Home খেলাধুলা ইয়োশিনোবু ইয়ামামোতো, ডজার্স রকিসকে নামানোর জন্য তাকায়
খেলাধুলা

ইয়োশিনোবু ইয়ামামোতো, ডজার্স রকিসকে নামানোর জন্য তাকায়

Share
Share

এমএলবি: আটলান্টা ব্রেভসে লস এঞ্জেলেস ডজার্স16 সেপ্টেম্বর, 2024; আটলান্টা, জর্জিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; লস অ্যাঞ্জেলেস ডজার্স ট্রুইস্ট পার্কে তৃতীয় ইনিংসে আটলান্টা ব্রেভসের বিরুদ্ধে পিচার ইয়োশিনোবু ইয়ামামোটো (18) পিচ শুরু করছে। বাধ্যতামূলক ক্রেডিট: ব্রেট ডেভিস-ইমাগন ইমেজ

তার প্রত্যাবর্তনের মাত্র দুইটি শুরুতে একটি প্লে-অফ ঘূর্ণনের একটি কার্যকরী সদস্য হিসাবে প্রমাণিত, লস অ্যাঞ্জেলেস ডজার্সের ডান-হাতি ইয়োশিনোবু ইয়ামামোটো তার প্রথম এমএলবি অক্টোবরে যাত্রা শুরু করার আগে তার পা খুঁজে পেতে দেখবেন।

ইয়ামামোটো (6-2, 2.63 ERA) লস অ্যাঞ্জেলেসে রবিবার বিকেলে তিন ম্যাচের সিরিজের ফাইনালে কলোরাডো রকিজের ডানহাতি আন্তোনিও সেনজাতেলা (0-0, 6.00) এর মুখোমুখি হবে।

যাইহোক, সফরটি কেবল একটি প্রস্তুতির চেয়ে বেশি। শনিবার লস অ্যাঞ্জেলেস রকিজের কাছে ৬-৩ গোলে হেরে যাওয়ার পর সান দিয়েগো প্যাড্রেসের উপর ডজার্সের লিড তিন গেমে নেমে গেছে। ডজার্স (92-63) এবং প্যাড্রেস (89-66) লস অ্যাঞ্জেলেসে মঙ্গলবার শুরু হওয়া তিনটি গেমের জন্য মিলিত হবে।

ডজার্স ম্যানেজার ডেভ রবার্টস বলেছেন, “এখন আমার ফোকাস অবশ্যই জয় (রবিবার) এবং একটি সিরিজ জয় করা, যা আমাদের করতে হবে।” “আমাদের (প্যাড্রেস) বিরুদ্ধে আমাদের সুযোগ থাকবে।”

রোটেটর কাফ ইনজুরির কারণে তিন মাসের অনুপস্থিতি থেকে ফিরে আসার পর থেকে দুটি সংক্ষিপ্ত শুরুতে, ইয়ামামোতো আট ইনিংসে সাতটি আঘাতে একটি অার্জিত রানের অনুমতি দিয়েছেন। তিনি বিশেষত তীক্ষ্ণ ছিলেন যখন তিনি 10 সেপ্টেম্বর শিকাগো শাবকের বিরুদ্ধে তার 12টি স্ট্রাইকআউটের মধ্যে আটটি রেকর্ড করেছিলেন।

সোমবার আটলান্টা ব্রেভসের বিপক্ষে, ডজার্সের ৯-০ ব্যবধানে জয়ে ৭২টি পিচ নিক্ষেপ করার সময় ইয়ামামোটোর দুটি হাঁটা এবং তিনটি স্ট্রাইকআউট ছিল। রোববার ছয় ইনিংস ও ৯০ পিচের জন্য প্রস্তুত হতে পারেন তিনি।

“সুতরাং শেষ আউটিং ভাল এবং খারাপ উভয় পক্ষের ছিল,” ইয়ামামোতো একজন দোভাষীর মাধ্যমে বলেছিলেন। “তবে আমার এখনও উন্নতি করার জন্য সময় আছে। আমি মনে করি আমার আরও দুটি আউটিং আছে, তাই আমি ভাল প্রস্তুতির জন্য সেগুলি ব্যবহার করব।”

রবার্টস বলেছেন: “আমি বিস্মিত নই… ক্যালেন্ডারে আমরা কোথায় আছি এবং এই শুরুগুলি তার জন্য কতটা গুরুত্বপূর্ণ তা বিবেচনা করে।”

1 জুন রকিজের বিরুদ্ধে তার একমাত্র শুরুতে, ইয়ামামোটো তার সবচেয়ে সাম্প্রতিক জয় রেকর্ড করেন যখন তিনি ছয় ইনিংসে সাতটি আঘাতে এক রান সমর্পণ করেন।

ডজার্স তারকা শোহেই ওহতানি শনিবার তার 53 তম বেস চুরি করেছেন কিন্তু সাতটি খেলায় দ্বিতীয়বার রানে ড্রাইভ করতে ব্যর্থ হয়েছেন।

টমি জন সার্জারি থেকে ফিরে আসার পর সেনজাতেলা তার দ্বিতীয় সূচনা করার কারণে রকিজের নিজস্ব কলস ইনজুরি থেকে সেরে উঠবে। সোমবার তার প্রত্যাবর্তনে, তিনি অ্যারিজোনা ডায়মন্ডব্যাকসের বিপক্ষে একটি নো-সিদ্ধান্তের খেলায় চারটি হিট এবং তিনটি ইনিংসে (67 পিচ) দুই রান সমর্পণ করেন। রকিস ৩-২ ব্যবধানে জিতেছে।

“আমি তার কাজ পছন্দ করেছি; ফাস্টবলটি শক্ত ছিল,” রকিজের ম্যানেজার বাড ব্ল্যাক সেনজাতেলা সম্পর্কে বলেছিলেন, যিনি কেটেল মার্তেকে হোম রান দিয়েছিলেন। “সে আরও দুটি গেম খেলবে, একটি স্বাভাবিক অফসিজন থাকবে এবং বসন্তের প্রশিক্ষণে শারীরিক ও মানসিকভাবে দুর্দান্ত মানসিক অবস্থায় প্রবেশ করবে।”

সেনজাতেলা 5.98 ইআরএ সহ 15টি ক্যারিয়ারে (13টি শুরু) ডজার্সের বিরুদ্ধে 4-5।

রকিজ (60-95) শনিবারের জয়ে রায়ান ম্যাকমোহনের দ্বারা পরিচালিত পঞ্চম ইনিংস হোমে পরিণত করেছে, এই মৌসুমে লস অ্যাঞ্জেলেসের বিরুদ্ধে নয়টি খেলায় তাদের তৃতীয়। প্রতিবেশী অরেঞ্জ কাউন্টির বাসিন্দা ম্যাকমোহন, সংক্ষিপ্ত 2020 প্রচারাভিযানকে গণনা না করে, টানা পঞ্চম পূর্ণ মরসুমে 20টি হোম রান করেছেন।

সিরিজের প্রতিটি খেলায় চার্লি ব্ল্যাকমনের হোম রান এবং সিজনে ১১টি।

ডজার্স নবম ইনিংসে বেস লোড করে ম্যাক্স মুন্সির প্লেটে গেম-জয়ী রান আনার জন্য, কিন্তু রকিজ রুকি ডান-হাতি সেথ হ্যালভারসেন তার ক্যারিয়ারের প্রথম বাঁচানোর জন্য স্ট্রাইকআউট দিয়ে জ্যাম থেকে রক্ষা পান। চারটি কলোরাডো রিলিভার লস অ্যাঞ্জেলেসকে শেষ 4 1/3 ইনিংসে স্কোরহীন ধরে রেখেছে।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

বিতর্কে সেলিব্রিটি: অনুমান এটা কে!

সেই কালো ঝালর এবং পরিবর্তিত চেহারার পিছনে ক্যালিফোর্নিয়ার এক অবিস্মরণীয় মেয়ে তার কাপকেক ব্রা রক করার জন্য প্রস্তুত। সংকেত দেওয়া, আপনার সেলিব্রিটি জ্ঞান...

হাইফা শহরতলিতে হিজবুল্লাহ রকেট আঘাত হানলে ইসরাইল লেবাননে বোমা বর্ষণ করেছে

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন। ইসরায়েল এবং হিজবুল্লাহ রবিবার তাদের গুলি...

Related Articles

জুলিও রদ্রিগেজ, মেরিনার্স রেঞ্জার্সের বিরুদ্ধে সংঘর্ষে ওয়াইল্ড কার্ড ফোকাস করেছেন

20 সেপ্টেম্বর, 2024; আর্লিংটন, টেক্সাস, মার্কিন যুক্তরাষ্ট্র; গ্লোব লাইফ ফিল্ডে পঞ্চম ইনিংসে...

ইয়াঙ্কিরা A এর সাথে দেখা করে এবং উত্তরোত্তর সমৃদ্ধ একটি স্থানকে বিদায় জানায়

সেপ্টেম্বর 21, 2024; ওকল্যান্ড, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; নিউইয়র্ক ইয়াঙ্কিজের দ্বিতীয় বেসম্যান গ্লেবার...

স্বাগত এবং অনাকাঙ্খিত মাইলস্টোনের প্রান্তে প্যাড্রেস এবং হোয়াইট সোক্স

সেপ্টেম্বর 21, 2024; সান দিয়েগো, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; সান দিয়েগো প্যাড্রেস শর্টস্টপ...

মেটস ফিলিসের বিরুদ্ধে প্লেঅফ এবং তার পরেও তাকান

সেপ্টেম্বর 18, 2024; নিউ ইয়র্ক, নিউ ইয়র্ক, মার্কিন যুক্তরাষ্ট্র; সিটি ফিল্ডে অষ্টম...