Home বিনোদন 23-27 সেপ্টেম্বরের জন্য জেনারেল হাসপাতাল আর্লি স্পয়লার: মলি এবং স্যাম ফ্রান্টিক এবং সনি আন্ডার ফায়ার
বিনোদন

23-27 সেপ্টেম্বরের জন্য জেনারেল হাসপাতাল আর্লি স্পয়লার: মলি এবং স্যাম ফ্রান্টিক এবং সনি আন্ডার ফায়ার

Share
Share

23-27 সেপ্টেম্বরের জন্য জেনারেল হাসপাতালের প্রাথমিক সংস্করণের জন্য আমরা দেখতে পাই সনি করিন্টো অনেক চাপের মধ্যে এবং মলি ল্যান্সিং-ডেভিস এবং স্যাম ম্যাককল জেল থেকে মাকে বাঁচাতে মরিয়া।

23-27 সেপ্টেম্বরের জন্য জেনারেল হাসপাতাল স্পয়লার: সনি করিন্থোস চাপে

জেনারেল হাসপাতাল স্পয়লার সনি করিন্থোস মার্টিন গ্রে (মাইকেল ই নাইট) কে সেই খুনের অভিযোগের বিরুদ্ধে অ্যালেক্সিস ডেভিস (ন্যান্সি লি গ্রাহন) প্রতিনিধিত্ব করার জন্য ভাড়া করতে দেখেছেন। সবাই জানে যে সনি জ্যাগারকে (অ্যাডাম হ্যারিংটন) হত্যা করেছে, তবে ফেডারেল বিচারের অপেক্ষায় কারাগারে একমাত্র সে নয়।

বিচারক তার জামিন অস্বীকার করলে অ্যালেক্সিস সম্পূর্ণ হতবাক হয়ে যান। এটা একটা লজ্জার বিষয়। অ্যালেক্সিস মনে করেন তিনি ক্রিস্টিনা করিন্থোসের (কেট মানসি) জন্য কভার করছেন, কিন্তু তিনি আসলে সনির জন্য কভার করছেন। তিনি এই ধরনের সন্দেহ আছে, কিন্তু তিনি তার ট্র্যাক কভার জানেন.

সময়ের কথা বলতে গেলে, জেনারেল হাসপাতালে স্যাম ম্যাককলের সময় ফুরিয়ে আসছে। তিনি শীঘ্রই মারা যেতে পারেন এবং লুলু স্পেন্সারের (আলেক্সা হ্যাভিনস) লিভার সমস্যার সমাধান করতে পারেন। আর সনি করিন্থোসের ওপর চাপ বাড়ে।

পেন্টনভিলে মলি এবং স্যামের মায়ের সাথে, তারা আগুনে জ্বলছে। স্যাম ম্যাককল নিশ্চিত যে ছিনতাইকারী জ্যাগারকে হত্যা করেছে বা এটি করার জন্য অর্থ প্রদান করেছে। আর স্যাম চায় না তার মা এর জন্য জেলে যাক। মলি ল্যান্সিংও নয়, তবে সে তাদের বোনকে সন্দেহ করে।

সুতরাং, মলি ক্রিস্টিনাকে সন্দেহ করেছিলেন। এখন, আমি কৌতূহলী যদি স্যাম তাকে তার জিনিসগুলির দিকটি বলবে এবং সে কী ভাবে তা দেখতে পাবে। অবশ্যই, মলি তার মাকে সাহায্য করার জন্য খুব দৃঢ়প্রতিজ্ঞ। যদি তার মানে ক্রিস্টিনাকে বাসের নিচে ছুঁড়ে ফেলা, তাহলে সে তা করবে।

যদি তার মানে সনিকে বাসের নিচে ফেলে দেওয়া, মলি ল্যান্সিং তা করবে। সনি করিন্থোস এটির সাথে কতটা ভাল তা দেখতে আমি খুব আগ্রহী। কারণ, নিশ্চিত যথেষ্ট, সনি করবে। কিন্তু স্যাম ম্যাককল এবং তার বোন মলি ল্যান্সিং পিছপা হবেন না, জেনারেল হাসপাতালের স্পয়লাররা বলছেন।

জেনারেল হসপিটাল স্পয়লার: মলি ল্যান্সিং (ক্রিস্টেন ভ্যাগানোস) - স্যাম ম্যাককল (কেলি মোনাকো) - সনি করিন্থোস (মরিস বেনার্ড)জেনারেল হাসপাতাল স্পয়লার: মলি ল্যান্সিং (ক্রিস্টেন ভ্যাগানোস) - স্যাম ম্যাককল (কেলি মোনাকো) - সনি করিন্থোস (মরিস বেনার্ড)
জিএইচ স্পয়লার: মলি ল্যান্সিং – স্যাম ম্যাককল – সনি করিন্থোস

GH Early Weekly Spoilers: Race to Get Lucky Spencer

GH সাপ্তাহিক স্পয়লারগুলি কেনিয়ার আন্না ডিভানে (ফিনোলা হিউজেস) এবং জেসন মরগান (স্টিভ বার্টন) দেখায়৷ তারা লাকি স্পেন্সার (জোনাথন জ্যাকসন) শিকার করছে। তাদের তাকে বাড়ি ফিরে দরকার যাতে সে আশা করে তার বোনের জীবন বাঁচাতে পারে।

এদিকে, স্টিলওয়েল (কার্লো রোটা) তার দখলে লাকি আছে। ভাগ্যবান জানে যে তাকে পালাতে হবে এবং খুব দৃঢ়প্রতিজ্ঞ। কিন্তু আমরা ইশাইয়া গ্যানন (সাওয়ান্দি উইলসন) এর কাছ থেকে শুনেছি যে স্টিলওয়েলের প্রচুর নিরাপত্তা রয়েছে, তাই এটি একটি সমস্যা হতে পারে।

হলি সাটন (এমা স্যামস) এখনও সেখানে তার কেলেঙ্কারী চলছে জেনারেল হাসপাতাল. শেষবার যখন আমরা তাকে দেখেছিলাম, তখন সে সাহায্য করতে অস্বীকার করেছিল এবং বলেছিল, “ওহ, তুমি তোমার বাবার ছেলে। তুমি এর থেকে একটি উপায় খুঁজে পাবে।” তাকে নিশ্চিন্ত মনে হচ্ছিল, যা এক ধরনের ভয়ানক।

জেনারেল হসপিটাল স্পয়লার: মলি ল্যান্সিং এবং স্যাম ম্যাককল মেক মুভস

পরের সপ্তাহে, 23-27 সেপ্টেম্বরের জন্য জেনারেল হাসপাতালের ক্ষতিকারক, লুলুর স্বাস্থ্যকে ধীরে ধীরে, সম্ভবত এমনকি কঠোরভাবে, অবনতির দিকে দেখায়। এটি দান্তে ফ্যালকেরি (ডোমিনিক জামপ্রোগনা) এবং কার্লি স্পেন্সার (লরা রাইট) আতঙ্কের মধ্যে ফেলে দেবে।

ডাঃ গ্যানন বলেছিলেন যে লাকি তার বোনের জন্য একটি ম্যাচ হওয়া উচিত, কিন্তু সে বাড়ি থেকে অনেক দূরে। ইশাইয়া শীঘ্রই জর্ডান অ্যাশফোর্ড (তানিশা হার্পার) এর সাথে আরও বেশি সময় কাটাবেন। শীঘ্রই সেখানে আরও কিছু হতে পারে – স্ফুলিঙ্গ উড়ে যায়।

ড্রিউ কোয়ার্টারমেইন (ক্যামেরন ম্যাথিসন) নিনা রিভস (সিনথিয়া ওয়াট্রোস) এর জন্য একটি প্রস্তাব করেছেন। আমি ভাবছি যে সে এই সপ্তাহে যা পরামর্শ দিয়েছে তার সাথে যাবে কিনা। এমন একটি রাজনৈতিক রোম্যান্স যা আপনার জনপ্রিয়তার সংখ্যা বাড়িয়ে দিতে পারে।

GH পরের সপ্তাহে একটি হতে হবে সঙ্গে বন্য যাত্রা সনি করিন্থোস উত্তাপ অনুভব করছেন। অনেকে জানেন বা সন্দেহ করেন যে সনিই আসল খুনি, কিন্তু প্রমাণ করা অন্য ব্যাপার। এবং মলি ল্যান্সিং শপথ ​​করে যে তিনি তার মাকে বাঁচাতে কিছুতেই থামবেন না। কিন্তু মলি কি জিএইচ-এ লাইন অতিক্রম করবে?

এবং স্যাম ম্যাককল হারিয়ে যাওয়া বন্দুকের জন্য ডাইভিংয়ের ঝুঁকি নিয়েছিলেন। দান্তে এটা পছন্দ করে না, কিন্তু স্যামও তার মায়ের নাম পরিষ্কার করতে আগ্রহী। কি হবে বলে মনে করেন? শেষ পর্যন্ত কি পরিণতি ভোগ করতে হবে সনিকে? মলি এবং স্যাম কি অ্যালেক্সিসকে বাঁচাতে পারে?

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

মালির রাজধানীতে ব্যাপক জিহাদি হামলায় ৭০ জনেরও বেশি মানুষ নিহত হয়েছে, নিরাপত্তা সূত্র বলছে

এই সপ্তাহের শুরুর দিকে বামাকোতে একটি সামরিক পুলিশ প্রশিক্ষণ শিবির এবং নিকটবর্তী বিমানবন্দর কমপ্লেক্সে একটি আল কায়েদা-সংযুক্ত গোষ্ঠীর একটি বড় হামলায় 70 জনেরও...

ডিজেটি বিক্রয় বিধিনিষেধ তুলে নেওয়ার পথে ট্রাম্প মিডিয়া শেয়ারের পতন

প্রাক্তন মার্কিন রাষ্ট্রপতি এবং বর্তমান রিপাবলিকান রাষ্ট্রপতি প্রার্থী ডোনাল্ড ট্রাম্প মিশিগানের পটারভিলে 29শে আগস্ট, 2024-এ আলরো স্টিলের একটি প্রচারণা অনুষ্ঠানের সময় অর্থনীতি, মুদ্রাস্ফীতি...

Related Articles

তরুণীরা পুরুষদের পেছনে ফেলে যেতে শুরু করেছে

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...

সাবাথন সম্প্রচারের সময় ফাজে ক্ল্যান আক্রমণ করেছে, পুলিশ বলছে 911 কলার মিথ্যাভাবে হত্যার দাবি করেছে

ভিডিও সামগ্রী চালান TMZSports.com বিখ্যাত ই-স্পোর্টস সংস্থা FaZe Clan-এর বেশ কয়েকজন সদস্য...

শ্রম দাতাদের উদারতা কীভাবে সরকারের অনবদ্য ভাবমূর্তিকে কলঙ্কিত করেছে

লর্ড ওয়াহেদ আলি সর্বদা বিজয়ীদের বাছাই করতে পছন্দ করেন, তা অর্থ, মিডিয়া...

চীনা চিড়িয়াখানা স্বীকার করেছে যে পান্ডারা ক্ষোভের পরে আঁকা কুকুর

ভিডিও কন্টেন্ট প্লে করুন এশিয়াওয়্যার চীনা চিড়িয়াখানার দর্শনার্থীরা সানওয়েই চিড়িয়াখানায় যে কথিত...