Home বিনোদন জেনারেল হাসপাতাল: পোর্টিয়া কি নোংরা খেলেছে? কে হিদারের রক্ত ​​পরীক্ষায় কারচুপি করেছিল?
বিনোদন

জেনারেল হাসপাতাল: পোর্টিয়া কি নোংরা খেলেছে? কে হিদারের রক্ত ​​পরীক্ষায় কারচুপি করেছিল?

Share
Share

জেনারেল হাসপাতাল স্পয়লার টিপ পোর্টিয়া রবিনসন যে কারণ হতে পারে হিদার ওয়েবাররক্ত পরীক্ষা ভুল ফিরে এসেছে – অথবা খেলার অন্য কারণ হতে পারে। ল্যাবে ইঁদুর আছে, কিন্তু নোংরা কাজটা কে করল?

এলিজাবেথ ওয়েবারের সামান্য সাহায্য নিয়ে রিক ল্যান্সিং মামলায় রয়েছেন। তাই পোর্টিয়া (বা অন্য কেউ) এই স্টান্টের কারণে তাদের চাকরি হারাতে পারে। ডাঃ টেরি র্যান্ডলফ জিএইচ-এ একটি কলঙ্কজনক রিহায়ার করার পরে সতর্কতা লক্ষণগুলি ভুল ব্যক্তির দিকে নির্দেশ করতে পারে।

জেনারেল হাসপাতাল স্পয়লার: পোর্টিয়া রবিনসন দোষী দেখাচ্ছে

জেনারেল হাসপাতাল স্পয়লার মনে রাখবেন যে ড্রু কোয়ার্টারমেইনের প্রচারণা অনুষ্ঠানের সময়, কার্টিস অ্যাশফোর্ড ফোনে তার স্ত্রী পোর্টিয়া (ব্রুক কের) এর কথা শুনেছিলেন। তিনি হিদার ওয়েবারের (অ্যালি মিলস) রক্ত ​​পরীক্ষা পরীক্ষা করার জন্য ল্যাবে কল করেছিলেন।

কার্টিস যখন এটি সম্পর্কে জিজ্ঞাসা করেছিল, পোর্টিয়া তাকে বলেছিল যে হিদার পেন্টনভিলের বাইরে এবং রক্তের ড্রয়ের জন্য জিএইচ-এ ছিল। এটি তার মামলা যা স্কট ব্যাল্ডউইন (কিন শ্রাইনার) মোকাবেলা করছিলেন। আমরা GH-এ পোর্টিয়াকে বিচলিত দেখেছি যখন সে জানতে পেরেছিল যে হিদার তার পাশে একটি নতুন হাঙ্গর রয়েছে।

রিক ল্যান্সিং (রিক হার্স্ট) হিদারের আইনজীবী হিসাবে স্কটিকে প্রতিস্থাপন করেছেন এবং তিনি নির্মম। পোর্টিয়া জোর দিয়েছিল যে সে হিদারের রক্ত ​​নিতে পারে। তারপর, যখন তিনি নার্সদের স্টেশনে ফিরে আসেন, তখন তিনি রক্তের সেই শিশিটির দিকে তাকালেন।

আমি তখন সন্দেহ করেছিলাম যে পোর্টিয়া পরীক্ষায় বিশৃঙ্খলা করেছে, কিন্তু এখন আমি ভাবছি যে এটি একটি লাল হেরিং ছিল কিনা। জেনারেল হাসপাতাল. সপ্তাহের পুনরাবৃত্তি করে, রিক হিদারকে কিছু খারাপ খবর বলেছিল। তার মামলাটি জলে মারা গেছে – দেওয়ানী এবং ফৌজদারি দোষী সাব্যস্ত হওয়ার আপিল উভয়ই।

জেনারেল হাসপাতাল স্পয়লার: পোর্টিয়া রবিনসন (ব্রুক কের) - হিদার ওয়েবার (অ্যালি মিলস)জেনারেল হাসপাতাল স্পয়লার: পোর্টিয়া রবিনসন (ব্রুক কের) - হিদার ওয়েবার (অ্যালি মিলস)
জেনারেল হাসপাতালের পোর্টিয়া রবিনসন এবং হিদার ওয়েবার

জিএইচ স্পয়লার: হিদার ওয়েবারের নড়বড়ে পরীক্ষার ফলাফল ধাঁধা রিক

গত সপ্তাহের জিএইচ স্পয়লাররা নিশ্চিত করেছে যে রিক হিথারকে বলেছিলেন যে রক্ত ​​পরীক্ষায় দেখায় যে অস্ত্রোপচারের পরে তার কোবাল্টের মাত্রা পরিবর্তিত হয়নি। তাদের এগিয়ে যাওয়ার জন্য কোবাল্টের নিম্ন স্তর দেখতে হবে। তিনি বলেছেন যে তার হিপ ইমপ্লান্ট তাকে সেই লোকদের হত্যা করতে বাধ্য করেনি। এটা শুধু তার খারাপ হচ্ছে.

কিন্তু তিনি জেনারেল হাসপাতালের কথা মনোযোগ দিয়ে শুনেছিলেন কারণ হিদার ওয়েবার জোর দিয়েছিলেন যে এটি সত্য হতে পারে না। সে এখন সম্পূর্ণ ভিন্ন অনুভব করছে। সে দুঃখিত এবং কেন সে সেই হুক খুন করেছে তা বুঝতে পারে না। হিদার খুব আন্তরিক মনে হচ্ছে।

রিকের জন্য টার্নিং পয়েন্ট ছিল যখন হিদার তাকে তার প্রথম নাতি-নাতনির সাম্প্রতিক ক্ষতির জন্য প্রকৃত সমবেদনা জানিয়েছিল। মলি ল্যান্সিং (হ্যালি পুলোস) এবং টিজে অ্যাশফোর্ড (তাজহ বেলো) যে শিশুটিকে হারিয়েছিলেন তা ছিল তার পরিবার।

হেথার হয়তো সেই কয়েকজন লোকের মধ্যে একজন যারা তার নাতনিকে হারানোর জন্য তার প্রতি সহানুভূতি প্রকাশ করেছিলেন। এটিই তাকে আরও গভীর খনন করতে এবং এলিজাবেথ ওয়েবারের (রেবেকা হার্বস্ট) সাথে কথা বলার জন্য জেনারেল হাসপাতালে ফিরে যেতে পরিচালিত করেছিল।

রিক হিদারের জন্য তার দুই সেট পরীক্ষার ফলাফল দেখিয়েছে। জিএইচ থেকে একজন পরীক্ষাগার দেখিয়েছে যে হিদারের কোবাল্টের মাত্রা পরিবর্তন হয়নি। অন্যটি, একটি স্বাধীন পরীক্ষাগার থেকে, একটি সম্পূর্ণ ভিন্ন ফলাফল দেখিয়েছে। লিজ অবিলম্বে বুঝতে পেরেছিল যে কিছু ভুল ছিল, রিকের সন্দেহ নিশ্চিত করে।

জেনারেল হাসপাতাল: পোর্টিয়া খারাপ দেখাচ্ছে – কিন্তু ব্র্যাড কুপার কি দোষী?

জেনারেল হাসপাতালের এই চেইনটি দেখায়। পোর্টিয়া রক্ত ​​নিয়েছিল এবং ল্যাব পরীক্ষা চালায়। স্বাধীন পরীক্ষাগার বা পেন্টনভিলের হিদার থেকে রক্তের নমুনা নিয়েছিলেন। অথবা পোর্টিয়া একটি নমুনা নিয়েছে এবং স্বাধীন ল্যাব থেকে কেউ অন্যটি নিয়েছে।

দুটি ল্যাব থেকে এই তীব্রভাবে ভিন্ন ফলাফল পরিকল্পনা লাইনচ্যুত. কিন্তু এটা কি পোর্টিয়া রবিনসনের পরিকল্পনা ছিল? নাকি এটা অন্য কারো ছিল? নাকি হিদার ওয়েবারকে জিএইচ-এ কারাগারে রাখার ষড়যন্ত্র ছিল?

এক মাস আগে, ব্র্যাড কুপার (প্যারি শেন) জিএইচ-এ ফিরে আসেন, সহ-প্রধান স্টাফ টেরি র্যান্ডলফ (ক্যাসান্ড্রা জেমস) তার ল্যাব টেকনিশিয়ানের চাকরি ফিরে পাওয়ার জন্য জিজ্ঞাসা করেন। তারা তাদের খারাপ কাজগুলো দেখেছে, এবং টেরি বলেছে যে সে এটা নিয়ে ভাববে।

তাই এই সপ্তাহের জেনারেল হাসপাতালের স্পয়লারের 23 তারিখ সোমবারের প্রোমোতে, ব্র্যাডকে পুনরায় নিয়োগের বিষয়ে পোর্টিয়া টেরির মুখোমুখি হওয়ার একটি দৃশ্য রয়েছে। সুতরাং এটি আকর্ষণীয় কারণ এর অর্থ হতে পারে যে পোর্টিয়া রবিনসন টেস্ট ফিটার নন।

এটা ব্র্যাড হতে পারে. এবং এটি করার জন্য তার একটি ভাল কারণ থাকবে। হিদার ওয়েবার তার সেরা বন্ধু ব্রিট ওয়েস্টবোর্নকে (কেলি থিয়েবউড) হত্যা করেছে। তিনি হুক কিলারের শেষ শিকারদের একজন ছিলেন। ব্র্যাড হিদারকে মুক্ত করতে চায় এমন কোন উপায় নেই। এটা এড়াতে তিনি হয়তো চাকরিও চেয়েছিলেন।

এখন পর্যন্ত, পোর্টিয়া রবিনসনকে দোষী মনে হচ্ছে যেহেতু সে টস করেছে। এবং তিনি হিদারের অভিপ্রেত শিকারদের একজনের মা – ত্রিনা রবিনসন (তাবিয়ানা আলী)। একা এই সত্য মানে পোর্টিয়া কখনোই হিদারের সাথে একা থাকা উচিত ছিল না।

পোর্টিয়া আতঙ্কিত যে হিদার এখনও ত্রিনার জন্য একটি বিপদ এবং আবার তার পিছনে যাওয়ার জন্য কারাগার থেকে বেরিয়ে আসে। শেষ পর্যন্ত, রিককে তার ক্লায়েন্টের জন্য সবচেয়ে ভালো কাজটি করতে হবে। এটি প্রকাশ করছে যে GH-এ কেউ তাদের সততার সাথে আপস করেছে এবং পরীক্ষায় বিশৃঙ্খলা করেছে। কিন্তু এটা কি ব্র্যাড নাকি পোর্টিয়া রবিনসন?

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

মারাত্মক ডেট্রয়েট লায়ন্স টেলগেট শুটিং ভিডিওতে ধারণ করা হয়েছে

ভিডিও কন্টেন্ট প্লে করুন TMZSports.com রবিবার বিকেলে ডেট্রয়েট লায়ন্স পার্টিতে গুলি চালানোর ফলে দু’জনের প্রাণহানির ঘটনা ভিডিওতে ধারণ করা হয়েছে… এবং, লক্ষ্য করুনফুটেজ...

ইসরাইল বৈরুতে হামলায় অভিজাত হিজবুল্লাহ কমান্ডারদের হত্যা করেছে, আইডিএফ বলেছে

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন। ইসরায়েল শুক্রবার বলেছে যে তারা বৈরুতের...

Related Articles

পুরুষ ছাড়া পাওয়ার লাঞ্চের গল্প

আমার প্রথম বস ছিলেন বিশ্বের অন্যতম সেরা লাঞ্চ মহিলা। 1990-এর দশকে ফিল্ম,...

জাল 911 কলের পরে FaZe গোষ্ঠীর বাড়ি ভবিষ্যতের আক্রমণ থেকে সুরক্ষিত

ফেজে ক্ল্যানকে পুলিশ তাদের সাবথনকে আবার বাধা দেওয়ার বিষয়ে চিন্তা করতে হবে...

মহিলা ক্যামেরায় পোর্শে চুরি করে এবং নির্লজ্জভাবে তার ড্রাইভওয়েতে মালিকের উপর ছুটে যায়

ভিডিও সামগ্রী চালান পিল আঞ্চলিক পুলিশ একজন মহিলা যিনি টরন্টোতে বিক্রির জন্য...

টোরি ব্র্যান্ডটি ‘ভাঙা এবং ভাঙা’, সংস্কার সম্মেলনে নাইজেল ফারাজ বলেছেন

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...