Home খেলাধুলা রয়্যালস, ওয়াইল্ড কার্ডের নিয়ন্ত্রণ হারিয়ে মূল খেলায় জায়ান্টদের মুখোমুখি হয়
খেলাধুলা

রয়্যালস, ওয়াইল্ড কার্ডের নিয়ন্ত্রণ হারিয়ে মূল খেলায় জায়ান্টদের মুখোমুখি হয়

Share
Share

এমএলবি: কানসাস সিটি রয়্যালস এ সান ফ্রান্সিসকো জায়ান্টসসেপ্টেম্বর 21, 2024; কানসাস সিটি, মিসৌরি, মার্কিন যুক্তরাষ্ট্র; কানসাস সিটি রয়্যালসের দ্বিতীয় বেসম্যান অ্যাডাম ফ্রেজিয়ার (26) কাফম্যান স্টেডিয়ামে সান ফ্রান্সিসকো জায়ান্টদের বিরুদ্ধে পঞ্চম ইনিংসের নীচের সময় সহজেই দ্বিতীয় বেসে চলে যান। বাধ্যতামূলক ক্রেডিট: Scott Sewell-Imagn Images

কানসাস সিটি রয়্যালস গত মাসে তাদের দ্বিতীয় সাত-গেমের হার এড়াতে দেখবে যখন তারা রবিবার বিকেলে সফরকারী সান ফ্রান্সিসকো জায়ান্টদের বিরুদ্ধে তাদের তিন-গেমের সিরিজ শেষ করবে।

রিলিং রয়্যালস (82-73) শুক্রবারের সিরিজের উদ্বোধনী ম্যাচে জায়ান্টদের (76-79) কাছে 2-1 হেরেছে এবং শনিবার 9-গেমে 0-এ পাঁচটি হিট পরিচালনা করতে পেরেছে।

“বলের উভয় দিকেই, আমরা মার খেয়েছি। আপনি দোষ দিতে পারেন না, ‘ওহ, আমরা আঘাত করিনি। আমরা পিচ করিনি।’ আমরা আজও করিনি,” কানসাস সিটির ম্যানেজার ম্যাট কোয়াট্রারো বলেছেন। “… এই ছেলেরা এটা অনুভব করছে। তারা ব্যথা করছে। তারা সাত মাস ধরে তাদের রক্ত, ঘাম এবং চোখের জল ফেলেছে। তারা এভাবে বেসবল খেলতে চায় না।”

রয়্যালস তাদের শেষ 22টি খেলার মধ্যে 15টিতে হেরেছে, একটি ধারা যা 28 আগস্ট থেকে 3 সেপ্টেম্বর পর্যন্ত টানা সাতটি খেলায় বিপর্যয়ের সাথে শুরু হয়েছিল। কানসাস সিটি আমেরিকান লিগে দ্বিতীয় ওয়াইল্ড-কার্ড স্পট ধরে আছে, মিনেসোটা টুইনস (81-73) এর থেকে একটি অর্ধ-গেম এবং ডেট্রয়েট টাইগারদের (81-74) থেকে একটি সম্পূর্ণ খেলা এগিয়ে রয়েছে।

“আমাদের পৃষ্ঠাটি উল্টাতে আরও কঠিন সময় হচ্ছে। দলগুলি এই রুটিনে প্রবেশ করে। সেই রুটিন থেকে বেরিয়ে আসতে আমাদের এক সপ্তাহের মধ্যে এটি বের করতে হবে,” বলেছেন কোয়াট্রারো। “এবং আপনি জানেন আমি কি বলতে যাচ্ছি। আগামীকাল এটি শুরু করার জন্য আমাদের সেরা সুযোগ রয়েছে — এবং (খেলোয়াড়রা) এটি সম্পর্কে পুরোপুরি সচেতন।”

রয়্যালস রবিবার তাদের ভাগ্য পরিবর্তনের দিকে তাকিয়ে থাকবে যখন তারা ডান-হাতি সেথ লুগোকে (16-8, 3.05 ইআরএ) সান ফ্রান্সিসকোর বাঁ-হাতি ব্লেক স্নেলের (4-3, 3.31) বিরুদ্ধে ঢিবির কাছে পাঠাবে।

ক্যারিয়ারের এক বছরের মাঝামাঝি থাকা লুগো সোমবার টাইগারদের বিপক্ষে তার সবচেয়ে সাম্প্রতিক শুরুতে 5-1 লিড নিয়ে পঞ্চম ইনিংসে প্রবেশ করলেও কোনো সিদ্ধান্তের জন্য নিষ্পত্তি করেন। তিনি ফ্রেমটি শেষ করতে পারেননি, প্রস্থান করার আগে আটটি আঘাতে মোট চার রানের অনুমতি দিয়েছিলেন, ডেট্রয়েট 7-6 ব্যবধানে জিতেছিল।

34 বছর বয়সী লুগো, জায়ান্টদের বিরুদ্ধে 16টি ক্যারিয়ারের খেলায় (পাঁচটি শুরু) 2.03 ইআরএ সহ 4-2।

স্নেল একটি ধীরগতির শুরুর পর একটি রোলে রয়েছে, তার শেষ 13 তে 1.33 ইআরএ সহ 4-0 রেকর্ড পোস্ট করেছে 74 1/3 ইনিংসে 105 স্ট্রাইকআউট দিয়ে। 2023 ন্যাশনাল লিগ সাই ইয়ং অ্যাওয়ার্ড বিজয়ী মঙ্গলবার বাল্টিমোর ওরিওলসের বিরুদ্ধে 10-0 ব্যবধানে জয়ে ছয়টি ক্লিন শীট ইনিংসে 12 স্ট্রাক আউট করেছেন এবং মাত্র একটি আঘাতের অনুমতি দিয়েছেন।

“লোকটি অবিশ্বাস্য। সে এখন শীর্ষে আছে,” জায়ান্ট স্লাগার মাইক ইয়াস্ট্রজেমস্কি বলেছেন। “তিনি একজন বিশেষ কলস। তিনি কতটা প্রভাবশালী হতে পারেন তা দেখতে সত্যিই দুর্দান্ত।”

স্নেল, 31, কানসাস সিটির বিপক্ষে চারটি ক্যারিয়ারে 7.27 ইআরএ নিয়ে 1-3-এ।

ইয়াস্ট্রজেমস্কি শনিবার অবদান রেখেছিলেন, জায়ান্টসের ছয় রানের ষষ্ঠ ইনিংসকে হাইলাইট করতে তিন রানের হোম রানে আঘাত করেছিলেন। লামন্টে ওয়েড জুনিয়র এক জোড়া একক শট ছুঁড়েছেন, এবং ম্যাট চ্যাপম্যানও পিতৃত্ব তালিকা থেকে ফিরে আসার পর তার প্রথম খেলায় দুইবার গভীরে গিয়েছিলেন।

চ্যাপম্যান এনবিসি স্পোর্টস বে এরিয়াকে বলেন, “আমি দেখেছি বাচ্চা হওয়ার প্রথম দিন ছেলেরা অনেক হোম রান হিট করেছে। আমি খুশি যে আমি সেই ক্লাবে যোগ দিয়েছি।”

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

টেলর সুইফট এবং গিগি হাদিদ মেয়েদের রাতের আউটের জন্য একটি ট্রেন্ডি নিউইয়র্ক রেস্তোরাঁয় যান

ভিডিও সামগ্রী চালান ব্যাকগ্রাউন্ড গ্রিড টেলর সুইফটবন্ধুদের গ্রুপের আসা যাওয়া মনে হয়, কিন্তু গ্রুপের সবচেয়ে অনুগত সদস্যদের একজন তার কাছাকাছি থাকে — গিগি...

Aces’ A’ja Wilson দ্বিতীয় সর্বসম্মত WNBA MVP নামকরণ করেছেন

13 সেপ্টেম্বর, 2024; ইন্ডিয়ানাপোলিস, ইন্ডিয়ানা, মার্কিন যুক্তরাষ্ট্র; লাস ভেগাস এসিস সেন্টার আ’জা উইলসন (22) শুক্রবার, 13 সেপ্টেম্বর, 2024-এ ইন্ডিয়ানাপলিসের গেইনব্রিজ ফিল্ডহাউসে, 13 সেপ্টেম্বর,...

Related Articles

মার্লিন্সের বিরুদ্ধে শ্রেষ্ঠত্বের জন্য স্টার্টার গ্রান্ট হোমসের উপর নির্ভর করছে সাহসী

আগস্ট 14, 2024; সান ফ্রান্সিসকো, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; ওরাকল পার্কে প্রথম ইনিংসে...

অ্যাস্ট্রোসের ইয়র্ডান আলভারেজ এবং কাইল টাকার অ্যাঞ্জেলসকে কাঁপতে দেখায়

সেপ্টেম্বর 21, 2024; হিউস্টন, টেক্সাস, মার্কিন যুক্তরাষ্ট্র; হিউস্টন অ্যাস্ট্রোস মনোনীত হিটার ইয়র্ডান...

AL সেন্ট্রাল শিরোপা নিশ্চিত, অভিভাবকরা কার্ডিনালদের বিরুদ্ধে সিরিজ জয়ের দিকে তাকিয়ে আছে

সেপ্টেম্বর 21, 2024; সেন্ট লুইস, মিসৌরি, মার্কিন যুক্তরাষ্ট্র; বুশ স্টেডিয়ামে অষ্টম ইনিংসে...

এখন বাদ দেওয়া হয়েছে, শাবকরা ন্যাশনালদের বিপক্ষে ফাইনালে বাউন্স ব্যাক করতে চায়

সেপ্টেম্বর 21, 2024; শিকাগো, ইলিনয়, মার্কিন যুক্তরাষ্ট্র; শিকাগো কাবসের দ্বিতীয় বেসম্যান নিকো...