Home খেলাধুলা Utah HC F Dylan Guenther 8-বছর, $57.1M এক্সটেনশনে স্বাক্ষর করেছেন
খেলাধুলা

Utah HC F Dylan Guenther 8-বছর, $57.1M এক্সটেনশনে স্বাক্ষর করেছেন

Share
Share

এনএইচএল: ক্যালগারি ফ্লেমস এ অ্যারিজোনা কোয়োটসএপ্রিল 14, 2024; ক্যালগারি, আলবার্টা, ক্যান; অ্যারিজোনা কোয়োটসের রাইট উইঙ্গার ডিলান গুয়েন্থার (11) স্কোটিয়াব্যাঙ্ক স্যাডলডোমে দ্বিতীয় সময়কালে ক্যালগারি ফ্লেমসের বিরুদ্ধে একটি গোল করার পর উদযাপন করছেন৷ বাধ্যতামূলক ক্রেডিট: ব্রেট হোমস-ইমাগন ইমেজ

উটাহ হকি ক্লাবের ফরোয়ার্ড ডিলান গুয়েন্থার একটি আট বছরের চুক্তির মেয়াদ বর্ধিত করেছেন যা 2025-26 মৌসুমের মাধ্যমে কার্যকর হবে।

দলটি শুক্রবার 21 বছর বয়সী গুয়েন্থারের জন্য বাড়ানোর ঘোষণা দিয়েছে, যিনি তার তিন বছরের, এন্ট্রি-লেভেল চুক্তির চূড়ান্ত মরসুমে প্রবেশ করছেন। আর্থিক শর্তাদি প্রকাশ করা হয়নি, তবে Spotrac 57.1 মিলিয়ন ডলারে চুক্তি করেছে।

উটাহ মহাব্যবস্থাপক বিল আর্মস্ট্রং বলেছেন, “বরফের উপর এবং বাইরে সব দিক থেকেই ডিলান অভিজাত।” “তিনি একজন তরুণ, অত্যন্ত দক্ষ ফরোয়ার্ড যার একটি জাম্প শট যা এনএইচএলের সেরাদের মধ্যে একটি হয়ে উঠছে। তিনি একজন প্রথম-শ্রেণীর ব্যক্তিও যার দুর্দান্ত হওয়ার দৃঢ় সংকল্প রয়েছে। আমরা ডিলানকে অপরিহার্য হিসাবে পাওয়ার জন্য উন্মুখ। বহু বছর ধরে এই সংস্থার খেলোয়াড়।”

গত মৌসুমে অ্যারিজোনা কোয়োটসের সাথে 45টি খেলায় গুয়েন্থার 35 পয়েন্ট (18 গোল, 17 সহায়তা) রেকর্ড করেছেন। কোয়োটস অফসিজনে সল্টলেক সিটিতে চলে যায়।

“এটি আমার এবং আমার পরিবারের জন্য একটি খুব আনন্দের দিন,” গুয়েন্থার বলেছেন। “এই সংস্থা সম্পর্কে সবকিছুই ট্র্যাকে রয়েছে, এবং আমি জানি আমাদের এখানে দীর্ঘ সময়ের জন্য কিছু বিশেষ জিনিস করার সুযোগ রয়েছে। উটাহ যেখানে আমি থাকতে চাই, এবং আমি আমার সতীর্থদের এবং সংস্থার জন্য প্রতিশ্রুতিবদ্ধ হতে পেরে গর্বিত দীর্ঘ পথ।” মেয়াদ।”

2021 NHL ড্রাফ্টে নবম সামগ্রিক বাছাইয়ের সাথে Coyotes দ্বারা নির্বাচিত হওয়ার পর থেকে গুয়েন্থারের 78টি ক্যারিয়ার গেমে 50 পয়েন্ট (24 গোল, 26 সহায়তা) রয়েছে।

উটাহ শিকাগো ব্ল্যাকহক্সের বিপক্ষে ৮ই অক্টোবর ঘরের মাঠে মৌসুম শুরু করবে।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

কয়েক মাস রাজনৈতিক অচলাবস্থার পর নতুন সরকার ঘোষণা করতে চলেছে ফ্রান্স

ফ্রান্স রবিবারের মধ্যে একটি নতুন সরকার চূড়ান্ত করবে বলে আশা করা হচ্ছে, রাষ্ট্রপতি ইমানুয়েল ম্যাক্রন এবং প্রধানমন্ত্রী মিশেল বার্নিয়ার একটি মন্ত্রিসভা রদবদল নিয়ে...

এটিপি সারাংশ: ফ্রান্সিসকো সেরুন্ডলো টিম ওয়ার্ল্ডের জন্য চমক

12 আগস্ট, 2024; সিনসিনাটি, OH, USA; সিনসিনাটি ওপেনের প্রথম দিনে কারেন খাচানভের বিপক্ষে ম্যাচ চলাকালীন আর্জেন্টিনার ফ্রান্সিসকো সেরুন্ডোলো একটি শট ফিরিয়ে দেন। বাধ্যতামূলক...

Related Articles

ডজার্স ওয়াকার বুয়েলার রকিজের বিরুদ্ধে পোস্ট সিজন অডিশন রাখেন

আগস্ট 28, 2024; লস এঞ্জেলেস, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; ডজার স্টেডিয়ামে বাল্টিমোর ওরিওলসের...

হোয়াইট সোক্সের বিরুদ্ধে খেলার আগে পুরোহিতরা হঠাৎ ক্লোজ-আপে কাঁপছে

20 সেপ্টেম্বর, 2024; সান দিয়েগো, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; সান ডিয়েগো প্যাড্রেস রিলিফ...

WTA সারাংশ: Beatriz Haddad Maia একই দিনে ২ বোনকে পরাজিত করেছে

4 সেপ্টেম্বর, 2024; ফ্লাশিং, NY, USA; ইউএসটিএ বিলি জিন কিং ন্যাশনাল টেনিস...

Steelers RT ট্রয় Fautanu (হাঁটু) রবিবার আউট, সম্ভবত দীর্ঘ

আগস্ট 9, 2024; পিটসবার্গ, পেনসিলভানিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; পিটসবার্গ স্টিলার্সের আক্রমণাত্মক ট্যাকেল ট্রয়...