Home খেলাধুলা অ্যাস্ট্রোসের ইয়র্ডান আলভারেজ এবং কাইল টাকার অ্যাঞ্জেলসকে কাঁপতে দেখায়
খেলাধুলা

অ্যাস্ট্রোসের ইয়র্ডান আলভারেজ এবং কাইল টাকার অ্যাঞ্জেলসকে কাঁপতে দেখায়

Share
Share

এমএলবি: লস অ্যাঞ্জেলেস অ্যাঞ্জেলস x হিউস্টন অ্যাস্ট্রোসসেপ্টেম্বর 21, 2024; হিউস্টন, টেক্সাস, মার্কিন যুক্তরাষ্ট্র; হিউস্টন অ্যাস্ট্রোস মনোনীত হিটার ইয়র্ডান আলভারেজ (44) হোম রানে আঘাত করার পর বেস দিয়ে হাঁটছেন এবং মিনিট মেইড পার্কে সপ্তম ইনিংসে লস অ্যাঞ্জেলেস অ্যাঞ্জেলসের বিরুদ্ধে ডান ফিল্ডার কাইল টাকার (30) সাথে উদযাপন করছেন। বাধ্যতামূলক ক্রেডিট: Thomas Shea-Imagn Images

হিউস্টন অ্যাস্ট্রোস বাঁ-হাতি হিটার ইয়র্ডান আলভারেজ এবং কাইল টাকার কিছু সময়ের জন্য প্রথাগত জ্ঞানকে অস্বীকার করেছেন, বাঁ-হাতি পিচারদের বিরুদ্ধে তাদের সাফল্য তাদের লাইনআপে ধারাবাহিকভাবে আঘাত করার সিদ্ধান্তকে সমর্থন করে।

শনিবার লস অ্যাঞ্জেলেস অ্যাঞ্জেলসের বিরুদ্ধে অ্যাস্ট্রোসের 10-4 জয়ে তাদের নিজ নিজ চার-হিট গেমের অংশ হিসাবে আলভারেজ এবং টাকার হোম রান হিট করেছেন। এই জয়টি শুধুমাত্র হিউস্টনের (85-70) জন্য রবিবার বিকেলে চার গেমের সিরিজ সুইপ সম্পূর্ণ করার মঞ্চ তৈরি করেনি, তবে এটি আমেরিকান লিগ ওয়েস্টকে তিনটি গেমে জেতার জন্য অ্যাস্ট্রোসের জাদু নম্বরটিও কমিয়ে দিয়েছে।

আলভারেজ, যিনি সপ্তম ইনিংসে স্ট্রাইকআউটের মাধ্যমে তার দল-নেতৃত্বের 35 তম হোম রানে আঘাত করেছিলেন, এই মরসুমে বাঁ-হাতি পিচার্সের বিরুদ্ধে 1.024 OPS নিয়ে শনিবার প্রবেশ করেছেন।

টাকার, যিনি তার 22 তম হোমারের সাথে আলভারেজের আক্রোশ অনুসরণ করে একটি টানা দ্বিতীয় চার-হিট গেমটি সম্পূর্ণ করেছিলেন, এই মৌসুমে আরও ঐতিহ্যগত বিভাজন রয়েছে। অ্যাঞ্জেলস লেফটি রিড ডেটমারের বিরুদ্ধে হাঁটার সাথে 2-ফর-2 যাওয়ার আগে বামদের বিরুদ্ধে তার .784 OPS ছিল। যাইহোক, বামপন্থীদের (.838) বিরুদ্ধে তার কর্মজীবনের ওপিএস ডানপন্থীদের বিরুদ্ধে (.883) অনুকূলভাবে তুলনা করে।

হিউস্টনের ম্যানেজার জো এসপাদা একটি ডান-হাতি হিটার – অ্যালেক্স ব্রেগম্যান বা ইয়াইনার ডিয়াজ -কে আলভারেজ এবং টাকার মধ্যে আরও ঐতিহ্যগত লাইনআপ ভারসাম্য তৈরি করতে পারেন, কিন্তু তিনি এই ধারণাটি পছন্দ করেন না।

“আমি মনে করি না আমি করব,” এসপাদা বলল। “এই মুহূর্তে, তারা বাঁ-হাতি পিচারদের বিরুদ্ধে সেরা বাঁ-হাতি হিটার।

“আমি এই দুই লোককে বামপন্থীদের বিরুদ্ধে পিছিয়ে থাকতে ভাল অনুভব করি, তাই এখনই, তাদের মধ্যে রাইটটি রাখার কোন ইচ্ছা আমার নেই। তারা যা করে তাতে তারা খুব ভাল, এবং আমি মনে করি তারা আরও শক্ত হয় যখন আপনি একজন লেফ্টি আনুন কারণ তারা এখন কেবল মাঠের অন্য অংশ ব্যবহার করার কথা ভাবেন তারা ব্যাট করতে কঠোর।”

রুকি ডান-হাতি স্পেন্সার আরিগেটি (7-13, 4.68 ইআরএ) রবিবার শুরু হবে কারণ অ্যাস্ট্রোস, যারা তাদের শেষ 10টি খেলায় 8-2 তে আছে, তারা একটি সিরিজ জয়ের অপেক্ষায় রয়েছে।

সোমবার সান দিয়েগো প্যাড্রেসের কাছে ৩-১ ব্যবধানে হারতে পাঁচ ইনিংসে তিনটি স্ট্রাইকআউটে আটটি আঘাতে দুই রান এবং একটি হাঁটার অনুমতি দেওয়ার পরে আরিগেটি এই মাসে তিনটি শুরুতে জয়হীন। অ্যারেগেটি, যিনি অ্যাঞ্জেলসের বিপক্ষে তার প্রথম ক্যারিয়ার শুরু করবেন, আগস্টে তার শেষ দুটি শুরুতে জয়ী হওয়ার পর সেপ্টেম্বরে 5.11 ইআরএ সহ 0-2।

ডান-হাতি গ্রিফিন ক্যানিং (6-13, 5.16 ইআরএ) রবিবার অ্যাঞ্জেলস (62-93) এর হয়ে শুরু করতে চলেছে।

মঙ্গলবার শিকাগো হোয়াইট সক্সের বিরুদ্ধে ক্যানিং জয়ী হয়েছিল ছয়টি স্কোরহীন ইনিংস খেলার পরে, 5-0 জয়ে ছয়টি স্ট্রাইকআউট সহ তিনটি হিট এবং দুটি হাঁটার অনুমতি দেয়। এটি মরসুমে তার অষ্টম মানের শুরু চিহ্নিত করেছে। ক্যানিং তার শেষ চারটি শুরুতে পর্যায়ক্রমে জয় এবং পরাজয় করেছে, একটি 5.01 ERA এর সাথে 2-2 যাচ্ছে।

ক্যানিং 0-3 এ 6.49 ERA সহ আটটি কেরিয়ার শুরু করেছে Astros এর বিরুদ্ধে, এই মরসুমে দুটি শুরুতে 3.97 ERA সহ 0-1 সহ। হিউস্টনে শুরু হওয়া তিনটি ক্যারিয়ারে, তিনি 6.08 ইআরএ সহ 0-1।

শনিবার ষষ্ঠ ইনিংসে অ্যাঞ্জেলস ক্যাচার লোগান ও’হপ 4-এর জন্য-4-এ শেষ করেন এবং তার 20তম হোম রানে আঘাত করেন।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

জার্মান রাষ্ট্রীয় ভোটে স্কোলসের দল অতি-ডানপন্থী এএফডিকে প্রতিহত করেছে

জার্মানির চ্যান্সেলর ওলাফ স্কোলজের সোশ্যাল ডেমোক্র্যাটস (এসপিডি) পূর্ব জার্মানির একটি রাজ্য নির্বাচনে চরম ডানপন্থীদের প্রতিহত করতে প্রস্তুত দেখা গেছে। শেষ মুহূর্তের প্রত্যাবর্তনে 29.2%...

মেটস ফিলিসের বিরুদ্ধে প্লেঅফ এবং তার পরেও তাকান

সেপ্টেম্বর 18, 2024; নিউ ইয়র্ক, নিউ ইয়র্ক, মার্কিন যুক্তরাষ্ট্র; সিটি ফিল্ডে অষ্টম ইনিংসের সময় ওয়াশিংটন ন্যাশনালদের বিরুদ্ধে নিউ ইয়র্ক মেটস শর্টস্টপ লুইসঞ্জেল আকুনা...

Related Articles

গেম 1-এ স্টর্মের জন্য অ্যাসেসের প্রতিরক্ষা অনেক বেশি ছিল

25 মে, 2023; লস এঞ্জেলেস, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; Crypto.com এরিনায় LA Sparks...

ব্লু জেসের উপর জয়ের ধারার সন্ধানে রে শেন বাজের দিকে ফিরে যায়

সেপ্টেম্বর 11, 2024; ফিলাডেলফিয়া, পেনসিলভানিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; সিটিজেনস ব্যাঙ্ক পার্কে ফিলাডেলফিয়া ফিলিসের...

মার্লিন্সের বিরুদ্ধে শ্রেষ্ঠত্বের জন্য স্টার্টার গ্রান্ট হোমসের উপর নির্ভর করছে সাহসী

আগস্ট 14, 2024; সান ফ্রান্সিসকো, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; ওরাকল পার্কে প্রথম ইনিংসে...

রয়্যালস, ওয়াইল্ড কার্ডের নিয়ন্ত্রণ হারিয়ে মূল খেলায় জায়ান্টদের মুখোমুখি হয়

সেপ্টেম্বর 21, 2024; কানসাস সিটি, মিসৌরি, মার্কিন যুক্তরাষ্ট্র; কানসাস সিটি রয়্যালসের দ্বিতীয়...