Home বিনোদন বোন স্ত্রী: কোডি কোডির সাথে রবিনের কথোপকথনে বাধা দেয়?
বিনোদন

বোন স্ত্রী: কোডি কোডির সাথে রবিনের কথোপকথনে বাধা দেয়?

Share
Share

বোন স্ত্রী তারকা রবিন ব্রাউন গর্বিত “কথা কোড ব্রাউন“, একটি উপহার তিনি দর্শকদের সাথে TLC সিরিজে অগণিত বার ভাগ করেছেন৷ কথিত আছে যে এটি কার্যকর হয়েছিল যখন অন্যান্য স্ত্রীরা কোডির উদ্দেশ্য সম্পর্কে বিভ্রান্ত হয়ে পড়েছিল৷

রবিন নেমে এসে সেই জগাখিচুড়ি থেকে দিনটাকে বাঁচাতেন। অন্যরা না করার সময় তিনি কি বোঝাতে চেয়েছিলেন তা তিনি জানতেন। তিনি অন্যান্য স্ত্রীদেরও বিশ্বাস করিয়েছিলেন যে যখন তারা না পারে তখন তিনি তার সাথে কথা বলতে পারেন।

কিন্তু এখন, ভক্তরা এটিকে তার সহ-স্ত্রীদের উপর তার শক্তি হিসাবে দেখেন। উপহারের পরিবর্তে, দর্শকরা মনে করেন এটি সরাসরি তার ম্যানিপুলেশন টুলবক্স থেকে আসে। এবং…হয়তো তার স্বামীও শেষ পর্যন্ত দেখতে পাবে?

বোন স্ত্রী: রবিন ব্রাউনের বিশেষ উপহার

রবিন ব্রাউন তার সহ-স্ত্রীদের তার বিখ্যাত দক্ষতার জন্য তার প্রশংসা করতে বাধ্য করেছিল কোড ব্রাউন. তার “টক কোডি” উপহারটি কাজে এসেছে, বা অন্তত সে যা বলেছে। বোন স্ত্রী মহিলারা পরামর্শ দিয়েছিলেন, যখন তারা পর্দায় একত্রিত হয়েছিল।

বোন স্ত্রী: রবিন ব্রাউন - কোডি ব্রাউনবোন স্ত্রী: রবিন ব্রাউন - কোডি ব্রাউন
বোন স্ত্রী | টিএলসি

কিন্তু এটা অনেক বছর আগে, যখন তারা সবাই তাদের স্বামীর সাথে কথা বলার সময় সাহায্যের জন্য রবিনের দিকে ফিরেছিল। জেনেল ব্রাউন এবং ক্রিস্টিনা ব্রাউন গত মৌসুমে রবিনের বিশেষ প্রতিভাকে ছোট করা প্রথম ছিল।

উভয় মহিলাই অবশেষে স্বীকার করেছেন যে তাদের বিবাহ কীভাবে প্রতিটি স্ত্রী এবং তাদের ভাগ করা স্বামীর মধ্যে থাকা উচিত ছিল। সুতরাং যদিও তারা এটির জন্য পড়েছিল, তারা এখন জানে যে কোডির সাহায্য ছাড়াই তাদের তাদের সমস্যাগুলি নেওয়া উচিত ছিল।

কোডি ব্রাউন রবিনের “স্পিক কোডি” ক্ষমতা বন্ধ করে দেয়

মধ্যে একটি পরিবর্তন বোন স্ত্রী পরিবার এটি রবিন এবং তার এখন একগামী স্বামীর জন্য গতিশীল পরিবর্তন করেছে। ভক্তরা লক্ষ্য করেছেন যে এই দম্পতি এখন অন্যদের সামনে কীভাবে স্নেহ দেখায়।

কোডি ব্রাউন তার কোনো স্ত্রীর প্রতি জনসমক্ষে স্নেহ না দেখানোর জন্য নিজেকে গর্বিত করার সময় থেকে এটি একটি পরিবর্তন। স্ত্রীদের মধ্যে হিংসা-বিদ্বেষ সৃষ্টি না করার এটাই ছিল তাঁর নিয়ম।

কিন্তু রবিনের সাথে শুধু বোন স্ত্রী নববধূ বামতিনি এই নিয়ম সংযোগ বিচ্ছিন্ন বলে মনে হচ্ছে. এটাও দেখা যাচ্ছে যে কোডি ব্রাউনও রবিনের সাথে তার জীবনের আরেকটি অংশ হারিয়েছে। এটি আপনার “কথক কোডি” হবে।

এর প্রথম পর্বের সময় বোন স্ত্রী সিজন 19তার স্বীকারোক্তিতে, তিনি ভক্তদের বোঝানোর চেষ্টা করেছিলেন যে তার স্বামী যখন এটি বলেছিলেন বা এটি করেছিলেন তখন তিনি কী ভাবছিলেন। কিন্তু তার স্বামীর জন্য এবার সেটা কাজ করেনি। কোডি তার স্বীকারোক্তিতে উপস্থিত হয়েছিল এবং সেগুলি যেমন দেখেছিল ঠিক তেমনই ব্যাখ্যা করেছিল। কিন্তু তার ব্যাখ্যা সবসময় রবিনের কথার সাথে মেলে না।

বোন স্ত্রী: সে উপরে বলে – সে নিচে বলে

সিজন 19 প্রিমিয়ারের সময়, কোডি রবিনের সাথে একমত হননি, যেমনটি দর্শকরা অতীতে দেখেছেন। তিনি প্রায় বিভ্রান্ত বলে মনে হচ্ছিল যে স্ত্রী “কডি ভাষী” বলে নিজেকে গর্বিত করে সে কী বলছে।

রবিন ব্রাউন প্রায়ই অন্যান্য স্ত্রীদের কাছে কোডি ব্রাউনের কণ্ঠস্বর হয়ে ওঠে। কিন্তু নতুন মরসুমে, মনে হচ্ছে সে তার কাছ থেকে এটি কেড়ে নিতে শুরু করেছে। ভক্তরা অবাক হয়েছিলেন যখন কোডি তার চতুর্থ স্ত্রীর বিরোধিতা করেছিলেন কারণ তারা কোয়োট পাস রাখা বা বিক্রি করার বিষয়ে চিন্তা করেছিলেন।

রবিনের সেই দিনগুলি চলে গেছে যখন তাকে চিন্তা করা হয়েছিল যে তাদের স্ত্রীরা তাদের মন পরিবর্তন করবে। এর প্রথম পর্বের সময় নতুন বোন স্ত্রী ঋতুরবিন ভাবল মেরি ব্রাউন আপনি এখনও কোয়োট পাসে তৈরি করতে পারেন। সেও ভাবল জেনেল ব্রাউন সে তার মন পরিবর্তন করতে পারে এবং বিবাহ পুনরায় শুরু করতে পারে।

কোডি ব্রাউন তার চিয়ারলিডিং সেশনে তার আগের মতো কিনবেন না। তাই ভক্তরা তাকে “কোডির সাথে কথা বলার” জন্য আর তিনটি c0-স্ত্রী নেই বলে দেখেন। এখন, তারা আরও দেখেন যে কোডি ব্রাউন তাকে তার পক্ষে কথা বলতে দেবেন না, যা ভক্তরা পরামর্শ দেন যে এমন কিছু যা টিএলসি সিরিজে দীর্ঘদিন ধরে চলছিল।

জন্য সাবান ময়লা ফিরে যান সম্পর্কে সর্বশেষ খবর বোন স্ত্রী.

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

কিম কারদাশিয়ান ছবির জন্য পোজ দেওয়ার সময় লেসের মধ্যে অবিশ্বাস্যভাবে সেক্সি

কিম কার্দাশিয়ান এটি লোকেদের মনে করিয়ে দিচ্ছে… আপনি যদি এর 10 মিটারের মধ্যে আসেন তবে আপনি পুড়ে যাবেন, কারণ এটি খুব গরম। কিম...

NFL সপ্তাহ 3 শীর্ষ স্পোর্টস বেটিং বাছাই এবং পূর্বাভাস রবিবার 22শে সেপ্টেম্বর৷

ফটো ইউএসএ টুডে স্পোর্টস ইমেজ এনএফএল-এ পছন্দের অনেক কিছু আছে, মৌসুমের তিন সপ্তাহ। কিন্তু পছন্দের সংজ্ঞাটি দর্শকের চোখে পড়ে। আপেক্ষিক প্রিয় যেমন ডেট্রয়েট...

Related Articles

জ্যানেট জ্যাকসন বলেছেন কমলা হ্যারিসের মন্তব্য ‘ভুল তথ্যের ভিত্তিতে’ এবং ক্ষমাপ্রার্থী

জ্যানেট জ্যাকসনসে সম্পর্কে করা পূর্ববর্তী মন্তব্যগুলিতে ফিরে যাচ্ছে কমলা হ্যারিস … স্বীকার...

শ্রীলঙ্কার নির্বাচনে জয়ী নব্য-মার্কসবাদী দিসানায়েক

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...

দোজা ক্যাট জোসেফ কুইনের সাথে বাগদানের গুজব অস্বীকার করেছেন

দোজা বিড়ালইজ ক্লিয়ারিং থিংস আপ… ফ্যানদের বলছে সে বিয়ে করছে না জোস...

ব্র্যান্ডেনবার্গ নির্বাচনে জার্মানির এসপিডি ডানদিকে এগিয়ে আছে

বিনামূল্যে আপডেট সঙ্গে অবহিত থাকুন শুধু সাইন আপ করুন জার্মান রাজনীতি myFT...