Home খেলাধুলা পিচিং ডুয়েলকে ইয়াঙ্কিস এবং এ’স মিট হিসেবে দেখানো হয়েছে
খেলাধুলা

পিচিং ডুয়েলকে ইয়াঙ্কিস এবং এ’স মিট হিসেবে দেখানো হয়েছে

Share
Share

এমএলবি: টেক্সাস রেঞ্জার্সে ওকল্যান্ড অ্যাথলেটিক্সআগস্ট 30, 2024; আর্লিংটন, টেক্সাস, মার্কিন যুক্তরাষ্ট্র; গ্লোব লাইফ ফিল্ডে তৃতীয় ইনিংসে টেক্সাস রেঞ্জার্সের বিরুদ্ধে ওকল্যান্ড অ্যাথলেটিক্স পিচার জেপি সিয়ার্স (৩৮) পিচ। বাধ্যতামূলক ক্রেডিট: Tim Heitman-Imagn Images

শনিবার রাতে কার্লোস রডন এবং নিউ ইয়র্ক ইয়াঙ্কিরা জেপি সিয়ার্স এবং ওকল্যান্ড অ্যাথলেটিক্সের বিরুদ্ধে তাদের রোড সিরিজ চালিয়ে যাওয়ার সময় মৌসুমের অন্যতম শক্তিশালী পিচিং দ্বৈরথের পুনরাবৃত্তি হবে।

আমেরিকান লিগ ইস্টে বাল্টিমোর ওরিওলসের থেকে চার গেম এগিয়ে থাকার জন্য একটি জয়ের প্রয়োজন, ইয়াঙ্কিস (90-64) 4-গেমের জয়ের জন্য গেরিট কোলের দুর্দান্ত পিচিং পারফরম্যান্স এবং আহত জুয়ান সোটোর বিজয়ী উপস্থিতির উপর নির্ভর করেছিল। সিরিজের ওপেনারে ১০ ইনিংসে ২।

জয়, বাম-হাতি সিয়ার্সের উপস্থিতি সহ, ইয়াঙ্কিজ ম্যানেজার অ্যারন বুনকে শনিবার টানা দ্বিতীয় দিনে সোটোকে লাইনআপের বাইরে রাখতে প্ররোচিত করতে পারে। বুন স্বীকার করেছেন যে তিনি আহত হাঁটুর কারণে শুক্রবার তার এমভিপি প্রার্থীকে স্ক্র্যাচ করার সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে “সতর্ক” ছিলেন এবং 100% সুস্থ না হওয়া পর্যন্ত সোটোকে উদীয়মান হিটারের চেয়ে বেশি কিছু হিসাবে দেখা হবে এমন কোনও গ্যারান্টি দেননি।

বৃহস্পতিবার সিয়াটলে একটি ফ্লাই বল তাড়া করার সময় ফাউল টেরিটরিতে দেয়ালে পিছলে চোট পান সোটো। শুক্রবার তার এক্স-রে করা হয় যা নেগেটিভ আসে।

“আপনাকে সেখানে সতর্ক থাকতে হবে,” বুন শুক্রবারের লাইনআপ সম্পর্কে বলেছিলেন। “প্রত্যেকেরই মনে হয়েছিল যে তাকে ধরে রাখাই সেরা জিনিস।”

Soto দৈনিক হিসাবে তালিকাভুক্ত করা হয়.

সিজন সিরিজে নিউইয়র্ক ৩-২ ব্যবধানে এগিয়ে আছে।

এপ্রিল মাসে যখন A’স নিউ ইয়র্ক সফর করে তখন ইয়াঙ্কিস তিনটির মধ্যে দুটি জিতেছিল। ওকল্যান্ডের একমাত্র জয় আসে সিরিজের উদ্বোধনী ম্যাচে, যখন সিয়ার্স (11-11, 4.24) এবং রডন (15-9, 4.12) একটি স্কোরহীন খেলা ছেড়ে দেন যা A-এর জন্য 2-0 জয়ে পরিণত হয়।

রডন তার সাত ইনিংসে মাত্র একটি হিট এবং দুটি হাঁটার অনুমতি দিয়েছেন, তর্কযোগ্যভাবে মৌসুমের তার সেরা আউটিং। তিনি তার ক্যারিয়ারে A এর বিরুদ্ধে কার্যকরী, সাতটি শুরুতে 2.68 ERA নিয়ে 4-1 এগিয়ে যাচ্ছেন।

22 এপ্রিলের বৈঠকে রডন তার অপরাধ বা তার বুলপেন থেকে খুব বেশি সমর্থন পাননি। খেলার একমাত্র রান আসে নবম ইনিংসে ভিক্টর গঞ্জালেজের বলে জ্যাক গেলফের হোম রানে।

সিয়ার্স ছয় ইনিংসের মাধ্যমে রডনের সাথে শূন্য বেঁধেছে, তিনটি হিট করার অনুমতি দিয়েছে। প্রাক্তন ইয়াঙ্কি কখনই তার প্রাক্তন দলকে পরাজিত করেননি, চারটি শুরুতে 5.48 ERA এর সাথে 0-3 তে গিয়েছিলেন।

বাম-হাতিদের মধ্যে সংঘর্ষ তাদের মরসুমের জয়ের রেকর্ড বাড়ানোর জন্য পিচারদের একত্রিত করে।

গত রবিবার বোস্টন রেড সক্সের বিরুদ্ধে 5-2 হোম জয়ে 5 1/3 ইনিংসে দুই রানের অনুমতি দিয়ে রোডন তার সবচেয়ে সাম্প্রতিক শুরুতে তার ক্যারিয়ারের 15 তম খেলা জিতেছে। A-এর বিপক্ষে নির্ধারিত খেলাটি হবে তার 31 তম মরসুমের, যা খেলা গেমগুলির জন্য ক্যারিয়ারের উচ্চতায় বেঁধেছে।

সিয়ার্স, এদিকে, তার আগের দুই বছরের থেকে তার ক্যারিয়ারের মোট জয়ের সাথে মিলেছে। তিনি 2022 সালে ইয়াঙ্কিজদের সাথে আত্মপ্রকাশ করেছিলেন, 3-0 তে গিয়ে, ছয় খেলোয়াড়ের সময়সীমার চুক্তিতে A’-তে ট্রেড করার আগে যার মধ্যে ফ্র্যাঙ্কি মন্টাস ওকল্যান্ড থেকে নিউ ইয়র্ক যাওয়া অন্তর্ভুক্ত ছিল।

লাস ভেগাসে নতুন স্টেডিয়াম নির্মাণের জন্য দলটি পরের মৌসুমে স্যাক্রামেন্টোতে যাওয়ার আগে ওকল্যান্ড কলিজিয়ামে আর মাত্র পাঁচটি খেলা বাকি রেখে শনিবারের রিম্যাচের জন্য A এর (67-87) আরও একটি বড় ম্যাচ হবে।

শুক্রবারের খেলাটি মৌসুমের সবচেয়ে বড় ভিড়ের মধ্যে একটি – 23,426 – সিরিজের ওপেনারের জন্য, এবং A’র ম্যানেজার মার্ক কোটসে গর্বিত হয়েছিলেন যে তার খেলোয়াড়রা সিজনের বর্তমান সাই ইয়াং অ্যাওয়ার্ড বিজয়ীর বিরুদ্ধে ভাল লড়াই করেছে৷

“ভাল বেসবল। আমরা ভালো খেলেছি,” তিনি বলেন। “আমরা কোলের বিপক্ষে কিছুই করতে পারিনি। আমরাই প্রথম দল নই যে কোলের বিপক্ষে কিছু করতে পারেনি।”

– মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

রিপোর্ট: ডেভিলস এবং ডসন মার্সার 3 বছরের চুক্তিতে সম্মত

13 এপ্রিল, 2024; ফিলাডেলফিয়া, পেনসিলভানিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; নিউ জার্সি ডেভিলস সেন্টার ডসন মার্সার (91) ওয়েলস ফার্গো সেন্টারে দ্বিতীয় পর্বে ফিলাডেলফিয়া ফ্লাইয়ার্সের বিরুদ্ধে পাক...

বিল মাহের বলেন, গানটি একটি শিক্ষা যা আমরা সবাই একত্রিত হই

ভিডিও সামগ্রী চালান এইচবিও মাহের অ্যাকাউন্ট কীভাবে আমাদের আমেরিকানদের পুনর্গঠন করা যায়, যারা অর্ধেক দেশকে ঘৃণা করে কারণ আমরা মনে করি তারা খারাপ,...

Related Articles

রেঞ্জার্স আরএইচপি ম্যাক্স শেরজারের মরসুম শেষ হয়েছে (হ্যামস্ট্রিং)

সেপ্টেম্বর 14, 2024; সিয়াটল, ওয়াশিংটন, মার্কিন যুক্তরাষ্ট্র; টেক্সাস রেঞ্জার্সের শুরুর পিচার ম্যাক্স...

ডি-ব্যাক ব্রুয়ার্সের বিরুদ্ধে ম্যাচআপে তাদের উত্থান অব্যাহত রাখতে চায়

16 সেপ্টেম্বর, 2024; ডেনভার, কলোরাডো, মার্কিন যুক্তরাষ্ট্র; কোরস ফিল্ডে কলোরাডো রকিজের বিপক্ষে...

ডজার্স ওয়াকার বুয়েলার রকিজের বিরুদ্ধে পোস্ট সিজন অডিশন রাখেন

আগস্ট 28, 2024; লস এঞ্জেলেস, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; ডজার স্টেডিয়ামে বাল্টিমোর ওরিওলসের...

হোয়াইট সোক্সের বিরুদ্ধে খেলার আগে পুরোহিতরা হঠাৎ ক্লোজ-আপে কাঁপছে

20 সেপ্টেম্বর, 2024; সান দিয়েগো, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; সান ডিয়েগো প্যাড্রেস রিলিফ...