Home বিনোদন টোরি ব্র্যান্ডটি ‘ভাঙা এবং ভাঙা’, সংস্কার সম্মেলনে নাইজেল ফারাজ বলেছেন
বিনোদন

টোরি ব্র্যান্ডটি ‘ভাঙা এবং ভাঙা’, সংস্কার সম্মেলনে নাইজেল ফারাজ বলেছেন

Share
Share


বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন

ইউকে রিফর্ম পার্টির নেতা নাইজেল ফারাজ বলেছেন যে রক্ষণশীল ব্র্যান্ডটি “ভাঙা এবং ভেঙে গেছে” কারণ পার্টির নেতৃত্ব সবুজ রূপান্তর এবং “শূন্য নির্গমন” নীতিতে বিশ্বাসীদের আক্রমণ করে পরবর্তী সাধারণ নির্বাচনে লড়াই করার প্রতিশ্রুতি দিয়েছে।

বার্মিংহামের একটি সম্মেলন কেন্দ্রে জড়ো হওয়া 3,000 জনেরও বেশি লোককে সম্বোধন করে, ফারাজ ঘোষণা করেছিলেন: “এই সপ্তাহান্তে যখন সংস্কার যুক্তরাজ্যের বয়স হয়।”

মঞ্চের উপর একটি বিশাল ইউনিয়ন জ্যাক ঝুলিয়ে রেখে, ফারাজ শুক্রবার বিকেলে অডিটোরিয়ামে প্রবেশ করেন, মার্কিন প্রেসিডেন্ট পদপ্রার্থী ডোনাল্ড ট্রাম্পের শ্রোতাদের দিকে ইশারা করে, যাদের মধ্যে অনেকেই বেসবলের ক্যাপ পরেছিলেন “মেক ব্রিটেনকে আবার গ্রেট করুন “

ফারাজ এই সপ্তাহে ঘোষণা করেছেন যে তিনি শেষ হচ্ছেন রহস্যময় কর্পোরেট কাঠামো দলটি 2019 সালে তৈরি হওয়ার পর থেকে এবং তাই তাদের সংখ্যাগরিষ্ঠ অংশ ছেড়ে দেবে।

বিদ্যমান কোম্পানিটি বিলুপ্ত হয়ে যাবে এবং একটি নতুন “গ্যারান্টিড লিমিটেড কোম্পানি” তৈরি করা হবে। “আপনি, সদস্যরা, এই দলের মালিক হবেন, আমার নয়,” ফারাজ শুক্রবার উচ্ছ্বসিত করতালিতে বলেছিলেন।

এসেক্সের ক্ল্যাকটনের এমপিও লিবারেল ডেমোক্র্যাটদের উপর ভবিষ্যতের জন্য পার্টির কৌশল মডেল করার প্রতিশ্রুতি দিয়েছেন, স্থানীয় কর্মীদের একটি শক্তিশালী ভিত্তি তৈরি করবেন এবং নিরলসভাবে সেই আসনগুলিকে টার্গেট করবেন যেখানে পার্টি গত সাধারণ নির্বাচনে দ্বিতীয় হয়েছিল, পাশাপাশি তার পাঁচটি জয়।

নাইজেল ফারাজ ব্রিটেনের রিফর্ম ইউকে পার্টির জাতীয় সম্মেলনে বক্তব্য রাখছেন
ডেপুটি লিডার রিচার্ড টাইস বলেছেন যে তিনি আশা করছেন যে দলের সদস্য সংখ্যা আজ 80,000 থেকে আগামী বছর 150,000 হবে। © হলি অ্যাডামস/রয়টার্স

এর আগে, ডেপুটি লিডার রিচার্ড টিস ফিন্যান্সিয়াল টাইমসকে বলেছিলেন যে দলটি “চরম কাল্ট অফ নেট জিরো” এর বিরুদ্ধে পরবর্তী নির্বাচনে লড়াই করার পরিকল্পনা করেছে।

সম্মেলনের ফাঁকে তিনি বলেন, “আমাদের জন্য অভিবাসন যেভাবে একটি বড় যুদ্ধক্ষেত্র ছিল, আমি একইভাবে নেট শূন্য নির্গমন নিয়ে আগামী সাধারণ নির্বাচন করতে চাই।

“উভয় প্রধান দলই এটি নিয়ে সম্পূর্ণভাবে আচ্ছন্ন, তারা উভয়ই সম্পূর্ণ ভুল এবং এটি ইতিমধ্যে ইস্পাত, স্বয়ংচালিত এবং তেল পরিশোধন শিল্পে আমাদের চাকরি ধ্বংস করছে।”

Tice বলেন, পার্টি তার প্রচারে ফোকাস করবে যেখানে তারা শ্রমকে সবচেয়ে ঝুঁকিপূর্ণ হিসেবে দেখেছে, উত্তর পূর্ব, উপকূলীয় শহর এবং শিল্প মিডল্যান্ডে, যেখানে “প্রথাগত সামাজিকভাবে রক্ষণশীল শ্রমিক শ্রেণী (মানুষ) উচ্চ করের পরিবেশের কারণে সুবিধাবঞ্চিত হচ্ছে, প্রবৃদ্ধি ছাড়াই এবং উচ্চ শক্তি বিল”।

জুলাই মাসে দলটি 98টি আসনে দ্বিতীয় হয়েছিল, যার মধ্যে 89টি লেবার পার্টি জিতেছিল।

টাইস বলেন, সিনিয়র ব্যবসায়ীরা নিয়মিত তাকে বলতেন, “আল্লাহকে ধন্যবাদ আপনি (সবুজ নীতি সম্পর্কে) কথা বলছেন। ব্যক্তিগতভাবে, আমি আপনার সাথে আছি, প্রকাশ্যে আমাকে ভান করতে হবে যে আমি সবুজ ইস্পাত কিনতে চাই; আমি চাই না।”

রিকার্ডো টিস
রিচার্ড টাইস: ‘যতক্ষণ না একটি বড় মায়া কুলপা (রক্ষণশীলদের কাছ থেকে) না হয়, আমরা তাদের সাথে যুদ্ধে যাব’ © ক্রিস্টোফার ফারলং/গেটি ইমেজ

তার সম্মেলনের বক্তৃতার সময়, টাইস জ্বালানি সচিব এড মিলিব্যান্ডকে অর্থনীতির জন্য “ব্রিটেনের সবচেয়ে বিপজ্জনক ব্যক্তি” হিসাবে বর্ণনা করেছিলেন।

মিলিব্যান্ড 2030 সালের মধ্যে যুক্তরাজ্যের বিদ্যুৎ উৎপাদন থেকে নিট শূন্যে নির্গমনের লক্ষ্যমাত্রা পূরণের জন্য অফশোর বায়ুর ক্ষমতা চারগুণ, উপকূলবর্তী বায়ু এবং তিনগুণ সৌর শক্তি বৃদ্ধি করতে চায়।

প্রাক্তন কনজারভেটিভ সরকার যে লক্ষ্য নির্ধারণ করেছিল তার চেয়ে পাঁচ বছর দ্রুত।

রিফর্ম ইউকে এই দৃষ্টিভঙ্গিতে ব্যাঙ্ক করছে যে পুনর্নবীকরণযোগ্যগুলিতে সরকারী বিনিয়োগ আগামী বছরগুলিতে শক্তির দাম বাড়িয়ে তুলবে, এমন একটি বিষয় যা এটি পরবর্তী নির্বাচনের আগে মূলধন করতে সক্ষম হবে।

Tice বলেছেন যে তিনি দলের সদস্য সংখ্যা বর্তমান 80,000 থেকে আগামী বছর 150,000-এ উন্নীত হবে বলে আশা করছেন, মে মাসে স্থানীয় নির্বাচন থেকে প্রত্যাশিত বুস্টের ফলে, যেখানে পার্টি লিংকনশায়ারের নতুন টাউন হলের দিকে নজর রাখছে।

টাইস বলেছিলেন যে তিনি এখনও সমানুপাতিক প্রতিনিধিত্বমূলক নির্বাচনী ব্যবস্থায় যাওয়ার শক্তিশালী সমর্থক।

তিনি দাবি করেছিলেন যে RP জুলাই মাসে লেবার পার্টির ভূমিধস বিজয় রোধ করত এবং এর পরিবর্তে একটি কোয়ালিশন সরকারকে নেতৃত্ব দিত যা “অনেক বেশি স্থিতিশীল” ছিল। তিনি দাবি করেছেন যে রাজনৈতিকভাবে “গত 15 বছরের মধ্যে সবচেয়ে স্থিতিশীল সময়” ছিল 2010 থেকে 2015 সাল পর্যন্ত টোরি-লিব ডেম জোট।

ভবিষ্যতে তিনি কনজারভেটিভদের সাথে জোটে যাবেন কিনা তা জানতে অস্বীকার করেন টিস।

“যতক্ষণ না একটি বড় মায়া কলপা না হয়, আমরা তাদের সাথে যুদ্ধে যাব,” তিনি বলেছিলেন।

সাংসদ এবং রিফর্ম ইউকে-এর সেলিব্রিটি সমর্থকদের বক্তৃতাগুলি অভিবাসী এবং ট্রান্স লোকদের সম্পর্কে ডানপন্থী ক্লিচেগুলিকে প্রবলভাবে আকৃষ্ট করেছিল, যুক্তি দিয়ে যে ব্রিটিশ সংস্কৃতি এবং পরিচয় “মুছে ফেলা” হচ্ছে।

অ্যাশফিল্ডের তার এমপি লি অ্যান্ডারসন আবারও লন্ডনের মেয়র সাদিক খানকে লক্ষ্য করেছেন। এই বছরের শুরুতে মন্তব্য করেছেন যে শ্রম রাজনীতিবিদ “আমাদের মূলধন তার সঙ্গীদের দিয়েছিলেন” তাকে তার রক্ষণশীল কমান্ড হারাতে পরিচালিত করেছিল দল পরিবর্তন করার আগে।

কনফারেন্সে অ্যান্ডারসন বলেছিলেন, “আমি সেই লোকের কাছে কখনই ক্ষমা চাইব না।”



Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

মারাত্মক ডেট্রয়েট লায়ন্স টেলগেট শুটিং ভিডিওতে ধারণ করা হয়েছে

ভিডিও কন্টেন্ট প্লে করুন TMZSports.com রবিবার বিকেলে ডেট্রয়েট লায়ন্স পার্টিতে গুলি চালানোর ফলে দু’জনের প্রাণহানির ঘটনা ভিডিওতে ধারণ করা হয়েছে… এবং, লক্ষ্য করুনফুটেজ...

ইসরাইল বৈরুতে হামলায় অভিজাত হিজবুল্লাহ কমান্ডারদের হত্যা করেছে, আইডিএফ বলেছে

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন। ইসরায়েল শুক্রবার বলেছে যে তারা বৈরুতের...

Related Articles

পুরুষ ছাড়া পাওয়ার লাঞ্চের গল্প

আমার প্রথম বস ছিলেন বিশ্বের অন্যতম সেরা লাঞ্চ মহিলা। 1990-এর দশকে ফিল্ম,...

জাল 911 কলের পরে FaZe গোষ্ঠীর বাড়ি ভবিষ্যতের আক্রমণ থেকে সুরক্ষিত

ফেজে ক্ল্যানকে পুলিশ তাদের সাবথনকে আবার বাধা দেওয়ার বিষয়ে চিন্তা করতে হবে...

মহিলা ক্যামেরায় পোর্শে চুরি করে এবং নির্লজ্জভাবে তার ড্রাইভওয়েতে মালিকের উপর ছুটে যায়

ভিডিও সামগ্রী চালান পিল আঞ্চলিক পুলিশ একজন মহিলা যিনি টরন্টোতে বিক্রির জন্য...

জেনারেল হাসপাতাল: পোর্টিয়া কি নোংরা খেলেছে? কে হিদারের রক্ত ​​পরীক্ষায় কারচুপি করেছিল?

জেনারেল হাসপাতাল স্পয়লার টিপ পোর্টিয়া রবিনসন যে কারণ হতে পারে হিদার ওয়েবাররক্ত...