Home খেলাধুলা কলেজ ফুটবল সপ্তাহ 4 শীর্ষ ক্রীড়া বেটিং বাছাই এবং ভবিষ্যদ্বাণী
খেলাধুলা

কলেজ ফুটবল সপ্তাহ 4 শীর্ষ ক্রীড়া বেটিং বাছাই এবং ভবিষ্যদ্বাণী

Share
Share

ফটো ইউএসএ টুডে স্পোর্টস ইমেজ

সপ্তাহ 4-এ কলেজ ফুটবলের সেরা দুটি ম্যাচ আপে হোম আন্ডারডগদের বৈশিষ্ট্য রয়েছে। ডিফেন্ডিং জাতীয় চ্যাম্পিয়ন মিশিগান BetMGM-এ +6 এবং USC-এর সাথে তার মিলের জন্য BetESPN এবং DraftKnights-এ +5।

ওকলাহোমা, হোস্টিং টেনেসি ইন SEC এর সদস্য হিসেবে সুনার্সের প্রথম সম্মেলন খেলাবইয়ের উপর নির্ভর করে একটি +6.5 বা +7 আন্ডারডগ।

Wolverines এবং Sooners উভয়ই আকর্ষণীয় পছন্দ, শক্তিশালী অপরাধের আশেপাশে তৈরি প্রতিপক্ষের বিরুদ্ধে ঘরের মাঠে খেলা। প্রতিরক্ষা যাত্রা, ক্লিচে যায়, কিন্তু একই স্কোরিং প্রযোজ্য? এবং এটি মানের প্রতিরক্ষার বিরুদ্ধে একটি বিশেষভাবে প্রাসঙ্গিক প্রশ্ন, যা মিশিগান এবং ওকলাহোমা গর্ব করে।

4 সপ্তাহের সবচেয়ে বড় দুটি গেমের জন্য, বিগ টেন-এ হোম আন্ডারডগের সাথে যান। মিশিগান তার প্রথম তিনটি আউটিংয়ে ত্রুটিপূর্ণ দেখায়, যদিও অপরাধের কারণে। অল-আমেরিকান লাইনম্যান ম্যাসন গ্রাহামের পিছনে উলভারিনের প্রতিরক্ষা এখনও দেশের অন্যতম শারীরিক এবং ইউএসসিকে বিগ টেনে একটি উপযুক্ত স্বাগত জানানো উচিত।

ইউএসসি জিতলেও মিশিগান ছয় পয়েন্টের ব্যবধানে ট্রোজানদের সাথে খেলতে পারে। টেনেসির বিপক্ষে ওকলাহোমা স্লেজ অনেক বেশি ঝাঁকুনি খুঁজে পেতে পারে।

তুলেনের বিপক্ষে 3 সপ্তাহে দ্য সুনার্স উল্লেখযোগ্যভাবে ভালো আক্রমণাত্মক ছিল। হিউস্টনের মুখোমুখি হওয়ার এক সপ্তাহ আগে, OU নড়বড়ে দেখাচ্ছিল এবং 16-12 জয় নিয়ে পালিয়েছে। জ্যাকসন আর্নল্ডের গতিশীলতা কিছু ঘাটতি পূরণ করতে পারে, তবে টেনেসির সাথে তাল মিলিয়ে চলার জন্য সুনারদের একটি কার্যকর পাসিং আক্রমণের প্রয়োজন হবে।

ওকলাহোমার ডিফেন্স যতটা ভালো হয়েছে, তার তিনটি প্রতিপক্ষকে 20 পয়েন্টেরও কম ধরে রাখা হয়েছে, ভলসের অপরাধটি 2024 সালে সুনাররা দেখতে পাবে সবচেয়ে বহুমুখী। এবং ব্রু ম্যাককয়, ম্যাচআপ সমস্যা তৈরি করে। রান গেমে ইউটি-এর বিভিন্ন বিকল্পগুলিও কঠিন সুনার্স ডিফেন্সের বিরুদ্ধে গোল করার সুযোগ তৈরি করার জন্য যথেষ্ট হওয়া উচিত।

বাজি ক্রীড়া বাজি বোনাস

$100,000 দৈনিক রেস

$100,000 দৈনিক রেস

দাবি করতে এখন নিবন্ধন করুন

জুয়ার সমস্যায় সাহায্যের জন্য, NCPG কল করুন বা টেক্সট করুন – (1-800-522-4700)

এখন খেলা

LSU -23.5 বনাম UCLA (FanDuel)

2021 LSU টিমের কিছু হোল্ডওভার রয়েছে যেগুলিকে UCLA রোজ বোল স্টেডিয়ামে পরাজিত করেছিল: নিরাপত্তা মেজর বার্নস, রানিং ব্যাক জন এমেরি জুনিয়র এবং জোশ উইলিয়ামস, তাদের মধ্যে রক্ষণাত্মক প্রান্ত সাইভিয়ন জোন্স। অতএব, কিছু প্রতিশোধ ক্রম হতে পারে.

কিন্তু আরো উল্লেখযোগ্যভাবে, এই LSU সহজভাবে UCLA থেকে অনেক ভালো। ব্রুইন্সের নতুন প্রধান কোচ ডিশন ফস্টার ইকাইকা ম্যালোকে রক্ষণাত্মক সমন্বয়কারী হিসাবে ধরে রেখেছেন বিগ টেনে যাওয়ার জন্য ইউসিএলএকে একটি শক্ত স্তম্ভ দিয়েছিল এবং ব্রুইনদের বলের পাশে প্লেমেকার রয়েছে। Linebacker Kain Modrano মনে হচ্ছে যে UCLA সর্ব-আমেরিকান Laiatu Latu NFL-এ যাওয়ার সাথে সাথে হেরে যাওয়া শীর্ষ এজ-রাশ হুমকি হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছে।

যাইহোক, আক্রমণাত্মক পপের সম্পূর্ণ অনুপস্থিতিতে হাওয়াইতে সপ্তাহ 1-এ ব্রুইনদের প্রায় ক্ষতি হয়; একটি নিষ্পেষণ সপ্তাহ 2 ইন্ডিয়ানা হার অবদান. 2024 সালের দিকে এলএসইউ-এর প্রতিরক্ষা অনেক সময় নড়বড়ে হয়েছে, কিন্তু টাইগারদের এখন পর্যন্ত মৌসুমের সবচেয়ে একমুখী জয়ের পথে এটি একটি অতিরিক্ত ম্যাচ ইউসিএলএর উপর শারীরিকভাবে তার ইচ্ছা আরোপ করতে সক্ষম হওয়া উচিত।

বাজি ক্রীড়া বাজি বোনাস

$100,000 দৈনিক রেস

$100,000 দৈনিক রেস

দাবি করতে এখন নিবন্ধন করুন

একটি জুয়া সমস্যায় সাহায্যের জন্য, NCPG কল করুন বা টেক্সট করুন – (1-800-522-4700)

এখন খেলা

অ্যারিজোনা স্টেট RB ক্যামেরন Skattebo +230 120+ ইয়ার্ডের জন্য ছুটে যেতে (DraftKings)

মিসিসিপি স্টেটের বিরুদ্ধে ক্যামেরন স্ক্যাটেবোর দৌড়ে ফিরে আসা দানব 262-গজের পারফরম্যান্সটি 2 সপ্তাহে অ্যারিজোনা স্টেটকে নিয়ে গিয়েছিল। শক্তিশালী বল ক্যারিয়ার, যার শেষ দুটি গেমে 57টি ক্যারি রয়েছে, আবারও সান ডেভিলসের অপরাধের কেন্দ্রবিন্দু হওয়া উচিত যখন তারা টেক্সাস টেক পরিদর্শন.

রেড রাইডার্স ডিফেন্স রান থামাতে লড়াই করে, অ্যাবিলিন ক্রিশ্চিয়ান এবং ওয়াশিংটন স্টেটকে চারটি টাচডাউনের অনুমতি দেয়। টেক্সাস টেকের প্রতিপক্ষের তিনটিই সেঞ্চুরির চিহ্ন ভেঙ্গেছে এবং ওয়াশিংটন স্টেটের 6.5 গতিকে নির্দেশ করে, রেড রাইডাররা প্রতি ক্যারিতে 4.8 ইয়ার্ডের অনুমতি দিচ্ছে।

যদি Skattebo সেই চিহ্নটি আঘাত করে — 4.8 ইয়ার্ড প্রতি ক্যারি — 25টি ক্যারিতে, সে ঠিক 120 ইয়ার্ডের জন্য যাবে। Skattebo 100 (+110) এবং 110 (+160) বা তার বেশি ইয়ার্ড মারার মূল্য আছে, কিন্তু রানিং ব্যাক কতটা গুরুত্বপূর্ণ তা দেখিয়েছে যে তিনি সান ডেভিলসের জন্য গুরুত্বপূর্ণ মুহুর্তে হতে পারেন, 120+ ইয়ার্ডের জুয়াটি মূল্যবান হতে পারে ঝুঁকি

বাজি ক্রীড়া বাজি বোনাস

$100,000 দৈনিক রেস

$100,000 দৈনিক রেস

দাবি করতে এখন নিবন্ধন করুন

একটি জুয়া সমস্যায় সাহায্যের জন্য, NCPG কল করুন বা টেক্সট করুন – (1-800-522-4700)

এখন খেলা

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

‘ক্রাশ’ গায়িকা জেনিফার পেজ: ‘তাকে মনে আছে?!

আমেরিকান গায়ক জেনিফার পেইজ প্রায় 20 বছর বয়সী যখন তিনি তার 1998 সালের পপ গান “ক্রাশ” প্রকাশ করেছিলেন — টানা চার সপ্তাহ ধরে...

যুক্তরাজ্যের সরকারী ঋণ রিভসের উপর আঘাত হানে

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন। যুক্তরাজ্য সরকারের ধার ধারণটি আগস্টে প্রত্যাশা...

Related Articles

ফ্র্যাঞ্চাইজি আইকন রিক ন্যাশ ব্লু জ্যাকেট হকি অপারেশনের নেতৃত্ব দেবেন

মার্চ 5, 2022; কলম্বাস, ওহাইও, মার্কিন যুক্তরাষ্ট্র; প্রাক্তন কলম্বাস ব্লু জ্যাকেট ফরোয়ার্ড...

অ্যারন রজার্স 2024 মরসুমের পরে অবসর নেবেন বলে আশা করা হচ্ছে

অ্যারন রজার্স এখনও এটি আছে. 40 বছর বয়সী বৃহস্পতিবার রাতে ঘড়ির কাঁটা...

স্টার্টারদের ফাঁক থাকা সত্ত্বেও, এসিস গণহত্যা উইংস

সেপ্টেম্বর 10, 2024; লস এঞ্জেলেস, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; Crypto.com এরিনার কোর্টে একজন...

MLB রাউন্ডআপ: Shohei Ohtani Dodgers প্লেঅফ জয় করে ইতিহাস তৈরি করেছে

সেপ্টেম্বর 19, 2024; মিয়ামি, ফ্লোরিডা, মার্কিন যুক্তরাষ্ট্র; লস এঞ্জেলেস ডজার্স মনোনীত হিটার...