Home বিনোদন ছোট মানুষ, বড় বিশ্ব: জ্যাক রোলফ কি ফার্ম পেতে যথেষ্ট করেননি?
বিনোদন

ছোট মানুষ, বড় বিশ্ব: জ্যাক রোলফ কি ফার্ম পেতে যথেষ্ট করেননি?

Share
Share

জ্যাক রোলফ এর ছোট মানুষ, বড় পৃথিবী তার পরিবারের সাথে অতীত নাটকের প্রতিফলন। তিনি কি পারিবারিক খামার পেতে আরও কিছু করতে পারতেন?

ছোট মানুষ, বড় বিশ্ব: জ্যাক রোলফ ফ্যামিলি ফার্ম বোঝেন না

জ্যাক রোলফ তার শৈশব এবং এটি একটি খামারে বেড়ে ওঠার মতো ছিল সে সম্পর্কে খোলামেলা ছিলেন। তিনি প্রতি মিনিট উপভোগ করতেন এবং তার এবং তার বন্ধুদের খেলার জন্য এত বড় জায়গা থাকতে পছন্দ করেন। পৃথিবীতে সবসময় কিছু করার ছিল, এবং একটি নিস্তেজ মুহূর্ত ছিল না।

ছোট মানুষ বড় বিশ্ব: জ্যাক রোলফছোট মানুষ বড় বিশ্ব: জ্যাক রোলফ
জ্যাক রোলফ | ইউটিউব

যখন ছোট মানুষ, বড় পৃথিবী বাস্তবতা তারকা একজন বাবা হয়েছিলেন, তিনি জানতেন যে তিনি তার সন্তানদের একই শিক্ষা দিতে চান। তিনি এবং তার স্ত্রী, টোরি রোলফ, একটি বড় সম্পত্তিতে তাদের সন্তানদের বড় করার স্বপ্ন দেখেছিলেন। তাই তার বাবা ম্যাট রোলফ যখন জমি বিক্রির কথা ভাবছিলেন, তখন তিনি একটি প্রস্তাব দেন। তবে, প্রস্তাবটি যথেষ্ট ভাল ছিল না এবং প্রত্যাখ্যান করা হয়েছিল।

Zach এবং Tori তাদের স্বপ্নকে বাঁচিয়ে রাখার এবং বাড়ি কল করার জন্য নিখুঁত জমির সন্ধান করার সিদ্ধান্ত নিয়েছে। তারা অবশেষে একটি বড় সম্পত্তির উপর তাদের স্বপ্নের বাড়ি খুঁজে পেয়েছে। তবে পারিবারিক খামার না পাওয়ায় তার এবং তার পরিবারের মধ্যে অনেক সমস্যার সৃষ্টি হয়।

Zach খামার মিটিং একটি শিথিল পদ্ধতি গ্রহণ

জ্যাচ সম্প্রতি কয়েক বছর আগে খামারের বৈঠকের সময় তিনি কেমন ছিলেন তা প্রতিফলিত করেছিলেন। তিনি মনে করেন যে তিনি খুব পরিবার ভিত্তিক এবং সর্বদা তার পরিবারকে প্রথমে রাখেন। টিএলসি তারকা আশ্চর্য হয়েছিলেন যে তিনি “খুব সহজে যাওয়া” বা “খুবই উচ্চাভিলাষী।” তিনি ব্যাখ্যা করেছেন যে তিনি শেষ পর্যন্ত অনুভব করেছিলেন যে তাকে শোনা যাচ্ছে না। তিনি জানতেন না যে তার আরও হস্তক্ষেপ করা উচিত কিনা।

যাইহোক, দ ছোট মানুষ, বড় পৃথিবী কাস্ট সদস্য চিন্তিত যে “রান্নাঘরে অনেক রাঁধুনি” থাকবে, যা আরও সমস্যা তৈরি করবে। তাই তিনি আরও স্বাচ্ছন্দ্যের পদ্ধতি গ্রহণ করার সিদ্ধান্ত নেন।

যাইহোক, জ্যাচ মনে করেন যে তিনি যদি “একটু বেশি সক্রিয়” হতেন তবে জিনিসগুলি অন্যরকম হতে পারত। যাইহোক, তিনি জানেন না এবং কেবল পরিস্থিতির প্রতিফলন করছেন। তিনি খামারের মিটিংয়ে এবং চুক্তির সাথে ভিন্নভাবে কী করতে পারতেন তা নিয়ে ভাবছেন। তিনি ভাবছেন কিভাবে তিনি সেই মুহুর্তগুলিতে এবং তাদের আগে ভিন্নভাবে আচরণ করতে পারতেন।

ছোট মানুষ বড় বিশ্ব: তোরি রোলফছোট মানুষ বড় বিশ্ব: তোরি রোলফ
তোরি রোলফ | ইউটিউব

ছোট মানুষ, বিগ ওয়ার্ল্ড সেলেব ফ্যামিলি ড্রামা থেকে শিখেছেন

টরি রোলফ মনে করেন যে জ্যাক রোলফের পরিবারকে ঘিরে অনেক নাটক হয়েছে। যাইহোক, তিনি মনে করেন যে তারা পরিবারের সাথে সম্পর্ক নেভিগেট করার বিষয়ে অনেক কিছু শিখেছে।

যাইহোক, জ্যাচ মনে করেন যে তারাও শিখেছে যে অনেক পরিবারে প্রচুর নাটক রয়েছে। ছোট মানুষ, বড় পৃথিবী সহ-অভিনেতা প্রকাশ করে যে তিনি এবং টোরিকে চেনেন প্রায় প্রত্যেকেই তাদের পরিবারে কিছু নাটকীয়তা চলছে।

টোরি ব্যাখ্যা করে যে তারা শিখেছে যে প্রতিটি পরিবারের পার্থক্য রয়েছে। কিন্তু তিনি মনে করেন সবচেয়ে গুরুত্বপূর্ণ অংশ হল তাদের মোকাবেলা করতে শেখা এবং তাদের থেকে এগিয়ে যাওয়া।

আরও তথ্যের জন্য প্রায়শই সোপ ডার্টে ফিরে আসুন ছোট মানুষ, বড় পৃথিবী খবর.

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

ব্যাংক অফ জাপান বেঞ্চমার্ক সুদের হার স্থিতিশীল রাখে কারণ এটি সতর্কতার সাথে এগিয়ে যায়

27 এপ্রিল, 2022-এ জাপানি পতাকা টোকিওতে ব্যাংক অফ জাপান (BoJ) সদর দফতরের (নীচে) উপরে উড়ছে। কাজুহিরো নোগি | এএফপি | গেটি ইমেজ ব্যাংক...

তরুণীরা পুরুষদের পেছনে ফেলে যেতে শুরু করেছে

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন। উন্নত বিশ্ব জুড়ে মেয়ে ও তরুণী...

Related Articles

সন্দেহভাজন দুই ব্যক্তি নিউইয়র্ক সাবওয়ে গাড়িতে ঢুকে ছিনতাই ও মারধর করে

ভিডিও কন্টেন্ট প্লে করুন দুই জনের বিরুদ্ধে একটি ভূগর্ভস্থ গাড়ি চালানোর অভিযোগ...

অ্যাঞ্জেলা রেনার এবং রাচেল রিভস অফিস সমর্থন হিসাবে পোশাক দান ঘোষণা করেছেন

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...

জাইন মালিক এবং গিগি হাদিদ কন্যা খায়ের জন্মদিন উদযাপন করেন এবং তার পুরো নাম প্রকাশ করেন

গিগি হাদিদ এবং জয়েন মালিক তারা আর একসাথে থাকতে পারে না, কিন্তু...

‘বিগ শর্ট’ ফান্ড ম্যানেজার স্টিভেন আইসম্যান বলেছেন যে তিনি গাজার ধ্বংস ‘উদযাপন’ ​​করছেন

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...