Home খবর হ্যারিস চূড়ান্ত নির্বাচনী প্রতিযোগিতার জন্য ট্রাম্পের জন্য চারটি অনুদান সংগ্রহ করেছিলেন
খবর

হ্যারিস চূড়ান্ত নির্বাচনী প্রতিযোগিতার জন্য ট্রাম্পের জন্য চারটি অনুদান সংগ্রহ করেছিলেন

Share
Share

ভাইস প্রেসিডেন্ট এবং ডেমোক্র্যাটিক রাষ্ট্রপতি প্রার্থী কমলা হ্যারিস (ডি) 10 সেপ্টেম্বর, 2024-এ ফিলাডেলফিয়ার জাতীয় সংবিধান কেন্দ্রে রাষ্ট্রপতি বিতর্কের সময় প্রাক্তন রাষ্ট্রপতি এবং রিপাবলিকান রাষ্ট্রপতি প্রার্থী ডোনাল্ড ট্রাম্পের সাথে করমর্দন করছেন৷

শৌল লোয়েব | এএফপি | গেটি ইমেজ

ভাইস প্রেসিডেন্ট কমলা হ্যারিস প্রাক্তন রাষ্ট্রপতির চেয়ে উল্লেখযোগ্যভাবে ছাড়িয়ে গেছে এবং বেশি ব্যয় করেছে ডোনাল্ড ট্রাম্প অগাস্ট মাস শেষ করে আরও টাকা দিয়ে তার চূড়ান্ত দৌড়ে অর্থায়ন করতে হবে নভেম্বরের নির্বাচনফেডারেল নির্বাচন কমিশন থেকে নতুন রেকর্ড অনুযায়ী.

হ্যারিস ক্যাম্পেইন আগস্ট মাসে $189 মিলিয়নের বেশি আয় করেছে, যা $44 মিলিয়নের চারগুণ বেশি ট্রাম্পের প্রচারণা আনা

এই সংখ্যাগুলি প্রার্থীর প্রধান প্রচারণা অ্যাকাউন্টগুলির জন্য বিশেষভাবে তহবিল সংগ্রহকে প্রতিফলিত করে এবং তার রাজনৈতিক ক্রিয়াকলাপের অন্যান্য শাখাগুলিতে অনুদান অন্তর্ভুক্ত করে না।

হ্যারিসের প্রচারণা এই মাসের শুরুতে মোট ঘোষণা করেছে 361 মিলিয়ন ডলার আগস্ট ডেমোক্রেটিক ন্যাশনাল কমিটি এবং তহবিল সংগ্রহ কমিটির সাথে একযোগে প্রচারাভিযানের অনুদান সংগ্রহ করেছে। এই overshadowed 130 মিলিয়ন ডলার ট্রাম্প প্রচারণা এবং এর যৌথ তহবিল সংগ্রহ কমিটির মধ্যে উত্থাপিত হয়েছে।

এই সংখ্যাগুলি হ্যারিসের প্রচারাভিযান সহ সেপ্টেম্বরের অনুদানকে বিবেচনা করে না। 47 মিলিয়ন ডলার প্রথম এবং সম্ভবত শুধুমাত্র হ্যারিস-ট্রাম্প বিতর্কের পর 24 ঘন্টার মধ্যে প্রায় 600,000 দাতাদের কাছ থেকে অর্থ বৃদ্ধি করেছে।

শনিবার প্রচারণা চালান হ্যারিস গৃহীত 23 অক্টোবর সিএনএন থেকে দ্বিতীয় বিতর্কের আমন্ত্রণ, কিন্তু ট্রাম্প এখনও পর্যন্ত অবিচলভাবে বজায় রেখেছেন যে তিনি পুনরায় ম্যাচ করবেন না।

CNBC এর রাজনৈতিক কভারেজ সম্পর্কে আরও পড়ুন

নতুন এফইসি ফাইলিংগুলি হ্যারিসের জন্য দাতাদের উত্সাহের একটি স্থির তরঙ্গ চিত্রিত করে, এমনকি ডেমোক্র্যাটদের জুলাইয়ের প্রার্থীর সুইচ থেকে প্রাথমিক উত্সাহ কমে গিয়েছিল। হ্যারিসের পুরো রাজনৈতিক অপারেশন উত্থাপিত 310 মিলিয়ন ডলার জুলাই মাসে, রাষ্ট্রপতি জো বিডেন তার প্রার্থিতা শেষ করার পরে এবং তাকে ডেমোক্র্যাটিক টিকিট নিতে সমর্থন করেছিলেন।

হ্যারিস ডেমোক্র্যাটদের পক্ষে অনুদানের ফাঁকটিও উল্টে দিয়েছিলেন, বিডেন বাদ পড়ার আগে ট্রাম্প এবং রিপাবলিকানদের তহবিল সংগ্রহের নেতৃত্ব মুছে ফেলেছিলেন।

তারপর থেকে, হ্যারিসের প্রচারাভিযান টেলিভিশন এবং ডিজিটাল প্ল্যাটফর্মে বিজ্ঞাপন প্রচারের পাশাপাশি অন্যান্য প্রচারাভিযানের খরচে ট্রাম্পকে ছাড়িয়ে গেছে।

FEC রেকর্ড অনুযায়ী, হ্যারিস এবং DNC আগস্টে সম্মিলিত $258 মিলিয়ন খরচ করেছে, যা $121 মিলিয়ন ডলারের বেশি যা ট্রাম্প এবং RNC শেলিং করেছে।

“আমরা এই নির্বাচনের চূড়ান্ত প্রসারে প্রবেশ করার সাথে সাথে, আমরা নিশ্চিত করছি যে প্রতিটি কঠোর-অর্জিত ডলার ভোটারদের জয় করার জন্য ব্যবহার করা হবে যারা এই নির্বাচনের সিদ্ধান্ত নেবেন,” হ্যারিস প্রচারাভিযানের ব্যবস্থাপক জুলি শ্যাভেজ রদ্রিগেজ এই মাসের শুরুতে একটি প্রেস বিজ্ঞপ্তিতে বলেছিলেন।

রাষ্ট্রপতি পদের প্রতিযোগিতার চূড়ান্ত প্রসারের দিকে এগিয়ে যাওয়া, হ্যারিস দল আগস্ট শেষ করে 404 মিলিয়ন ডলার নগদ, অতিক্রম US$295 মিলিয়ন ট্রাম্পের অপারেশন দ্বারা যুদ্ধের বুকে রিপোর্ট করা হয়েছে।

ট্রাম্প প্রচারাভিযান আশ্বস্ত করেছে যে তার দান বাকি রেসের জন্য এটিকে টিকিয়ে রাখবে।

ট্রাম্পের প্রচারণার সিনিয়র উপদেষ্টা ব্রায়ান হিউজ এক বিবৃতিতে বলেছেন, “ট্রাম্প-ভ্যান্স প্রচারাভিযানটি দৌড়ের চূড়ান্ত প্রসারণের দিকে এগিয়ে যাচ্ছে।” “এই আগস্টের তহবিল সংগ্রহের সংখ্যাগুলি সেই আন্দোলনের প্রতিফলন।”

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

বার্কলেসের উপর সিটিগ্রুপ বেছে নিতে আলোচনায় AA

একটি আমেরিকান এয়ারলাইনস এমব্রেয়ার E175LR (সামনে), একটি আমেরিকান এয়ারলাইন্স বোয়িং 737 (C), এবং একটি আমেরিকান এয়ারলাইন্স বোয়িং 737 24 মে, 2024-এ নিউ ইয়র্কের...

বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুল: হোপ লিয়াম ব্যবহার করে – দৃষ্টিতে নকল মিটিং?

বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুল ভক্তরা দেখেন আমি লোগান আশা করি কিছু সময়ের জন্য অদ্ভুত অভিনয় এবং আমি সন্দেহ লিয়াম স্পেনসার তার ছায়াময় আচরণ...

Related Articles

কয়েক সপ্তাহের অনিশ্চয়তার পর ফ্রান্স আরও ডানপন্থী সরকার পেয়েছে

ফরাসি রাষ্ট্রপতি প্রাসাদ শনিবার একটি দীর্ঘ প্রতীক্ষিত নতুন সরকার উন্মোচন করেছে, যেখানে...

অর্থনৈতিক পতনের পর শ্রীলঙ্কার প্রথম নির্বাচনে ভোটগ্রহণ বন্ধ

শ্রীলঙ্কানরা শনিবার দেশটির অর্থনৈতিক পতনের পর প্রথম রাষ্ট্রপতি নির্বাচনে ভোট দিয়েছে, ভোটারদের...

🔴 লাইভ: ফরাসি প্রধানমন্ত্রী বার্নিয়ার ডানদিকে পরিবর্তন করে নতুন সরকার নিয়োগ করেছেন

অনির্ধারিত আগাম নির্বাচনের পর কয়েক মাস রাজনৈতিক অচলাবস্থার পর শনিবার ফরাসি প্রধানমন্ত্রী...

হুয়াওয়ের ট্রিপল বেইজিংয়ে অ্যাপল আইফোন ভক্তদের কাছে জনপ্রিয় প্রমাণিত হচ্ছে

20শে সেপ্টেম্বর, 2024-এ আইফোন 16 লঞ্চের দিনে চীনের বেইজিং-এ একটি অ্যাপল ফ্ল্যাগশিপ...