালসের সাথে দ্বিতীয় ওয়াইল্ড-কার্ড স্পটের জন্য টাই হয়েছে, চারটি ওরিওলসের পিছনে।

টাইলার হোল্টন এবং টাই ম্যাডেনের বিরুদ্ধে চার ইনিংসে ওরিওলস মাত্র একটি হিট – একটি সিঙ্গেল – সেড্রিক মুলিনসের 18 তম হোমে রামোস উরিয়াসের একক রানে পঞ্চম ম্যাচে রূপান্তরিত হওয়ার আগে। বাল্টিমোর ঘরের মাঠে 44-37 শেষ করেছে।

রেড সক্স 8, টুইনস 1 (গেম 1)

ট্রিস্টন কাসাস তিনটি হোম রান মারেন এবং সাতটিতে ড্রাইভ করে বোস্টনকে একটি বিভক্ত ডাবলহেডারের প্রথম খেলায় মিনেসোটার বিপক্ষে জয়ের দিকে নিয়ে যান।

কাসাস মিনেসোটার স্টার্টার পাবলো লোপেজের বলে দুটি তিন রানের হোম রান মারেন এবং ব্রেন্ট হেড্রিকের বলে একটি একা হোমার যোগ করেন। তিনটি হোম রান, একটি খেলার জন্য ক্যারিয়ারের সর্বোচ্চ, তাকে মৌসুমের জন্য 12 দিয়েছে। সাতটি আরবিআইও একটি কেরিয়ার উচ্চ।

যমজ স্টার্টার পাবলো লোপেজ (15-9) চার ইনিংসে নয়টি আঘাতে সাত রানের অনুমতি দিয়েছেন। তিনি তিনটি মারলেন এবং একটি হাঁটলেন।

রেড সোক্স 9, টুইনস 3 (গেম 2)

রোমি গঞ্জালেজ তিন রানের হোম রানে আঘাত করে এবং চার রানে ড্রাইভ করে বোস্টনকে মিনেসোটার বিপক্ষে ডাবলহেডারে জিততে সাহায্য করে।

গঞ্জালেজ মিনেসোটা রিলিভার কোল আরভিনের বলে হোম রানে আঘাত করে পঞ্চম ইনিংসে রেড সক্সকে 3-2 তে এগিয়ে দেন। এটি ছিল মৌসুমে তার ষষ্ঠ হোম রান। বোস্টনের ষষ্ঠ ইনিংসে তিনি একটি বলি ফ্লাইও মেরেছিলেন।

ট্রেভর লারনাচ এবং ক্রিশ্চিয়ান ভাজকুয়েজ প্রত্যেকে টুইনদের জন্য দুটি করে হিট করেছিলেন, যারা তাদের শেষ পাঁচটি খেলার মধ্যে চারটিতে হেরেছে।

কার্ডিনাল 2, অভিভাবক 1

সেন্ট লুইস ক্লিভল্যান্ড সফরে আন্দ্রে প্যালান্টে সাত ইনিংসে মাত্র একটি আঘাতের অনুমতি দিয়েছেন।

ম্যাসিন উইন কার্ডিনালদের হয়ে সপ্তম ইনিংসে লিডঅফ রানে হাঁটলেন, যারা সাতটি খেলায় পঞ্চমবারের মতো জিতেছে। প্যালান্তে (8-8) দুই হাঁটার সময় একটি রানের অনুমতি দেন এবং চারটি আউট করেন। সেন্ট লুইসের হয়ে অষ্টম ইনিংসটি পরিচালনা করেন অ্যান্ড্রু কিট্রেজ এবং রায়ান হেলসলি তার 47তম সেভের জন্য নবম ইনিংসটি বন্ধ করে দেন।

গ্যাভিন উইলিয়ামস গার্ডিয়ানদের হয়ে 5 2/3 ইনিংসে চারটি আঘাতে এক রানের অনুমতি দেন। তিনি দুটি হাঁটলেন এবং তিনটি আউট করলেন। রিলিভার টিম হেরিন (5-1) হার নেন।

পাইরেটস 2, রেডস 0

পল স্কেনেস পাঁচটি ক্লিন শীট ইনিংসে নয়টি আউট করেন, যখন ওনিল ক্রুজ এবং নিক ইয়র্ক সিনসিনাটির বিপক্ষে পিটসবার্গ সফরকারীকে এগিয়ে নিয়ে যান।

হাঁটা ছাড়া পাঁচটি শাটআউট ইনিংস পিচ করার মাধ্যমে, স্কেনস তার ERA 1.99 এ নামিয়ে আনেন। দ্য পাইরেটসের রুকি টেস এই মৌসুমে রেডসের বিরুদ্ধে তিনটি শুরুতেই জিতেছে, 17 ইনিংসে এক রান দিয়েছে এবং মাত্র দুটি হাঁটতে গিয়ে 25 স্ট্রাইক আউট করেছে।

ডান কনুইতে ব্যথা সহ ছয় সপ্তাহ অনুপস্থিত থাকার পর, হান্টার গ্রিন (9-5) 13 অগাস্টের পর রবিবার রেডসের কাছে ফাইনালে প্রথম শুরু করেছিলেন। গ্রিন তিন ইনিংসে মাত্র একটি রান এবং দুটি হিট অনুমতি দিয়েছেন। তিনি 45 পিচ নিক্ষেপ করার সময় চারটি স্ট্রাইক আউট এবং একটি হাঁটা.

ব্রাভোস 5, মার্লিনস 4

হোর্হে সোলার সপ্তম ইনিংসে নির্ণায়ক রান করেন এবং আটলান্টার জন্য একটি গুরুত্বপূর্ণ জয় নিশ্চিত করেন, একটি দল, যেখানে প্লে অফে পৌঁছানোর সুযোগ রয়েছে, হোস্ট মিয়ামির বিরুদ্ধে।

ওজি অ্যালবিস এবং জিও উরশেলা উভয়েই ব্রেভসের হয়ে হোমারকে আঘাত করেছেন, যারা পাঁচটির মধ্যে চারটি জিতেছে। 6 জুলাইয়ের পর অ্যালবিসের হোম রান ছিল তার প্রথম। ভাঙা বাঁ হাতের কব্জি নিয়ে দুই মাস নিখোঁজ থাকার পর শুক্রবার ফিরে আসেন তিনি।

মার্লিনস জোনাহ ব্রাইড, জেক বার্গার, কনর নরবি এবং জেসাস সানচেজের কাছ থেকে একক হোম রান পেয়েছে।

অ্যাঞ্জেলস 9, অ্যাস্ট্রোস 8

জ্যাক নেটো নবম ইনিংসে তিন রানের ডাবল মারেন তার ছয়-আরবিআই দিন ক্যাপ করার জন্য যখন লস অ্যাঞ্জেলেস স্বাগতিক হিউস্টনের বিরুদ্ধে চার গেমের সুইপ এড়াতে সমাবেশ করেছিল।

জোশ হাদারের (8-8) বিরুদ্ধে নবম ম্যাচে নেটো ডেলিভারি করে অ্যাঞ্জেলসকে 9-6-এ এগিয়ে দেন। শর্টস্টপে লস অ্যাঞ্জেলেসের হয়ে একক হোম রান এবং দুই রানের শট ছিল, যা ষষ্ঠ ইনিংসে প্রবেশের সময় 4-0 পিছিয়ে ছিল।

জোসে আলটুভ এবং অ্যালেক্স ব্রেগম্যান অ্যাস্ট্রোসের হয়ে হোম রান করেন, যারা ছয়টি বাকি থাকতে আমেরিকান লিগ ওয়েস্টকে পাঁচটি খেলায় নেতৃত্ব দেন। হিউস্টনের মনোনীত হিটার ইয়র্ডান আলভারেজ (35 হোম রান) হাঁটুতে আঘাত পেয়ে তৃতীয় ইনিংসে বিদায় নেন।

রে 4, ব্লু জেস 3

ক্রিস্টোফার মোরেলের বলিদান বান্ট এবং ব্র্যান্ডন লোয়ের হোম রান টাম্পা বেকে ফ্লোরিডার সেন্ট পিটার্সবার্গে টরন্টোকে পরাজিত করে একটি শক্তিশালী হোম রানে সাহায্য করেছিল।

ব্লু জেস এরনি ক্লেমেন্টের একটি আরবিআই সিঙ্গেলের উপর সপ্তমের শীর্ষে 2-2 টাই করার পর, মোরেল ফ্রেমের নীচে নির্ণায়ক রান দিয়ে জোসে সিরিকে গোল করেন।

অষ্টম মৌসুমে লো তার 20 তম হোম রান যোগ করে, যেটি গুরুত্বপূর্ণ প্রমাণিত হয়েছিল যখন ভ্লাদিমির গেরেরো জুনিয়র এডউইন উসেটা থেকে একটি নবম-ইনিং আরবিআই সিঙ্গেল আঘাত করার আগে রেস রিলিভার তার চতুর্থ সেভটি তুলেছিলেন। টাম্পা বে তার টানা চতুর্থ খেলা জিতেছে।

জায়ান্টস 2, রয়্যালস 0

গ্রান্ট ম্যাকক্রে একটি রানের ট্রিপল মারেন এবং দুই রানের দ্বিতীয় ইনিংসে আরেকটি করেন, ব্লেক স্নেল একটি শাটআউটের জন্য তিনটি রিলিভারের সাথে মিলিত হন এবং সান ফ্রান্সিসকো কানসাস সিটির একটি আশ্চর্যজনক তিন-গেম রোড সুইপ সম্পন্ন করেন।

স্নেল (5-3) ছয়টি শাটআউট ইনিংসে দুটি হিট এবং হাঁটার অনুমতি দিয়েছেন, নয়টি আউট করেছেন। এটি ছিল তার টানা দ্বিতীয় সূচনা — এবং এই মৌসুমে সামগ্রিকভাবে সপ্তম — যেখানে তিনি কোনো রান করতে দেননি।

রয়্যালস তিনটি হিটের মধ্যে সীমাবদ্ধ ছিল এবং একটি সারিতে সাতটি হেরেছে।

ইয়াঙ্কিস 7, অ্যাথলেটিক্স 4

উত্তর ক্যালিফোর্নিয়ার স্থানীয় অ্যারন বিচারক তার 55 তম হোম রানের সাথে ওকল্যান্ড কলিজিয়ামকে বিদায় জানিয়েছেন, জ্যাসন ডমিঙ্গুয়েজ এবং গ্লেবার টরেসও হোম রান করেছেন এবং নিউ ইয়র্ক ওকল্যান্ডের বিরুদ্ধে জয়ের সাথে আমেরিকান লিগ ইস্ট শিরোনামের জন্য টাই থেকে কম কিছুই পায়নি।

প্রথম ইনিংসে এ-এর দুইবার স্কোর করার পর, ইয়াঙ্কিজরা ভালোর জন্য লিডের জন্য র‍্যালি করে যখন বিচারক তার হোম রান টু সেন্টার ফিল্ডে, একটি একক শটে, ডোমিনগুয়েজের কাছ থেকে দুই রানের বিস্ফোরণের পর তৃতীয়টিতে, যা তার মৌসুমের দ্বিতীয়। মৌসুমের শুরুতে এক ইনিংসে স্কোর বেঁধেছে। Torres’ 15th হোম রান একটি দুই রান পঞ্চম যে নিউ ইয়র্ক, Oakland এর পুরানো সাইটে শেষ খেলা, 5-2 কমান্ডে খোলেন।

Tyler Soderstrom A এর জন্য দুটি হিট করেছিলেন, যার মধ্যে একটি দুই-আরবিআই ডাবল ছিল যা প্রথমটিতে স্বাগতিকদের 2-0 তে এগিয়ে দিয়েছিল। রায়ান নোদাও ছিল দুই রানের ডাবল।

শাবক 5, জাতীয় 0

শোটা ইমানাগা সাতটি স্কোরহীন ইনিংস খেলেন এবং শিকাগো ওয়াশিংটন সফরে জয়ের জন্য তিনটি হোম রান করেন।

মাইক টাচম্যান, মাইকেল বুশ এবং মিগুয়েল আমায়া শাবকদের জন্য গভীরে গিয়েছিলেন, যারা জাতীয়দের থেকে চারটির মধ্যে তিনটি নিয়েছিল। ইমানাগা (15-3) একটি ব্যাটার না হাঁটতে ছয়টি আঘাতের অনুমতি দিয়েছেন এবং কমপক্ষে সাতটি ইনিংসের এই মৌসুমে তার 10 তম শুরুতে চারটি আঘাত করেছেন।

হোসে তেনা এবং জেমস উড প্রত্যেকে ন্যাশনালদের হয়ে দুটি করে হিট করেছিলেন। ওয়াশিংটনের স্টার্টার জেক আরভিন (10-13) চারটি হিটে পাঁচ রানের অনুমতি দিয়েছেন – যার মধ্যে তিনটি হোম রান – এবং চারটি ইনিংসে চারটি হাঁটা। তিনটি মারেন তিনি।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

ইয়াঙ্কিরা A এর সাথে দেখা করে এবং উত্তরোত্তর সমৃদ্ধ একটি স্থানকে বিদায় জানায়

সেপ্টেম্বর 21, 2024; ওকল্যান্ড, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; নিউইয়র্ক ইয়াঙ্কিজের দ্বিতীয় বেসম্যান গ্লেবার টরেস (25) ওকল্যান্ড-আলামেদা কাউন্টি কলিজিয়ামে সপ্তম ইনিংসে ওকল্যান্ড অ্যাথলেটিক্সের বিরুদ্ধে দুই...

প্রেসিডেন্ট জনসন সরকারী তহবিল বিলের উপর ট্রাম্প ভোটিং নিয়ম বাতিল করেছেন

ইউএস হাউস স্পিকার মাইক জনসন (আর) (আর-এলএ) ওয়াশিংটন, ডিসি-তে 18 সেপ্টেম্বর, 2024-এ ক্যাপিটলে রিপাবলিকান নেতৃত্বের সাথে একটি সংবাদ সম্মেলন ছেড়েছেন। জিতুন ম্যাকনামি |...

Related Articles

রেডস কোচ ডেভিড বেল

22 সেপ্টেম্বর, 2024; সিনসিনাটি, ওহাইও, মার্কিন যুক্তরাষ্ট্র; সিনসিনাটি রেডস ম্যানেজার ডেভিড বেল...

চীফরা শেষ পর্যন্ত ফ্যালকন ধরে রাখে এবং 22-17 জিতে নেয়

22 সেপ্টেম্বর, 2024; আটলান্টা, জর্জিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; আটলান্টা ফ্যালকন্সের কোয়ার্টারব্যাক কার্ক কাজিনস...

গেম 1-এ স্টর্মের জন্য অ্যাসেসের প্রতিরক্ষা অনেক বেশি ছিল

25 মে, 2023; লস এঞ্জেলেস, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; Crypto.com এরিনায় LA Sparks...

ব্লু জেসের উপর জয়ের ধারার সন্ধানে রে শেন বাজের দিকে ফিরে যায়

সেপ্টেম্বর 11, 2024; ফিলাডেলফিয়া, পেনসিলভানিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; সিটিজেনস ব্যাঙ্ক পার্কে ফিলাডেলফিয়া ফিলিসের...