Home খেলাধুলা মেটস ফিলিসের বিরুদ্ধে প্লেঅফ এবং তার পরেও তাকান
খেলাধুলা

মেটস ফিলিসের বিরুদ্ধে প্লেঅফ এবং তার পরেও তাকান

Share
Share

এমএলবি: ওয়াশিংটন ন্যাশনালস x নিউ ইয়র্ক মেটসসেপ্টেম্বর 18, 2024; নিউ ইয়র্ক, নিউ ইয়র্ক, মার্কিন যুক্তরাষ্ট্র; সিটি ফিল্ডে অষ্টম ইনিংসের সময় ওয়াশিংটন ন্যাশনালদের বিরুদ্ধে নিউ ইয়র্ক মেটস শর্টস্টপ লুইসঞ্জেল আকুনা (2) একক হোম রানে আঘাত করেছেন। বাধ্যতামূলক ক্রেডিট: Brad Penner-Imagn Images

নিউ ইয়র্ক মেটস শনিবার প্লে অফে যাওয়ার সম্ভাবনাকে উন্নত করেছে — এবং তাদের সম্ভাব্য উজ্জ্বল ভবিষ্যতের আভাস পেয়েছে।

মেটস রবিবার রাতে চূড়ান্ত ন্যাশনাল লিগের ওয়াইল্ড কার্ড স্পটের দৌড়ে তাদের নেতৃত্ব বজায় রাখার চেষ্টা করবে যখন তারা ঘরে বসে নিয়মিত সিজন ফাইনালে ফিলাডেলফিয়া ফিলিসকে হোস্ট করবে।

টাইলর মেগিল (4-5, 4.08 ERA) মেটসের জন্য সহকর্মী ডান-হাতি জ্যাক হুইলারের (16-6, 2.56) বিরুদ্ধে শুরু করার জন্য নির্ধারিত রয়েছে।

শনিবার ফ্রান্সিসকো আলভারেজ এবং 22 বছর বয়সী লুইসঞ্জেল আকুনা প্রত্যেকে 6-3 জয়ে হোম রানে হিট করলে মেটস ফিলিসদের এনএল ইস্টে জয়ী হতে বাধা দেয়।

আলভারেজ মেটস (86-69) এর হয়ে সপ্তম ম্যাচে দুই রানের ডাবল যোগ করেন, যিনি চূড়ান্ত এনএল ওয়াইল্ড-কার্ড স্পটের দৌড়ে আটলান্টা ব্রেভসের থেকে দুই গেম এগিয়ে ছিলেন এবং দ্বিতীয় ওয়াইল্ড-কার্ড অ্যারিজোনা ডায়মন্ডব্যাকস থেকে এক গেম পিছিয়ে ছিলেন। .

আলভারেজ তার শেষ দুটি খেলার প্রতিটিতে এবং 11 সেপ্টেম্বর থেকে শেষ নয়টিতে পাঁচবার হোম রান করেছেন।

“তিনি কয়েক মাস ধরে পর্দার আড়ালে সত্যিই কঠোর পরিশ্রম করছেন,” মেটস ম্যানেজার কার্লোস মেন্ডোজা বলেছেন। “এবং এটি অবশেষে পরিশোধ করছে।”

অ্যাকুনা, ব্রেভস আউটফিল্ডার এবং বর্তমান জাতীয় লীগ এমভিপি রোনাল্ড অ্যাকুনা জুনিয়রের ছোট ভাই, 14 সেপ্টেম্বর ট্রিপল-এ সিরাকিউজ থেকে উন্নীত হওয়ার পর থেকে তার প্রথম আটটি বড় লিগ গেমে তিনটি হোম রান এবং 23টি মোট বেস সহ .385 ব্যাট করছেন।

“আকুনা থেকে অবিশ্বাস্য উত্পাদন,” মেটস বাম ফিল্ডার ব্র্যান্ডন নিম্মো বলেছেন। “আমি বলতে চাচ্ছি, তার মতো একজন যুবককে ভিতরে আসতে এবং তার মত হস্তক্ষেপ করতে বলা – আপনি এটি প্রতিদিন দেখতে পান না।”

ফিলিস (92-63) 2011 সালের পর প্রথমবারের মতো এনএল ইস্টে জয়লাভ করতে আর মাত্র একদিন অপেক্ষা করতে হবে বলে আশা করছে। ফিলাডেলফিয়া, যেটি শনিবার লস অ্যাঞ্জেলেস ডজার্সের সাথে এনএল-এ সেরা রেকর্ডের জন্য টাই করেছে, চারটি গেম এনএল সেন্ট্রাল-বিজয়ী ব্রুয়ার্সের চেয়ে এগিয়ে।

ফিলাডেলফিয়ার কাইল শোয়ারবার বলেছেন, “আমাদের জন্য সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হল আমরা বিভাগটি জিততে সক্ষম হতে চাই।” “তবে, দুই, আমরা মরসুমের শেষ পর্যন্ত বেসবল গেম জেতা চালিয়ে যেতে চাই।”

গত মঙ্গলবার রাতে মেগিল তার শেষ মরসুমের পুনরুত্থান অব্যাহত রেখেছিলেন যখন তিনি ছয় ইনিংসে একটি অনাগত রান দেওয়ার পরে জয় তুলেছিলেন কারণ মেটস ওয়াশিংটন ন্যাশনালসকে 10-1-এ পরাজিত করেছিল। 30 অগাস্ট সিরাকিউজ থেকে ফিরে আসার পর থেকে তিনি চারটি শুরুতে 1.69 ERA নিয়ে 2-0 – যার সবকটিই নিউইয়র্ক জিতেছে৷

ফিলিসের বিপক্ষে পাঁচটি ক্যারিয়ার শুরুতে মেগিল ২.৫৪ ইআরএ নিয়ে ৩-১। তিনি সূচনাকারী ছিলেন এবং 29শে এপ্রিল, 2021-এ বিজয় অর্জন করেছিলেন, যখন তিনি এবং চারজন রিলিভার হিটলেস ফিলাডেলফিয়ার জন্য 3-0 ব্যবধানে জয়লাভ করেছিলেন।

হুইলার মঙ্গলবারও উত্তপ্ত ছিলেন, যখন তিনি সাত ইনিংসে এক রান আত্মসমর্পণের পরে তার চতুর্থ খেলা জিতেছিলেন কারণ ফিলিস মিলওয়াকি ব্রুয়ার্সকে 5-1 গোলে পরাজিত করেছিল। জয়ের ধারায় তার 1.38 ERA আছে।

হুইলার, যিনি ডিসেম্বর 2019-এ ফিলিসের সাথে স্বাক্ষর করার আগে 2013 থেকে 2019 পর্যন্ত মেটসের হয়ে খেলেছিলেন, নিউ ইয়র্কের বিরুদ্ধে 14-এ 3.64 ERA শুরু করে 5-4।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

হংকং হোম লোন ডিফল্টে এইচএসবিসি সিক্সফোল্ড বেড়েছে

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন। এই বছরের প্রথমার্ধে হংকং-এ খেলাপি বাণিজ্যিক...

আমাদের জীবনের দিনগুলি প্রারম্ভিক সাপ্তাহিক স্পয়লার: এরিক ব্র্যাডি তার ভাইকে সান্ত্বনা দেয়

আমাদের জীবনের দিনগুলো প্রারম্ভিক সাপ্তাহিক spoilers দেখুন এরিক ব্র্যাডি 23-27 সেপ্টেম্বর, 2024 সপ্তাহে তার ভাইয়ের সাথে পুনঃসংযোগ। ফটোগ্রাফার চারপাশের নাটক শুনে সেলেমের কাছে...

Related Articles

ইয়োশিনোবু ইয়ামামোতো, ডজার্স রকিসকে নামানোর জন্য তাকায়

16 সেপ্টেম্বর, 2024; আটলান্টা, জর্জিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; লস অ্যাঞ্জেলেস ডজার্স ট্রুইস্ট পার্কে...

স্বাগত এবং অনাকাঙ্খিত মাইলস্টোনের প্রান্তে প্যাড্রেস এবং হোয়াইট সোক্স

সেপ্টেম্বর 21, 2024; সান দিয়েগো, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; সান দিয়েগো প্যাড্রেস শর্টস্টপ...

Aces’ A’ja Wilson দ্বিতীয় সর্বসম্মত WNBA MVP নামকরণ করেছেন

13 সেপ্টেম্বর, 2024; ইন্ডিয়ানাপোলিস, ইন্ডিয়ানা, মার্কিন যুক্তরাষ্ট্র; লাস ভেগাস এসিস সেন্টার আ’জা...

কলেজ ফুটবলের সবচেয়ে বড় সপ্তাহ 4 হতাশা: ওকলাহোমার এসইসি আত্মপ্রকাশ, উত্তর ক্যারোলিনা রাজ্য

ওকলাহোমা বিগ 12 সম্মেলন থেকে ঘোষিত প্রস্থান এবং এর এসইসি আত্মপ্রকাশের মধ্যে...