Home বিনোদন সিক্রেট সার্ভিস বলছে, ডোনাল্ড ট্রাম্পকে হত্যার চেষ্টার পর যুক্তরাষ্ট্র আরও বড় হুমকির মুখে পড়েছে
বিনোদন

সিক্রেট সার্ভিস বলছে, ডোনাল্ড ট্রাম্পকে হত্যার চেষ্টার পর যুক্তরাষ্ট্র আরও বড় হুমকির মুখে পড়েছে

Share
Share


বিনামূল্যের জন্য মার্কিন নির্বাচন কাউন্টডাউন নিউজলেটার আনলক করুন

মার্কিন সিক্রেট সার্ভিস শুক্রবার বলেছে যে দেশটি একটি “হাইপারডাইনামিক হুমকির পরিবেশে” ছিল কারণ এটি সাম্প্রতিক মাসগুলিতে ডোনাল্ড ট্রাম্পের উপর দুটি আপাত হত্যার প্রচেষ্টার প্রথম সময় “আত্মতৃপ্তি” স্বীকার করেছে।

এজেন্সি, রাষ্ট্রপতি প্রার্থীদের সুরক্ষার জন্য অভিযুক্ত, পেনসিলভানিয়ার বাটলারে জুলাইয়ের সমাবেশে ট্রাম্পের নিরাপত্তা পরিচালনার উপায়ে ভুল যোগাযোগ চিহ্নিত করেছে, যেখানে একজন বন্দুকধারী রিপাবলিকান প্রার্থীকে গুলি করে এবং একজন দর্শককে হত্যা করেছিল।

এজেন্টরা একটি আপাত বাধা দেওয়ার পরে এই সপ্তাহে সিক্রেট সার্ভিসের উপর স্ক্রুটিনি তীব্রতর হয়েছে দ্বিতীয় হত্যা প্রচেষ্টা রবিবার ফ্লোরিডায়।

“আজকের হাইপারডাইনামিক হুমকির পরিবেশে, সিক্রেট সার্ভিসের লক্ষ্য স্পষ্ট: আমরা ব্যর্থ হওয়ার সামর্থ্য রাখতে পারি না,” বলেছেন সিক্রেট সার্ভিসের ভারপ্রাপ্ত পরিচালক রোনাল্ড রো। “হুমকি শীঘ্রই বাষ্পীভূত হবে না।”

রোয়ে বলেছেন যে পেনসিলভানিয়ায় গুলি চালানোর পর থেকে রাষ্ট্রপতি প্রার্থীরা মার্কিন প্রেসিডেন্ট জো বিডেনের মতো সিক্রেট সার্ভিস সুরক্ষা পেয়েছেন।

আপাত দ্বিতীয় হত্যার চেষ্টা ট্রাম্প এই সপ্তাহে “প্রদর্শন করে যে হুমকির পরিবেশ যেখানে সিক্রেট সার্ভিস কাজ করে তা অসাধারণ এবং ক্রমাগত হুমকির মধ্যে রয়েছে এবং আমরা 13 ই জুলাই থেকে এই ক্রমবর্ধমান গতিশীল এবং তীব্র হুমকির পরিবেশে রয়েছি,” বাটলার সমাবেশের তারিখ, রো যোগ করেছেন।

ট্রাম্পের কানে আঘাত লেগেছে পশ্চিম পেনসিলভেনিয়ায় আউটডোর ইভেন্টে সমর্থকদের সাথে কথা বলার সময় বন্দুকের দ্বারা। গুলি চালানোর পরপরই প্রাক্তন রাষ্ট্রপতিকে এজেন্টরা মঞ্চ থেকে তাড়িয়ে দেয়।

রোয়ে স্বীকার করেছেন যে ঘটনাস্থলে আইন প্রয়োগকারী কর্মকর্তাদের মধ্যে “যোগাযোগের ঘাটতি” ছিল।

এজেন্সির অগ্রিম দলের কিছু সদস্যের মধ্যে “আত্মতৃপ্তি ছিল” যা “নিরাপত্তা প্রোটোকল লঙ্ঘনের দিকে পরিচালিত করেছিল,” তিনি বলেছিলেন, তিনি একটি অভ্যন্তরীণ পর্যালোচনার ফলাফল প্রকাশ করেছিলেন। এর মধ্যে “আমাদের স্থানীয় আইন প্রয়োগকারী অংশীদারদের স্পষ্ট নির্দেশনা বা নির্দেশনা” না দেওয়া অন্তর্ভুক্ত ছিল৷ এজেন্সি স্থানীয় পুলিশের উপর নির্ভর করে নিরাপত্তা জোরদার করতে সাহায্য করে যখন এটি ভ্রমণের নিরাপত্তা দেয়।

রোয়ে বলেছেন যে এজেন্সির রেডিও নেটওয়ার্কের পরিবর্তে মোবাইল ডিভাইসে গুরুত্বপূর্ণ তথ্য ভাগ করে নেওয়ার উপর একটি “অত্যধিক নির্ভরশীলতা” এর ফলে “সিলোড তথ্য” হয়েছে।

ভারপ্রাপ্ত পরিচালকের মন্তব্য ট্রাম্পের আপাত টার্গেট হওয়ার কয়েকদিন পরেই এলো আরেক অভিযুক্ত খুনি যখন প্রাক্তন রাষ্ট্রপতি 15 সেপ্টেম্বর ওয়েস্ট পাম বিচে তার নিজের ক্লাবে গলফ খেলেছিলেন।

সিক্রেট সার্ভিস এজেন্টরা অভিযুক্ত শ্যুটারের রাইফেলটি দেখেছে, রায়ান ওয়েসলি রাউথগুলি করার আগেই সে গুলি চালায়। রাউথ গল্ফ কোর্সের সীমানা ঘেঁষে ঝোপ থেকে পালিয়ে যায় কিন্তু এর পরেই তাকে একটি হাইওয়েতে আটক করা হয়। এফবিআই-এর নেতৃত্বে তদন্ত চলছে।

সিক্রেট সার্ভিস তাদের সুরক্ষার জন্য সুরক্ষা বাড়িয়েছে, কিন্তু রোয়ে এজেন্সির জন্য আরও সংস্থান, কর্মীদের সহ, পরিষেবাটিকে “প্রস্তুতির অবস্থার প্রতিক্রিয়ার অবস্থা” থেকে সরিয়ে নেওয়ার আহ্বান জানিয়েছে।

বিডেন সিক্রেট সার্ভিসে আরও তহবিল বরাদ্দ করার জন্য কংগ্রেসের প্রতি তার সমর্থনের ইঙ্গিত দিয়েছেন।



Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

হিজবুল্লাহর পেজার উড়িয়ে দেওয়ার অপারেশন কী ছিল তা ইজরায়েলের গুপ্তচর সংস্থাগুলি সম্পর্কে আমাদের বলে

লেবাননে ইরান-সমর্থিত শিয়া হিজবুল্লাহ গোষ্ঠীর সদস্যদের অন্তর্গত বলে বিশ্বাস করা পেজার এবং ওয়াকি-টকির ব্যাপক বিস্ফোরণের জন্য ইসরায়েলের গোয়েন্দা সংস্থাগুলিকে ব্যাপকভাবে দায়ী করা হয়েছে।...

অ্যারন রজার্স 2024 মরসুমের পরে অবসর নেবেন বলে আশা করা হচ্ছে

অ্যারন রজার্স এখনও এটি আছে. 40 বছর বয়সী বৃহস্পতিবার রাতে ঘড়ির কাঁটা ঘুরে ফিরে জিতেছেন নিউ ইংল্যান্ড প্যাট্রিয়টস ডিফেন্স নিউইয়র্ক জেটসকে 24-3 জয়ে...

Related Articles

টোরি ব্র্যান্ডটি ‘ভাঙা এবং ভাঙা’, সংস্কার সম্মেলনে নাইজেল ফারাজ বলেছেন

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...

জেনারেল হাসপাতাল: পোর্টিয়া কি নোংরা খেলেছে? কে হিদারের রক্ত ​​পরীক্ষায় কারচুপি করেছিল?

জেনারেল হাসপাতাল স্পয়লার টিপ পোর্টিয়া রবিনসন যে কারণ হতে পারে হিদার ওয়েবাররক্ত...

“কোয়াভো হুঞ্চো” অ্যালবামের “বাবল গাম” গানের জন্য কোয়াভোর বিরুদ্ধে মামলা করা হয়েছে

কোয়াভো লুইসিয়ানার একজন র‌্যাপারের কাছ থেকে তার 2018 সালের শালীন হিট “বাবল...

ডেভিড ল্যামি সাবস্ট্যাক ব্লগ পোস্টে কূটনৈতিক ত্রুটির জন্য অভিযুক্ত

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...