Home খেলাধুলা ইদানীং বাড়িতে গরম, রেঞ্জার্স জেস ঝাড়ু দেওয়ার চেষ্টা করে
খেলাধুলা

ইদানীং বাড়িতে গরম, রেঞ্জার্স জেস ঝাড়ু দেওয়ার চেষ্টা করে

Share
Share

এমএলবি: টেক্সাস রেঞ্জার্সে টরন্টো ব্লু জেসসেপ্টেম্বর 18, 2024; আর্লিংটন, টেক্সাস, মার্কিন যুক্তরাষ্ট্র; টেক্সাস রেঞ্জার্সের ডান ফিল্ডার অ্যাডোলিস গার্সিয়া (53) গ্লোব লাইফ ফিল্ডে টরন্টো ব্লু জেসের বিরুদ্ধে ষষ্ঠ ইনিংসে দুই রানের হোম রানে আঘাত করার পর টেক্সাস রেঞ্জার্স ম্যানেজার ব্রুস বোচি (15) এর সাথে উদযাপন করছেন। বাধ্যতামূলক ক্রেডিট: Kevin Jairaj-Imagn Images

টেক্সাস রেঞ্জার্স বৃহস্পতিবার বিকেলে টেক্সাসের আর্লিংটনে টরন্টো ব্লু জেসের বিরুদ্ধে তিন-গেমের সিরিজ খেলে ঘরের মাঠে তাদের সাম্প্রতিক সাফল্য তৈরি করতে চায়।

রেঞ্জার্স (73-79) বুধবারের সিরিজের উদ্বোধনী ম্যাচে 13 রান, 13-হিট বিদ্রোহ অনুসরণ করে বুধবার 2-0 ব্যবধানে জয়লাভ করে। অ্যাডোলিস গার্সিয়া টেক্সাসের হয়ে ষষ্ঠ ইনিংসে দুই রানের হোমার হিট করেন, যা গ্লোব লাইফ ফিল্ডে তার শেষ 10টি খেলায় 8-2-এ উন্নীত হয়।

রুকি Wyatt Langford homered এবং মঙ্গলবার একটি একক সঙ্গে ষষ্ঠ খোলার আগে সোমবার পাঁচবার বেস পৌঁছেছেন.

22 বছর বয়সী ল্যাংফোর্ড সম্পর্কে রেঞ্জার্স কোচ ব্রুস বোচি বলেছেন, “আমরা এই লোকটির সেরাটি দেখিনি।”

“নং 1 তার প্রতিভার কারণে, কিন্তু সে কতটা কঠোর পরিশ্রম করে এবং সে তার নৈপুণ্যের জন্য কতটা প্রতিশ্রুতিবদ্ধ। আপনি তাকে আউটফিল্ডে যে কোনও জায়গায় খেলতে পারেন, ক্রম অনুসারে শীর্ষ পাঁচ, ছয় স্থানে যে কোনও জায়গায় তাকে আঘাত করতে পারেন। সে’ ভক্তদের জন্য আগামী বছরের জন্য এখানে দেখতে অনেক মজা হবে।”

গার্সিয়া তার নিজের অধিকারে ভক্তদের জন্য মজা করেছেন। বুধবার রেঞ্জার্সের প্রয়োজনীয় সমস্ত অপরাধ প্রদানের জন্য তিনি বাম মাঠের দেয়ালের উপর প্রথম-পিচ সিঙ্কার আঘাত করে ল্যাংফোর্ডের একক অনুসরণ করেন।

আলেজান্দ্রো কার্ক তার হিটিং স্ট্রীককে ক্যারিয়ার-উচ্চ 12 গেমে একক দিয়ে ব্লু জেস (72-80) এর জন্য বুধবার পঞ্চম ইনিংস শুরু করেছিলেন।

রেঞ্জার্স কুমার রকারকে (0-0, 2.25 ইআরএ) সহ ডানহাতি কেভিন গাউসম্যানের (12-11, 4.02 ইআরএ) বিরুদ্ধে তার দ্বিতীয় কেরিয়ার শুরু করার জন্য মউন্ডে পাঠাবে।

রকার, 24, গত বৃহস্পতিবার তার প্রধান লিগ অভিষেকের একটি নড়বড়ে সূচনাকে অতিক্রম করেছিলেন, চার ইনিংসে সাতটি স্ট্রাইক করার সময় তিনটি হিটে এক রানের অনুমতি দিয়েছিলেন। সিয়াটল মেরিনার্সের বিরুদ্ধে টেক্সাসের জয়ে 74 পিচের পরে তাকে টেনে নেওয়া হয়েছিল।

“আমরা তাকে পেয়েছি যেখানে আমরা থাকতে চেয়েছিলাম, প্রায় 75টি পিচ, এবং তাকে সেই শুরুটি ভাল অনুভব করতে হবে,” বোচি বলেছিলেন। “আমি নিশ্চিত যে সে সেখানে নার্ভাস ছিল, এবং তারপরে প্রথম দুটি লোক হিট করে, এবং, আপনি জানেন, স্কোরিং পজিশনে তার রানার্স আছে, কেউ আউট হয়নি, এবং যখন তার প্রয়োজন তখন সে পিচ তৈরি করে। তাই এটি সম্পর্কে অনেক কিছু বলে। তাকে।”

শুক্রবার সেন্ট লুই কার্ডিনালসের বিপক্ষে কোনো সিদ্ধান্ত না নেওয়ায় সাত ইনিংসে দুই রানের অনুমতি দেওয়া সত্ত্বেও গৌসম্যান, 33, তার জয়হীন ধারাটি তিন ম্যাচে প্রসারিত করতে দেখেছেন।

তিনি টেক্সাসের বিরুদ্ধে তার শেষ শুরুতে দূরত্ব অতিক্রম করেছিলেন, 27 জুলাই 7-3 হোম জয়ের নয়টি ইনিংসে চারটি আঘাতে তিন রানের অনুমতি দিয়েছিলেন। তিনি রেঞ্জার্সের বিরুদ্ধে 12টি ক্যারিয়ারে (11টি শুরু) 3.66 ERA সহ 6-3।

প্রিগেম ওয়ার্মআপের সময় ডান মধ্যম আঙুলে আঘাতের কারণে বুধবার শেষ মুহূর্তে টরন্টোর বো বিচেট কেটে যায়। বাছুরের স্ট্রেনের সাথে আহত তালিকা থেকে সক্রিয় হওয়ার পরে দুই মাসের অল-স্টার তার প্রথম খেলায় প্রতিদ্বন্দ্বিতা করার একদিন পরে এই পদক্ষেপটি এসেছিল।

উপরন্তু, ব্লু জেস ঘোষণা করেছে যে ইনফিল্ডার উইল ওয়াগনার তার বাম হাঁটুতে অস্ত্রোপচার করবেন যার জন্য কমপক্ষে চার সপ্তাহ বিশ্রামের প্রয়োজন হবে। তিনি সাবেক মেজর লিগের বিলি ওয়াগনারের ছেলে।

টরন্টোর ম্যানেজার জন স্নাইডার বলেছেন, “এখন এটি যত্ন নেওয়ার জন্য তিনি সম্ভবত কিছুটা স্বস্তি পেয়েছেন।” “তিনি নিজেকে সত্যিই ভাল দেখিয়েছেন এবং তিনি এমন একজন ব্যক্তি যাকে আমরা বিশ্বাস করি এবং ঠিকই তাই।”

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

🔴লাইভ: মারাত্মক লেবাননে বিস্ফোরণে ব্যবহৃত দ্বিমুখী রেডিওর নির্মাতা বলেছেন যে সেগুলি কয়েক বছর আগে বন্ধ হয়ে গেছে

জাপানি কোম্পানি আইকম বৃহস্পতিবার বলেছে যে এটি প্রায় 10 বছর আগে লেবাননে বুধবারের বিস্ফোরণে ব্যবহৃত দ্বিমুখী রেডিওর মডেল তৈরি করা বন্ধ করে দিয়েছে।...

বার্লিন ইউনিক্রেডিট-এর কমর্জব্যাঙ্কের পদক্ষেপ সম্পর্কে ‘খুব সন্দিহান’৷

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন। ইউনিক্রেডিট দ্বারা কমার্জব্যাঙ্কের সম্ভাব্য অধিগ্রহণের বিরুদ্ধে...

Related Articles

Texans RB Cam Akers এবং আন্ডার-দ্য-রাডার প্লেয়াররা সপ্তাহ 3 এ দেখার জন্য

এনআরজি স্টেডিয়ামে লস অ্যাঞ্জেলেস র‌্যামসের বিপক্ষে প্রথম কোয়ার্টারে হিউস্টন টেক্সানরা ক্যাম অ্যাকারস...

Stampeders এবং Roughriders অধরা জয় চান

20 আগস্ট, 2022; টরন্টো, অন্টারিও, ক্যান; ক্যালগারি স্ট্যাম্পেডার্স কোয়ার্টারব্যাক জ্যাক মায়ার (12)...

লুইস হ্যামিল্টন: এফআইএ প্রধানের “র্যাপার” মন্তব্যকে “জাতিগত উপাদান”

জুন 19, 2022; মন্ট্রিল, কুইবেক, ক্যান; মার্সিডিজ চালক ইউনাইটেড কিংডমের লুইস হ্যামিল্টন...

ব্রাউনস ডিটি মাইকেল হল জুনিয়র উচ্ছৃঙ্খল আচরণের জন্য কোনো প্রতিদ্বন্দ্বিতা না করার আবেদন জানায়

20 মার্চ, 2024; কলম্বাস, ওহাইও, মার্কিন যুক্তরাষ্ট্র; Ohio State Buckeyes ডিফেন্সিভ ট্যাকল...