Home বিনোদন 23-27 সেপ্টেম্বরের জন্য তরুণ এবং অস্থির প্রাথমিক স্পয়লার: ক্লেয়ার পাতা এবং লিলি আটকা পড়েছে
বিনোদন

23-27 সেপ্টেম্বরের জন্য তরুণ এবং অস্থির প্রাথমিক স্পয়লার: ক্লেয়ার পাতা এবং লিলি আটকা পড়েছে

Share
Share

23-27 সেপ্টেম্বরের জন্য প্রাথমিক তরুণ এবং অস্থির স্পয়লার, দেখুন লিলি উইন্টারস অভিযোগের সম্মুখীন যখন ক্লেয়ার গ্রেস নিউম্যান চলে যাওয়ার বড় সিদ্ধান্ত নেয়।

ইয়াং অ্যান্ড দ্য রেস্টলেস স্পয়লারস: লিলি উইন্টারস কর্নারড অ্যান্ড ফ্রন্টেড

দ্য ইয়াং অ্যান্ড দ্য রেস্টলেস স্পয়লার লিলি উইন্টারসকে একটি কঠিন পরিস্থিতিতে দেখুন। তিনি বিলি অ্যাবট (জেসন থম্পসন) এবং অ্যাবট-চ্যান্সেলরের সাথে বিশ্বাসঘাতকতা করেছিলেন। সুতরাং, লিলিকে জিল অ্যাবট (জেস ওয়ালটন) এর কাছে তার কর্মের ন্যায্যতা দিতে হতে পারে।

তিনি লিলির বিশ্বাসঘাতকতায় সন্তুষ্ট হবেন না। বিশেষ করে যেহেতু লিলি উইন্টার্স ভিক্টর নিউম্যানের (এরিক ব্রেডেন) সাথে ষড়যন্ত্র করছে। তার কোম্পানি দখল করার চেষ্টা ভাল নয়। এবং শীঘ্রই জেনোয়া সিটিতে ফিরে গেলে তিনি লিলির জন্য হাততালি দিতে পারেন।

কনর নিউম্যান (জুডাহ ম্যাকি) তার পিতামাতাকে পুনর্মিলনের জন্য চাপ দেয়, কিন্তু চেলসি লসন (মেলিসা ক্লেয়ার ইগান) গ্রহণযোগ্য হতে পারে। কিন্তু অ্যাডাম নিউম্যান (মার্ক গ্রসম্যান) স্যালি স্পেকট্রা (কোর্টনি হোপ), ইয়াং অ্যান্ড দ্য রেস্টলেস স্পয়লার টিজ ছেড়ে দিতে প্রস্তুত নয়।

এবং Y&R স্পয়লাররাও বলে যে স্যালি এবং বিলি দেখা করে। অধিকন্তু, ভিক্টোরিয়া নিউম্যান (অ্যামেলিয়া হেইনলে) ভিক্টরের সাথে বিশ্বাসঘাতকতা করতে পারে। তিনি তার পিতার দখল পরিকল্পনা ব্যর্থ করতে বিলিকে তথ্য পাঠাতে পারেন। তিনি কোল হাওয়ার্ড (জে এডি পেক) এবং বিলির প্রতি ভিক্টরের অবমাননাকর মনোভাবের প্রতি বিরক্ত।

দেখা যাচ্ছে যে ফিলিস সামারস (মিশেল স্টাফোর্ড) বিলির জন্য নিখুঁত মিত্র হতে পারে। ভিক্টরের বিরুদ্ধে তার যুদ্ধ তার হ্যাকিং দক্ষতার জন্য নিখুঁত। এবং নিউম্যান পিতৃপুরুষের জন্য তার অনেক ঘৃণা রয়েছে।

দ্য ইয়াং অ্যান্ড দ্য রেস্টলেস স্পয়লার: লিলি উইন্টার্স (ক্রিস্টেল খলিল) - ক্লেয়ার নিউম্যান (হেইলি এরিন)দ্য ইয়াং অ্যান্ড দ্য রেস্টলেস স্পয়লার: লিলি উইন্টার্স (ক্রিস্টেল খলিল) - ক্লেয়ার নিউম্যান (হেইলি এরিন)
ইয়াং অ্যান্ড দ্য রেস্টলেস: লিলি উইন্টার্স এবং ক্লেয়ার নিউম্যান

Y&R স্পয়লার: ক্লেয়ার নিউম্যান প্রস্থান করেন এবং শ্যারন একটি পর্ব পান

Y&R স্পয়লাররা 24 সেপ্টেম্বর মঙ্গলবারের জন্য আপনার ক্যালেন্ডার চিহ্নিত করতে বলে। এটি শ্যারন কেসের 30তম জন্মদিনের পর্ব। শ্যারন নিউম্যানের মানসিক স্বাস্থ্যের গল্পে একটি উল্লেখযোগ্য বিকাশের প্রত্যাশা করুন।

এটি ক্যামেরন কার্স্টেন (লিন্ডি অ্যাশবি) থেকে আরও উপস্থিতির সাথে যায়। এবং তার সন্তান এবং নিক নিউম্যান (জোশুয়া মরো) থেকে উদ্বেগ বাড়ছে। তারা তার অবস্থার গভীরতা উপলব্ধি করে। নিক মরিয়া হবে তার কাছে পেতে

শেষ পর্যন্ত, ক্লেয়ার নিউম্যান তার চাকরি ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নেয়। তিনি কাইল অ্যাবট (মাইকেল মেলর) এর সাথে একটি সম্পর্ক অনুসরণ করার সময় তার জন্য কাজ করতে পারবেন না। ক্লেয়ার হ্যারিসনকে দেখা বন্ধ করতে চায় না। তবে ক্লেয়ার মনে করেন নিকি নিউম্যানের (মেলোডি টমাস স্কট) জন্য কাজ করা আরও ভাল হতে পারে।

এবং আমি নিশ্চিত কাইল ক্লেয়ার নিউম্যানের পদত্যাগ ভালোভাবে নেবে। তিনি ক্লেয়ারে সত্যিকারের আগ্রহী বলে মনে করেন এবং সর্বদা একটি নতুন বেবিসিটার খুঁজে পেতে পরিচালনা করেন। তরুণ এবং অস্থির ক্লেয়ারের সাথে তার রোম্যান্স শীঘ্রই প্রস্ফুটিত হতে পারে।

লিলি উইন্টারস কতক্ষণ অনৈতিক গেম খেলতে এবং এটি থেকে দূরে যেতে পারে? এখন যেহেতু “ফিলি” জানে সে বিশ্বাসঘাতক, লিলি দৃশ্যে রয়েছে৷ এবং তিনি পছন্দ করেন না যে নেট হেস্টিংস (শন ডোমিনিক) এবং ডেভন হ্যামিল্টন (ব্রাইটন জেমস) অভিযোগ শুনেছেন।

এছাড়াও, ক্লেয়ার নিউম্যান তার ডানা প্রসারিত করতে চাইছেন। এখন যেহেতু সে তার পরিবারের ভালবাসা পেয়েছে, ক্লেয়ার তার প্রথম রোমান্টিক প্রেম চায়। এবং তিনি উত্তরাধিকারী অ্যাবোটের জন্য কঠিন এবং দ্রুত পতনশীল।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

নাইকির সিইও জন ডোনাহো পদত্যাগ করবেন

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন। নাইকির প্রধান নির্বাহী জন ডোনাহো আগামী...

ফরাসী প্রধানমন্ত্রী বার্নিয়ার ম্যাক্রোঁকে নতুন মন্ত্রিসভা বাছাই উপস্থাপন করেছেন

ফরাসি রক্ষণশীল এবং মধ্যপন্থী দল এবং সংসদীয় গোষ্ঠীর নেতাদের সাথে বৈঠকের পরে, ফরাসি প্রধানমন্ত্রী মিশেল বার্নিয়ার বৃহস্পতিবার রাষ্ট্রপতি ইমানুয়েল ম্যাক্রোঁর কাছে তার নতুন...

Related Articles

লেডি গাগা, লরেন সানচেজ, টেরেন্স ক্রফোর্ড

লেডি গাগাএর বাবা আমেরিকাকে আবার মহান করতে ভোট দিচ্ছেন, লরেন সানচেজ প্রক্রিয়া...

আইইএ প্রধান বলেছেন, ইউরোপ ইউক্রেনের শক্তি গ্রিড রক্ষা করতে ব্যর্থ হচ্ছে

এই নিবন্ধটি আমাদের ইউরোপ এক্সপ্রেস নিউজলেটারের একটি অন-সাইট সংস্করণ। প্রিমিয়াম গ্রাহকরা সাবস্ক্রাইব...

ওয়ারেন মুন বলেছেন যে তিনি তার ক্যারিয়ারে 6 টি আঘাত পেয়েছেন, ‘তবে আমি দুর্দান্ত অনুভব করছি’

ভিডিও সামগ্রী চালান TMZSports.com অনুসরণ করছে আপনার Tagovailoa…সাম্প্রতিক সিরিজের মাথায় আঘাত… ওয়ারেন...

‘ক্রাশ’ গায়িকা জেনিফার পেজ: ‘তাকে মনে আছে?!

আমেরিকান গায়ক জেনিফার পেইজ প্রায় 20 বছর বয়সী যখন তিনি তার 1998...