Home খেলাধুলা বিগ টেনের ওপেনারে ওয়াশিংটন উত্তর-পশ্চিমাঞ্চলকে 24-5 হারায়
খেলাধুলা

বিগ টেনের ওপেনারে ওয়াশিংটন উত্তর-পশ্চিমাঞ্চলকে 24-5 হারায়

Share
Share

NCAA ফুটবল: ওয়াশিংটনে উত্তর-পশ্চিমসেপ্টেম্বর 21, 2024; সিয়াটল, ওয়াশিংটন, মার্কিন যুক্তরাষ্ট্র; ওয়াশিংটন হাস্কিস ওয়াইড রিসিভার ডেনজেল ​​বোস্টন (12) হাস্কি স্টেডিয়ামের আলাস্কা এয়ারলাইন্স ফিল্ডে প্রথম ত্রৈমাসিকের সময় নর্থওয়েস্টার্ন ওয়াইল্ডক্যাটসের বিরুদ্ধে একটি টাচডাউন পাস ধরছেন৷ বাধ্যতামূলক ক্রেডিট: জো নিকলসন-ইমাগন ইমেজ

ডেনজেল ​​বোস্টন 167 গজ এগিয়েছে এবং দুটি টাচডাউন পাস ধরেছে কারণ ওয়াশিংটন তার উদ্বোধনী বিগ টেন কনফারেন্স গেমটি জিতেছে, শনিবার সিয়াটলে উত্তর-পশ্চিমাঞ্চলকে 24-5-এ পরাজিত করেছে।

জোনাহ কোলম্যান 15 ক্যারিতে 67 গজ যোগ করেছেন এবং হাস্কিসের জন্য একটি টাচডাউন (3-1, 1-0 বিগ টেন)। উইল রজার্স III 223 গজের জন্য 28টির মধ্যে 20টি পাস এবং দুটি টিডি এবং বোস্টনে 121 গজের জন্য সাতটি অভ্যর্থনা সম্পন্ন করেছে। বোস্টনের চারটি পান্ট রিটার্নে 46 গজ ছিল।

ওয়াশিংটন, যেটি মিশিগানের কাছে হারার আগে গত মৌসুমে সিএফপি চ্যাম্পিয়নশিপ খেলায় পৌঁছেছিল, অ্যাপল কাপে গত সপ্তাহান্তে ওয়াশিংটন স্টেটের কাছে 24-19 হারে ফিরেছিল।

কিংবদন্তি এনএফএল কোচ বিল বেলিচিকের ছেলে স্টিভ বেলিচিকের নেতৃত্বে দ্য হাস্কিস ডিফেন্স মাত্র 112 গজ অনুমতি দিয়েছিল এবং টানা দ্বিতীয়ার্ধে গোল-লাইন সেভ করেছিল, জ্যাক ওলসেন থেকে ওয়াইল্ডক্যাটসকে 18-গজের ফিল্ড গোলে সীমাবদ্ধ করেছিল।

উত্তর-পশ্চিমাঞ্চলের একমাত্র অন্য পয়েন্টগুলি এসেছিল যখন দ্বিতীয় ত্রৈমাসিকে রজার্সকে তার নিজের শেষ অঞ্চলে ইচ্ছাকৃত গ্রাউন্ডিংয়ের জন্য শাস্তি দেওয়া হয়েছিল, যার ফলে একটি নিরাপত্তা ছিল।

নর্থওয়েস্টার্ন (2-2, 0-1) নেতৃস্থানীয় রাশার ক্যাম পোর্টার ছাড়াই সীমিত অপরাধ করেছিল, যারা শরীরের নীচের অংশে আঘাতের কারণে খেলাটি মিস করেছিল।

জ্যাক লাউশ, তার দ্বিতীয় সূচনা করেছিলেন, 27-এর মধ্যে 8টি ছিল 53 গজ এবং দুটি ইন্টারসেপশনে। লাউশ 13টি প্রচেষ্টায় 21 গজ দিয়ে ছুটে চলা ওয়াইল্ড বিড়ালদের নেতৃত্ব দিয়েছিল।

উত্তর-পশ্চিমাঞ্চলের জোসেফ হিমন দ্বিতীয় চতুর্থ ত্রৈমাসিকের প্রথম দিকে 2-ইয়ার্ড লাইনে 96 ইয়ার্ডে একটি কিকঅফ ফিরিয়ে দেন, কিন্তু ওয়াইল্ডক্যাটস বলটি হারিয়ে ফেলে।

হাকিস হাফটাইমে 17-2 লিড নিয়েছিল।

ওয়াশিংটন প্রথম দখলে তিন-আউট হয়ে যাওয়ার পর, রজার্স পরের বার যখন হাস্কিসের হাতে বল ছিল মাঝখানে 46-গজের পাস দিয়ে বোস্টনকে আঘাত করেছিল।

দ্বিতীয় কোয়ার্টারের শুরুতে গ্র্যাডি গ্রসের করা 21-গজের ফিল্ড গোলটি হাস্কিসকে 10-পয়েন্টের লিড দেয়। প্রথমার্ধে 10:12 বামে 13-গজ স্ট্রাইক দিয়ে রজার্স শেষ জোনের পিছনে বোস্টনকে আঘাত করেছিল, স্কোর 17-0 করে।

কোলম্যানের 8-গজের টাচডাউন রান খেলায় 14:02 বাকি থাকতে স্কোরিং বন্ধ করে দেয়, 11-প্লে, 77-গজ ড্রাইভকে ক্যাপ করে যা প্রায় ছয় মিনিট স্থায়ী হয়েছিল।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

Utah HC F Dylan Guenther 8-বছর, $57.1M এক্সটেনশনে স্বাক্ষর করেছেন

এপ্রিল 14, 2024; ক্যালগারি, আলবার্টা, ক্যান; অ্যারিজোনা কোয়োটসের রাইট উইঙ্গার ডিলান গুয়েন্থার (11) স্কোটিয়াব্যাঙ্ক স্যাডলডোমে দ্বিতীয় সময়কালে ক্যালগারি ফ্লেমসের বিরুদ্ধে একটি গোল করার...

‘লিটল রস্কালস’ স্টার বাগ হল কন্যাদের নিয়ে ‘ডিশওয়াশার’ কৌতুক দিয়ে ভক্তদের রাগান্বিত করে

ব্র্যান্ডন “বাগ” হল এখন আর শুধু সামান্য বদমাইশ নয়… অনলাইনে লোকেরা তাকে একজন বড় সেক্সিস্ট বলে ডাকছে — কারণ তিনি তার মেয়েদের শুধুমাত্র...

Related Articles

NFL সপ্তাহ 3 শীর্ষ স্পোর্টস বেটিং বাছাই এবং পূর্বাভাস রবিবার 22শে সেপ্টেম্বর৷

ফটো ইউএসএ টুডে স্পোর্টস ইমেজ এনএফএল-এ পছন্দের অনেক কিছু আছে, মৌসুমের তিন...

রাউন্ড অফ 12 লাইনআপ সেট হওয়ায় কাইল লারসন আধিপত্য বিস্তার করেন এবং ব্রিস্টল নাইট রেস জিতেছেন

সেপ্টেম্বর 21, 2024; ব্রিস্টল, টেনেসি, মার্কিন যুক্তরাষ্ট্র; ব্রিস্টল মোটর স্পিডওয়েতে বাস প্রো...

লুকা ওরেলানো এফসি সিনসিনাটিকে ন্যাশভিল এসসি-র বিরুদ্ধে ড্র করতে সাহায্য করেছেন

সেপ্টেম্বর 21, 2024; ন্যাশভিল, টেনেসি, মার্কিন যুক্তরাষ্ট্র; জিওডিস পার্কে প্রথমার্ধে ন্যাশভিল এসসি...

মেটস ফিলসকে এনএল ইস্ট জেতা থেকে বিরত রাখে এবং 6-3 জিততে পারে

সেপ্টেম্বর 21, 2024; নিউইয়র্ক, নিউইয়র্ক, মার্কিন যুক্তরাষ্ট্র; সিটি ফিল্ডে ফিলাডেলফিয়া ফিলিসের বিপক্ষে...