Home খেলাধুলা শাবক নির্মূলের কাছাকাছি যখন তারা জাতীয়দের মুখোমুখি হয়
খেলাধুলা

শাবক নির্মূলের কাছাকাছি যখন তারা জাতীয়দের মুখোমুখি হয়

Share
Share

এমএলবি: ওয়াশিংটন ন্যাশনাল বনাম শিকাগো শাবকসেপ্টেম্বর 19, 2024; শিকাগো, ইলিনয়, মার্কিন যুক্তরাষ্ট্র; শিকাগো কাবসের তৃতীয় বেসম্যান আইজ্যাক পেরেডেস (17) রিগলি ফিল্ডে পঞ্চম ইনিংসের সময় ওয়াশিংটন ন্যাশনালদের বিরুদ্ধে একটি আরবিআই বলির আঘাত করেছেন। বাধ্যতামূলক ক্রেডিট: কামিল ক্রজাকজিনস্কি-ইমাগন ইমেজ

শিকাগো শাবকরা শুক্রবার বিকেলে তাদের দুর্বল পোস্ট-সিজন আকাঙ্ক্ষাকে বাঁচিয়ে রাখার চেষ্টা করবে যখন তারা সফররত ওয়াশিংটন ন্যাশনালদের বিরুদ্ধে তাদের চার ম্যাচের সিরিজ চালিয়ে যাবে।

দ্য কিউবস (78-75) বৃহস্পতিবার সিরিজের উদ্বোধনী ম্যাচে ন্যাশনালদের (68-85) 7-6-এ পরাজিত করে একটি শালীন দুই গেমের জয়হীন স্ট্রিক ছিনিয়ে নিয়েছে।

বৃহস্পতিবার শিকাগোর লাইনআপের শীর্ষস্থানীয় 1-4 হিটাররা সাত রান এবং পাঁচটি আরবিআই সহ 10-এর জন্য-16-এ যাবে।

“লাইনআপের শীর্ষস্থানীয়রা অবশ্যই একটি দুর্দান্ত কাজ করেছে,” কাবস ম্যানেজার ক্রেইগ কাউন্সেল বলেছেন।

ইয়ান হ্যাপ এবং ড্যান্সবি সোয়ানসনের প্রত্যেকের তিনটি হিট ছিল, কোডি বেলিঙ্গার তিনটি রানে ড্রাইভ করেন এবং সেইয়া সুজুকি তার ক্যারিয়ারের সর্বোচ্চ 21 তম হোম রানের সাথে তার দুই-হিট পারফরম্যান্স হাইলাইট করেন।

কাউন্সেল সুজুকি সম্পর্কে বলেছেন, “সেইয়ার একটি সত্যিই ভাল মরসুম চলছে।” “এখন সে আগের মতোই ভালো, নিশ্চিতভাবেই। সত্যিই ভালো কাজ করছে, ভালো অ্যাট-ব্যাট ছোঁড়ে, সত্যিই ভালো অ্যাট-ব্যাট। সে যখন উপরে যায় তখন ছেলেদের বেস করার চেষ্টা করে।”

এখনও, শিকাগো পোস্ট-সিজন বিতর্ক থেকে বাদ দেওয়ার কাছাকাছি। ন্যাশনাল লিগে চূড়ান্ত ওয়াইল্ড-কার্ড স্পট থেকে শাবকের সাতটি খেলা বাকি নয়টি খেলা।

ওয়াশিংটনের স্ট্যান্ডিংয়ে তার অবস্থানের কারণে এটি নিয়ে চিন্তা করার দরকার নেই।

ন্যাশনালরা অবশ্য তাদের বর্তমান চার খেলার হারের ধারায় ২৯ রানের অনুমতি দিয়েছে এবং শিকাগোর বিরুদ্ধে এ পর্যন্ত চারটি ম্যাচ হেরে যাওয়ার পথে ৩৩ রান ছেড়ে দিয়েছে।

ওয়াশিংটন অবশ্য সিরিজের ওপেনারে জোই গ্যালোর শক্তি বৃদ্ধিকে স্বাগত জানিয়েছে। স্লাগার বৃহস্পতিবার ষষ্ঠ ইনিংসে তিন রানের হোম রান মারেন, যা শেষ চারটি খেলায় দ্বিতীয়বার গভীরে যাওয়ার চিহ্ন।

গ্যালো জ্যাকব ইয়ংয়ের দায়িত্ব নেন, যিনি দ্বিতীয় ইনিংসে বেস চুরি করার চেষ্টায় ধরা পড়ার পরে কাঁধে ব্যথা নিয়ে বৃহস্পতিবারের খেলা ছেড়ে দেন।

ওয়াশিংটনের ডানহাতি ট্রেভর উইলিয়ামস (5-0, 2.22 ইআরএ) শুক্রবারের খেলা শুরু করার জন্য 60-দিনের আহত তালিকা থেকে সক্রিয় হবে বলে আশা করা হচ্ছে। কনুই ফ্লেক্সর স্ট্রেন নিয়ে ৩০ মে থেকে মাঠের বাইরে রয়েছেন তিনি।

উইলিয়ামসের প্রত্যাশিত প্রত্যাবর্তন ন্যাশনালদের সিজন শেষ করার জন্য ছয়জনের ঘূর্ণনে যেতে দেয়।

ওয়াশিংটন ম্যানেজার ডেভ মার্টিনেজ বলেছেন, “তিনি বলেছেন যে তিনি ভাল বোধ করছেন।” “তার কাছে শুরু করার সুযোগ থাকবে, এবং আমাদের কাছে এই লোকদের একটু পিছনে ঠেলে দেওয়ার সুযোগ থাকবে।”

উইলিয়ামস, 32, ডাবল-এ হ্যারিসবার্গের সাথে দুটি পুনর্বাসন শুরু করার পরে ন্যাশনালসে ফিরেছেন। 7 1/3 ইনিংসে পাঁচ ব্যাটারকে আউট করার সময় তিনি আটটি আঘাতে দুই রানের অনুমতি দিয়েছিলেন।

শাবকের বিপক্ষে 17টি ক্যারিয়ারে (13টি শুরু) 4.73 ERA সহ উইলিয়ামস 4-7। বেলিঙ্গার উইলিয়ামসের বিপক্ষে দুটি হোম রান সহ 13-এর জন্য 5-এর জন্য।

শুক্রবার বিকেলে শিকাগো ডান-হাতি জেমসন টেইলন (10-8, 3.54) টিলায় পাঠাবে।

32 বছর বয়সী টেলন তার শেষ ম্যাচে কোনো সিদ্ধান্ত না নেওয়ার পর তার অপরাজিত থাকার ধারাকে চার ম্যাচে বাড়িয়েছেন। শনিবার ডেনভারে কলোরাডো রকিজের বিপক্ষে ছয় ইনিংসে পাঁচটি আঘাতে তিনি দুই রানের অনুমতি দেন।

টেইলন ন্যাশনালদের বিরুদ্ধে সাতটি ক্যারিয়ারে (সব শুরু) 4.38 ERA সহ 0-1।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

অ্যাম্বার রোজ ট্রাম্পের দাবিকে দ্বিগুণ করেছেন যে হাইতিয়ানরা ওহিওতে পোষা প্রাণী খাচ্ছে

ভিডিও সামগ্রী চালান ব্যাকগ্রাউন্ড গ্রিড অ্যাম্বার রোজ দ্বিগুণ হচ্ছে ডোনাল্ড ট্রাম্পপোষা প্রাণী খাওয়ার ষড়যন্ত্র… সে বলে হাইতিয়ান অভিবাসীরা স্প্রিংফিল্ড, ওহাইওতে মানুষের বিড়াল এবং...

কাইল ওকপোসো বিজয়ী হয়ে অবসরের ঘোষণা দেন

জুন 24, 2024; সূর্যোদয়, ফ্লোরিডা, মার্কিন যুক্তরাষ্ট্র; ফ্লোরিডা প্যান্থার্সের ফরোয়ার্ড কাইল ওকপোসো (8) আমের্যান্ট ব্যাঙ্ক এরিনায় 2024 সালের স্ট্যানলি কাপ ফাইনালের সাতটি খেলায়...

Related Articles

MLB রাউন্ডআপ: Shohei Ohtani Dodgers প্লেঅফ জয় করে ইতিহাস তৈরি করেছে

সেপ্টেম্বর 19, 2024; মিয়ামি, ফ্লোরিডা, মার্কিন যুক্তরাষ্ট্র; লস এঞ্জেলেস ডজার্স মনোনীত হিটার...

লেইন রিগস আবার স্পয়লার খেলেন এবং টানা দ্বিতীয় জয় পান

ফেব্রুয়ারী 16, 2024; ডেটোনা বিচ, ফ্লোরিডা, মার্কিন যুক্তরাষ্ট্র; ডেটোনা ইন্টারন্যাশনাল স্পিডওয়েতে ফ্রেশ...

টাইগাররা হঠাৎ প্লে অফের প্রভাব সহ সিরিজে ও’র মুখোমুখি হয়

সেপ্টেম্বর 11, 2024; বোস্টন, ম্যাসাচুসেটস, মার্কিন যুক্তরাষ্ট্র; ফেনওয়ে পার্কে অষ্টম ইনিংসে বোস্টন...

ব্লেক ডান রেডদের জলদস্যুদের বিরুদ্ধে স্ফুলিঙ্গ দিতে চায়

জুন 5, 2024; ডেনভার, কলোরাডো, মার্কিন যুক্তরাষ্ট্র; সিনসিনাটি রেডসের আউটফিল্ডার ব্লেক ডান...