Home খেলাধুলা স্টার্টারদের ফাঁক থাকা সত্ত্বেও, এসিস গণহত্যা উইংস
খেলাধুলা

স্টার্টারদের ফাঁক থাকা সত্ত্বেও, এসিস গণহত্যা উইংস

Share
Share

WNBA: লস এঞ্জেলেস স্পার্কসে কানেকটিকাট সানসেপ্টেম্বর 10, 2024; লস এঞ্জেলেস, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; Crypto.com এরিনার কোর্টে একজন অফিসিয়াল WNBA উইলসন ইভো NXT বাস্কেটবল। বাধ্যতামূলক ক্রেডিট: Kirby Lee-Imagn Images

মেগান গুস্তাফসন ক্যারিয়ারের সর্বোচ্চ 24 পয়েন্ট অর্জন করেছেন এবং টিফানি হেইস একটি সিজন-উচ্চ 21 যোগ করেছেন কারণ লাস ভেগাস এসেস বৃহস্পতিবার সফরকারী ডালাস উইংসকে 98-84-এ পরাজিত করেছে উভয় দলের জন্য নিয়মিত-সিজনের চূড়ান্ত খেলায়।

দ্য এসেস (২৭-১৩), বেঞ্চে রাস্তার পোশাকে তাদের চারজন নিয়মিত স্টার্টারের সাথে, 15-পয়েন্টের হাফটাইম লিড ধরেছিল, তিন কোয়ার্টার পরে এটিকে 20-এ প্রসারিত করেছিল এবং জয়ের পথে যাত্রা করেছিল। চতুর্থ কোয়ার্টারে বেশিরভাগ বেঞ্চ প্লেয়ারদের খেলা ডালাস ফাইনালে নয় পয়েন্টের মধ্যে এসেছিল কিন্তু আত্মহত্যা করেছিল।

দ্য এসেস কিকঅফের আগে জানত যে তারা আসন্ন প্লে অফে চতুর্থ স্থান থেকে উন্নতি করতে পারবে না, তাদের জন্য সিজন পরবর্তী মোমেন্টামের বাইরে খেলার সুযোগ ছিল না। তিনটি সেরা সিরিজের প্রথম দুই ম্যাচে রবিবার ও মঙ্গলবার ঘরের মাঠে পঞ্চম বাছাই সিয়াটেলের মুখোমুখি হবে লাস ভেগাস।

দুই দলই মূল খেলোয়াড়দের বেঞ্চে রাখে; লাস ভেগাস আ’জা উইলসন, কেলসি প্লাম, চেলসি গ্রে এবং জ্যাকি ইয়াং ছাড়া খেলেছে, যখন উইংসের আরিক ওগুনবোয়াল এবং তেইরা ম্যাকগোয়ান খেলেনি। ম্যাকগোয়ানের অনুপস্থিতি কারিগরি ফাউলের ​​কারণে এক ম্যাচের স্থগিতাদেশের কারণে ছিল।

লাস ভেগাসের হয়ে সিডনি কলসনের 13 পয়েন্ট ছিল, যখন বেঞ্চ থেকে কিয়েরস্তান বেল 12 এবং অ্যালিশা ক্লার্ক 10 পয়েন্ট যোগ করেছিলেন।

সাতোউ সাবালি 25 পয়েন্ট নিয়ে সকল স্কোরারকে নেতৃত্ব দিয়েছিলেন, জেলিন ব্রাউন বেঞ্চে ক্যারিয়ারের সর্বোচ্চ 15 যোগ করেছেন, নাতাশা হাওয়ার্ড এবং কালনি ব্রাউন 13 পয়েন্ট করেছেন এবং ম্যাডি সিগ্রিস্ট ডালাসের হয়ে 12 স্কোর করেছেন (9-31)। উইংস টানা নয়টি হারে মৌসুম শেষ করেছে।

কোলসনের একটি 3-পয়েন্টার দ্বারা ক্যাপ করা দ্বিতীয় কোয়ার্টার শুরু করার জন্য Aces 12-0 রানের সাথে কমান্ড নেওয়ার আগে খেলাটি 30-এ টাই হয়েছিল। ডালাস লড়াই করে, 49-42-এর মধ্যে টেনে নেয় যখন জেলিন ব্রাউন 3:52 চিহ্নে একটি লাফ শট আঘাত করে। কিন্তু এটি লাস ভেগাসকে পুনরায় আলোকিত করে বলে মনে হয়েছিল, যা প্রথমার্ধে 11-3 আউটবার্স্টের সাথে বিরতিতে 60-45 লিড নিয়েছিল।

সাবলির 17 পয়েন্ট 5-এর-9-শুটিংয়ে হাফটাইমের আগে সমস্ত স্কোরারদের নেতৃত্ব দেয়। গুস্তাফসন এবং হেইস প্রথমার্ধে 11 পয়েন্ট নিয়ে এসেসকে এগিয়ে দেন, যেখানে ক্লার্ক এবং কলসন প্রতিটি 10 ​​পয়েন্ট করে।

ডালাস তৃতীয় ত্রৈমাসিকে তিনবার তার ঘাটতি 10 পয়েন্টে কমিয়েছে কিন্তু এর কাছাকাছি যেতে পারেনি। লাস ভেগাস 88-68 হেড করে চূড়ান্ত পর্বে।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

রকেটের মালিক হিউস্টনে ডব্লিউএনবিএ দলের সম্প্রসারণের দিকে নজর রেখেছেন

জানুয়ারী 20, 2024; হিউস্টন, টেক্সাস, মার্কিন যুক্তরাষ্ট্র; হিউস্টন রকেটের মালিক টিলম্যান ফার্টিটা টয়োটা সেন্টারে ইউটা জ্যাজের বিরুদ্ধে খেলা চলাকালীন কোর্টে হাঁটছেন। বাধ্যতামূলক ক্রেডিট:...

সাবাথন সম্প্রচারের সময় ফাজে ক্ল্যান আক্রমণ করেছে, পুলিশ বলছে 911 কলার মিথ্যাভাবে হত্যার দাবি করেছে

ভিডিও সামগ্রী চালান TMZSports.com বিখ্যাত ই-স্পোর্টস সংস্থা FaZe Clan-এর বেশ কয়েকজন সদস্য বৃহস্পতিবার swatting-এর সর্বশেষ শিকার হয়েছেন… যখন পুলিশ অফিসাররা একটি ডাবল খুনের...

Related Articles

অ্যারন রজার্স 2024 মরসুমের পরে অবসর নেবেন বলে আশা করা হচ্ছে

অ্যারন রজার্স এখনও এটি আছে. 40 বছর বয়সী বৃহস্পতিবার রাতে ঘড়ির কাঁটা...

MLB রাউন্ডআপ: Shohei Ohtani Dodgers প্লেঅফ জয় করে ইতিহাস তৈরি করেছে

সেপ্টেম্বর 19, 2024; মিয়ামি, ফ্লোরিডা, মার্কিন যুক্তরাষ্ট্র; লস এঞ্জেলেস ডজার্স মনোনীত হিটার...

লেইন রিগস আবার স্পয়লার খেলেন এবং টানা দ্বিতীয় জয় পান

ফেব্রুয়ারী 16, 2024; ডেটোনা বিচ, ফ্লোরিডা, মার্কিন যুক্তরাষ্ট্র; ডেটোনা ইন্টারন্যাশনাল স্পিডওয়েতে ফ্রেশ...

শাবক নির্মূলের কাছাকাছি যখন তারা জাতীয়দের মুখোমুখি হয়

সেপ্টেম্বর 19, 2024; শিকাগো, ইলিনয়, মার্কিন যুক্তরাষ্ট্র; শিকাগো কাবসের তৃতীয় বেসম্যান আইজ্যাক...