Home খেলাধুলা ওরিওলদের অপরাধকে জায়ান্টদের বিরুদ্ধে কাজ করতে হবে
খেলাধুলা

ওরিওলদের অপরাধকে জায়ান্টদের বিরুদ্ধে কাজ করতে হবে

Share
Share

এমএলবি: সান ফ্রান্সিসকো জায়েন্টসে সান দিয়েগো প্যাড্রেস13 সেপ্টেম্বর, 2024; সান ফ্রান্সিসকো, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; সান ফ্রান্সিসকো জায়েন্টস পিচার লোগান ওয়েব (62) ওরাকল পার্কে সান দিয়েগো প্যাড্রেসের বিরুদ্ধে প্রথম ইনিংসের সময় পিচ। বাধ্যতামূলক ক্রেডিট: Stan Szeto-Imagn Images

সান ফ্রান্সিসকো জায়ান্টরা প্রায় নিশ্চিতভাবেই পোস্ট সিজনে থাকবে না, তবে তারা দীর্ঘ যাত্রায় একটি ভাল শুরু করেছে।

বৃহস্পতিবার বিকেলে জায়ান্টরা স্বাগতিক বাল্টিমোর ওরিওলসের তিন-গেমের সুইপ সম্পূর্ণ করার চেষ্টা করবে।

বুধবার সান ফ্রান্সিসকোর 5-3 জয়ে তার তিনটি হিটের মধ্যে একটি হোম রান করার পর মনোনীত হিটার মাইকেল কনফোর্টো বলেছেন, “এটি এই ট্রিপের একটি দুর্দান্ত শুরু ছিল।”

ন্যাশনাল লিগ ওয়েস্টে চতুর্থ স্থানে থাকা জায়ান্টরা (৭৪-৭৮), মঙ্গলবার সিরিজের উদ্বোধনী ম্যাচে ওরিওলসকে ১০-০ গোলে পরাজিত করে। সান ফ্রান্সিসকো নয়টি-গেমের রোড সিরিজটি সম্পূর্ণ করতে কানসাস সিটি এবং অ্যারিজোনায় স্টপ করবে।

ওরিওলস (84-68), তাদের শেষ 10টি গেমের মধ্যে আটটিতে হেরেছে, আমেরিকান লীগ ইস্ট-নেতৃস্থানীয় নিউ ইয়র্ক ইয়াঙ্কিজ থেকে পাঁচটি গেম পিছিয়ে রয়েছে। পরের সপ্তাহে সিজন শেষ করার আগে বাল্টিমোরের আর মাত্র চারটি হোম গেম বাকি আছে।

শেষ খেলায় সামান্য অগ্রগতির লক্ষণ ছিল।

“আমি ভেবেছিলাম ছেলেরা সত্যিই ডাগআউটে নিযুক্ত ছিল,” ওরিওলস ম্যানেজার ব্র্যান্ডন হাইড বলেছেন।

বাল্টিমোর এখন তার টানা চতুর্থ সিরিজ হারানো নিশ্চিত। ওরিওলস শব্দটি বন্ধ করার চেষ্টা করছে যা আতঙ্কের পরামর্শ দেবে।

ক্যাচার জেমস ম্যাকক্যান বলেছেন, “যখন জিনিসগুলি আপনার পথে যাচ্ছে না এবং একটি নেতিবাচক সময়ে ইতিবাচক হওয়া সত্যিই কঠিন।” “আমাদের ভক্ত, মিডিয়া, টিভি বা যা কিছু বলার দরকার নেই তা ভাল যাচ্ছে না।”

কিছু উপায়ে, তিন রান করা ওরিওলসের জন্য ব্যাটে বিস্ফোরণের মতো অনুভূত হয়েছিল, যারা তাদের আগের 11টি প্রতিযোগিতায় 1.9 রান করেছিল। যাইহোক, তারা প্রথম সাত ইনিংসের মাধ্যমে বুধবার আট রানার্স আটকা পড়ে।

“(বুধবার খেলা) সম্পর্কে উত্সাহজনক জিনিস: আমি ভেবেছিলাম আমাদের হিটিং আরও ভাল,” হাইড বলেছেন। “আমরা আরও ট্রাফিক তৈরি করেছি এবং হেঁটেছি। এখন আমরা আপত্তিকরভাবে কিছু বিরতির আশা করছি। কিন্তু আমরা নিজেদেরকে সুযোগ দিয়েছি।”

জায়ান্টস এই সপ্তাহে উভয় খেলায় মাইক ইয়াস্ট্রজেমস্কির কাছ থেকে প্রথম ইনিংসে হোম রান পেয়েছে।

“ইয়াজ প্রথম ইনিংসে সুর সেট করেছিলেন,” কনফোর্টো বলেছেন। “একটু রক্ষণাত্মক পিচার্স রাখার ধরণ, এবং আমরা এটি সম্পর্কে কথা বলেছি। ইয়াজ সেই শুরুর অবস্থানে থাকা আমাদের জন্য বিশাল ছিল।”

ওরিওলসের ডানহাতি জ্যাক এফ্লিন (10-9, 3.55 ইআরএ) বৃহস্পতিবারের স্টার্টার হিসাবে পেনসিল করা হয়েছে। জুলাই মাসে টাম্পা বে রে থেকে বাল্টিমোরে যোগদান করার পর থেকে তিনি 2.22 ইআরএ নিয়ে 5-2 তে আছেন, কিন্তু শেষ দুটি শুরুতে হারিয়েছেন। শুক্রবারের বিপত্তির জন্য তাকে দায়ী করা উচিত নয় কারণ তিনি মাত্র এক রানের অনুমতি দেওয়ার সময় 6 2/3 ইনিংস ছুড়ে দিয়েছিলেন – ডেট্রয়েট টাইগারদের কেরি কার্পেন্টারের কাছে একটি হোম রান।

Eflin 1-2 রেকর্ড এবং 4.79 ERA সহ আটবার (ছয়টি শুরু) জায়ান্টদের মুখোমুখি হয়েছিল।

ডানহাতি লোগান ওয়েব (12-10, 3.53 ERA) জায়ান্টদের হয়ে বল পাবেন। অল-স্টার 5 মে থেকে তার সংক্ষিপ্ততম যাত্রা শুরু করছে। শুক্রবার সান দিয়েগো প্যাড্রেসের বিপক্ষে তিনি চারটি ইনিংস খেলেন, চার রান, তিনটি অর্জিত এবং সাতটি আঘাতের অনুমতি দেন।

ওয়েব 2 জুন, 2023-এ বাল্টিমোরের বিরুদ্ধে তার ক্যারিয়ারের একমাত্র উপস্থিতিতে সাতটি ইনিংস কাজ করেছিলেন এবং চারটি আঘাতে তিন রান দেওয়ার পরে হারের সাথে ট্যাগ করা হয়েছিল।

এই বছর আমেরিকান লিগের দলগুলির বিরুদ্ধে ওয়েবের একটি 5-3 চিহ্ন এবং একটি 3.62 ERA রয়েছে৷ তিনি তার 2022 সালের মোট এবং গত বছরের তার ক্যারিয়ারের সর্বোচ্চ সেটের সাথে মিলে যাওয়া মৌসুমের 32 তম শুরু করবেন।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

🔴লাইভ: মারাত্মক লেবাননে বিস্ফোরণে ব্যবহৃত দ্বিমুখী রেডিওর নির্মাতা বলেছেন যে সেগুলি কয়েক বছর আগে বন্ধ হয়ে গেছে

জাপানি কোম্পানি আইকম বৃহস্পতিবার বলেছে যে এটি প্রায় 10 বছর আগে লেবাননে বুধবারের বিস্ফোরণে ব্যবহৃত দ্বিমুখী রেডিওর মডেল তৈরি করা বন্ধ করে দিয়েছে।...

বার্লিন ইউনিক্রেডিট-এর কমর্জব্যাঙ্কের পদক্ষেপ সম্পর্কে ‘খুব সন্দিহান’৷

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন। ইউনিক্রেডিট দ্বারা কমার্জব্যাঙ্কের সম্ভাব্য অধিগ্রহণের বিরুদ্ধে...

Related Articles

Texans RB Cam Akers এবং আন্ডার-দ্য-রাডার প্লেয়াররা সপ্তাহ 3 এ দেখার জন্য

এনআরজি স্টেডিয়ামে লস অ্যাঞ্জেলেস র‌্যামসের বিপক্ষে প্রথম কোয়ার্টারে হিউস্টন টেক্সানরা ক্যাম অ্যাকারস...

Stampeders এবং Roughriders অধরা জয় চান

20 আগস্ট, 2022; টরন্টো, অন্টারিও, ক্যান; ক্যালগারি স্ট্যাম্পেডার্স কোয়ার্টারব্যাক জ্যাক মায়ার (12)...

লুইস হ্যামিল্টন: এফআইএ প্রধানের “র্যাপার” মন্তব্যকে “জাতিগত উপাদান”

জুন 19, 2022; মন্ট্রিল, কুইবেক, ক্যান; মার্সিডিজ চালক ইউনাইটেড কিংডমের লুইস হ্যামিল্টন...

ব্রাউনস ডিটি মাইকেল হল জুনিয়র উচ্ছৃঙ্খল আচরণের জন্য কোনো প্রতিদ্বন্দ্বিতা না করার আবেদন জানায়

20 মার্চ, 2024; কলম্বাস, ওহাইও, মার্কিন যুক্তরাষ্ট্র; Ohio State Buckeyes ডিফেন্সিভ ট্যাকল...