Home খেলাধুলা প্লে অফের আশাবাদী ব্রেভস রেডস থেকে সিরিজ জয়ের দিকে তাকিয়ে আছে
খেলাধুলা

প্লে অফের আশাবাদী ব্রেভস রেডস থেকে সিরিজ জয়ের দিকে তাকিয়ে আছে

Share
Share

এমএলবি: আটলান্টা ব্রেভসে টরন্টো ব্লু জেসসেপ্টেম্বর 8, 2024; কাম্বারল্যান্ড, জর্জিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; ট্রাইস্ট পার্কে দ্বিতীয় ইনিংসে টরন্টো ব্লু জেসের বিপক্ষে বল ছুঁড়েছেন তলন্তা ব্রেভস পিচার ক্রিস সেল (৫১)। বাধ্যতামূলক ক্রেডিট: জর্ডান গডফ্রি-ইমাগন ইমেজ

আটলান্টা ব্রেভস তাদের প্লে-অফের সম্ভাবনা উন্নত করার দিকে তাকাবে যখন তারা বৃহস্পতিবার একটি ম্যাটিনি সহ হোস্ট সিনসিনাটি রেডসের বিরুদ্ধে তিন ম্যাচের সিরিজ শেষ করবে।

বুধবার সিরিজের দ্বিতীয় খেলায় আটলান্টা ৭-১ ব্যবধানে জয়ী হওয়ায় মার্সেল ওজুনা দুটি ডাবলস হিট করেন এবং ২৭টি খেলায় তার প্রথম হোম রান করেন। ওজুনা দুই রানে ড্রাইভ করে তাকে সিজনে 100টি আরবিআই দেয়। ওজুনা এখন পরপর দ্বিতীয় 40-হোমার, 100-আরবিআই সিজন থেকে দুটি বাড়ি দূরে।

অভিজ্ঞ মনোনীত হিটারের 2023 মৌসুমের প্রথম দুই মাসে 11 হোম রান এবং 22টি আরবিআই সহ .213 ব্যাটিং গড় রয়েছে।

ওজুনা তার পরবর্তী সাফল্য সম্পর্কে বলেছেন: “এর অর্থ অনেক। গত বছরের রুক্ষ শুরুর পর, এই বছরটি আমি যেভাবে চেয়েছিলাম সেভাবে শুরু হয়েছে এবং আমি সারা বছর সেভাবেই থেকেছি, (এবং) এটি আমার জন্য আশ্চর্যজনক এবং বিশেষ।”

ব্রেভস ম্যানেজার ব্রায়ান স্নিটকার যোগ করেছেন: “এটি অবিশ্বাস্য ছিল। তিনি সম্ভবত আরও 40-100 লোক হতে চলেছেন। কেউ এটি অনুমান করতে পারেনি যে তিনি গত বছর কোথা থেকে শুরু করেছিলেন। আমি এই লোকটির জন্য গর্বিত, সে কী করেছে এবং সে কেমন এটির সাথে আটকে আছে, এবং আমি জানি তার সতীর্থরাও তাকে সত্যিই প্রশংসা করে।”

আটলান্টা (82-70) নিউইয়র্ক মেটস এবং অ্যারিজোনা ডায়মন্ডব্যাকস থেকে দুটি গেম পিছিয়ে রয়েছে, যারা ন্যাশনাল লিগের চূড়ান্ত দুটি ওয়াইল্ড-কার্ড স্পটে রয়েছে।

“র্যাঙ্কিং, আমরা এটি নিয়ে চিন্তা করি না,” ওজুনা বলেছিলেন। “একজন খেলোয়াড় হিসাবে, আমরা এটা নিয়ে চিন্তা করি না। আমরা শুধু সেখানে যাই, মজা করি এবং গেমটি জিততে পারি। আমাদের শুধু গেমটি জিততে হবে এবং চিন্তা করতে হবে না, ‘ওহ, ফিলিস 10টি গেম (আপ), মেট এক বা দুই উপরে আছে.’ যাই হোক না কেন, আমরা খেলা জেতার বিষয়ে চিন্তা করি, যদি আমরা খেলা না জিততে পারি, আমরা তাদের পেতে যাচ্ছি না।”

সিনসিনাটি (74-79) আনুষ্ঠানিকভাবে আটলান্টার কাছে বুধবার হারের সাথে বাদ পড়ে। 2024 সালে রেডদের প্লে-অফের আকাঙ্খা ছিল, কিন্তু বসন্তের প্রশিক্ষণ থেকে শুরু করে আঘাত এবং সাসপেনশনের কারণে অনেক কম পড়েছিল।

দলটি বসন্তের প্রশিক্ষণে কাঁধের চোটে তারকা ইনফিল্ডার ম্যাট ম্যাকলেনকে হারিয়েছে। প্রথম বেসম্যান ক্রিশ্চিয়ান এনকারনাসিয়ন-স্ট্র্যান্ড সিজনে এক মাসের মধ্যে হাত ভাঙার শিকার হন, সেন্টার ফিল্ডার টিজে ফ্রিডল আহত তালিকায় তিনবার ছিলেন, এবং তৃতীয় বেসম্যান নোয়েলভি মার্তে MLB-এর কর্মক্ষমতা-বর্ধক পদার্থ নিষিদ্ধ করার নীতি লঙ্ঘনের জন্য 80টি গেম বরখাস্ত করা হয়েছিল।

উপরন্তু, এই বছরের সিনসিনাটির শীর্ষ পাঁচটি শুরুর চারজন বর্তমানে আহত তালিকায় রয়েছে।

রেডস 14-10 মরসুম শুরু করেছিল কিন্তু কখনই উন্নতি করতে পারেনি। তারা সিজনের পুরো দ্বিতীয়ার্ধে .500-এ যাওয়ার চেষ্টা করেছিল। ব্রেভসের কাছে তাদের সর্বশেষ হারের পর, সিনসিনাটিকে তাদের শেষ নয়টি খেলার মধ্যে সাতটি জিততে হবে মরসুমে বিরতি দিতে।

ম্যানেজার ডেভিড বেল বলেন, “এটি আমাদের জন্য কিছুই পরিবর্তন করে না।” “অবশ্যই, এটাই লক্ষ্য, এবং এটিই একমাত্র গুরুত্বপূর্ণ বিষয়। কিন্তু এই মুহুর্তে এটি কোন ব্যাপার না। এটি বাকি গেমগুলির জন্য আমাদের দৃষ্টিভঙ্গি পরিবর্তন করতে যাচ্ছে না। আমি খুব আত্মবিশ্বাসী যে আমরা ছেলেদের সাথে দেখেছি আছে, এবং আমরা সারা বছরের মতো কঠিন খেলা চালিয়ে যাব।”

ব্রেভস সিরিজ নির্ধারণী খেলায় বাঁ-হাতি টেক্কা ক্রিস সেলকে (17-3, 2.35 ERA) মউন্ডে পাঠাবে। ন্যাশনাল লিগ সাই ইয়াং অ্যাওয়ার্ডের জন্য ফেভারিট 20-জয় মালভূমিতে পৌঁছাতে পারে যদি সে আরও তিনটি গেম খেলে এবং সেগুলি সব জিততে পারে।

২৭শে জুন শিকাগো হোয়াইট সোক্সের কাছে ১-০ ব্যবধানে হারের পর থেকে সেল তার শেষ ১৩টি শুরুতে টানা সাতটি সিদ্ধান্ত জিতেছে।

ক্যারিয়ারে দ্বিতীয়বারের মতো সিনসিনাটির মুখোমুখি হচ্ছেন আটবারের অল-স্টার। তিনি 1 জুন, 2023 তারিখে বোস্টন রেড সক্সের হয়ে রেডস-এর বিরুদ্ধে 3 2/3 ইনিংসে পাঁচটি হিট এবং এক রানে এক রান ছেড়ে দেন, স্ক্যাপুলা স্ট্রেস প্রতিক্রিয়ার সাথে খেলা ছাড়ার আগে এবং দুই মাসেরও বেশি সময় অনুপস্থিত।

রেডস ডানহাতি জুলিয়ান আগুয়ার (2-0, 4.88 ইআরএ) তার রুকি সিজনের সপ্তম শুরুর সাথে প্রতিদ্বন্দ্বিতা করবে। অ্যাগুয়ার শুক্রবার মিনেসোটা টুইন্সের বিরুদ্ধে একটি সড়ক জয় তুলে নেন যখন তিনি 6 1/3 ইনিংসে তিনটি হিটে তিন রানের অনুমতি দেন। প্রথমবারের মতো আটলান্টার মুখোমুখি হবেন তিনি।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

রাশিয়ার সাথে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক থাকা সত্ত্বেও ভারত থেকে গোলাবারুদ প্রবেশ করে ইউক্রেনে

সরকার ও প্রতিরক্ষা সূত্র এবং শুল্ক তথ্য অনুযায়ী, রাশিয়ার বিরুদ্ধে ইউক্রেনের প্রতিরক্ষাকে সমর্থন করার জন্য ইউরোপীয় মধ্যস্থতাকারীরা ভারতীয় অস্ত্রশস্ত্র সরিয়ে নিয়ে যাচ্ছে। ভারতীয়...

মিশেল ওবামা কস্টকোতে নতুন স্বাস্থ্যকর পানীয় ব্র্যান্ডের প্রচার করছেন

উত্তর ক্যালিফোর্নিয়ার কস্টকো ক্রেতারা যখন খুঁজে পেয়েছিলেন তখন তারা একটি সতেজ বিস্ময় পেয়েছিলেন মিশেল ওবামাযারা দোকানে তাদের নতুন হেলথ ড্রিংক প্লেজি ফিজকে চিৎকার...

Related Articles

টেক্সাসের আর্চ ম্যানিং শনিবার তার প্রথম কলেজ শুরু করবে

সেপ্টেম্বর 14, 2024; অস্টিন, টেক্সাস, মার্কিন যুক্তরাষ্ট্র; টেক্সাস লংহর্নস কোয়ার্টারব্যাক আর্চ ম্যানিং...

আর্চ ম্যানিং কুইন ইয়ার্সের স্থলাভিষিক্ত হয়েছেন

সেপ্টেম্বর 14, 2024; অস্টিন, টেক্সাস, মার্কিন যুক্তরাষ্ট্র; টেক্সাস লংহর্নস কোয়ার্টারব্যাক আর্চ ম্যানিং...

ভবিষ্যতের বিষয়ে ড্যানিয়েল রিকিয়ার্ডো: ‘আমরা জানি এই খেলাটি কীভাবে কাজ করে’

জুন 7, 2024; মন্ট্রিল, কুইবেক, ক্যান; সার্কিট গিলস ভিলেনিউভ-এ অনুশীলনের সময় পিট...

Texans RB Cam Akers এবং আন্ডার-দ্য-রাডার প্লেয়াররা সপ্তাহ 3 এ দেখার জন্য

এনআরজি স্টেডিয়ামে লস অ্যাঞ্জেলেস র‌্যামসের বিপক্ষে প্রথম কোয়ার্টারে হিউস্টন টেক্সানরা ক্যাম অ্যাকারস...