Home বিনোদন বোন স্ত্রী: ক্রিস্টিনের চমকপ্রদ মামলা – কোডি সত্যিকারের আইনী পিতা নয়
বিনোদন

বোন স্ত্রী: ক্রিস্টিনের চমকপ্রদ মামলা – কোডি সত্যিকারের আইনী পিতা নয়

Share
Share

বোন স্ত্রী তারকা ক্রিস্টিনা ব্রাউন বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিয়েছে কোড ব্রাউন জন্য পিতৃত্ব এবং পূর্ববর্তী ভাতার উপর সত্যিই বাদামী. তবে এটি কেবল আইসবার্গের অগ্রভাগ নয়। TLC শো-এর 19 সিজন শুরু হওয়ার সাথে সাথে মনে হচ্ছে নাটকটি রিয়েল টাইমে বিস্ফোরিত হয়েছে।

প্রতিবেদনগুলি ইঙ্গিত করে যে তার প্রাক্তন স্ত্রী এবং তার ছয় সন্তানের মা তার 14 বছর বয়সী কন্যা সন্তানের সহায়তা এবং হেফাজতের জন্য তার বিরুদ্ধে মামলা করেছেন। হঠাৎ শিরোনাম হওয়া তথ্যে রিয়েলিটি শো-এর ভক্তরা ক্ষিপ্ত। তারা আরও ভাবছে যে এটি নির্দেশ করতে পারে যে সিজন 20 পথে রয়েছে।

বোনের স্ত্রী: ক্রিস্টিন ব্রাউন এবং কোডি ব্রাউনের যুদ্ধের মাঝখানে সত্যই ব্রাউন

সত্যিই বাদামী অ্যারিজোনা ছেড়ে মায়ের সাথে উটাতে বসতি স্থাপন করেন, ক্রিস্টিনা ব্রাউন. সেই সময়ে, ক্রিস্টিন বলেছিলেন যে তিনি অনুভব করেছিলেন যে এটি করা সঠিক ছিল। আপনার মেয়ের সাথে সম্পর্ক কোড ব্রাউন তখন ভালো ছিল। সুতরাং, এটি সংরক্ষণ করার জন্য, তিনি সিদ্ধান্ত নিয়েছিলেন যে দূরে সরে যাওয়ার উপায় ছিল। তাই তার বাবার সাথে দেখা বাড়ানোর কারণে সম্পর্ক ভালো থাকবে, নাকি সে ভেবেছিল।

বোন স্ত্রী: ক্রিস্টিন ব্রাউন - কোডি ব্রাউন - সত্যিকারের ব্রাউনবোন স্ত্রী: ক্রিস্টিন ব্রাউন - কোডি ব্রাউন - সত্যিকারের ব্রাউন
বোন স্ত্রী | টিএলসি

বোন স্ত্রী কুলপতি রাগান্বিত ছিলেন সত্যই শত শত মাইল দূরে সরানো সম্পর্কে. ক্রিস্টিন সেই সময় বলেছিলেন, “আমি জানতাম যে আমি ট্রুলিকে তার বাবার কাছ থেকে দূরে নিয়ে যাচ্ছি। আমার মনে হয়েছিল কোডির সাথে ট্রুলির সম্পর্ক রক্ষা করার সবচেয়ে ভালো উপায় হল তাকে তার কাছ থেকে সরিয়ে নেওয়া।”

কোডির মতামত একেবারেই ভিন্ন ছিল যখন তিনি তার সামনে একা পালা নিয়েছিলেন বোন স্ত্রী ক্যামেরা. “ক্রিস্টিনের মনে করার জন্য যে সে ট্রুলির সাথে আমার সম্পর্ক রক্ষা করছে তাকে আমার কাছ থেকে দূরে সরিয়ে দিয়ে এবং তাকে ‘সংরক্ষণ’ করে – এটি সম্পূর্ণ বাজে কথা।”

কেন সত্যিকারের জন্ম শংসাপত্রে কোডির নাম নেই?

ক্রিস্টিন ব্রাউন কীভাবে কোডির আরেকটি কিডনি হারাতে চলেছেন তা নিয়ে কৌতুক করা কয়েকজন ভক্ত ছাড়াও, বেশিরভাগই তাকে তার সঠিকভাবে যা করার জন্য থাম্বস আপ দেন। কিন্তু ট্রুলির জন্ম শংসাপত্রে কোডির নাম নেই জেনে অনেকেই হতবাক হয়েছিলেন।

বোন স্ত্রী ভক্ত মন্তব্য যে তারা বিশ্বাস করে যে কোডির নাম তাদের সন্তানের জন্ম শংসাপত্রে পিতা হিসাবে রয়েছে। এ নিয়ে তারা শোতে কয়েকবার আলোচনা করেছেন। তাহলে কেন ক্রিস্টিনের কনিষ্ঠ কন্যা, সত্যই, এই গুরুত্বপূর্ণ আইনি নথিতে কোডি ব্রাউনের নামকরণ করা হয়নি?

বোনের স্ত্রী - ক্রিস্টিন ব্রাউন কোডি ব্রাউনের বিরুদ্ধে মামলা করেনবোনের স্ত্রী - ক্রিস্টিন ব্রাউন কোডি ব্রাউনের বিরুদ্ধে মামলা করেন
বোন স্ত্রী | রেডডিট

কিছু অনুরাগী পরামর্শ এই সঙ্গে কি করতে হবে ক্রিস্টিন ব্রাউন যে সুবিধা পেয়েছেন ছয় সন্তানের একক মা হিসেবে। যদি তাই হয়, তারা এটাও ধরে নেয় যে এটি কীটের ক্যান খুলতে পারে।

বোনের স্ত্রী: ক্রিস্টিন তার প্রাক্তনের দিকে বইটি ছুড়ে দিয়েছেন?

52 বছর বয়সী ক্রিস্টিন ব্রাউন সোমবার, 16 সেপ্টেম্বর মামলাটি দায়ের করেন। তিনি অনুরোধ করেন যে আদালত সত্যই ব্রাউনের পিতৃত্ব প্রতিষ্ঠা করে কারণ কোডি, 55, তার জন্ম শংসাপত্রে নেই। উপরন্তু, তিনি পূর্ববর্তী অর্থপ্রদান সহ স্বামী-স্ত্রী সমর্থন চাইছেন।

এই জন্য আরও আকর্ষণীয় হয়ে ওঠে বোন স্ত্রী ক্রিস্টিনের মতো ভক্তরাও গার্হস্থ্য সম্পর্কের নিষেধাজ্ঞার জন্য আবেদন করেছিলেন। যদিও এই নিষেধাজ্ঞা বেশ কিছু বিষয় তালিকাভুক্ত করে, তবে একটি পক্ষ তা নিয়ন্ত্রণ করতে পারে বোন স্ত্রী একটু নিচে দেখান. এই নিষেধাজ্ঞা উভয় পক্ষের জন্য হয়রানি প্রতিরোধ করে। এটি উভয় পক্ষকে একে অপরের প্রতি “অপমানজনক” বা “অপমানজনক” শব্দগুলি নিক্ষেপ করা থেকেও বাধা দেয়।

ঠিক আছে, সেই জাহাজটি যাত্রা করেছে। তারা একে অপরকে এবং একে অপরের সম্পর্কে যে ভয়ঙ্কর জিনিসগুলি বলে তা নাটকের অংশ হয়ে ওঠে যা দর্শকদের প্রতি মৌসুমে ফিরিয়ে আনে। বোন স্ত্রী অনুরাগীরা এই বিকাশটিকে এই নতুন সিজনের চেয়ে অনেক বেশি আকর্ষণীয় বলে মনে করেন এবং অনেকে এটিকে একটি ইঙ্গিত হিসাবে দেখেন যে TLC সিরিজের সিজন 20 কাজ চলছে।

জন্য সাবান ময়লা ফিরে যান সম্পর্কে সর্বশেষ খবর বোন স্ত্রী.

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

মাইকেল জ্যাকসনের এস্টেট বলছে অভিযুক্ত $213 মিলিয়ন বের করার চেষ্টা করছে

মাইকেল জ্যাকসনের এস্টেট প্রয়াত পপ আইকনের একজন প্রাক্তন সহযোগীর বিরুদ্ধে আইনি প্রক্রিয়া শুরু করেছে, যিনি অনুপযুক্ত আচরণের নতুন অভিযোগ উত্থাপনের হুমকি দিয়েছেন, এমনকি...

লেইন রিগস আবার স্পয়লার খেলেন এবং টানা দ্বিতীয় জয় পান

ফেব্রুয়ারী 16, 2024; ডেটোনা বিচ, ফ্লোরিডা, মার্কিন যুক্তরাষ্ট্র; ডেটোনা ইন্টারন্যাশনাল স্পিডওয়েতে ফ্রেশ ফ্রম ফ্লোরিডা 250 চলাকালীন NASCAR ট্রাক সিরিজের ড্রাইভার লেইন রিগস (38)।...

Related Articles

Scheana Shay বলেছেন যে তার বাড়ির সামনে থেকে গাড়িটি চুরি হয়েছে

মধ্যে কেউ শেয়ানা শযতার আশেপাশের এলাকাটি ভ্যান্ডারপাম্পের নিয়ম অনুযায়ী বসবাস করছে না…...

বোয়িং প্রতিরক্ষা প্রধান নতুন সিইওর অধীনে প্রথম নির্বাহী পরিবর্তনে চলে গেছেন

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...

সাহসী এবং সুন্দর: লিয়ামকে ম্যান আপ অ্যান্ড পুট আউট স্টেফি’স ফায়ার করতে হবে

সাহসী এবং সুন্দর হ্যাং আপ স্টেফি ফরেস্টার এবং লিয়াম স্পেনসার এই সপ্তাহের...

অ্যালেক বাল্ডউইন আদালতকে ‘মরিচা’ প্রসিকিউটরদের পুনর্বিবেচনার অনুরোধ প্রত্যাখ্যান করতে বলে

অ্যালেক বালডুইনো2021 সালের মারাত্মক “মরিচা” শুটিংয়ের জন্য তার বিরুদ্ধে নিউ মেক্সিকোর ফৌজদারি...