Home খেলাধুলা UConn 27-পয়েন্ট লিড তৈরি করে এবং ফ্লোরিডা আটলান্টিককে ছাড়িয়ে যায়
খেলাধুলা

UConn 27-পয়েন্ট লিড তৈরি করে এবং ফ্লোরিডা আটলান্টিককে ছাড়িয়ে যায়

Share
Share

NCAA ফুটবল: কানেকটিকাটে সেক্রেড হার্টনভেম্বর 18, 2023; ইস্ট হার্টফোর্ড, কানেকটিকাট, মার্কিন যুক্তরাষ্ট্র; UConn Huskies কোচ জিম মোরা প্র্যাট অ্যান্ড হুইটনি স্টেডিয়ামের রেন্টসলার ফিল্ডে স্যাক্রেড হার্ট পাইওনিয়ারদের সাথে লড়াই করার সময় সাইডলাইন থেকে দেখছেন। বাধ্যতামূলক ক্রেডিট: ডেভিড বাটলার II-Imagn Images

কানেকটিকাটের ইস্ট হার্টফোর্ডে শনিবার ফ্লোরিডা আটলান্টিকের বিরুদ্ধে ইউকনকে 48-14 ব্যবধানে জয়ী করে নিক এভারস দুটি টাচডাউনের জন্য ছুটে যান এবং অন্যটির জন্য ছুড়ে দেন।

এভার্স 88 ইয়ার্ডের জন্য 14টির মধ্যে 9টি পাস পূরণ করেছে এবং কেরিয়ার-উচ্চ 78 রাশিং ইয়ার্ড যোগ করেছে কারণ হাস্কিস (2-2) তাদের ছয় গেমের হোম স্ট্রীকের ওপেনারে একটি সহজ জয়ে পৌঁছেছে।

ডুরেল রবিনসনের 157 গজ এবং দুটি টাচডাউনের জন্য 16টি ক্যারি ছিল এবং মেল ব্রাউন ইউকনের জন্য 156 গজ দৌড়েছিলেন, যা একটি প্রভাবশালী গ্রাউন্ড আক্রমণ থেকে উপকৃত হয়েছিল। দখলের সময় একটি নির্ণায়ক সুবিধা উপভোগ করার জন্য হাস্কিস 421 গজের জন্য 66 বার বল বহন করেছিল।

ফ্লোরিডা আটলান্টিকের সিজে ক্যাম্পবেল জুনিয়র দুটি টাচডাউনের জন্য ছুটে আসেন। ক্যাম ফ্যানচার 87 গজের জন্য 15টির মধ্যে 9টি পাস সম্পন্ন করেন এবং আউলদের (1-3) জন্য 71 গজের জন্য দৌড়ে যান, যারা 93 গজের জন্য 12টি পেনাল্টি সহ পায়ে গুলি করেছিলেন।

হাকিস 12টি খেলায় দুটি স্কোরিং ড্রাইভ ছাড়ার আগে হাফটাইমে 17-0 তে এগিয়ে ছিল।

দ্বিতীয় ত্রৈমাসিকে 11:32 বাকি থাকা 5-ইয়ার্ড টাচডাউন পাসের জন্য ফ্ল্যাটে একটি অচিহ্নিত ব্রাউনের সাথে ইভার্স সংযুক্ত। এটি একটি 80-প্লে ড্রাইভ বন্ধ করেছে যা খেলার সময় 6:46 পর্যন্ত স্থায়ী হয়েছিল।

রবিনসন একটি কাট করার আগে তার ডানদিকে দৌড়েছিলেন এবং টাচডাউনের জন্য আট গজ যেতেন, দ্বিতীয় কোয়ার্টারে 1:50 বাকি থাকতে 91-গজ ড্রাইভ সম্পূর্ণ করেছিলেন।

ইউকন মূলত তৃতীয় ত্রৈমাসিকে গেমটি সরিয়ে দেয়।

এভারস একটি 14-প্লে, 75-গজ ড্রাইভের সাথে 3-গজ টাচডাউন রানের সাথে একটি বিভ্রান্ত পাসের আগে ক্যাপ করেছে যার ফলে জেডেন ম্যাকডোনাল্ড একটি বাধা পুনরুদ্ধার করে। ক্রিস ফ্রিম্যান তার দ্বিতীয় ফিল্ড গোলে লাথি মারার আগে ড্রাইভটি স্থগিত হয়ে যায় যাতে হাস্কিসের লিড 27-0 তে বেড়ে যায়।

ক্যাম্পবেলের শর্ট-ইয়ার্ডেজ স্কোরের উত্তর দেওয়া হয়েছিল এভার্স চতুর্থ কোয়ার্টার শুরু করতে 2-গজ টাচডাউন রানে কাঁধ নিচু করে।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

কয়েক সপ্তাহের অনিশ্চয়তার পর ফ্রান্স আরও ডানপন্থী সরকার পেয়েছে

ফরাসি রাষ্ট্রপতি প্রাসাদ শনিবার একটি দীর্ঘ প্রতীক্ষিত নতুন সরকার উন্মোচন করেছে, যেখানে রক্ষণশীল এবং কেন্দ্রবাদীদের আধিপত্য রয়েছে। এটি নির্বাচনের দুই মাসেরও বেশি সময়...

ডজার্স ওয়াকার বুয়েলার রকিজের বিরুদ্ধে পোস্ট সিজন অডিশন রাখেন

আগস্ট 28, 2024; লস এঞ্জেলেস, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; ডজার স্টেডিয়ামে বাল্টিমোর ওরিওলসের বিপক্ষে প্রথম ইনিংসে লস অ্যাঞ্জেলেস ডজার্সের শুরুর পিচার ওয়াকার বুয়েলার (২১)...

Related Articles

ব্রাশার্ড স্মিথ (মোট ৪টি টিডি), এসএমইউ টিসিইউকে ৬৬-৪২ পরাজিত করেছে

সেপ্টেম্বর 6, 2024; ডালাস, টেক্সাস, মার্কিন যুক্তরাষ্ট্র; জেরাল্ড জে. ফোর্ড স্টেডিয়ামে সাউদার্ন...

NFL সপ্তাহ 3 শীর্ষ স্পোর্টস বেটিং বাছাই এবং পূর্বাভাস রবিবার 22শে সেপ্টেম্বর৷

ফটো ইউএসএ টুডে স্পোর্টস ইমেজ এনএফএল-এ পছন্দের অনেক কিছু আছে, মৌসুমের তিন...

বিগ টেনের ওপেনারে ওয়াশিংটন উত্তর-পশ্চিমাঞ্চলকে 24-5 হারায়

সেপ্টেম্বর 21, 2024; সিয়াটল, ওয়াশিংটন, মার্কিন যুক্তরাষ্ট্র; ওয়াশিংটন হাস্কিস ওয়াইড রিসিভার ডেনজেল...

রাউন্ড অফ 12 লাইনআপ সেট হওয়ায় কাইল লারসন আধিপত্য বিস্তার করেন এবং ব্রিস্টল নাইট রেস জিতেছেন

সেপ্টেম্বর 21, 2024; ব্রিস্টল, টেনেসি, মার্কিন যুক্তরাষ্ট্র; ব্রিস্টল মোটর স্পিডওয়েতে বাস প্রো...