Home খেলাধুলা মেটস ফিলসকে এনএল ইস্ট জেতা থেকে বিরত রাখে এবং 6-3 জিততে পারে
খেলাধুলা

মেটস ফিলসকে এনএল ইস্ট জেতা থেকে বিরত রাখে এবং 6-3 জিততে পারে

Share
Share

এমএলবি: নিউ ইয়র্ক মেটসে ফিলাডেলফিয়া ফিলিসসেপ্টেম্বর 21, 2024; নিউইয়র্ক, নিউইয়র্ক, মার্কিন যুক্তরাষ্ট্র; সিটি ফিল্ডে ফিলাডেলফিয়া ফিলিসের বিপক্ষে দ্বিতীয় ইনিংসে হোম রানে আঘাত করার পর নিউ ইয়র্ক মেটস শর্টস্টপ লুইসঞ্জেল আকুনা (2) উদযাপন করছে। বাধ্যতামূলক ক্রেডিট: লুকাস বোল্যান্ড-ইমাগন ইমেজ

ফ্রান্সিসকো আলভারেজ দ্বিতীয় ইনিংসে হোম রান মারেন এবং শনিবার সপ্তম ইনিংসে দুই রানের ডাবল করেন স্বাগতিক নিউইয়র্ক মেটস, যারা চার ম্যাচের সিরিজের তৃতীয় খেলায় ফিলাডেলফিয়া ফিলিসকে 6-3 গোলে পরাজিত করেছিল।

মেটসের (86-69) জয়টি প্লে-অফ-বাউন্ড ফিলিসকে (92-63) 2011 সাল থেকে তাদের প্রথম ন্যাশনাল লিগ ইস্ট শিরোপা জেতাতে বাধা দেয়। ফিলাডেলফিয়ার ম্যাজিক নম্বর রবিবারের সিরিজ ফাইনালের পথেই ছিল।

নিউইয়র্ক শনিবার ন্যাশনাল লিগের তৃতীয় ওয়াইল্ড-কার্ড স্পট ধরে প্রবেশ করেছে, অ্যারিজোনা ডায়মন্ডব্যাকসের পিছনে একটি গেম এবং আটলান্টা ব্রেভসের সামনে দুটি গেম।

কাইল শোয়ারবার মেটস স্টার্টার শন মানিয়া (12-5) এর বিরুদ্ধে একটি গেম-ওপেনিং হোম রান মারেন আগে আলভারেজ এবং লুইসঞ্জেল আকুনা ফিলিস স্টার্টার রেঞ্জার সুয়ারেজের বিপক্ষে দ্বিতীয়টিতে তিন-হিট ব্যবধানে গভীরে যান। আকুনা হচ্ছেন দলের ইতিহাসে তৃতীয় খেলোয়াড় যার প্রথম সাতটি বড় লিগের খেলায় কমপক্ষে তিনটি হোম রান করেছেন যেখানে তিনি অন্তত একটি অ্যাট-ব্যাট উপস্থিত ছিলেন।

ফিলাডেলফিয়ার হয়ে নিক কাস্তেলানোস পঞ্চম স্থানে একটি হোম রান মারেন এবং মেটস সপ্তম স্থানে ওরিয়ন কেরকারিং (5-3) এর বিরুদ্ধে লিড নেওয়ার আগে তৃতীয় এবং ষষ্ঠের মধ্যে পাঁচজন রানারকে আটকে রেখেছিলেন। স্টারলিং মার্টে একটি লিডঅফ ওয়াক ড্র করেন এবং পিট আলোনসো একটি স্ট্রাইক আউট করার আগে ব্র্যান্ডন নিম্মো একটি আরবিআই সিঙ্গেল থেকে বাম কেন্দ্রের মাঠে নিউ ইয়র্ককে 3-2 তে এগিয়ে দেন।

টাইরন টেলর গ্রাউন্ড আউট হওয়ার পর, আলভারেজ একটি ডাবল মারেন, বাম মাঠে ওয়েস্টন উইলসনকে পাস দেন এবং আরও দুই রান করেন।

ফিলিস অষ্টম র‌্যালি করে যখন জেটি রিয়েলমুটো একটি লিডঅফ সিঙ্গেল দিয়ে মানিয়াকে খেলা থেকে বের করে দেয় এবং উদীয়মান স্লাগার ব্রাইসন স্টটকে এককভাবে তৃতীয় স্থানে নিয়ে যায়। উদীয়মান হিটার ব্র্যান্ডন মার্শ চলে যাওয়ার পর, রিয়েলমুটো গোল করেন যখন আরেক উদীয়মান হিটার, ক্যাল স্টিভেনসন, সম্ভাব্য ডাবল প্লে বলের পিছনের প্রান্তে এসেছিলেন।

এডউইন ডিয়াজ রিড গ্যারেটের স্থলাভিষিক্ত হন এবং শোয়ারবারকে বাদ দেন। আলোনসো ইনিংসের নীচে একটি আরবিআই সিঙ্গেল যোগ করার আগে ডায়াজ 1-2-3 নবম নিয়ে সিজনের 19তম সেভ অর্জন করেছিলেন।

মানায়া তিনটি হিট এবং নো ওয়াক-এ তিনটি রানের অনুমতি দিয়েছেন, পাশাপাশি সাত প্লাস ইনিংসে ছয়টি আউট করেছেন।

সুয়ারেজ পাঁচটি হিট এবং তিনটি ওয়াকের উপর দুই রান ছেড়ে দেন, পাশাপাশি পাঁচ ইনিংসে চারটি স্ট্রাইক আউট করেন।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

Steelers RT ট্রয় Fautanu (হাঁটু) রবিবার আউট, সম্ভবত দীর্ঘ

আগস্ট 9, 2024; পিটসবার্গ, পেনসিলভানিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; পিটসবার্গ স্টিলার্সের আক্রমণাত্মক ট্যাকেল ট্রয় ফাউতানু (76) অ্যাক্রিসার স্টেডিয়ামে প্রথম কোয়ার্টারে হিউস্টন টেক্সানের রক্ষণাত্মক প্রান্ত ড্যানিয়েল...

Google-চ্যালেঞ্জিং বিজ্ঞাপন মডেল নিয়ে বড় ব্র্যান্ডের সাথে আলোচনায় বিভ্রান্তি

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন। AI-চালিত সার্চ ইঞ্জিন Perplexity তার নতুন...

Related Articles

রাউন্ড অফ 12 লাইনআপ সেট হওয়ায় কাইল লারসন আধিপত্য বিস্তার করেন এবং ব্রিস্টল নাইট রেস জিতেছেন

সেপ্টেম্বর 21, 2024; ব্রিস্টল, টেনেসি, মার্কিন যুক্তরাষ্ট্র; ব্রিস্টল মোটর স্পিডওয়েতে বাস প্রো...

লুকা ওরেলানো এফসি সিনসিনাটিকে ন্যাশভিল এসসি-র বিরুদ্ধে ড্র করতে সাহায্য করেছেন

সেপ্টেম্বর 21, 2024; ন্যাশভিল, টেনেসি, মার্কিন যুক্তরাষ্ট্র; জিওডিস পার্কে প্রথমার্ধে ন্যাশভিল এসসি...

পিট এফসিএস শত্রু ইয়ংটাউন স্টেটের কাছে হারের সাথে 4-0-এ উন্নতি করেছে

সেপ্টেম্বর 21, 2024; পিটসবার্গ, পেনসিলভানিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; পিটসবার্গ প্যান্থার্সের কোয়ার্টারব্যাক এলি হোলস্টেইন...

রেঞ্জার্স আরএইচপি ম্যাক্স শেরজারের মরসুম শেষ হয়েছে (হ্যামস্ট্রিং)

সেপ্টেম্বর 14, 2024; সিয়াটল, ওয়াশিংটন, মার্কিন যুক্তরাষ্ট্র; টেক্সাস রেঞ্জার্সের শুরুর পিচার ম্যাক্স...