Home খেলাধুলা আর্চ ম্যানিং কুইন ইয়ার্সের স্থলাভিষিক্ত হয়েছেন
খেলাধুলা

আর্চ ম্যানিং কুইন ইয়ার্সের স্থলাভিষিক্ত হয়েছেন

Share
Share

NCAA ফুটবল: টেক্সাস-সান আন্তোনিও টেক্সাসেসেপ্টেম্বর 14, 2024; অস্টিন, টেক্সাস, মার্কিন যুক্তরাষ্ট্র; টেক্সাস লংহর্নস কোয়ার্টারব্যাক আর্চ ম্যানিং (16) ড্যারেল কে রয়্যাল-টেক্সাস মেমোরিয়াল স্টেডিয়ামে টেক্সাস-সান আন্তোনিও রোডরানার্সের বিরুদ্ধে প্রথমার্ধে টাচডাউনের জন্য রান করেছেন। বাধ্যতামূলক ক্রেডিট: Scott Wachter-Imagn Images

নং 1 টেক্সাস তার যথেষ্ট গভীরতা প্রদর্শন করবে যখন এটি শনিবার রাতে অস্টিনে, টেক্সাসে লুইসিয়ানা-মনরোকে হোস্ট করবে, দক্ষিণ-পূর্ব সম্মেলনের জন্য লংহর্নসের চূড়ান্ত প্রস্তুতিতে।

টেক্সাস (3-0) শনিবার UTSA-এর বিরুদ্ধে 56-7 জয়ের পর এই সপ্তাহে অ্যাসোসিয়েটেড প্রেস শীর্ষ 25 ভোটের শীর্ষে উঠে এসেছে। আগের র‌্যাঙ্কিংয়ে দ্বিতীয় স্থানে থাকা লংহর্নস, বুলডগসরা সেই রাতে পরে কেনটাকিকে পরাজিত করার জন্য লড়াই করার পরে জর্জিয়ার চেয়ে এগিয়ে গিয়েছিল।

2008 মৌসুমের মাঝামাঝি থেকে টেক্সাস প্রথমবারের মতো জরিপে শীর্ষে রয়েছে, যখন লংহর্নস 12-1 শেষ করে এবং ফিয়েস্তা বাউলে ওহাইও স্টেটকে পরাজিত করে 4 নং স্থান পায়।

টেক্সাসের কোচ স্টিভ সারকিসিয়ান বলেছেন যে তার দল বীজ বপন সম্পর্কে খুব কম আলোচনা করেছে এবং এটি নিয়ে থাকবে না।

“পুরোনো দিনে, ভোটগুলি বিশাল ছিল কারণ তারা নির্ধারণ করেছিল কে একটি জাতীয় চ্যাম্পিয়নশিপে খেলবে এবং শেষ পর্যন্ত কে জাতীয় চ্যাম্পিয়নশিপ জিতবে। এখন আপনাকে এটি জিততে হবে,” সার্কিসিয়ান বলেছিলেন। “আমাদের বন্ধুরা, আমি মনে করি না যে তারা এটি সম্পর্কে কথাও বলেছে। তারা লকার রুমে বসে এটি সম্পর্কে কথা বলছে না। তারা তাদের কী উন্নতি করতে হবে তার দিকে মনোনিবেশ করছে।”

ফ্রেশম্যান কোয়ার্টারব্যাক আর্চ ম্যানিংয়ের জন্য একটি আসছে-আউট পার্টিতে ইউটিএসএ-এর বিরুদ্ধে জয়ে লংহর্নস মোট ইয়ার্ডে একটি 614-260 প্রান্ত নিয়েছিল, সম্ভবত দেশটির সবচেয়ে ভয়ানক ব্যাকআপ।

ম্যানিং আহত কুইন ইয়ার্সের জন্য পা রাখেন এবং তার প্রথম স্ন্যাপে একটি টাচডাউন পাস ছুড়ে দেন, চারটির মধ্যে একটি যা তিনি প্রায় দুই কোয়ার্টারে জমা করেছিলেন। ম্যানিং 223 গজের জন্য তার 12টি পাসের মধ্যে নয়টি সম্পন্ন করেছেন; তিনি আরও একটি স্কোরের জন্য 67 গজ দৌড়েছিলেন যা ড্যারেল কে রয়্যাল-টেক্সাস মেমোরিয়াল স্টেডিয়ামকে এর ভিত্তি কাঁপিয়ে দিয়েছিল।

সোমবার, ম্যানিং তার পারফরম্যান্সের জন্য এসইসি কো-ফ্রেশম্যান অফ দ্য উইক নির্বাচিত হন। তিনি শনিবার ULM-এর বিরুদ্ধে শুরু করবেন কারণ Ewers একটি তির্যক স্ট্রেনের যত্ন নেওয়া চালিয়ে যাচ্ছেন।

“আর্ক শনিবার কোয়ার্টারব্যাকে শুরু হবে,” সার্কিসিয়ান বৃহস্পতিবার তার সাপ্তাহিক প্রিগেম ভিডিও কলে বলেছেন, 247Sports অনুসারে। “আপনি জানেন, আমার মনে হচ্ছে কুইন শনিবার রাত থেকে তিনি যেখানে আছেন সেখানে দুর্দান্ত অগ্রগতি করেছেন৷ কিন্তু আমার সিদ্ধান্ত হল — আমি একজন খেলোয়াড় হিসাবে (ইউয়ার্স’) ভবিষ্যতের জন্য উন্মুখ, তবে আমাদের জন্য মৌসুমের ভবিষ্যতও। এবং দীর্ঘায়ু এবং দীর্ঘমেয়াদে তাকে সম্ভবত আরও একটি স্বাস্থ্যকর সপ্তাহ দেওয়া।

ওয়ারহকস (2-0) কোচ ব্রায়ান্ট ভিনসেন্টের অধীনে এই মৌসুমে আরও ভাল পারফরম্যান্স করেছে, তবে গভীর, প্রতিভাবান লংহর্নদের জন্য আর সহজ লক্ষ্য না হওয়ার জন্য তাদের এই সপ্তাহে একটি বড় লাফ দিতে হবে।

দ্বিতীয়ার্ধে প্রভাবশালী হওয়ার পর 7 সেপ্টেম্বর হোমে UAB 32-6-কে পরাজিত করার পর 14 সেপ্টেম্বর ULM-এর একটি খোলা সপ্তাহ ছিল।

ওয়ারহকস 296 ইয়ার্ডের অপরাধ রেকর্ড করেছে, যার মধ্যে 209টি মাটিতে রয়েছে। তারা 22টি সরাসরি পয়েন্ট নিয়ে জয়টি সীমাবদ্ধ করেছিল যার মধ্যে তৃতীয় কোয়ার্টারে একটি সুরক্ষা এবং চতুর্থের শুরুতে কারলিন ভাইজার্সের 30-গজ পিক-সিক্স অন্তর্ভুক্ত ছিল।

“আমরা অল্প সময়ের মধ্যে এখানে একটি সংস্কৃতি গড়ে তুলেছি,” ভিনসেন্ট বলেছিলেন। “আমাদের খেলোয়াড়দের সাথে আমাদের অসাধারণ সম্পর্ক রয়েছে। আমাদের খেলোয়াড়রা একে অপরের জন্য খেলে, তারা খেলে (মনরো, লা.) এবং তারা আমাদের কোচদের জন্য খেলে।”

ULM সিজন ওপেনারে জ্যাকসন স্টেটকে পরাজিত করেছে। এটি টানা দ্বিতীয় বছর যে ওয়ারহকস দুটি জয়ের সাথে তাদের প্রচারণা শুরু করেছে; গত বছরের দলটি 2-10 শেষ করেছিল।

“আমাদের বুঝতে হবে কী আমাদের এখানে এনেছে এবং কাজ, প্রস্তুতি এবং ফোকাস যা আমাদের এখানে এনেছে,” ভিনসেন্ট বলেছিলেন। “পরিবর্তনের দরকার নেই।”

ULM-এর কোয়ার্টারব্যাক ম্যানিং-এর মতো বিখ্যাত নাও থাকতে পারে, তবে এটির একটি অনন্য নাম রয়েছে – জেনারেল বুটি। জুনিয়র কিউবি ওয়ারহক্সের প্রথম দুটি গেমে মোট 191 গজ এবং একটি টাচডাউনের জন্য পাস করেছে।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

জায়ান্ট ফেড কাটের পর S&P হিট রেকর্ড

বিনামূল্যে আপডেট সঙ্গে অবহিত থাকুন শুধু সাইন আপ করুন কর্ম myFT ডাইজেস্ট — সরাসরি আপনার ইনবক্সে বিতরণ করা হয়েছে। S&P বৃহস্পতিবার 5,713.02 এর...

ইদানীং বাড়িতে গরম, রেঞ্জার্স জেস ঝাড়ু দেওয়ার চেষ্টা করে

সেপ্টেম্বর 18, 2024; আর্লিংটন, টেক্সাস, মার্কিন যুক্তরাষ্ট্র; টেক্সাস রেঞ্জার্সের ডান ফিল্ডার অ্যাডোলিস গার্সিয়া (53) গ্লোব লাইফ ফিল্ডে টরন্টো ব্লু জেসের বিরুদ্ধে ষষ্ঠ ইনিংসে...

Related Articles

বেনামী দাতা মিসিসিপি স্টেট ফুটবলকে 8 মিলিয়ন ডলার দেয়

7 অক্টোবর, 2023; স্টার্কভিল, মিসিসিপি, মার্কিন যুক্তরাষ্ট্র; স্কট ফিল্ডের ডেভিস ওয়েড স্টেডিয়ামে...

টেক্সাসের আর্চ ম্যানিং শনিবার তার প্রথম কলেজ শুরু করবে

সেপ্টেম্বর 14, 2024; অস্টিন, টেক্সাস, মার্কিন যুক্তরাষ্ট্র; টেক্সাস লংহর্নস কোয়ার্টারব্যাক আর্চ ম্যানিং...

ভবিষ্যতের বিষয়ে ড্যানিয়েল রিকিয়ার্ডো: ‘আমরা জানি এই খেলাটি কীভাবে কাজ করে’

জুন 7, 2024; মন্ট্রিল, কুইবেক, ক্যান; সার্কিট গিলস ভিলেনিউভ-এ অনুশীলনের সময় পিট...

Texans RB Cam Akers এবং আন্ডার-দ্য-রাডার প্লেয়াররা সপ্তাহ 3 এ দেখার জন্য

এনআরজি স্টেডিয়ামে লস অ্যাঞ্জেলেস র‌্যামসের বিপক্ষে প্রথম কোয়ার্টারে হিউস্টন টেক্সানরা ক্যাম অ্যাকারস...