Home খেলাধুলা স্বাগত এবং অনাকাঙ্খিত মাইলস্টোনের প্রান্তে প্যাড্রেস এবং হোয়াইট সোক্স
খেলাধুলা

স্বাগত এবং অনাকাঙ্খিত মাইলস্টোনের প্রান্তে প্যাড্রেস এবং হোয়াইট সোক্স

Share
Share

এমএলবি: সান দিয়েগো প্যাড্রেসে শিকাগো হোয়াইট সোক্সসেপ্টেম্বর 21, 2024; সান দিয়েগো, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; সান দিয়েগো প্যাড্রেস শর্টস্টপ জেন্ডার বোগারটস (ডানদিকে) পেটকো পার্কে অষ্টম ইনিংসের শীর্ষে শেষ করার জন্য একটি ডাবল খেলা শেষ করতে দ্বিতীয় বেসে শিকাগো হোয়াইট সক্স মনোনীত হিটার ব্রায়ান রামোস (44) কে জোর করে আউট করার পর প্রথম বেসে ছুড়ে দেন। বাধ্যতামূলক ক্রেডিট: Orlando Ramirez-Imagn Images

রবিবার যখন সান দিয়েগো প্যাড্রেস শিকাগো হোয়াইট সোক্সের হোস্ট করবে, তখন তারা একটি সিরিজ জয়ের জন্য চেষ্টা করবে যা দলগুলিকে গন্তব্যের এক ধাপ কাছাকাছি নিয়ে যাবে যা উভয়ের জন্য নিশ্চিত বোধ করে।

সান দিয়েগো (89-66) তার খেলা জিতে এবং রবিবারে আটলান্টা ব্রেভসকে মিয়ামি মার্লিন্সের কাছে পতন দেখে একটি ন্যাশনাল লিগের প্লে-অফ স্পট জিততে পারে। প্যাড্রেস এনএল-এর প্রথম ওয়াইল্ড-কার্ড স্পটের জন্য অ্যারিজোনা ডায়মন্ডব্যাকস থেকে দুটি গেম এবং এনএল ওয়েস্টে প্রথম স্থানের জন্য লস অ্যাঞ্জেলেস ডজার্সের পিছনে তিনটি গেম থেকে রবিবার শুরু হবে।

সান দিয়েগো শর্টস্টপ জেন্ডার বোগারটস বলেছেন, “আমরা সামনে যা নিয়ে কথা বলছিলাম তা ঠিক আছে।” “এটা আমাদের সামনেই। আমাদের এখানে ঢুকতে হবে এবং ব্যবসার যত্ন নিতে হবে। অন্য দলগুলো কী করে তা আমরা নিয়ন্ত্রণ করতে পারি না। কিন্তু, মানে, তোমরা শেষ লাইনটি দেখো।”

2013 এবং 2018 ওয়ার্ল্ড সিরিজ চ্যাম্পিয়ন বোস্টন রেড সক্স টিমের সদস্য হিসাবে বোগায়ার্টস সেই ফিনিশিং লাইনগুলির কিছু অতিক্রম করেছে। তিনি শনিবার রাতে 6-2 ব্যবধানে জয়ের সময় প্যাড্রেসকে ট্র্যাকে রাখার জন্য তার ভূমিকা পালন করেছিলেন, স্কোরিং শুরু করতে দুই রানে হোমারকে আঘাত করেছিলেন।

সান দিয়েগোর আটটি খেলায় সপ্তম জয়ও শক্তিশালী পিচিং বৈশিষ্ট্যযুক্ত। তিনি সেই স্প্যানে মাত্র 12 রানের অনুমতি দিয়েছিলেন, তিনটি শাটআউট পিচ করে এবং ছয়টি মানসম্পন্ন শুরু পান। রবিবার তার স্টার্টার থেকে একজন এসেছেন, ডানহাতি ইউ দারভিশ (6-3, 3.21 ERA)।

সোমবার রাতে তার সাম্প্রতিকতম উপস্থিতিতে, দারভিশ হিউস্টনের বিপক্ষে ৩-১ ব্যবধানে জয়ে ছয়টি শাটআউট ইনিংস খেলেন, তিনটি স্ট্রাইক আউট করার সময় তিনটি হিট এবং দুটি হাঁটার অনুমতি দেয়। দারভিশ 3-2-এ 3.57 ERA সহ সাতটি ক্যারিয়ারের শুরু হোয়াইট সক্সের বিরুদ্ধে, 45 1/3 ইনিংসে 49 স্ট্রাইক আউট।

হোয়াইট সোক্সের এই সংস্করণটি যেটির মুখোমুখি হবে দারভিশ সারা বছর রান সংগ্রহ করতে লড়াই করেছে এবং এই সিরিজে ফর্মের জন্য খেলেছে, সিরিজের প্রথম দুটি গেমের প্রতিটিতে মাত্র দুটি রান পরিচালনা করেছে। তারা শনিবার রাতে 36-119-এ পড়ে, আধুনিক যুগের MLB দলের মধ্যে বেশিরভাগের জন্য 1962 নিউইয়র্ক মেটস টাই করার থেকে তাদের এক পরাজয় দূরে রাখে।

তাদের 119 পরাজয় 2003 ডেট্রয়েট টাইগার্স আমেরিকান লীগের ইতিহাসে সবচেয়ে পরাজিত দলের জন্য বেঁধেছে।

অন্তর্বর্তীকালীন কোচ গ্র্যাডি সাইজমোর বলেছেন যে তার দলের জন্য মৌসুমের বাকি অংশ ফলাফলের উপর নির্ভরশীল নয়, যদিও তারা এমন একটি রেকর্ড গড়ার দ্বারপ্রান্তে রয়েছে যা কোনো দলই মেলাতে চায় না।

“এটি লড়াই করা, একটি ভাল মানসিকতা থাকা, ইতিবাচক থাকার চেষ্টা করা,” তিনি বলেছিলেন। “অবশ্যই, আমরা জিততে চাই। এটা সবার জন্য একটা বড় অগ্রাধিকার।”

রুকি ডান-হাতি শন বার্ককে (1-0, 2.25) শিকাগোতে ডাকা হবে। তার সবচেয়ে সাম্প্রতিক সফর ছিল 15 সেপ্টেম্বর, যখন তিনি ওকল্যান্ড অ্যাথলেটিক্সের বিরুদ্ধে 4-3 জয়ে তার প্রথম এমএলবি জয় তুলে নেন। বার্ক পাঁচ ইনিংসে পাঁচটি আঘাতে দুই রানের অনুমতি দেন দুই ওয়াক এবং পাঁচটি স্ট্রাইকআউটে।

এটি হোয়াইট সক্সের জন্য একটি বিরল তিন-গেম জয়ের ধারার মাঝখানে এসেছিল, তারপরে চারটি টানা পরাজয় হয়েছে, যা তাদের খেলাধুলার সবচেয়ে কুখ্যাত রেকর্ডগুলির মধ্যে একটির সাথে মাথা ঘামায়।

আউটফিল্ডার গ্যাভিন শিট বলেছেন, “ক্লাবহাউসে, এটি সম্পর্কে মোটেও কথা বলা হয়নি।” “এখানে, এটি কীভাবে আমাদের পিছনে রাখা যায় এবং আমরা এটি থেকে কী শিখি এবং এটি আর কখনও না ঘটে তা নিশ্চিত করুন।”

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

ব্রাশার্ড স্মিথ (মোট ৪টি টিডি), এসএমইউ টিসিইউকে ৬৬-৪২ পরাজিত করেছে

সেপ্টেম্বর 6, 2024; ডালাস, টেক্সাস, মার্কিন যুক্তরাষ্ট্র; জেরাল্ড জে. ফোর্ড স্টেডিয়ামে সাউদার্ন মেথোডিস্ট মুস্তাংস এবং ব্রিঘাম ইয়ং কুগারদের মধ্যে খেলা চলাকালীন ব্রাশার্ড স্মিথ...

🔴 লাইভ: ইসরায়েল এবং হিজবুল্লাহ সীমান্তে ভারী গুলি বিনিময়

ইসরায়েলি সেনাবাহিনী রবিবার বলেছে যে তারা হাইফাতে ইসরায়েলি সামরিক উত্পাদন সাইটগুলিতে রকেট ছোড়ার পরে তারা লেবাননে হিজবুল্লাহ লক্ষ্যবস্তুতে আক্রমণ করছে। ইসরায়েলি বাহিনী পশ্চিম...

Related Articles

ইয়োশিনোবু ইয়ামামোতো, ডজার্স রকিসকে নামানোর জন্য তাকায়

16 সেপ্টেম্বর, 2024; আটলান্টা, জর্জিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; লস অ্যাঞ্জেলেস ডজার্স ট্রুইস্ট পার্কে...

মেটস ফিলিসের বিরুদ্ধে প্লেঅফ এবং তার পরেও তাকান

সেপ্টেম্বর 18, 2024; নিউ ইয়র্ক, নিউ ইয়র্ক, মার্কিন যুক্তরাষ্ট্র; সিটি ফিল্ডে অষ্টম...

Aces’ A’ja Wilson দ্বিতীয় সর্বসম্মত WNBA MVP নামকরণ করেছেন

13 সেপ্টেম্বর, 2024; ইন্ডিয়ানাপোলিস, ইন্ডিয়ানা, মার্কিন যুক্তরাষ্ট্র; লাস ভেগাস এসিস সেন্টার আ’জা...

কলেজ ফুটবলের সবচেয়ে বড় সপ্তাহ 4 হতাশা: ওকলাহোমার এসইসি আত্মপ্রকাশ, উত্তর ক্যারোলিনা রাজ্য

ওকলাহোমা বিগ 12 সম্মেলন থেকে ঘোষিত প্রস্থান এবং এর এসইসি আত্মপ্রকাশের মধ্যে...