Home খেলাধুলা ডি-ব্যাকগুলি ব্রুয়ার্সকে সুইপ করতে এবং প্লে অফের অবস্থান উন্নত করতে চায়
খেলাধুলা

ডি-ব্যাকগুলি ব্রুয়ার্সকে সুইপ করতে এবং প্লে অফের অবস্থান উন্নত করতে চায়

Share
Share

এমএলবি: মিলওয়াকি ব্রুয়ার্সে অ্যারিজোনা ডায়মন্ডব্যাকসসেপ্টেম্বর 21, 2024; মিলওয়াকি, উইসকনসিন, মার্কিন যুক্তরাষ্ট্র; অ্যারিজোনা ডায়মন্ডব্যাকসের দ্বিতীয় বেসম্যান কেটেল মার্তে (4) আমেরিকান ফ্যামিলি ফিল্ডে নবম ইনিংসে মিলওয়াকি ব্রুয়ার্সের বিরুদ্ধে হোম রানে আঘাত করার পর ডাগআউটে উদযাপন করছেন। বাধ্যতামূলক ক্রেডিট: মাইকেল ম্যাকলুন-ইমাগন ইমেজ

সফরকারী অ্যারিজোনা ডায়মন্ডব্যাকস রবিবার বিকেলে মিলওয়াকি ব্রুয়ার্সের চার-গেম সুইপ সম্পূর্ণ করার চেষ্টা করার জন্য বাম-হাতি জর্ডান মন্টগোমেরির উপর নির্ভর করবে।

মন্টগোমারি (8-7, 6.23 ERA) ডানহাতি ফ্রাঙ্কি মন্টাসের (7-11, 4.50) মুখোমুখি হবে।

ডায়মন্ডব্যাকস শনিবার রাতে 5-0 ব্যবধানে সিরিজে তাদের তৃতীয় জয় তুলে নিয়েছে। জক পেডারসন এবং কেটেল মার্তে প্রত্যেকে একটি করে দুই রানের হোমার ছিল, এবং মেরিল কেলি তার ডান বাছুরের মধ্যে ক্র্যাম্প হিসাবে দল যা বর্ণনা করেছে তা নিয়ে যাওয়ার আগে দুই-হিট বলের পাঁচটি ইনিংস ছুঁড়েছিলেন।

“আমরা একটি ভাল দল, এবং আমরা সঠিক সময়ে শীর্ষে পৌঁছেছি,” অ্যারিজোনার ম্যানেজার টরে লোভুলো বলেছেন। “আমরা যখন প্রয়োজন তখন খেলাটিকে সহজ করতে পারি, যখন প্রয়োজন তখন আমরা এটিকে ধীর করে দিতে পারি। আমরা উচ্চ স্তরে কার্যকর করতে পারি, আমরা এটিকে ধাপে ধাপে এগিয়ে নিতে পারি। এটি একটি খুব গতিশীল দল।”

অ্যারিজোনা (87-68) ন্যাশনাল লিগে প্রথম ওয়াইল্ড-কার্ড স্পটের সন্ধানে সান দিয়েগো প্যাড্রেসের থেকে দুটি গেম পিছিয়ে রয়েছে। ডায়মন্ডব্যাকস তৃতীয় স্থানের নিউ ইয়র্ক মেটসের চেয়ে এক খেলা এগিয়ে, যারা শনিবার ফিলাডেলফিয়া ফিলিসের বিরুদ্ধে 6-3 জয়ে ক্রুজ করেছিল।

তিনটি স্বস্তির উপস্থিতির পর মন্টগোমারি তার দ্বিতীয় টানা শুরু করবেন। মঙ্গলবার তার শেষ শুরুতে, তিনি কলোরাডো রকিজের কাছে 8-2 হারের 4 2/3 ইনিংসে তিন রানের অনুমতি দেন।

মন্টগোমেরি সেপ্টেম্বরে 6.75 ইআরএ সহ 0-1, 13 1/3 ইনিংসে 15 হিটে 10 অর্জিত রানের অনুমতি দেয়। মিলওয়াকির বিপক্ষে পাঁচটি ক্যারিয়ারে 2.93 ERA নিয়ে তিনি 2-2।

সিরিজের প্রথম তিনটি খেলায়, মার্তে ব্যাটিং করছে .600 (6-এর জন্য-10) সঙ্গে দুটি হোম রান, একটি ডাবল, পাঁচটি আরবিআই এবং পাঁচটি ওয়াক।

এই মরসুমে ব্রিউয়ার্সই একমাত্র দল যা চার-গেম হারেনি। তাদের শেষ পাঁচ ম্যাচের মধ্যে চারটিতে দুই রান বা তার কম ধরে রাখা হয়েছে।

বুধবার এনএল সেন্ট্রাল জয় করার পর থেকে মিলওয়াকি (88-67) তিনটি টানা হেরেছে। ন্যাশনাল লিগে সেরা সামগ্রিক রেকর্ডের জন্য ব্রিউয়ার্স ডজার্স এবং ফিলিসের চেয়ে চার গেম পিছিয়ে। শীর্ষ দুই দল প্লে অফের প্রথম রাউন্ডে বিদায় পাবে।

“বিশ্বাস করুন, আপনি যদি এখনই আমার অন্ত্র অনুভব করেন তবে এটি অন্য যে কোনও ক্ষতির মতোই, তবে তারা বাস্তবতা জানে যে বাই সিরিজে চারটি ম্যাচ খেলার জন্য আমাদের একটি পর্বত আরোহণ করতে হবে,” বলেছেন ব্রুয়ার্স ম্যানেজার, প্যাট মারফি। “আমি জানি না এটি আমাদের জন্য সেরা কি না, তবে মূল কথা হল আমাদের সেই জিনিসগুলি পুনরুদ্ধার করা শুরু করতে হবে যা আমাদের দুর্দান্ত করেছে।”

জুলাইয়ের শেষের দিকে সিনসিনাটি থেকে অর্জিত হওয়ার পর থেকে ব্রুয়ার্সের সাথে নয়টি শুরুতে মন্টাস 3.55 ইআরএ সহ 3-3। তার সাম্প্রতিকতম আউটে, তিনি 5 2/3 ইনিংসে তিনটি রানের অনুমতি দিয়েছেন, মঙ্গলবার ফিলিসের কাছে 5-1 হারে হার নিয়েছিলেন।

মন্টাস অ্যারিজোনার বিপক্ষে তিনটি কেরিয়ারের শুরুতে 7.24 ERA সহ 1-2, যার মধ্যে 7 মে যখন তিনি সিনসিনাটিতে ছিলেন তখন 6-2 হারে।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

অভিযুক্ত খুনি ব্রায়ান কোহবার্গারের ভক্তরা নতুন মুখের শটের জন্য পাগল হয়ে যান

ব্রায়ান কোহবার্গারএর সর্বশেষ ছবি তার সমর্থকদের ধারে কাছে ফেলে দিয়েছে… কথিত হত্যাকারীর অনেক ভক্ত ফটোটিকে তাদের অনুমোদনের সীল দিয়েছে। 29-বছর-বয়সীকে সমর্থন করার জন্য...

কমলা হ্যারিস মার্কিন ভোট শুরু হওয়ার সাথে সাথে গর্ভপাত নিয়ে ভন্ডামী করার জন্য ডোনাল্ড ট্রাম্পের নিন্দা করেছেন

ভাইস প্রেসিডেন্ট কমলা হ্যারিস শুক্রবার ডোনাল্ড ট্রাম্প এবং রিপাবলিকান পার্টির তীব্র সমালোচনা করেছেন, মার্কিন যুক্তরাষ্ট্রের গুরুত্বপূর্ণ নির্বাচনের জন্য প্রাথমিক ভোট শুরু হওয়ার সাথে...

Related Articles

Aces’ A’ja Wilson দ্বিতীয় সর্বসম্মত WNBA MVP নামকরণ করেছেন

13 সেপ্টেম্বর, 2024; ইন্ডিয়ানাপোলিস, ইন্ডিয়ানা, মার্কিন যুক্তরাষ্ট্র; লাস ভেগাস এসিস সেন্টার আ’জা...

কলেজ ফুটবলের সবচেয়ে বড় সপ্তাহ 4 হতাশা: ওকলাহোমার এসইসি আত্মপ্রকাশ, উত্তর ক্যারোলিনা রাজ্য

ওকলাহোমা বিগ 12 সম্মেলন থেকে ঘোষিত প্রস্থান এবং এর এসইসি আত্মপ্রকাশের মধ্যে...

পল ব্রডহার্স্ট পিউর ইন্স্যুরেন্স চ্যাম্পিয়নশিপে নেতৃত্ব দেন

পল ব্রডহার্স্ট বৃহস্পতিবার, 23 মে, 2024, বেন্টন হারবার, MI-এ হারবার শোরস গল্ফ...

Eternal Fire এবং Natus Vincere ESL প্রো লিগ সিজন 20 এর গ্র্যান্ড ফাইনালে যায়

সারা বিশ্বের খেলোয়াড়রা কল অফ ডিউটি ​​লীগ প্রো-আম ক্লাসিক ইস্পোর্টস টুর্নামেন্টে অংশগ্রহণ...