Home খেলাধুলা এখন বাদ দেওয়া হয়েছে, শাবকরা ন্যাশনালদের বিপক্ষে ফাইনালে বাউন্স ব্যাক করতে চায়
খেলাধুলা

এখন বাদ দেওয়া হয়েছে, শাবকরা ন্যাশনালদের বিপক্ষে ফাইনালে বাউন্স ব্যাক করতে চায়

Share
Share

এমএলবি: ওয়াশিংটন ন্যাশনাল বনাম শিকাগো শাবকসেপ্টেম্বর 21, 2024; শিকাগো, ইলিনয়, মার্কিন যুক্তরাষ্ট্র; শিকাগো কাবসের দ্বিতীয় বেসম্যান নিকো হোর্নার (২) ওয়াশিংটন ন্যাশনালসের দ্বিতীয় বেসম্যান লুইস গার্সিয়া জুনিয়রকে (২) রিগলি ফিল্ডে প্রথম ইনিংসের সময় চুরির চেষ্টায় ট্যাগ করেছেন। বাধ্যতামূলক ক্রেডিট: Matt Marton-Imagn Images

অক্টোবর বেসবল এই বছর শিকাগো শাবকের পরিকল্পনায় থাকবে না।

শনিবার আনুষ্ঠানিকভাবে পোস্ট-সিজন বিবাদ থেকে বাদ পড়ার পরে, শিকাগোকে রবিবার বিকেলে সফরকারী ওয়াশিংটন ন্যাশনালদের সাথে চার ম্যাচের সিরিজের ফাইনালে ফিরে আসতে হবে।

এটি ছিল নিউইয়র্ক মেটস যারা শাবকদের (79-76) মারাত্মক ধাক্কা দিয়েছিল, শনিবার ফিলাডেলফিয়া ফিলিসকে 6-3-এ পরাজিত করে এবং ন্যাশনাল লিগের ওয়াইল্ড-কার্ড রেসে শিকাগোর উপর সাত-গেমের লিড নিয়েছিল।

নিউইয়র্ক (86-69) তৃতীয় ওয়াইল্ড-কার্ডের স্থান দখল করে, এবং মাত্র সাতটি খেলা বাকি এবং মেটসের সাথে সিজন সিরিজে 4-3 ব্যবধানে, শাবকদের প্লে অফে যাওয়ার কোন সুযোগ নেই।

শিকাগোর প্যাট্রিক উইজডম বলেছেন, “এটি আনুষ্ঠানিকভাবে শেষ হওয়া লজ্জাজনক।” “আমি মনে করি এটা আমাদের হাতের মধ্য দিয়ে একভাবে পিছলে গেছে।”

শনিবার ওয়াশিংটনের কাছে (69-86) তাদের 5-1 হারের সময় উইজডম শাবকদের একমাত্র রান সরবরাহ করেছিল। তিনি বাঁ-হাতি ম্যাকেঞ্জি গোরের নো-হিটারকে সপ্তম তলানিতে এক আউট দিয়ে শেষ করেন, একটি ফাস্টবলকে মৌসুমের অষ্টম হোম রানের জন্য বাম-সেন্টারে 421-ফুট ট্রিপ দেন।

তবুও, শিকাগোর লাইনআপে গোর আধিপত্য বিস্তার করেছে, ডানহাতি জ্যাক আরভিন (10-12, 4.07 ইআরএ) রবিবারে কিছু করার আশা করছেন।

আরভিন শাবকদের বিরুদ্ধে লড়াই করেছিল, তাদের বিরুদ্ধে দুটি শুরুতে 8.00 ERA নিয়ে 0-1 এগিয়ে গিয়েছিল।

শেষবার, আরভিন শিকাগোর নতুন শত্রু – মেটসের বিরুদ্ধে ছিলেন। তিনি 7 1/3 ইনিংসে চারটি আঘাতে মাত্র এক রানের অনুমতি দিয়েছিলেন, কিন্তু সোমবার ন্যাশনালদের কাছে 2-1, 10-ইনিংসে হারে কোন সিদ্ধান্তের জন্য মীমাংসা করতে হয়েছিল।

ন্যাশনাল ম্যানেজার ডেভ মার্টিনেজ ইরভিন সম্পর্কে বলেছেন, “বছরের শুরুর দিকে, আমরা তার সাথে স্ট্রাইক জোনে আক্রমণ করা এবং বল কম রাখার বিষয়ে মনোযোগ দেওয়ার বিষয়ে কথা বলেছিলাম এবং সে তা করেছিল।” “তিনি সত্যিই ভাল হয়েছে.

“আমি সত্যিই অনুভব করেছি যে তার অল-স্টার দল করার সুযোগ ছিল। সে খুব ভালো ছিল। তার পরে তার একটু খারাপ মুহূর্ত ছিল, তারপরে সে ফিরে এসেছিল এবং সত্যিই ভালো হয়েছে।”

বাঁ-হাতি শোটা ইমানাগা (14-3, 3.03 ERA) রবিবার শাবকদের জন্য শুরু করার কথা রয়েছে।

তার সবচেয়ে সাম্প্রতিক আউটে, ইমানাগা সোমবার ছয় ইনিংসে ওকল্যান্ড অ্যাথলেটিক্সকে দুই রান এবং পাঁচটি হিট ধরে রাখে। তিনি তার স্ট্রাইক আউট 11 এবং তিন হাঁটা যখন তার পঞ্চম শুরু জিতেছে, 9-2.

এই পাঁচটি গেমের মাধ্যমে, ইমানাগা একটি 2.73 ERA আছে। ৩০শে আগস্ট ওয়াশিংটনের বিপক্ষে তার একমাত্র আগের শুরুতে ছয় ইনিংসে চারটি আঘাতে তিন রান দেওয়ার পর তিনি জয়লাভ করেন।

কিন্তু যখন বামপন্থী ন্যাশনালদের বিপক্ষে খেলতে ফিরবে, তখন তাকে অল-স্টার শর্টস্টপ সিজে আব্রামস নিয়ে চিন্তা করতে হবে না।

ওয়াশিংটন শনিবার আব্রামসকে ট্রিপল-এ রচেস্টারে বেছে নিয়েছিল, একাধিক মিডিয়া আউটলেট রিপোর্ট করেছে যে শুক্রবার শাবকের বিরুদ্ধে ন্যাশনালদের খেলার আগে শিকাগো-এরিয়া ক্যাসিনোতে খেলোয়াড়ের সারা রাত থাকার ফলে এই পদক্ষেপটি এসেছিল। এই প্রতিযোগিতার প্রথম পিচ স্থানীয় সময় 1:20 টায় নির্ধারিত ছিল।

মার্টিনেজ আব্রামসকে পদত্যাগ করার সিদ্ধান্ত সম্পর্কে বলেছেন, “আমি শুধু আপনি জানতে চাই, এটি পারফরম্যান্সের উপর ভিত্তি করে ছিল না।” “এটি একটি অভ্যন্তরীণ বিষয়। আমি বিশদ বিবরণ দিতে যাচ্ছি না বা সুনির্দিষ্ট বিষয়ে কথা বলতে যাচ্ছি না কারণ আমাকে এই লোকদের… গোপন রাখতে হবে।”

রোস্টারে আব্রামসের স্থান নিতে ইনফিল্ডার ট্রে লিপসকম্বকে আনা হয়েছিল। শনিবার তিনি খেলেননি।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

ইউএফসি ফাইটার কোলবি কভিংটন লাইভ সম্প্রচারে লিল পাম্পকে শ্বাসরোধ করে হত্যা করেছে

ইউএফসি ফাইটার কলবি কভিংটন শনিবার বসিয়ে তার চাল দেখালেন লিল বোমা একটি চোকহোল্ডে, এবং আপনি দেখতে পাচ্ছেন যে সিসি তার হোল্ড ধরে রাখার...

দাতারা আর্থিক চাপের সম্মুখীন হওয়ায় ভ্যাকসিন জোট তহবিলের জন্য লড়াই করছে

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন। দরিদ্র দেশগুলিতে অত্যাবশ্যক ভ্যাকসিন পাঠানোর জন্য...

Related Articles

রয়্যালস, ওয়াইল্ড কার্ডের নিয়ন্ত্রণ হারিয়ে মূল খেলায় জায়ান্টদের মুখোমুখি হয়

সেপ্টেম্বর 21, 2024; কানসাস সিটি, মিসৌরি, মার্কিন যুক্তরাষ্ট্র; কানসাস সিটি রয়্যালসের দ্বিতীয়...

AL সেন্ট্রাল শিরোপা নিশ্চিত, অভিভাবকরা কার্ডিনালদের বিরুদ্ধে সিরিজ জয়ের দিকে তাকিয়ে আছে

সেপ্টেম্বর 21, 2024; সেন্ট লুইস, মিসৌরি, মার্কিন যুক্তরাষ্ট্র; বুশ স্টেডিয়ামে অষ্টম ইনিংসে...

জুলিও রদ্রিগেজ, মেরিনার্স রেঞ্জার্সের বিরুদ্ধে সংঘর্ষে ওয়াইল্ড কার্ড ফোকাস করেছেন

20 সেপ্টেম্বর, 2024; আর্লিংটন, টেক্সাস, মার্কিন যুক্তরাষ্ট্র; গ্লোব লাইফ ফিল্ডে পঞ্চম ইনিংসে...

ইয়াঙ্কিরা A এর সাথে দেখা করে এবং উত্তরোত্তর সমৃদ্ধ একটি স্থানকে বিদায় জানায়

সেপ্টেম্বর 21, 2024; ওকল্যান্ড, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; নিউইয়র্ক ইয়াঙ্কিজের দ্বিতীয় বেসম্যান গ্লেবার...