Home খেলাধুলা লিওনেল মেসি, ইন্টার মিয়ামি পরিদর্শন এনওয়াইসিএফসি-তে
খেলাধুলা

লিওনেল মেসি, ইন্টার মিয়ামি পরিদর্শন এনওয়াইসিএফসি-তে

Share
Share

এমএলএস: ইন্টার মিয়ামি সিএফ x আটলান্টা ইউনাইটেড এফসিসেপ্টেম্বর 18, 2024; আটলান্টা, জর্জিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; ইন্টার মিয়ামি সিএফ স্ট্রাইকার লিওনেল মেসি (10) মার্সিডিজ-বেঞ্জ স্টেডিয়ামে দ্বিতীয়ার্ধে আটলান্টা ইউনাইটেড মিডফিল্ডার সাবা লোবজানিডজে (9) এর বিরুদ্ধে বল নিয়ন্ত্রণ করছেন। বাধ্যতামূলক ক্রেডিট: ব্রেট ডেভিস-ইমাগন ইমেজ

সুপারস্টার লিওনেল মেসি এবং ইন্টার মিয়ামি এফসি শনিবার বিকেলে ইয়াঙ্কি স্টেডিয়ামে নিউ ইয়র্ক সিটি এফসি পরিদর্শন করার সময় সমর্থকদের শিল্ডের জন্য দলের অনুসন্ধান চালিয়ে যাবে।

ইনজুরি কাটিয়ে মাঠে ফেরার দ্বিতীয় ম্যাচে মেসির প্রথম ম্যাচের মতো ফলপ্রসূ হয়নি। আট বারের ব্যালন ডি’অর বিজয়ী গত শনিবার ফিলাডেলফিয়া ইউনিয়নের বিরুদ্ধে মিয়ামির ৩-১ ব্যবধানে জয়ে দুই-গোল, এক-অ্যাসিস্ট পারফরম্যান্স অনুসরণ করেন, আটলান্টা ইউনাইটেডের বিপক্ষে 2-2 ড্র 2-এ তার দল দেরিতে সমতা আনতে দেখে বুধবার

বুধবার বিকল্প হিসেবে মাঠে নেমেছিলেন মেসি (১৪ গোল, ১৪টি অ্যাসিস্ট) এবং লুইস সুয়ারেজ (১৭ গোল, ছয়টি অ্যাসিস্ট)। 30 মার্চ NYCFC এর বিপক্ষে 1-1 ড্রতে সুয়ারেজ তার দলের একমাত্র গোলটি করেছিলেন।

আটলান্টার বিপক্ষে প্রথমার্ধে মৌসুমের প্রথম গোলটি করেন ডেভিড রুইজ। লিও ক্যাম্পানা হেরনসের হয়ে দ্বিতীয় প্রতিযোগিতায় ক্যারিয়ারের সেরা 30তম গোলটি যোগ করেছেন (19-4-6, 63 পয়েন্ট), যারা সর্বাধিক পয়েন্টের দৌড়ে এফসি সিনসিনাটি এবং লস অ্যাঞ্জেলেস গ্যালাক্সির থেকে আট পয়েন্ট এগিয়ে রয়েছে। এমএলএস-এ।

মায়ামি কোচ জেরার্ডো “টাটা” মার্টিনো এবং মিডফিল্ডার সার্জিও বুসকেটসকে হলুদ কার্ডের কারণে সেই ম্যাচের জন্য বরখাস্ত করা হয়েছিল।

“আমি মনে করি তরুণ খেলোয়াড়রা ভালো কাজ করেছে,” হারনসের সহকারী কোচ জাভিয়ের মোরালেস বলেছেন, মিয়ামি হেরাল্ডের মতে। “এটা সহজ নয়, বেশি না খেলার পর, একদিন থেকে পরের দিন মাঠে নামানো।”

NYCFC (11-11-7, 40 পয়েন্ট) বুধবার ইউনিয়নের কাছে 5-1 হারের পর তার জয়হীন ধারাটি আটটি গেমে (0-3-5) প্রসারিত হয়েছে।

NYCFC কোচ নিক কুশিং বলেছেন, “যেমন আমি আগে বলেছি, যদি আমরা আউটস্কোর বা দলের বিপক্ষে আউটপ্লে হয়ে থাকি, তাহলে আমি এখানে বসে বলব, ‘আমি পোস্ট সিজন নিয়ে চিন্তিত’,” বলেছেন NYCFC কোচ নিক কুশিং। “তবে, আমি এই মরসুমে যথেষ্ট এবং এই গেমগুলির মধ্যে যথেষ্ট দেখেছি যা আমাকে সম্পূর্ণ আত্মবিশ্বাস দেয় যে আমরা আবার জিতব এবং ফুটবল গেম জিততে থাকব।”

NYCFC-এর একমাত্র গোলটি করেন আলোনসো মার্টিনেজ। মায়ামির বিপক্ষে এনওয়াইসিএফসি-এর আগের ম্যাচেও তিনি গোল করেছিলেন।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

হিজবুল্লাহর পেজার উড়িয়ে দেওয়ার অপারেশন কী ছিল তা ইজরায়েলের গুপ্তচর সংস্থাগুলি সম্পর্কে আমাদের বলে

লেবাননে ইরান-সমর্থিত শিয়া হিজবুল্লাহ গোষ্ঠীর সদস্যদের অন্তর্গত বলে বিশ্বাস করা পেজার এবং ওয়াকি-টকির ব্যাপক বিস্ফোরণের জন্য ইসরায়েলের গোয়েন্দা সংস্থাগুলিকে ব্যাপকভাবে দায়ী করা হয়েছে।...

অ্যারন রজার্স 2024 মরসুমের পরে অবসর নেবেন বলে আশা করা হচ্ছে

অ্যারন রজার্স এখনও এটি আছে. 40 বছর বয়সী বৃহস্পতিবার রাতে ঘড়ির কাঁটা ঘুরে ফিরে জিতেছেন নিউ ইংল্যান্ড প্যাট্রিয়টস ডিফেন্স নিউইয়র্ক জেটসকে 24-3 জয়ে...

Related Articles

রিপোর্ট: Ravens’ RB জাস্টিস হিল 2-বছরের এক্সটেনশনে সম্মত

সেপ্টেম্বর 5, 2024; কানসাস সিটি, মিসৌরি, মার্কিন যুক্তরাষ্ট্র; অ্যারোহেড স্টেডিয়ামে জিইএইচএ ফিল্ডে...

নেট সাইন ইন জি কিলিয়ান হেইস, এফ টাইরেস মার্টিন

জানুয়ারী 20, 2024; ডেট্রয়েট, মিশিগান, মার্কিন যুক্তরাষ্ট্র; লিটল সিজারস এরেনায় প্রথমার্ধে মিলওয়াকি...

Braves আহত তালিকা থেকে 2B Ozzie Albies পুনঃস্থাপন

জুলাই 21, 2024; কাম্বারল্যান্ড, জর্জিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; আটলান্টা ব্রেভসের দ্বিতীয় বেসম্যান ওজি...

Ravens RB জাস্টিস হিল 2-বছরের এক্সটেনশন স্বাক্ষর করেছে

সেপ্টেম্বর 5, 2024; কানসাস সিটি, মিসৌরি, মার্কিন যুক্তরাষ্ট্র; অ্যারোহেড স্টেডিয়ামে জিইএইচএ ফিল্ডে...