Home খেলাধুলা 0-2 এনএফএল দলের জন্য বাস্তবতা পরীক্ষা: কে এখনও প্লেঅফ করতে পারে?
খেলাধুলা

0-2 এনএফএল দলের জন্য বাস্তবতা পরীক্ষা: কে এখনও প্লেঅফ করতে পারে?

Share
Share

15 সেপ্টেম্বর, 2024; বাল্টিমোর, মেরিল্যান্ড, মার্কিন যুক্তরাষ্ট্র; M&T ব্যাংক স্টেডিয়ামে লাস ভেগাস রাইডারদের বিপক্ষে দ্বিতীয়ার্ধে বাল্টিমোর রেভেনস কোয়ার্টারব্যাক লামার জ্যাকসন (8) রান করছেন। বাধ্যতামূলক ক্রেডিট: Tommy Gilligan-Imagn Images

নয়টি এনএফএল দল মরসুমের 3 সপ্তাহে যাওয়ার ভয়ঙ্কর 0-2 রেকর্ড করেছে।

এই দলের খেলোয়াড় এবং কোচরা আপনাকে বলবেন যে এর মানে কিছু নয়, আমরা কেবল সিজনের দ্বিতীয় খেলায় আছি।

কিন্তু আমরা সবাই ভালো জানি।

০-২ চিহ্ন গত চার মৌসুম ধরে মাঝারি বা খারাপ দলগুলোর ব্যারোমিটার। 32 টির মধ্যে মাত্র দুটি দলই ধারাবাহিকভাবে পরাজয়ের পর সিজন শুরু করার জন্য প্লে অফে উঠতে সক্ষম হয়েছে, সামান্য 6.3 শতাংশ।

তবে সব 0-2 টিমই সমান খারাপ নয়। উদাহরণ স্বরূপ, বাল্টিমোর রেভেনস দিকবিহীন ক্যারোলিনা প্যান্থারদের মতো ভয়ঙ্কর কোথাও নেই।

অধিকন্তু, কোয়ার্টারব্যাকে জো বারোর সাথে দল (সিনসিনাটি বেঙ্গলস) একটি ক্লাবের (ডেনভার ব্রঙ্কোস) থেকে শক্তিশালী প্রত্যাবর্তনের সম্ভাবনা অনেক বেশি। রুকি বো নিক্সকে নেকড়েদের খাওয়ানো প্রতি সপ্তাহে

আমরা সেই দলগুলির দিকে নজর দেব যেগুলির মধ্যে এখনও অনেক জীবন বাকি রয়েছে৷ (এবং আমরা দ্রুত সেই দলগুলি সম্পর্কে কথা বলব যেগুলি এখনও নেই)।

বাল্টিমোর কাক

Ravens এর পরিদর্শন রবিবার ডালাস কাউবয়, একটি চ্যালেঞ্জিং প্রতিপক্ষ যে একটি 0-3 একটি বাস্তব সম্ভাবনা শুরু করে তোলে. বাল্টিমোর মাত্র একবার 0-3 শুরু করেছে, 2015 সালে, যখন এটি 5-11 শেষ করেছিল এবং চার কোয়ার্টারব্যাক একাধিক গেম শুরু করেছিল।

কিন্তু এটি এমন একটি দল যেখানে দুইবারের এনএফএল এমভিপি লামার জ্যাকসন শো চালাচ্ছেন। রাভেনস মোট অপরাধে NFL-এর নেতৃত্ব দেয় (প্রতি খেলায় 417.5 গজ), কিন্তু ভুল এবং সুযোগ মিস করার কারণে তারা প্রতি খেলায় 21.5 পয়েন্টে স্কোর করার অপরাধে 14তম স্থানে আছে।

একবার বাল্টিমোর জিনিসগুলি পরিষ্কার করে এবং কীভাবে 10-পয়েন্ট চতুর্থ-কোয়ার্টার লিডকে উড়িয়ে দেওয়া যায় না (লাস ভেগাস রাইডারদের বিরুদ্ধে গত রবিবার দেখুন), জিনিসগুলি দ্রুত ভাল হয়ে যাবে। প্রসারিত নিচে AFC উত্তর মুকুট জন্য বাল্টিমোর যুদ্ধ হবে আশা.

সিনসিনাটি ওয়াকিং ক্যানেস

আহত সিনসিনাটি বেঙ্গলস ওয়াইড রিসিভার জা’মার চেজ (1) শনিবার, 23 ডিসেম্বর, 2023 পিটসবার্গের অ্যাক্রিসার স্টেডিয়ামে পিটসবার্গ স্টিলার্স এবং সিনসিনাটি বেঙ্গলসের মধ্যে NFL 16 গেমের হাফ টাইমে লকার রুমে হেঁটে যাচ্ছে। হাফটাইম ক্রেডিট: স্যাম গ্রিন/দ্য এনকোয়ারার/ইউএসএ টুডে নেটওয়ার্ক

বেঙ্গলসও এএফসি নর্থে রয়েছে এবং তারা দ্রুতই .500-এ পৌঁছে যেতে পারে বাড়িতে ওয়াশিংটন কমান্ডারদের সাথে এবং রাস্তার দু:খজনক প্যান্থারদের সাথে তাদের পরবর্তী দুটি খেলা। সিনসিনাটির 0-2 একটি কঠিন পরাজয় (নিউ ইংল্যান্ড প্যাট্রিয়টসের কাছে) এবং প্রায় বিপর্যস্ত (শেষ-সেকেন্ড ফিল্ড গোলে কানসাস সিটি চিফদের কাছে হেরে যাওয়া) রয়েছে।

বেঙ্গলরা অনেকটা সেই দলের মতো যারা কানসাস সিটির বিরুদ্ধে লড়াই করেছিল এবং কোচ জ্যাক টেলর এবং বারোর কাছ থেকে শক্তিশালী নেতৃত্ব রয়েছে। ডিভিশন গেমে সিনসিনাটির ভাড়া যেকোন পরিবর্তনের চাবিকাঠি হবে। গত মৌসুমে, তারা এএফসি নর্থের বিপক্ষে ১-৫ ব্যবধানে গিয়েছিল এবং পরবর্তী মৌসুম মিস করেছিল।

এটা অবশ্যই বেঙ্গলদের সম্ভাবনাকে সাহায্য করবে যে বিভাগের অন্য একটি দলও 0-2। কিন্তু সিনসিনাটি নিউ ইংল্যান্ডের প্রতিযোগিতার মতো ভয়ঙ্কর ক্ষতি বহন করতে পারে না।

লস অ্যাঞ্জেলেস র‌্যামস, জ্যাকসনভিল জাগুয়ারস

15 সেপ্টেম্বর, 2024; গ্লেনডেল, অ্যারিজোনা, মার্কিন যুক্তরাষ্ট্র; স্টেট ফার্ম স্টেডিয়ামে অ্যারিজোনা কার্ডিনালসের বিরুদ্ধে খেলার আগে লস অ্যাঞ্জেলেস র‌্যামস ওয়াইড রিসিভার কুপার কুপ (10)। বাধ্যতামূলক ক্রেডিট: Matt Kartozian-Imagn Images

এই দলগুলি এখন খুব বেশি জীবন দেখাচ্ছে না, তবে তাদের কাছে জিনিসগুলি ঘুরিয়ে দেওয়ার সম্ভাবনা রয়েছে। শক্তিশালী সান ফ্রান্সিসকো 49ers শহরে আসার কারণে এই সপ্তাহে রামদের অবশ্যই জয়ের মুখোমুখি হতে হবে। জাগুয়াররা বাফেলো বিল (সোমবার) এবং স্লেটে হিউস্টন টেক্সানদের বিরুদ্ধে রোড গেমস নিয়েও একটি কঠিন পরিস্থিতিতে রয়েছে।

র‌্যামস প্রতিরক্ষা এবং স্ট্যান্ডআউট রিসিভারগুলিতে ভবিষ্যতের হল অফ ফেমার অ্যারন ডোনাল্ডকে খুব মিস করে কুপার কুপ এবং পুকা নাকুয়া দুজনেই পায়ে চোট নিয়ে মাঠের বাইরে. তাই ম্যাথু স্টাফোর্ডকে তার ক্লাবকে হ্রাসকৃত স্কোয়াডের চ্যালেঞ্জগুলি কাটিয়ে উঠতে সাহায্য করতে হবে, কিন্তু অন্যদিকে, গত রবিবার অ্যারিজোনা কার্ডিনালের কাছে 41-10-এর ভয়ঙ্কর পরাজয়ের স্মৃতি থেকে মুছে ফেলা অবশ্যই কঠিন।

জ্যাকসনভিল পাঁচ বছরের সাজা দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে, ট্রেভর লরেন্সের জন্য $275 মিলিয়ন চুক্তিএবং আমি তার সুপার বোল উপস্থিতি খুঁজে পাচ্ছি না। ওহ, আমি দেখতে পাচ্ছি, সে ঠিক তার মতোই বেতন পাচ্ছে। জাগুয়াররা দুটি ম্যাচে মাত্র 30 পয়েন্ট স্কোর করেছে। তাদের সবচেয়ে ভালো জিনিসটি হল এএফসি সাউথ, যেখানে চারটি দলের মধ্যে তিনটি 0-2।

নো চান্স গ্রুপ

15 সেপ্টেম্বর, 2024; শার্লট, উত্তর ক্যারোলিনা, মার্কিন যুক্তরাষ্ট্র; ব্যাঙ্ক অফ আমেরিকা স্টেডিয়ামে দ্বিতীয়ার্ধে লস অ্যাঞ্জেলেস চার্জার্সের বিরুদ্ধে ক্যারোলিনা প্যান্থার্সের কোয়ার্টারব্যাক ব্রাইস ইয়ং (9) নিক্ষেপ করেন৷ বাধ্যতামূলক ক্রেডিট: জিম ডেডমন-ইমাগন ইমেজ

হেডলাইনার হলেন ক্যারোলিনা প্যান্থার্স, যারা গত মৌসুমে ২-১৫ গোলে এগিয়ে গিয়েছিল। ব্রাইস ইয়ংকে খসড়া করার অধিকার পেতে শিকাগো বিয়ার্সের সাথে তার ভয়ানক 2023 বাণিজ্য একরকম আরও খারাপ দেখাচ্ছে শেষটি বেঞ্চে স্থাপন করার পরে.

ইন্ডিয়ানাপলিস কোল্টস (অ্যান্টনি রিচার্ডসন) এবং ব্রঙ্কোস (নিক্স) তাদের তরুণ কোয়ার্টারব্যাকের বিকাশকে শীর্ষ অগ্রাধিকার দিতে পারে। ডেরিক হেনরি-পরবর্তী যুগে টেনেসি টাইটানরা তাদের পরিচয় হারিয়েছে বলে মনে হচ্ছে, যখন নিউ ইয়র্ক জায়ান্টদের জন্য শুভকামনা, যারা ড্যানিয়েল জোন্সের উপর প্লাগ টানতে প্রতিরোধ চালিয়ে যাচ্ছে।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

ওরিওলদের অপরাধকে জায়ান্টদের বিরুদ্ধে কাজ করতে হবে

13 সেপ্টেম্বর, 2024; সান ফ্রান্সিসকো, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; সান ফ্রান্সিসকো জায়েন্টস পিচার লোগান ওয়েব (62) ওরাকল পার্কে সান দিয়েগো প্যাড্রেসের বিরুদ্ধে প্রথম ইনিংসের...

তিউনিসিয়ায় প্রাক-নির্বাচন অভিযানে প্রেসিডেন্ট প্রার্থীকে গ্রেপ্তার করা হয়েছে

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন। তিউনিসিয়ার একটি আদালত আগামী মাসের রাষ্ট্রপতি...

Related Articles

আর্চ ম্যানিং কুইন ইয়ার্সের স্থলাভিষিক্ত হয়েছেন

সেপ্টেম্বর 14, 2024; অস্টিন, টেক্সাস, মার্কিন যুক্তরাষ্ট্র; টেক্সাস লংহর্নস কোয়ার্টারব্যাক আর্চ ম্যানিং...

ভবিষ্যতের বিষয়ে ড্যানিয়েল রিকিয়ার্ডো: ‘আমরা জানি এই খেলাটি কীভাবে কাজ করে’

জুন 7, 2024; মন্ট্রিল, কুইবেক, ক্যান; সার্কিট গিলস ভিলেনিউভ-এ অনুশীলনের সময় পিট...

Texans RB Cam Akers এবং আন্ডার-দ্য-রাডার প্লেয়াররা সপ্তাহ 3 এ দেখার জন্য

এনআরজি স্টেডিয়ামে লস অ্যাঞ্জেলেস র‌্যামসের বিপক্ষে প্রথম কোয়ার্টারে হিউস্টন টেক্সানরা ক্যাম অ্যাকারস...

Stampeders এবং Roughriders অধরা জয় চান

20 আগস্ট, 2022; টরন্টো, অন্টারিও, ক্যান; ক্যালগারি স্ট্যাম্পেডার্স কোয়ার্টারব্যাক জ্যাক মায়ার (12)...