Home বিনোদন বোন স্ত্রী: ক্রিস্টিনের শিশুসুলভ আচরণ কি সিজন 19 প্রিমিয়ারে আলাদা ছিল?
বিনোদন

বোন স্ত্রী: ক্রিস্টিনের শিশুসুলভ আচরণ কি সিজন 19 প্রিমিয়ারে আলাদা ছিল?

Share
Share

বোন স্ত্রী তারকা ক্রিস্টিনা ব্রাউন সাধারনত একজন ভক্তের প্রিয়, কিন্তু দর্শকরা TLC সিরিজের সিজন 19 প্রিমিয়ারে তার অ্যান্টিক্স দেখা কঠিন বলে মনে করেন। যখন তিনি তার প্রাক্তন স্বামীর মতো একই ঘরে এসেছিলেন, তখন তিনি তাকে বা রবিন ব্রাউনকে চিনতে অস্বীকার করেছিলেন।

এই অংশটি অনুরাগীরা বুঝতে পেরেছিলেন, বিশেষ করে তার প্রাক্তন তাকে একটি টেলিভিশন সিরিজে একটি পাবলিক প্লেসে রেখে দেওয়ার পরে। কিন্তু ক্যামেরায় একা থাকার সময় তিনি দর্শকদের সাথে যা শেয়ার করেছিলেন তা 19 সিজনের প্রথম পর্ব দেখে ভক্তদের অবাক করেছিল।

বোন স্ত্রী: ক্রিস্টিন ব্রাউন অতিরঞ্জিত

প্রতি ক্রিস্টিনা ব্রাউনএটা সব সম্পর্কে ছিল কোড ব্রাউন তার গর্ভবতী মেয়ের জন্য অনুষ্ঠিত পার্টির সময়। সে তার সাথে কথা না বলার ব্যাপারে অনড় হয়ে গেল রবিন ব্রাউন. কিন্তু যদিও তিনি সরাসরি তার সাথে কথা বলেননি, দর্শকরা দেখেছেন যে তিনি তার সম্পর্কে অতিরিক্ত কথা বলেছেন।

ক্রিস্টিন সবেমাত্র ডেটিং শুরু করেছিলেন যখন পার্টি হয়েছিল। তাই ডেভিড উললি সেই সময়ে তার গুরুতর প্রেমিক ছিলেন না। কিন্তু পার্টি জুড়ে, তিনি তার চোখ সরাতে পারেননি তার প্রাক্তন-বোন স্ত্রী স্বামী. কিন্তু এমনকি যখন ক্যামেরার সাথে তার একের পর এক তারিখের সময় এসেছিল, ক্রিস্টিন ব্রাউন সবকিছু কোডির চারপাশে ঘোরে।

বোন স্ত্রী: ক্রিস্টিন ব্রাউনবোন স্ত্রী: ক্রিস্টিন ব্রাউন
বোন স্ত্রী | টিএলসি

বোন স্ত্রী ভক্ত পাওয়া গেছে এটি দেখা কঠিন, কারণ কিছু দর্শক পরামর্শ দিয়েছেন যে তিনি এই পদ্ধতিটি গ্রহণ করে নিজেকে অপমান করেছেন। অন্যরা বলেছিল যে সে একটি শিশুর মতো কাজ করেছিল, “আমি কোডির ভক্ত নই, কিন্তু আমি ভেবেছিলাম ক্রিস্টিনের আচরণ শিশুসুলভ।” অন্য একজন ভক্ত পরামর্শ দিয়েছেন, “এটি তাকে হত্যা করত না – (ক্রিস্টিন) তাদের গ্রহণ করা।” এই একই ভক্তও পরামর্শ দিয়েছিলেন যে ক্রিস্টিন ব্রাউনকে “তার মেয়ের জন্য সভ্য” হওয়া উচিত ছিল।

ক্রিস্টিন স্পোর্টস বিদ্রূপাত্মক মুখের অভিব্যক্তি

ভক্তরা আরও উল্লেখ করেছেন যে কীভাবে ক্রিস্টিন ব্রাউন কোডি সেখানে বেশিরভাগ সময় তার মুখের উপর একটি ব্যঙ্গাত্মক চেহারা রাখতেন। উপরন্তু, অনলাইন বিতর্কের বেশিরভাগই কোডি এবং রবিনের বিরুদ্ধে তার কঠোর অবস্থানের উপর দৃষ্টি নিবদ্ধ করে তাদের শুভেচ্ছা জানাতে অস্বীকার করে।

ক্রিস্টিন ব্যাখ্যা করেছেন কিভাবে সব স্বাভাবিক শুভেচ্ছা এখানে প্রযোজ্য নয়। যদি সে শুধু হাই বলে থাকে, তাহলে বোঝাবে যে সে বন্ধুত্বপূর্ণ হওয়ার পরিকল্পনা করেছিল, এবং তার তা করার কোনো ইচ্ছা ছিল না। সময় দুবার এর প্রথম পর্ব সিস্টার ওয়াইভস সিজন 19ক্রিস্টিন নিজেই রচনা করেছেন।

বোন স্ত্রী: ক্রিস্টিন ব্রাউনের মন্তব্যবোন স্ত্রী: ক্রিস্টিন ব্রাউন পর্যালোচনা
বোন স্ত্রী | রেডডিট

কোডির দিকে আরও কয়েকটি চতুর মন্তব্য নিক্ষেপ করার পরে, তিনি কিছু বুঝতে পেরেছিলেন। তিনি একটু পিছু হটলেন এবং বললেন কেন সবাই সেখানে ছিল তার মনে রাখা দরকার। এটা জন্য মাইকেলটি ব্রাউন প্যাটার্ন. তারপর মনে হচ্ছিল সে থামতে চলেছে। কিন্তু সে থামেনি।

তারপরে, কোডির আরেকটি বক্তৃতার পরে তিনি আবার একটু পিছিয়ে গেলেন। তবে ভক্তরা তাদের পথের ত্রুটি দেখার চেয়ে এটিকে একটি স্বার্থপর মন্তব্য বলে মনে করেছেন।

বোন স্ত্রী: অঞ্চল চিহ্নিত করা…

দ্বিতীয়বার ক্রিস্টিন ব্রাউন সেরে উঠার চেষ্টা করেন এই বোন স্ত্রী পর্ব, এটা ভাল লাগছিল, অন্তত প্রথম. তিনি এমনভাবে শুরু করেছিলেন যেন তিনি কোডি এবং রবিনের সাথে সহানুভূতি প্রকাশ করতে চলেছেন। তিনি বলেছিলেন যে তিনি বুঝতে পেরেছিলেন যে তিনি যতটা অস্বস্তিকর, এই দুজনের জন্য আরামের স্তর অবশ্যই আরও খারাপ হতে হবে।

কিন্তু কেন? এর কারণ তারা তাদের অঞ্চলে রয়েছে, যেখানে ক্রিস্টিন ছিল। তিনি যে প্রস্তাব শেষ বোন স্ত্রী দম্পতি এটা বহিরাগত এবং তার না. অনুরাগীরা এই অদ্ভুত খুঁজে পাওয়া যায় বিবেচনায় পার্টি অনুষ্ঠিত হয় Mykelti এবং টনি প্যাড্রনঘর

মাইকেলটি ক্রিস্টিন এবং কোডির মেয়ে। সেই সময়ে, তার মেয়ে এখনও রবিন এবং তার বাবা সম্পর্কে অনেক চিন্তা করেছিল। সুতরাং, আপনি ভাবতে পারেন যে তারা ক্রিস্টিন ব্রাউন অঞ্চলের চেয়ে নিরপেক্ষ অঞ্চলে বেশি ছিল।

সুতরাং যখন এটি সব বলা হয়েছিল এবং করা হয়েছিল, ভক্তরা ভেবেছিলেন ক্রিস্টিন ব্রাউন শিশুসুলভ আচরণ করেছেন। অতিরিক্তভাবে, তার বিব্রতকর অ্যান্টিক্স তার বিরুদ্ধে কাজ করেছিল, কারণ কেউ কেউ ভেবেছিল যে সে TLC সিরিজে নিজেকে অপমান করেছে।

সাবান ময়লা-এ ফেরত যান সম্পর্কে সর্বশেষ খবর জন্য বোন স্ত্রী.

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

জায়ান্ট ফেড কাটের পর S&P হিট রেকর্ড

বিনামূল্যে আপডেট সঙ্গে অবহিত থাকুন শুধু সাইন আপ করুন কর্ম myFT ডাইজেস্ট — সরাসরি আপনার ইনবক্সে বিতরণ করা হয়েছে। S&P বৃহস্পতিবার 5,713.02 এর...

ইদানীং বাড়িতে গরম, রেঞ্জার্স জেস ঝাড়ু দেওয়ার চেষ্টা করে

সেপ্টেম্বর 18, 2024; আর্লিংটন, টেক্সাস, মার্কিন যুক্তরাষ্ট্র; টেক্সাস রেঞ্জার্সের ডান ফিল্ডার অ্যাডোলিস গার্সিয়া (53) গ্লোব লাইফ ফিল্ডে টরন্টো ব্লু জেসের বিরুদ্ধে ষষ্ঠ ইনিংসে...

Related Articles

জোশ ফ্ল্যাগ রিয়েল এস্টেট এজেন্টদের ‘ব্ল্যাক লাইট’ ডিডির বাড়ি বিক্রি করার আগে পরামর্শ দেয়

ভিডিও কন্টেন্ট প্লে করুন TMZ.com জোশ বান্দেরা বিক্রি হয় না ডিডিতার লস...

অ্যাক্টিভিস্ট বিনিয়োগকারী বলেছেন মাসিমোর জো কিয়ানিকে বোর্ড থেকে সরিয়ে দেওয়া হয়েছে

অ্যাক্টিভিস্ট বিনিয়োগকারী পলিটান ক্যাপিটাল বলেছে যে বৃহস্পতিবার এটি $6 বিলিয়ন মেডিকেল ডিভাইস...

ক্রিস ব্রাউন এবং লিল ডার্ক ‘টিল দ্য হুইলস ফল অফ’ সহযোগিতার বিরুদ্ধে মামলা করেছেন

ক্রিস ব্রাউন এবং লিল ডর্ক তাদের সহযোগিতার জন্য অন্য একজন শিল্পীর গান...

আমাদের জীবনের দিনগুলি 23-27 সেপ্টেম্বরের জন্য অগ্রিম স্পয়লার: সারাহ শকস এবং ব্র্যাডি ফ্রিকস

23-27 সেপ্টেম্বরের সপ্তাহের জন্য আমাদের জীবনের প্রথম দিনগুলি স্পয়লার, দেখুন ব্র্যাডি ব্ল্যাক...