Home বিনোদন দ্য ইয়াং অ্যান্ড দ্য রেস্টলেস কমিংস অ্যান্ড গয়িংস: ভ্যালারি পেটিফোর্ড কি একজন নতুন অ্যামি লুইস – নতুন পুলিশ প্রধান?
বিনোদন

দ্য ইয়াং অ্যান্ড দ্য রেস্টলেস কমিংস অ্যান্ড গয়িংস: ভ্যালারি পেটিফোর্ড কি একজন নতুন অ্যামি লুইস – নতুন পুলিশ প্রধান?

Share
Share

ইয়াং এবং দ্য রেস্টলেসের আগমন এবং গমন প্রকাশ করে ভ্যালারি পেটিফোর্ড পুনঃকাস্ট হিসাবে কাস্ট যোগদান অ্যামি লুইস. এটি অতীতের একটি সত্য বিস্ফোরণ। চরিত্রটি 1988 সাল থেকে চলে গেছে। এবং এখন তিনি একটি নতুন মুখ এবং ভূমিকায় একটি অবিশ্বাস্য অভিনেত্রী নিয়ে ফিরে এসেছেন।

আপনার যদি মনে না থাকে, অ্যামি লুইস ছিলেন 80-এর দশকের মাঝামাঝি জেনোয়া সিটির পুলিশ কমিশনার ফ্রাঙ্ক লুইসের মেয়ে, তিনি তার গোয়েন্দা সংস্থায় পল উইলিয়ামসের সেক্রেটারি হিসেবেও কাজ করেছিলেন এবং এমনকি নেট হেস্টিংসের বাবা নাথান হেস্টিংস মি.

এবং এখন এই মহান প্রত্যাবর্তন, জন্য Y&R স্পয়লার.

ইয়াং অ্যান্ড দ্য রেস্টলেস কমিংস অ্যান্ড গোয়িংস: অ্যামি লুইস 80 এর দশকের শেষের দিক থেকে ফিরে এসেছেন

ইয়াং অ্যান্ড দ্য রেস্টলেসের আগমন এবং গমন নিশ্চিত করে যে, কোথাও না থেকে, শোরনার জোশ গ্রিফিথ অ্যামি লুইসকে ফিরিয়ে আনেন। এটি কোথাও থেকে ভাল বলে মনে হচ্ছে, তবে CBS সাবানে তার এখনও অনেক বন্ধু রয়েছে।

ড্যানি রোমালোটি, তার বোন জিনা রোমা, ট্র্যাসি অ্যাবট এবং লরেন ফেনমোরের মতো বর্তমান Y&R চরিত্রগুলির সাথে অ্যামির ঘনিষ্ঠ সম্পর্ক ছিল। 1988 সালে, অ্যামি তার অসুস্থ বাবার যত্ন নেওয়ার জন্য শহর ছেড়ে চলে যান, যিনি স্ট্রোক এবং হার্ট অ্যাটাকের শিকার হন।

এখন, সে ফিরে আসছে, এবং আমরা আরও উত্তেজিত হতে পারি না। কারণ তারা অ্যামিকে জেনোয়া সিটিতে ফিরিয়ে আনার জন্য একজন অভিনেত্রীর রত্ন পেয়েছে। পূর্বে, স্টেফানি ই. উইলিয়ামসের ভূমিকা ছিল এবং এখন, আসুন তার সম্পর্কে কথা বলি তরুণ এবং অস্থির প্রতিস্থাপন

তরুণ এবং অস্থির আসা এবং যাওয়া - অ্যামি লুইস - ভ্যালারি পেটিফোর্ডতরুণ এবং অস্থির আসা এবং যাওয়া - অ্যামি লুইস - ভ্যালারি পেটিফোর্ড
তরুণ এবং অস্থির: ভ্যালারি পেটিফোর্ড অ্যামি লুইস চরিত্রে অভিনয় করেছেন

Y&R কাস্টিং নিউজ: ভ্যালারি পেটিফোর্ড পুনরায় লঞ্চের ভূমিকায় জয়ী হয়েছেন

Y&R এই সপ্তাহের কাস্টিং খবর নিশ্চিত করেছেন যে তিনি অ্যামি লুইসের চরিত্রে অভিনয় করার জন্য ভ্যালারি পেটিফোর্ডের সাথে একটি চুক্তিতে পৌঁছেছেন। এবং অভিনেত্রী সোপ অপেরার জগতে অপরিচিত নন। তিনি অন্য ওয়ার্ল্ড থেকে শুরু করেছিলেন, তারপর 90 এর দশকের শুরুতে ওয়ান লাইফ টু লাইভ-এ চলে যান।

দ্য ব্ল্যাকলিস্ট, দ্য রুকি, দ্য ইকুয়ালাইজার এবং এমনকি স্টার ওয়ারস ইউনিভার্সের ম্যান্ডালোরিয়ান সহ তার প্রাইমটাইম ক্রেডিটগুলির একটি স্ট্যাক রয়েছে। আমি ব্যক্তিগতভাবে চমৎকার AMC সিরিজ A Discovery of Witchs-এ ভালারিকে পছন্দ করতাম।

তিনি চিত্তাকর্ষক জাদুকরী এমিলি ম্যাথার্স অভিনয় করেছিলেন। আমাকে বিশ্বাস করুন, আপনি যদি এটি না দেখে থাকেন তবে আপনি মিস করছেন। ভ্যালারি পেটিফোর্ড সম্প্রতি BET-তে পারিবারিক ব্যবসায় অভিনয় করেছেন। এবং তিনি UPN-এ হাফ অ্যান্ড হাফ-এ কাজের জন্য প্রশংসা পেয়েছেন।

কি এমিকে তরুণ এবং অস্থির অবস্থায় ফিরিয়ে আনে?

তরুণ এবং অস্থির ভক্তরা সম্ভবত ভাবছেন যে এত বছর পরে অ্যামি লুইসকে জেনোয়া সিটিতে কী ফিরিয়ে আনে। অনেক বয়স-উপযুক্ত ভদ্রলোক না থাকায় প্রেমের আগ্রহ কম বলে মনে হয়। পরিবর্তে, আমি সন্দেহ করি এটি একটি পেশাদার গল্প হতে পারে।

চান্স চ্যান্সেলর অ্যাবট-চ্যান্সেলরের অবস্থান ছেড়ে পুলিশ বাহিনীতে ফিরে যাওয়ার সাথে সাথে পুলিশ প্রধানের জন্য একটি শূন্যপদ রয়েছে। তার বাবার পদাঙ্ক অনুসরণ করে, অ্যামি লুইসের চেয়ে এই ভূমিকাটি আর কে পূরণ করতে পারে?

এটি অনেক বাণিজ্যিক প্লট শেষ করার একটি দুর্দান্ত সুযোগ হতে পারে। উপরন্তু, শ্যারন নিউম্যান শীঘ্রই ফৌজদারি অভিযোগের মুখোমুখি হতে পারে কারণ সে উদ্ঘাটন করেছে। এবং ট্র্যাসি, লরেন এবং ড্যানির সাথে এখনও আশেপাশে, অ্যামির প্রচুর পুরানো বন্ধু রয়েছে যার সাথে ইয়াং এবং দ্য রেস্টলেস এর সাথে পুনরায় সংযোগ স্থাপন করা যায়৷

এবং আমরা তার প্রাক্তন ছেলেকে ভুলতে পারি না, নেট হেস্টিংসএখন জেনোয়া সিটিকে বাড়িতে ডাকে। Valarie Pettiford 29শে অক্টোবর Y&R-এ তার আত্মপ্রকাশ করে। এবং আমি, এক জন্য, সে টেবিলে কী নিয়ে আসে তা দেখার জন্য অপেক্ষা করতে পারি না। আপনি অতীত থেকে এই বিস্ফোরণ সম্পর্কে উত্তেজিত? অ্যামি লুইসের কথা মনে আছে?

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

সেলেনা গোমেজ বিদ্বেষীদেরকে ‘ফ*** বন্ধ’ করতে বলেছে প্রকাশ করার পরে যে তিনি সন্তান বহন করতে পারবেন না

ভিডিও সামগ্রী চালান সেলেনা গোমেজএটিকে কাঁচা এবং বাস্তব রাখছে, তার ব্যক্তিগত জীবন সম্পর্কে খোলার পরে বিদ্বেষীদের কাছে একটি বার্তা প্রদান করছে — সন্তান...

নাইকি প্রবীণ ইলিয়ট হিল কি “স্যুশ” বিপরীত করতে পারে?

নাইকির বর্তমান প্রধান নির্বাহী, জন ডোনাহো, একজন আইভি লীগ-শিক্ষিত প্রাক্তন প্রযুক্তি নির্বাহী এবং বেইন পরামর্শদাতা। যে লোকটি তার জায়গা নেবে, এলিয়ট হিল, একজন...

Related Articles

তারা এবং scars – আপনি বিচারক হতে

ডিডির গ্রেপ্তার করা সর্বকালের অনুগ্রহ থেকে সবচেয়ে বড় পতনগুলির মধ্যে একটি, এবং...

ব্রিটেন এবং জার্মানি ভিন্নভাবে ব্যর্থ হচ্ছে

বিনামূল্যে আপডেট সঙ্গে অবহিত থাকুন শুধু সাইন আপ করুন জীবন এবং শিল্পকলা...

রায়ান গার্সিয়া বলেছেন হ্যানির রসিকতা সত্ত্বেও ডিডি কেলেঙ্কারি ‘খুব গুরুতর বিষয়’

ভিডিও সামগ্রী চালান রায়ান গার্সিয়াএর আমি ট্রোলিং করছি ডেভিন হ্যানি সঙ্গে তার...

কেনেডি মিথ কখনই মারা যায় না – এটি কেবল অপরিচিত হয়

বিনামূল্যে আপডেট সঙ্গে অবহিত থাকুন শুধু সাইন আপ করুন জীবন এবং শিল্পকলা...