Home বিনোদন আমাদের জীবনের দিনগুলি 23-27 সেপ্টেম্বরের জন্য অগ্রিম স্পয়লার: সারাহ শকস এবং ব্র্যাডি ফ্রিকস
বিনোদন

আমাদের জীবনের দিনগুলি 23-27 সেপ্টেম্বরের জন্য অগ্রিম স্পয়লার: সারাহ শকস এবং ব্র্যাডি ফ্রিকস

Share
Share

23-27 সেপ্টেম্বরের সপ্তাহের জন্য আমাদের জীবনের প্রথম দিনগুলি স্পয়লার, দেখুন ব্র্যাডি ব্ল্যাক একটি বিপজ্জনক পরিস্থিতিতে আছে এবং সারাহ হর্টন সে যা মনে করে তা দিয়ে কাউকে হতবাক করে। DOOL এ কি আসছে তা দেখুন।

23-27 সেপ্টেম্বরের জন্য আমাদের জীবনের ক্ষতিকারক দিনগুলি: সারাহ হর্টন কাউকে ধাক্কা দেয়৷

ডেস অফ আওয়ার লাইভস স্পয়লার 23-27 সেপ্টেম্বর সপ্তাহের জন্য, দেখুন সারাহ হর্টন জেন্ডার কুক (পল টেলফার) ভিক্ষা করছেন৷ সারাহ চান না যে তিনি ব্র্যাডি ব্ল্যাকের (এরিক মার্টসোল্ড) পরে যান। কিন্তু ব্র্যাডি মাদকাসক্ত হয়ে পড়ে এবং এর জন্য সারার স্বামী দায়ী হতে পারে।

সন্দেহভাজনদের তালিকা সংক্ষিপ্ত কিন্তু চমকপ্রদ। এটি হতে পারে ক্রিস্টেন ডিমেরা (স্টেসি হাইডুক) যিনি তাকে তার সাথে বিছানায় যেতে ড্রাগ করেছিলেন। অথবা জেন্ডার সারার পক্ষাঘাতের প্রতিশোধের জন্য এটি করতে পারে। অথবা ফিওনা কুক তার গোপনীয়তা রক্ষা করতে পারে।

গোপন কথা বলতে গিয়ে, সারাহ হর্টন তার শাশুড়ি ফিওনাকে দুর্ঘটনার রাতের কথা তার কী মনে পড়ে তা বলে। এটি জেন্ডারকে ধ্বংস করতে পারে এবং সে কারণেই সারা মারলেনা ইভান্স (ডেইড্রে হল) এর সাথে তার সেশনের পর থেকে এটিতে বসে আছে।

এছাড়াও আমাদের জীবনের দিনগুলিতে, গাবি হার্নান্দেজ (চেরি জিমেনেজ) তার বীরত্বের জন্য EJ DiMera (Dan Feuerriegel) কে ধন্যবাদ জানান। তিনি তাকে এবং মেলিন্ডাকে ধ্বংসস্তূপ থেকে বের করেন। এবং পলিনা প্রাইস (জ্যাকি হ্যারি) আনুষ্ঠানিকভাবে মেলিন্ডাকে ডিস্ট্রিক্ট অ্যাটর্নির পদের প্রস্তাব দেয়, যা EJ-এর হতাশার জন্য।

জনি ডিমেরা (কারসন বোটম্যান) এবং চ্যানেল ডুপ্রি (রাভেন বোয়েনস) একটি রোমান্টিক সন্ধ্যা উপভোগ করছেন, কিন্তু নবদম্পতির জন্য সমস্যা দিগন্তে রয়েছে। জাদা হান্টার (এলিয়া ক্যান্টু) কনি ভিনিস্কিকে (জুলি ডোভ) তুলে নেয়।

এবং ডাঃ মার্ক গ্রিন (জোনা রবিনসন) এবং তার বোন, নকল অ্যাবিগেল “মেরিন” ডেভরাউক্স (অ্যানালিন ম্যাককর্ড), তাদের চক্রান্তের জন্য হুমকির সম্মুখীন আমাদের জীবনের দিনগুলো. ক্লাইড ওয়েস্টন (জেমস রিড) তাদের এবং চাদ ডিমেরা (বিলি ফ্লিন) এর উপর দ্রুত প্রভাব ফেলে, অন্যথায়। স্টিভ “প্যাচ” জনসন (স্টিফেন নিকোলস) পরিদর্শন করেছেন

ডেস অফ আওয়ার লাইভস স্পয়লার: সারাহ হর্টন (লিনসে গডফ্রে) - ব্র্যাডি ব্ল্যাক (এরিক মার্টসোল্ফ)ডেস অফ আওয়ার লাইভস স্পয়লার: সারাহ হর্টন (লিনসে গডফ্রে) - ব্র্যাডি ব্ল্যাক (এরিক মার্টসোল্ফ)
ডেস স্পয়লার: সারাহ হর্টন – ব্র্যাডি ব্ল্যাক

DOOL স্পয়লার পরের সপ্তাহে: জন ব্র্যাডি ব্ল্যাকের উপর চোখ রেখেছে

DOOL স্পয়লাররা জন ব্ল্যাককে (ড্রেক হোগেস্টিন) তার ছেলে ব্র্যাডির সম্ভাব্য অপরাধের তদন্ত করছে। কিন্তু সারাহ জেন্ডার থেকে ব্র্যাডি ব্ল্যাককে রক্ষা করার জন্য লড়াই করে। এবং জনি তার প্রাক্তন অ্যালেক্স কিরিয়াকিস (রবার্ট স্কট উইলসন) এর সাথে “বডি অ্যান্ড সোল” এর সেটে চ্যানেলের কাজ নিয়ে প্রশ্ন তোলেন।

উপরন্তু, টেট ব্ল্যাক (লিও হাওয়ার্ড) নিজেকে হলি জোনাস (অ্যাশলে পুজেমিস) এবং সোফিয়া চোই (ম্যাডেলিন কিয়েন্টজ) এর মধ্যে ধরা পড়ে। এই বন্ধু-শত্রুরা শীঘ্রই তাকে নিয়ে লড়াই করছে – সম্ভবত তিনি এটি পছন্দ করেন!

ফিওনার মুখোমুখি সারাহ হর্টন আমাকে প্রান্তে ছেড়েছে আমার আসন থেকে এবং দরিদ্র ব্র্যাডি ব্ল্যাক সবসময় সমস্যায় নিজেকে খুঁজে পায়।

EJ মেলিন্ডার কাছে তার ডিএ চাকরি হারানোর সাথে কীভাবে মোকাবিলা করে তা দেখতেও আমি আগ্রহী। জনি এবং চ্যানেলের জন্য, আমি আশা করি তারা আসন্ন ঝড়ের মোকাবিলা করতে পারবে।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

জায়ান্ট ফেড কাটের পর S&P হিট রেকর্ড

বিনামূল্যে আপডেট সঙ্গে অবহিত থাকুন শুধু সাইন আপ করুন কর্ম myFT ডাইজেস্ট — সরাসরি আপনার ইনবক্সে বিতরণ করা হয়েছে। S&P বৃহস্পতিবার 5,713.02 এর...

ইদানীং বাড়িতে গরম, রেঞ্জার্স জেস ঝাড়ু দেওয়ার চেষ্টা করে

সেপ্টেম্বর 18, 2024; আর্লিংটন, টেক্সাস, মার্কিন যুক্তরাষ্ট্র; টেক্সাস রেঞ্জার্সের ডান ফিল্ডার অ্যাডোলিস গার্সিয়া (53) গ্লোব লাইফ ফিল্ডে টরন্টো ব্লু জেসের বিরুদ্ধে ষষ্ঠ ইনিংসে...

Related Articles

জোশ ফ্ল্যাগ রিয়েল এস্টেট এজেন্টদের ‘ব্ল্যাক লাইট’ ডিডির বাড়ি বিক্রি করার আগে পরামর্শ দেয়

ভিডিও কন্টেন্ট প্লে করুন TMZ.com জোশ বান্দেরা বিক্রি হয় না ডিডিতার লস...

অ্যাক্টিভিস্ট বিনিয়োগকারী বলেছেন মাসিমোর জো কিয়ানিকে বোর্ড থেকে সরিয়ে দেওয়া হয়েছে

অ্যাক্টিভিস্ট বিনিয়োগকারী পলিটান ক্যাপিটাল বলেছে যে বৃহস্পতিবার এটি $6 বিলিয়ন মেডিকেল ডিভাইস...

ক্রিস ব্রাউন এবং লিল ডার্ক ‘টিল দ্য হুইলস ফল অফ’ সহযোগিতার বিরুদ্ধে মামলা করেছেন

ক্রিস ব্রাউন এবং লিল ডর্ক তাদের সহযোগিতার জন্য অন্য একজন শিল্পীর গান...

‘বেদনাদায়ক’ বাজেটের প্রত্যাশায় যুক্তরাজ্যের ভোক্তাদের আস্থা কমে গেছে

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...