Home খেলাধুলা জমজদের বিপক্ষে সিরিজের ফাইনালে অভিভাবকরা কখনোই হাল ছেড়ে না দেওয়ার মনোভাব নিয়ে আসে
খেলাধুলা

জমজদের বিপক্ষে সিরিজের ফাইনালে অভিভাবকরা কখনোই হাল ছেড়ে না দেওয়ার মনোভাব নিয়ে আসে

Share
Share

এমএলবি: ক্লিভল্যান্ড গার্ডিয়ানস এ মিনেসোটা টুইনসসেপ্টেম্বর 18, 2024; ক্লিভল্যান্ড, ওহাইও, মার্কিন যুক্তরাষ্ট্র; ক্লিভল্যান্ড গার্ডিয়ানস শর্টস্টপ ব্রায়ান রচিও (বাম) প্রগ্রেসিভ ফিল্ডে মিনেসোটা টুইন্সের বিরুদ্ধে দশম ইনিংসে দ্বিতীয় বেসম্যান আন্দ্রেস গিমেনেজ (মাঝে) এবং স্টিভেন কোয়ান (38) এর সাথে তার গেম-বিজয়ী আরবিআই একক উদযাপন করছেন। বাধ্যতামূলক ক্রেডিট: ডেভিড রিচার্ড-ইমাগন ইমেজ

ক্লিভল্যান্ড গার্ডিয়ানরা ইতিমধ্যেই পোস্ট সিজনের জন্য প্রস্তুত।

এদিকে, মিনেসোটা টুইনস কিছু সময়ের মধ্যে প্লে অফের প্রতিযোগীর মতো দেখায়নি।

পোস্ট সিজন ঘনিয়ে আসার সাথে সাথে, হোস্ট গার্ডিয়ানরা বৃহস্পতিবার রিলিং টুইনদের বিরুদ্ধে এই চার গেমের সিরিজ জয়ের দিকে তাকিয়ে আছে।

বুধবার ক্লিভল্যান্ডের 5-4 জয়ে জোশ নেইলর দুটি একক হোমারকে আঘাত করেছিলেন এবং ব্রায়ান রোচিওর আরবিআই একক তিন রানের 10 তম ইনিংসে ক্যাপ করেছিলেন। আমেরিকান লিগ সেন্ট্রাল-লিডিং গার্ডিয়ানস (88-65) 28 অগাস্ট থেকে 13-7 এবং একটি বড় লিগ-লিডিং 41 টি কামব্যাক জয় রেকর্ড করেছে।

ক্লিভল্যান্ডের ম্যানেজার স্টিফেন ভোগট বলেছেন, “আমরা কখনই হাল ছাড়িনি।” “যখন আপনি শেষের দিকে পিছন থেকে আসেন বা একটি দলকে ছাড়িয়ে যান…এটি আপনাকে আত্মবিশ্বাস দেয় যে আমরা বড় ম্যাচ জিততে পারি।”

নেইলর প্রতি মৌসুমেই ক্লিভল্যান্ডের হয়ে দুর্দান্ত খেলোয়াড়। বুধবার তার 30 তম এবং 31 তম হোম রানের সাথে, অল-স্টার তার শেষ 19 প্রতিযোগিতায় তিনটি হোম রান এবং 13টি আরবিআই সহ .320 ব্যাট করছে।

এদিকে, অভিভাবকদের ঘূর্ণনে আঘাত এবং অসঙ্গতিগুলি নির্ধারিত স্টার্টার জোই ক্যান্টিলোর (2-3, 4.99 ইআরএ) জন্য দরজা খুলে দিয়েছে, যিনি জুলাইয়ের শেষের দিকে তার প্রধান লীগে অভিষেক করেছিলেন। তার প্রথম চারটি শুরুতে, বামপন্থীরা 8.47 ERA নিয়ে 0-3 তে এগিয়ে যায়। কিন্তু 9 সেপ্টেম্বর মাইনর লিগ থেকে প্রত্যাহার করার পর থেকে, ক্যান্টিলো একটি রান, পাঁচটি হিট এবং মাত্র একটি হাঁটার অনুমতি দিয়েছেন, যখন 16 স্ট্রাইক আউট করেছেন, 12 ইনিংসে উভয় শুরুতে জয়লাভ করতে। শনিবার টাম্পা বে-এর বিরুদ্ধে ক্লিভল্যান্ডের 6-1 জয়ের সময় তিনি পাঁচটি স্কোরবিহীন ইনিংসে তিনটি হিট এবং ছয়টি আঘাতের অনুমতি দিয়েছিলেন।

ক্যান্টিলো বলেছেন, “আমি শুধু নিশ্চিত করতে চাই যে আমার কাজ (হলো) আমাদের খেলায় রাখা।

তার তৃতীয় কেরিয়ারের শুরুতে এবং টুইনদের বিপক্ষে একমাত্র উপস্থিতিতে, ক্যান্টিলো 9 আগস্ট মিনেসোটায় 5 2/3 ইনিংস ধরেছিলেন। তিনি কার্লোস সান্তানা এবং রায়ান জেফার্সের একক হোম রান সহ তিনটি রানের অনুমতি দেন, কিন্তু গার্ডিয়ানদের 4-2 হারের সময় ঢিবির সময় কোনো আক্রমণাত্মক সমর্থন পাননি।

2024 সালে ক্লিভল্যান্ডের বিরুদ্ধে দ্য টুইনস (80-72) 3-9। 18 অগাস্ট থেকে মিনেসোটা 10-19 পর আমেরিকান লিগের চূড়ান্ত ওয়াইল্ড-কার্ড স্পট ধরে।

স্টার কার্লোস কোরেয়া মিনেসোটার জন্য একটি উজ্জ্বল স্থান হিসাবে অবিরত। পায়ে চোট নিয়ে প্রায় দুই মাস অনুপস্থিত থাকার পর, কোরেরা বুধবার ব্যাটিং করছেন .315 তিনটি হিট রেকর্ড করার পর এবং ড্রাইভ করার পর যমজদের চারটি রান।

গত দুই মৌসুমের প্রতিটিতে উপস্থিত হওয়ার পর, মিনেসোটা রোস্টার স্টার্টার সিমিওন উডস রিচার্ডসন (5-5, 4.08) মেজার্সে একটি ঘটনাবহুল প্রথম পূর্ণ প্রচারাভিযান শেষ করতে প্রস্তুত। শুরুতে (26) এবং ইনিংসে (128) এমএলবি রুকি নেতাদের মধ্যে ডানহাতি।

যাইহোক, উডস রিচার্ডসন, যিনি সাধারণ ক্লান্তির সাথে মোকাবিলা করছেন, তার শেষ চারটি শুরুর কোনোটিতেই 4 2/3 ইনিংস পূর্ণ করেননি। সেই সময়কালে, তিনি 6.89 ইআরএ সহ 0-2 এগিয়ে গিয়েছিলেন এবং 11টি ওয়াক জারি করেছিলেন। শনিবার সিনসিনাটি রেডসের কাছে টুইনসের 11-1 হারের সময় উডস রিচার্ডসন তিন ইনিংসে তিনটি হাঁটা, পাঁচটি হিট এবং তিনটি রান এবং আরও অনেক কিছুর অনুমতি দিয়েছিলেন।

“সেপ্টেম্বর হল (শেষ) সময় আমি পিচ করেছিলাম, কিন্তু এটা জেনে, উডস রিচার্ডসন বলেন?

“যেমন আমি বলেছিলাম, আমাকে সেখানে যেতে হবে এবং যুদ্ধ করতে হবে এবং প্রতিযোগিতা করতে হবে।”

উডস রিচার্ডসন গার্ডিয়ানদের বিরুদ্ধে তার দুটি ক্যারিয়ার শুরুতে 2.19 ইআরএ সহ একটি 0-1 রেকর্ড পোস্ট করে প্রচুর প্রতিযোগিতামূলকতা দেখিয়েছেন — উভয় যমজ পরাজয়। নেইলর এবং সহকর্মী ক্লিভল্যান্ড অল-স্টার ডেভিড ফ্রাই উডস রিচার্ডসনের বিরুদ্ধে যৌথভাবে 4-ফর-9।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

ইটারনাল ফায়ার, MIBR ESL প্রো লিগ সিজন 20 প্লে অফ জয়ে ফিরে এসেছে

একটি ব্যাকলিট কীবোর্ড হল অনলাইন ভিডিও গেম স্ট্রিমার জর্ডান উডরাফ তার গিলবার্টের বাড়িতে ব্যবহার করা সরঞ্জামের অংশ৷ জর্ডান উডরাফ ইটারনাল ফায়ার এবং এমআইবিআর...

শিশুদের বই নিয়ে যোগব্যায়াম প্রশিক্ষক লরেন সানচেজের বিরুদ্ধে মামলা করেছেন

লরেন সানচেজ একজন হট যোগব্যায়াম প্রশিক্ষক… এতই উত্তেজিত যে তিনি তার সম্প্রতি প্রকাশিত শিশুদের বইয়ের জন্য ভবিষ্যতের মিসেস বেজোসের বিরুদ্ধে মামলা করছেন। অ্যালানা...

Related Articles

আর্চ ম্যানিং কুইন ইয়ার্সের স্থলাভিষিক্ত হয়েছেন

সেপ্টেম্বর 14, 2024; অস্টিন, টেক্সাস, মার্কিন যুক্তরাষ্ট্র; টেক্সাস লংহর্নস কোয়ার্টারব্যাক আর্চ ম্যানিং...

ভবিষ্যতের বিষয়ে ড্যানিয়েল রিকিয়ার্ডো: ‘আমরা জানি এই খেলাটি কীভাবে কাজ করে’

জুন 7, 2024; মন্ট্রিল, কুইবেক, ক্যান; সার্কিট গিলস ভিলেনিউভ-এ অনুশীলনের সময় পিট...

Texans RB Cam Akers এবং আন্ডার-দ্য-রাডার প্লেয়াররা সপ্তাহ 3 এ দেখার জন্য

এনআরজি স্টেডিয়ামে লস অ্যাঞ্জেলেস র‌্যামসের বিপক্ষে প্রথম কোয়ার্টারে হিউস্টন টেক্সানরা ক্যাম অ্যাকারস...

Stampeders এবং Roughriders অধরা জয় চান

20 আগস্ট, 2022; টরন্টো, অন্টারিও, ক্যান; ক্যালগারি স্ট্যাম্পেডার্স কোয়ার্টারব্যাক জ্যাক মায়ার (12)...