Home খেলাধুলা ইয়াঙ্কিরা A এর সাথে দেখা করে এবং উত্তরোত্তর সমৃদ্ধ একটি স্থানকে বিদায় জানায়
খেলাধুলা

ইয়াঙ্কিরা A এর সাথে দেখা করে এবং উত্তরোত্তর সমৃদ্ধ একটি স্থানকে বিদায় জানায়

Share
Share

এমএলবি: ওকল্যান্ড অ্যাথলেটিক্সে নিউ ইয়র্ক ইয়াঙ্কিসসেপ্টেম্বর 21, 2024; ওকল্যান্ড, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; নিউইয়র্ক ইয়াঙ্কিজের দ্বিতীয় বেসম্যান গ্লেবার টরেস (25) ওকল্যান্ড-আলামেদা কাউন্টি কলিজিয়ামে সপ্তম ইনিংসে ওকল্যান্ড অ্যাথলেটিক্সের বিরুদ্ধে দুই রানের একক আঘাত করেন। বাধ্যতামূলক ক্রেডিট: ক্যারি এডমন্ডসন-ইমাগন ইমেজ

নিউইয়র্ক ইয়াঙ্কিস তাদের ইতিহাসের আরেকটি অধ্যায় শেষ করবে যখন তারা রবিবার বিকেলে ওকল্যান্ড কলিজিয়ামে অ্যাথলেটিক্স থেকে তিন-গেমের সিরিজে সুইপ করার প্রয়াসে তাদের চূড়ান্ত খেলাটি খেলবে।

ইয়াঙ্কিজ (91-64) দিনটি শুরু করে যখন আমেরিকান লিগ ইস্ট শিরোপা জিততে বাল্টিমোর ওরিওলস থেকে তাদের শেষ সাতটি নিয়মিত-সিজন গেমে তিনটি জয় এবং/অথবা পরাজয়ের যে কোনো সমন্বয় প্রয়োজন।

এটি রবিবার ঘটবে না, তবে ইয়াঙ্কিরা যখন তাদের 283তম নিয়মিত-সিজন খেলা স্টেডিয়ামে খেলবে যেখানে তারা 1968 সালে কানসাস সিটি থেকে স্থানান্তরিত হওয়ার সময় এ-তে চলে গিয়েছিল তখন এক ধরণের উদযাপনে অংশ নেবে।

লাস ভেগাসে একটি নতুন স্টেডিয়াম নির্মাণের অপেক্ষায় এ’রা আগামী তিন মৌসুমের জন্য স্যাক্রামেন্টোতে তাদের হোম গেম খেলবে।

শনিবার নিউইয়র্কের 10-0 জয়টি ছিল বহুমুখী ভেন্যুতে 136 তম, A-এর সমস্ত প্রতিপক্ষের মধ্যে অষ্টম-সবচেয়ে বেশি এবং Orioles (143) এর পিছনে দ্বিতীয়-সবচেয়ে বেশি, দলগুলোর মধ্যে AL পশ্চিমে কখনও নয়।

1981 আমেরিকান লীগ চ্যাম্পিয়নশিপ সিরিজ এবং 2000 এবং 2001 আমেরিকান লিগ ডিভিশন সিরিজে A-কে পরাজিত করার পথে 5-1 পারফরম্যান্স পোস্ট করে ওকল্যান্ডে সিজন পরবর্তী উপস্থিতির জন্য ইয়াঙ্কিস তাদের সেরাটা বাঁচিয়েছিল।

উত্তর ক্যালিফোর্নিয়ার লিন্ডেন শহরের বাসিন্দা, অ্যারন বিচারক শনিবারের বিজয়ে 425 ফুট উচ্চতার হোম রানে আঘাত করেছিলেন।

যদিও স্যাক্রামেন্টোতে যাওয়ার অর্থ তার পুরানো বাড়ি এবং স্কুলের কাছাকাছি খেলা, বিচারক স্বীকার করেছেন যে তিনি কলিজিয়ামে তার সর্বশেষ উপস্থিতি সম্পর্কে কীভাবে অনুভব করবেন তা নিশ্চিত নন।

“এটি উত্তেজনাপূর্ণ, দুঃখজনক, সব একসাথে মিশ্রিত,” তিনি বলেছিলেন। “এখানে অনেক দুর্দান্ত স্মৃতি রয়েছে। এখানে অনেক কিংবদন্তি খেলেছে। তাই (এটি) এক ধরণের তিক্ত, কিন্তু তাদের কিছু উত্তেজনাপূর্ণ, আমি মনে করি, ভবিষ্যতে তাদের জন্য আসছে।”

একটি সুইপ এড়াতে এবং তার সংস্থাকে তাদের প্লে অফের প্রতিপক্ষের বিরুদ্ধে প্রতিশোধের একটি শেষ ছোট পরিমাপ দেওয়ার চেষ্টা করা হবে A-এর ডান-হাতি জোই এস্টেস (7-8, 4.78 ERA), যিনি তার দুই বছরের ক্যারিয়ারে কখনও ইয়াঙ্কিজদের মুখোমুখি হননি। প্রধান লীগ।

সোমবার তার সবচেয়ে সাম্প্রতিক শুরুতে শিকাগো কাবসের কাছে 9-2 হারে ওয়ান প্লাস ইনিংসে 22 বছর বয়সী ছয় রানের জন্য ট্যাগ করা হয়েছিল। তিনি এই মৌসুমে ঘরের মাঠে দুর্দান্ত খেলেছেন, 10 শুরুতে 2.74 ERA নিয়ে 4-2 এগিয়ে যাচ্ছেন।

The A’s (67-88) ঘোষণা করেছে যে সাবেক আমেরিকান লিগের মোস্ট ভ্যালুয়েবল প্লেয়ার মিগুয়েল তেজাদা এবং ওয়ার্ল্ড সিরিজ চ্যাম্পিয়ন টেরি স্টেইনবাচ এবং কার্নি ল্যান্সফোর্ড ইয়াঙ্কিসের চূড়ান্ত সফরে অংশ নেওয়া সেলিব্রিটিদের মধ্যে থাকবেন।

উল্লেখ্য যে তিনি শনিবারের পিচার, জেপি সিয়ার্স, বায়ুমণ্ডলের আবেগের মধ্যে আটকে পড়েছেন, এ-এর ম্যানেজার মার্ক কোটসে আশা করেন যে তার তরুণ দল ফাইনাল হোম খেলার অভিজ্ঞতা থেকে লাভ করবে। মঙ্গলবার থেকে বৃহস্পতিবার পর্যন্ত টেক্সাস রেঞ্জার্সের বিরুদ্ধে তিন ম্যাচের সিরিজের পর কলিসিয়ামে থাকার সময় এ’রা আলো নিভিয়ে দেবে।

কোটসে বলেন, “সব সময় বিভিন্ন চ্যালেঞ্জ থাকে।” “এর সৌন্দর্য হল যে আমরা এই অভিজ্ঞতাগুলির সদ্ব্যবহার করতে যাচ্ছি, শিখব এবং বাড়তে থাকব। এটি অবশ্যই আলাদা ছিল, এবং আমরা এখনও এর মধ্য দিয়ে যাইনি।”

ইয়াঙ্কিস সিরিজ ফাইনালের জন্য ডানহাতি লুইস গিল (14-6, 3.14 ERA) যোগ করেছে। 26 বছর বয়সী, যিনি কখনই কলিজিয়ামে বা A’র বিরুদ্ধে পিচ করেননি, সেপ্টেম্বরে তিনটি শুরুতে তার খেলার শীর্ষে ছিলেন, 17 স্ট্রাইক আউট করার সময় 16 ইনিংসে মাত্র দুই রান এবং 10 হিট দিয়েছেন।

– মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

ফেডের উচ্চ হারের যুগ মার্কিন ব্যাঙ্কগুলির জন্য 1 ট্রিলিয়ন ডলারের মুনাফা প্রদান করেছে

মার্কিন ব্যাঙ্কগুলি ফেডারেল রিজার্ভের আড়াই বছরের উচ্চ সুদের হার থেকে $1 ট্রিলিয়ন লাভ করেছে, ফিন্যান্সিয়াল টাইমসের সরকারী তথ্যের বিশ্লেষণ প্রকাশ করেছে। ফেডারেল ডিপোজিট...

চীন অপ্রত্যাশিতভাবে বেঞ্চমার্ক সুদের হার অপরিবর্তিত রাখে জায়ান্ট ফেড কাটের পরে

গণপ্রজাতন্ত্রী চীনের কেন্দ্রীয় ব্যাংক আর্থিক নীতি প্রণয়ন ও বাস্তবায়ন, আর্থিক ঝুঁকি প্রতিরোধ ও নিরপেক্ষকরণ এবং আর্থিক স্থিতিশীলতা বজায় রাখার জন্য দায়ী। পেং গান...

Related Articles

এখন বাদ দেওয়া হয়েছে, শাবকরা ন্যাশনালদের বিপক্ষে ফাইনালে বাউন্স ব্যাক করতে চায়

সেপ্টেম্বর 21, 2024; শিকাগো, ইলিনয়, মার্কিন যুক্তরাষ্ট্র; শিকাগো কাবসের দ্বিতীয় বেসম্যান নিকো...

জুলিও রদ্রিগেজ, মেরিনার্স রেঞ্জার্সের বিরুদ্ধে সংঘর্ষে ওয়াইল্ড কার্ড ফোকাস করেছেন

20 সেপ্টেম্বর, 2024; আর্লিংটন, টেক্সাস, মার্কিন যুক্তরাষ্ট্র; গ্লোব লাইফ ফিল্ডে পঞ্চম ইনিংসে...

ইয়োশিনোবু ইয়ামামোতো, ডজার্স রকিসকে নামানোর জন্য তাকায়

16 সেপ্টেম্বর, 2024; আটলান্টা, জর্জিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; লস অ্যাঞ্জেলেস ডজার্স ট্রুইস্ট পার্কে...

স্বাগত এবং অনাকাঙ্খিত মাইলস্টোনের প্রান্তে প্যাড্রেস এবং হোয়াইট সোক্স

সেপ্টেম্বর 21, 2024; সান দিয়েগো, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; সান দিয়েগো প্যাড্রেস শর্টস্টপ...