Home বিনোদন আমাদের জীবনের দিনগুলি: বড় বিস্ফোরণ কি দম্পতির অদলবদল ঘটায়? EJ এবং Stefan Save the Day
বিনোদন

আমাদের জীবনের দিনগুলি: বড় বিস্ফোরণ কি দম্পতির অদলবদল ঘটায়? EJ এবং Stefan Save the Day

Share
Share

ডেস অফ আওয়ার লাইভস স্পয়লাররা শুক্রবার বোমা ফেটে যেতে দেখেছে এবং ইজে ডিমেরা এবং স্টেফান ডিমেরা সমস্ত বীরত্বপূর্ণ – কিন্তু তাদের কাজ কি নতুন রোমান্টিক নেতৃত্বের জন্ম দেবে? কনি ভিনিস্কির প্রতিশোধ পরিকল্পনার পরিণতি চার সালেমাইটের জন্য সবকিছু পরিবর্তন করতে পারে।

গাবি হার্নান্দেজ (চেরি জিমেনেজ) ইজে ডিমেরার (ড্যান ফিউরিগেল) বিছানায় ফিরে যাওয়ার চেষ্টা করেছিলেন, কিন্তু তিনি তাকে প্রত্যাখ্যান করেছিলেন। নিকোল ওয়াকারের (আরিয়ান জুকার) ডিভোর্স ডিক্রির কারণে ইজে বিষণ্ণ ছিল এবং মেজাজে ছিল না।

তিনি আরও প্রশ্ন করেছিলেন যে গাবি সত্যিই এটি চেয়েছিল কিনা, বিশ্বাস করে যে সে এখনও স্টেফান ডিমেরার (ব্র্যান্ডন বারাশ) সাথে তার বিয়ে চায়। এদিকে, স্টেফান প্রতিশোধের জন্য আভা ভিটালি (তামারা ব্রাউন) কে তার বিছানায় ফিরিয়ে আনার জন্য একটি আবেগপূর্ণ পদক্ষেপ নিয়েছিল।

ডেস অফ আওয়ার লাইভস স্পয়লার: ইজে ডিমেরা নায়কের ভূমিকায় এবং মেয়েটিকে পায়?

ডেস অফ আওয়ার লাইভস স্পয়লার নিশ্চিত করুন যে সোমবার, গাবি তাকে বাঁচানোর জন্য ইজে ডিমেরাকে আন্তরিকভাবে ধন্যবাদ জানায়। বিস্ফোরণের পরে তার অবস্থা খারাপ ছিল এবং তিনি তাকে সেই পেশীবহুল অস্ত্র দিয়ে তুলে হাসপাতালে নিয়ে যান।

ইজে বলেছেন যে অ্যাম্বুলেন্সটি খুব ধীর ছিল এবং গাবির যত তাড়াতাড়ি সম্ভব চিকিৎসার প্রয়োজন। যদি এটি তার জন্য না হয়, তবে সে মৃত এবং কবর দিতে পারে, ঠিক যেমনটি পাগল কনি আশা করেছিল। DOOL স্পয়লারদের থেকে, আমরা জানি যে EJ DiMera ভয় পায় যে স্টেফান তার বিরুদ্ধে শিশু অপহরণের ঘটনা সম্পর্কে সাক্ষ্য দেবে।

তাই গাবিকে এড়িয়ে চলার এটাই তার কারণ আমাদের জীবনের দিনগুলো. স্পয়লাররা আরও বলে যে স্টেফান এখনও প্রতিশোধ নিতে চায়, তবে সাম্প্রতিক ঘটনাগুলি তার বড় ভাইয়ের প্রতি তার অবস্থান নরম করতে পারে। পছন্দ করুন বা না করুন, মিসেস ডিমেরা ইজে না থাকলে মারা যেতে পারেন।

অন্যান্য সোমবার স্পয়লারদের প্রাক্তন স্ত্রীর বিছানায় স্টেফান ডিমেরা রয়েছে। মনে রাখবেন, কনি তাকে ছুরিকাঘাত করেছিল যখন সে আভাকে রক্ষা করেছিল তাই স্টেফানও হাসপাতালে। সম্ভবত তার স্ত্রীর আঘাত এবং তার ভাইয়ের বীরত্ব তাকে শান্ত করবে। আমরা দেখব।

আমাদের জীবনের দিনগুলি: EJ DiMera (Dan Feuerriegel) - Stefan DiMera (Brandon Barash)আমাদের জীবনের দিনগুলি: EJ DiMera (Dan Feuerriegel) - Stefan DiMera (Brandon Barash)
EJ DiMera এবং Stefan DiMera

DOOL স্পয়লার: স্টেফান ডিমেরার বীরত্ব আভাকে নরম করতে পারে

DOOL স্পয়লাররা আভাকে তার জীবন বাঁচানোর জন্য স্টেফানের প্রতি অত্যন্ত কৃতজ্ঞ দেখায়। তিনি সোমবার তার আঘাতের প্রবণতা করছেন এবং অগ্নিপরীক্ষা থেকে বেঁচে থাকতে পেরে রোমাঞ্চিত। মনে আছে সে গত সপ্তাহে স্টেফানের উপর কতটা পাগল ছিল?

যখন সে আভাকে সেক্সি স্লিপওভারের জন্য প্রাসাদে তার সাথে যোগ দিতে বলল, সে পাগল হয়ে গেল। স্টেফান বললেন, তারা দুজনেই গাবির প্রতিশোধ নিতে চায়, তাহলে কেন নয়? কিন্তু গত সপ্তাহের ডেস অফ আওয়ার লাইভস রিক্যাপগুলি তাকে তার স্ত্রীর কাছে ফিরে আসার জন্য একটি গাধা ডাক বলে পরামর্শ দিয়ে তাকে ক্রুদ্ধ করে রেখেছিল।

স্টেফান ডিমেরা দেখলাম সে ভুল করেছে এবং ক্ষমা চাইতে এসেছেন। এভাবেই তিনি কনিকে আভা দিয়ে ধরেছিলেন এবং তাকে বাঁচিয়েছিলেন। মনে রাখবেন, স্টেফান আভাকে বলেছিলেন যে তার স্ত্রী “তার কাছে মৃত” এবং তিনি ইজে ডিমেরার সাথে ঘুমানোর পরে তাকে কখনই ফিরিয়ে নেবেন না।

এটি ছিল আভা পাগল হওয়ার আগে, তাকে তার চাকরি এবং বিছানায় ওয়ান-নাইট স্ট্যান্ডের প্রস্তাবটি সরিয়ে দিতে বলে এবং চলে যায়। কিন্তু এই জীবন-মৃত্যুর নাটক কি তার মন পরিবর্তন করবে? তিনি কি স্টেফানকে প্রত্যাখ্যান করার বিষয়ে পুনর্বিবেচনা করবেন কারণ তিনি তাকে বাঁচিয়েছেন বলে তিনি কৃতজ্ঞ? নাকি খুব দেরি হয়ে গেছে?

আমাদের জীবনের দিনগুলি: স্টেফান এবং ইজে দম্পতি অদলবদল করছেন?

আমাদের জীবনের দিনগুলো EJ প্রধান চরিত্র এবং স্টেফান একটি মোড়ে আছে। EJ DiMera তার ভগ্নিপতির সাথে একসাথে ফিরে আসার ক্ষেত্রে প্রধান বাধা হল ভয়। স্লোয়ান পিটারসেন (জেসিকা সার্ফ্যাটি) নিকোলের বাচ্চা চুরি করেছে এই বিষয়টি গোপন রাখার জন্য ইজে জেলে যেতে চায় না।

অন্যথায়, EJ তার প্রতি আগ্রহী বলে মনে হয়। এবং তিনি স্টেফানের স্ত্রীকে ধরে তার জীবনের জন্য দৌড়াতেও দ্বিধা করেননি। এটি তার নিজের জীবনের ঝুঁকির পরে ঠিক হয়েছিল। মনে রাখবেন, বোমাটি ইজে ডিমেরাকে পিছনের দিকে নিক্ষেপ করেছিল, কিন্তু তিনি গুরুতর আহত হননি।

স্টেফান যদি আইনি হুমকিতে পিছিয়ে যায়, আমি দেখতে পাব EJ DiMera এবং Gabi কে তৈরি করা। এবং যদি আভা স্টেফান ডিমেরার দিকে দ্বিতীয়বার দেখেন যখন তিনি তাকে উদ্ধারের জন্য ছুটে আসেন, তাহলে এই জুটি ঘটতে পারে।

আমাদের জীবনের দিনগুলিতে এই জীবন-মৃত্যুর সংকট গাবি এবং স্টেফানকে একত্রিত করতে পারে বা তাদের চিরতরে বিচ্ছিন্ন করতে পারে। এই দম্পতি অদলবদল ঘটলে, এটা অনেক সোপ অপেরা মজা হতে পারে. কল্পনা করুন Gabi এবং EJ ক্রিস্টেন ডিমেরা (স্টেসি হাইডুক) কে অপসারণ করার এবং ডিমেরাকে একসাথে চালানোর ষড়যন্ত্র করছে।

DOOL-তে নাটকটি কল্পনা করুন যদি গাবি EJ এর ঘরে চলে যায় যখন স্টেফান আভাকে তার ঘরে নিয়ে যায়। তাদের চারজনের একই ছাদের নীচে থাকা, ক্রমাগত লড়াই করা এবং একে অপরের মুখে তাদের নতুন সম্পর্ক নিক্ষেপ করা কতটা অগোছালো হবে?

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

মিনেসোটা উডসের রহস্যময় জন্তু বিশেষজ্ঞদের বিভ্রান্ত করে

ভিডিও সামগ্রী চালান একটি নেকড়ে-কুকুর সংকর বলে মনে হচ্ছে উত্তর মিনেসোটার বনে ঘুরে বেড়াচ্ছে… এবং বিশেষজ্ঞরা এই রহস্যময় জন্তুটি কী তা বের করতে...

ব্যক্তিগত সমস্যা উল্লেখ করে, চায়না ওপেন থেকে প্রত্যাহার করে নিলেন নম্বর 1 Iga Swiatek

জুলাই 29, 2024; প্যারিস, ফ্রান্স; স্ট্যাডে রোল্যান্ড গ্যারোসে প্যারিস 2024 গ্রীষ্মকালীন অলিম্পিকের সময় মহিলাদের একক টেনিসের দ্বিতীয় রাউন্ডে ডায়ান প্যারি (FRA) এর বিরুদ্ধে...

Related Articles

জ্যানেট জ্যাকসন দাবি করেন কমলা হ্যারিস কালো নন, কিন্তু বলেছেন তার বাবা সাদা

জ্যানেট জ্যাকসনসম্পর্কে একটি ষড়যন্ত্র তত্ত্ব প্রচার করছে কমলা হ্যারিস‘জাতি… বারবার অভিযোগ ডোনাল্ড...

কিম কারদাশিয়ান নতুন সিরিজে এরিক চরিত্রে অভিনয় করা অভিনেতার সাথে মেনেন্দেজ ব্রোসের সাথে কথা বলেছেন

কিম কার্দাশিয়ানকিছু কুখ্যাত কয়েদির সাথে দেখা… কারাগারের সংস্কার নিয়ে কথা বলছি এরিকা...

শিল্প এবং অর্থের মধ্যে অস্বস্তিকর বিবাহ

আমার পরিবার সম্প্রতি স্থানান্তরিত হয়েছে। ঠিকানা পরিবর্তনের ফলে অনেক প্রশাসনিক কাজ হয়,...

হেইলি উইলিয়ামস জনগণকে ভোট দিতে বলেছেন যদি তারা ট্রাম্পের ‘একনায়কত্ব’ না চান

হেইলি উইলিয়ামস‘এক সেকেন্ড ধ্বংস করছে ডোনাল্ড ট্রাম্প টার্ম… বলছে যে জনগণ যদি...