Home খেলাধুলা প্লে-অফে ফিরে, ইয়াঙ্কসরা M-এর পোস্ট-সিজন আশাকে ম্লান করার চেষ্টা করে
খেলাধুলা

প্লে-অফে ফিরে, ইয়াঙ্কসরা M-এর পোস্ট-সিজন আশাকে ম্লান করার চেষ্টা করে

Share
Share

এমএলবি: সিয়াটেল মেরিনার্সে নিউ ইয়র্ক ইয়াঙ্কিসসেপ্টেম্বর 18, 2024; সিয়াটল, ওয়াশিংটন, মার্কিন যুক্তরাষ্ট্র; নিউ ইয়র্ক ইয়াঙ্কিসের তৃতীয় বেসম্যান জ্যাজ চিশলম জুনিয়র এবং মনোনীত হিটার অ্যারন বিচারক টি-মোবাইল পার্কে সিয়াটেল মেরিনার্সকে পরাজিত করার পরে প্লে অফ বার্থ অর্জনের উদযাপন করছেন। বাধ্যতামূলক ক্রেডিট: John Froschauer-Imagn Images

মেরিনার্স শুধুমাত্র আশা করতে পারে নিউ ইয়র্ক ইয়াঙ্কিরা বৃহস্পতিবার বিকেলের মধ্যে হ্যাংওভার থেকে সেরে যাবে কারণ সিয়াটেল তিন-গেমের হোম জয় এড়াতে চেষ্টা করছে।

ইয়াঙ্কিজ (89-63) 10 ইনিংসে 2-1 জয়ের সাথে বুধবার রাতে আমেরিকান লিগের প্লে অফ স্পট জয় করেছে। অ্যান্থনি রিজো নিউইয়র্কের উভয় রানেই ড্রাইভ করেন, দ্বিতীয়টি ডান-ফিল্ড লাইনে ডাবল ডাউনে স্বয়ংক্রিয় রানার জ্যাসন ডমিঙ্গুয়েজ গোল করার জন্য।

নিউইয়র্ক গত বছর মিস করার পরে পোস্ট সিজনে ফিরে এসেছে।

ইয়াঙ্কিস ম্যানেজার অ্যারন বুন বলেছেন, “অনেক কিছু জায়গায় পড়ে গেছে।” “সম্ভবত সামগ্রিকভাবে স্বাস্থ্য ভালো। যারা কঠিন বছরগুলো কাটিয়ে আসছেন তাদের জন্য অবশ্যই একটি বাড়তি ফোকাস, এবং সহজভাবে বলতে গেলে, আমরা আরও ভালো। গত বছর আমরা একটি দুর্দান্ত দল ছিলাম না, এবং এই দলটির কাছে বিশেষ কিছু করার সুযোগ রয়েছে।”

ইয়াঙ্কিজ স্লগার অ্যারন জজ, যিনি হোম রান (53) এবং আরবিআই (136) এ প্রধান লিগের নেতৃত্ব দেন, সম্মত হন।

“(এটি) অবশ্যই উত্তেজনাপূর্ণ হবে, বিশেষ করে গত বছর আমরা পোস্ট সিজন মিস করেছি,” বিচারক বলেছেন, যিনি 321 এর সাথে কানসাস সিটির ববি উইট জুনিয়রের পিছনে রয়েছেন৷ “এটা করার জন্যই আমরা মরসুমে এসেছি, পোস্ট সিজনে প্রবেশ করি এবং নিজেদেরকে সেখানে যাওয়ার এবং একটি বিশ্ব সিরিজ জেতার সুযোগ দিতে পারি।”

ইয়াঙ্কিরা অন্তত একটি ওয়াইল্ড-কার্ড স্পট সুরক্ষিত করেছে, কিন্তু তাদের দৃষ্টি AL ইস্ট শিরোনামের দিকে রয়েছে। বাল্টিমোর ওরিওলসের উপরে 10টি খেলা বাকি থাকতে তাদের কাছে পাঁচ গেমের লিড রয়েছে।

ইয়াঙ্কিসের ডান ফিল্ডার হুয়ান সোটো বলেন, “আমাদের লক্ষ্য হল বিভাগ জেতা। আমরা এটাই করতে চাই।” “আমরা এটিতে ফোকাস করতে যাচ্ছি এবং শক্তিশালী মৌসুম শেষ করার চেষ্টা করছি।”

মেরিনার্স (77-75), যারা আমেরিকান লিগ ওয়েস্টে প্রথম স্থানে থাকা হিউস্টন অ্যাস্ট্রোস থেকে পাঁচ গেম পিছিয়ে এবং চূড়ান্ত ওয়াইল্ড-কার্ড স্পট থেকে তিন গেম পিছিয়ে, তাদের আগে বুধবারের খেলাটি 10তমের নীচে টাই করার সুযোগ ছিল। কোচ ড্যান উইলসন যাকে “উদ্ভট দৃশ্য” বলে অভিহিত করেছেন তার শিকার হওয়া।

Cal Raleigh বাম থেকে একটি একক নিয়ে নেতৃত্ব দিয়েছিল, স্বয়ংক্রিয় রানার জুলিও রদ্রিগেজকে তৃতীয় বেসে পাঠায়।

র‌্যান্ডি অরোজারেনা ব্যাটের নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন যখন তিনি সুইং করেন এবং স্ট্রাইক থ্রিতে মিস করেন, ব্যাটটি রদ্রিগেজের কাছে সোজা তৃতীয়-বেস লাইনে সুইং করে, যিনি ফাউল অঞ্চলে পথের বাইরে চলে যান। ইয়াঙ্কিজ ক্যাচার অস্টিন ওয়েলস সতর্কতার সাথে বলটি তৃতীয় বেসম্যান জ্যাজ চিশলম জুনিয়রের দিকে ছুড়ে দেন, যিনি রদ্রিগেজকে ট্যাগ করেছিলেন তিনি প্লেটে ফিরে যাওয়ার আগে।

উইলসন বলেছেন, “এটি চারপাশে একটি দুর্দান্ত খেলা এবং হারানো কঠিন ছিল।”

রদ্রিগেজ গেমের পরে তার লকারে বসে তার সেল ফোনে বারবার রিপ্লে দেখছিলেন।

রদ্রিগেজ বলেন, “আমি শুধু একটি বাদুড় আমার মুখের দিকে উড়তে দেখেছি এবং আমি সেখান থেকে পালিয়ে গিয়েছিলাম। আমি সময়মতো ব্যাগের কাছে ফিরে আসতে পারিনি,” বলেছেন রদ্রিগেজ। “সেই মুহুর্তে, আমি সত্যিই খেলাটি নিয়ে ভাবছিলাম না, আমি কেবল আমার দিকে আসা ব্যাট থেকে বেরিয়ে আসার চেষ্টা করছিলাম। এটি এমনই হয়। শুধু একটি অদ্ভুত পরিস্থিতি।”

সিরিজের ফাইনালে, ইয়াঙ্কিজের ডানহাতি ক্লার্ক শ্মিট (5-3, 2.41 ERA) মেরিনার্সের ডান-হাতি লোগান গিলবার্টের (7-11, 3.24) মুখোমুখি হবে।

ডান ল্যাট স্ট্রেনের সাথে তিন মাসের বেশি অনুপস্থিত হওয়ার পর এটি হবে শ্মিটের তৃতীয় খেলা। শিকাগো কাবস এবং বোস্টন রেড সক্সের বিরুদ্ধে খেলায়, তিনি 10 1/3 ইনিংসে মোট দুই রানের অনুমতি দিয়েছিলেন।

21 মে ইয়াঙ্কি স্টেডিয়ামে পাঁচ ইনিংসে চারটি আঘাতে মাত্র দুই রান হারানো সত্ত্বেও শ্মিট মেরিনার্সের কাছে 6-3-এ হেরে যান। সিয়াটলের বিপক্ষে দুই ক্যারিয়ারে ১.৬৯ ইআরএ নিয়ে তিনি ০-১।

গিলবার্ট, যিনি তার শেষ তিনটি সিদ্ধান্তে হেরে গেছেন, 20 মে নিউইয়র্কে মেরিনার্সের 5-4 ব্যবধানে জয়ে একটি নো-সিদ্ধান্ত ছুড়ে দিয়েছেন, যখন তিনি ছয় ইনিংসে আটটি আঘাতে তিন রানের অনুমতি দিয়েছিলেন। ইয়াঙ্কিসের বিরুদ্ধে পাঁচটি ক্যারিয়ার শুরুতে গিলবার্ট 7.18 ERA সহ 1-2।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

জায়ান্ট ফেড কাটের পর S&P হিট রেকর্ড

বিনামূল্যে আপডেট সঙ্গে অবহিত থাকুন শুধু সাইন আপ করুন কর্ম myFT ডাইজেস্ট — সরাসরি আপনার ইনবক্সে বিতরণ করা হয়েছে। S&P বৃহস্পতিবার 5,713.02 এর...

ইদানীং বাড়িতে গরম, রেঞ্জার্স জেস ঝাড়ু দেওয়ার চেষ্টা করে

সেপ্টেম্বর 18, 2024; আর্লিংটন, টেক্সাস, মার্কিন যুক্তরাষ্ট্র; টেক্সাস রেঞ্জার্সের ডান ফিল্ডার অ্যাডোলিস গার্সিয়া (53) গ্লোব লাইফ ফিল্ডে টরন্টো ব্লু জেসের বিরুদ্ধে ষষ্ঠ ইনিংসে...

Related Articles

বেনামী দাতা মিসিসিপি স্টেট ফুটবলকে 8 মিলিয়ন ডলার দেয়

7 অক্টোবর, 2023; স্টার্কভিল, মিসিসিপি, মার্কিন যুক্তরাষ্ট্র; স্কট ফিল্ডের ডেভিস ওয়েড স্টেডিয়ামে...

টেক্সাসের আর্চ ম্যানিং শনিবার তার প্রথম কলেজ শুরু করবে

সেপ্টেম্বর 14, 2024; অস্টিন, টেক্সাস, মার্কিন যুক্তরাষ্ট্র; টেক্সাস লংহর্নস কোয়ার্টারব্যাক আর্চ ম্যানিং...

আর্চ ম্যানিং কুইন ইয়ার্সের স্থলাভিষিক্ত হয়েছেন

সেপ্টেম্বর 14, 2024; অস্টিন, টেক্সাস, মার্কিন যুক্তরাষ্ট্র; টেক্সাস লংহর্নস কোয়ার্টারব্যাক আর্চ ম্যানিং...

ভবিষ্যতের বিষয়ে ড্যানিয়েল রিকিয়ার্ডো: ‘আমরা জানি এই খেলাটি কীভাবে কাজ করে’

জুন 7, 2024; মন্ট্রিল, কুইবেক, ক্যান; সার্কিট গিলস ভিলেনিউভ-এ অনুশীলনের সময় পিট...