Home বিনোদন আমাদের জীবনের দিনগুলি 2-সপ্তাহ স্পয়লার 27 সেপ্টেম্বর পর্যন্ত: সিক জেন্ডার এবং অ্যালার্মড ইজে
বিনোদন

আমাদের জীবনের দিনগুলি 2-সপ্তাহ স্পয়লার 27 সেপ্টেম্বর পর্যন্ত: সিক জেন্ডার এবং অ্যালার্মড ইজে

Share
Share

27শে সেপ্টেম্বর শেষ হওয়ার পরের দুই সপ্তাহের জন্য আমাদের জীবন স্পয়লারের দিনগুলি, দেখুন৷ জেন্ডার কুক একেবারে বিরক্ত যখন EJ DiMera এর শঙ্কিত আসুন DOOL-এ যা আসছে তার সরস বিবরণে ডুব দেওয়া যাক।

পরবর্তী দুই সপ্তাহে আমাদের জীবনের দিনগুলি: জেন্ডার কুক হতবাক এবং ক্ষুব্ধ

এই সপ্তাহে DOOL-এ, জেন্ডার কুক কিরিয়াকিস (পল টেলফার) তার মা, ফিওনা কুক (সেরেনা স্কট থমাস) দ্বারা হতবাক। তিনি বেসিক ব্ল্যাক থেকে Xander অনুসরণ করেন। সে ভয় পায় সে ব্র্যাডি ব্ল্যাককে (এরিক মার্টসোল্ফ) মেরে ফেলবে।

জ্যান্ডার রাগান্বিত হয়েছিলেন যখন ফিওনা বলেছিলেন যে তার এবং ব্র্যাডির সম্পর্ক ছিল। এখন, জেন্ডার ব্র্যাডিকে ঘৃণা করার আরেকটি কারণ রয়েছে। অতিরিক্তভাবে, জাদা হান্টার (এলিয়া ক্যান্টু) ডেস অফ আওয়ার লাইভস স্পয়লার অনুসারে কনি ভিনিস্কির (জুলি ডোভ) সম্পর্কে সন্দেহজনক।

ডেস অফ আওয়ার লাইভ স্পয়লার: জেন্ডার কুক (পল টেলফার) এবং ইজে ডিমেরা (ড্যান ফিউরিগেল)ডেস অফ আওয়ার লাইভ স্পয়লার: জেন্ডার কুক (পল টেলফার) এবং ইজে ডিমেরা (ড্যান ফিউরিগেল)
ডুল স্পয়লার: জেন্ডার কুক – ইজে ডিমেরা

রাফে হার্নান্দেজ (গ্যালেন গেরিং) নিশ্চিত করেছেন যে একজন মহিলা তাকে ছুরিকাঘাত করেছে। এবং জাদা কনির বাড়ির বিছানায় কার্ডবোর্ড লি শিন (রেমিংটন হফম্যান) খুঁজে পায়। এদিকে, মেলিন্ডা ট্রাস্ক (টিনা হুয়াং) আক্রমণ করে ডিমেরা প্রাসাদে বেঁধে রাখে।

গাবি হার্নান্দেজ (চেরি জিমেনেজ) EJ DiMera (Dan Feuerriegel) কে প্রলুব্ধ করা থেকে ট্রাস্কের সাথে গাঁটছড়া বাঁধেন। এছাড়াও, ইজে পাগল কারণ স্টেফান ডিমেরা (ব্র্যান্ডন বারাশ) তাকে শিশু চুরির নাটক সম্পর্কে মেয়রকে রিপোর্ট করেছিলেন।

আভা ভিটালি (তামারা ব্রাউন) স্টেফানকে হ্যাঁ বলে দেখুন৷ তিনি তাকে বিস্ট্রোতে ফিরে পেতে চান। তবে এই সপ্তাহের শেষের দিকে, কনি তাদেরও কোণঠাসা করেছিল। রোমান ব্র্যাডি (জোশ টেলর) গ্যাবিকে খুঁজতে যায় কারণ রাফে তার বোনের জন্য চিন্তিত।

DOOL স্পয়লার: EJ DiMera ভাল কারণেই শঙ্কিত৷

ডেস অফ আওয়ার লাইভস স্পয়লার সপ্তাহের শেষের দিকে, নকল Abigail DiMera (AnaLynn McCord) একটি বড় হুমকির সম্মুখীন। কায়লা ব্র্যাডি (মেরি বেথ ইভান্স) স্টিভ জনসনের (স্টিফেন নিকোলস) আরেকটি ডিএনএ পরীক্ষা করার অনুরোধ প্রত্যাখ্যান করেছিলেন।

স্টিভ ক্লাইড ওয়েস্টন (জেমস রিড) কে চ্যাড ডিমেরা (বিলি ফ্লিন) এবং জ্যাক ডেভরাক্স (ম্যাথিউ অ্যাশফোর্ড) এর মুখোমুখি হওয়া রহস্যময় মহিলা সম্পর্কেও প্রশ্ন করে। গাবি ভয় পায় যে সে এবং মেলিন্ডা মারা যেতে চলেছে। কিন্তু, ইজে ডিমেরা সাদা নাইট খেলতে এবং তাকে বাঁচাতে প্রস্তুত।

নকল অ্যাবিগেল এই সপ্তাহের শেষের দিকে একটি স্মৃতি “পুনরুদ্ধার” করে এবং চাদ রোমাঞ্চিত। ইজে উল্লেখযোগ্য কিছু আবিষ্কার করে আমাদের জীবনের দিনগুলো কনির পরিকল্পনা একটি বিস্ফোরক ক্লাইম্যাক্সে পৌঁছেছে। একটি বোমা বিস্ফোরিত হয় ঠিক যেমন ইজে আবিষ্কার করে যে সেখানে বিপদ আছে।

এবং যখন সে বিস্ফোরণ ঘটায়, তখন ইজেকে পিছিয়ে দেওয়া হয় কিন্তু অক্ষত অবস্থায়। এই ঘটনার দ্বারা আভা এবং স্টেফানের জীবন বিশৃঙ্খল হয়ে পড়ে। এবং পরের সপ্তাহে DOOL-এ, Xander তার প্রতিশোধের খেলা বাড়িয়ে দেয়। সমস্যা হল Xander কুক ভুল ব্যক্তিকে টার্গেট করছে।

জন ব্ল্যাক (ড্রেক হোগেস্টিন) ব্র্যাডির নাম পরিষ্কার করার জন্য তার তদন্তকে আরও জোরদার করে। এবং সারাহ হর্টনের (লিনসে গডফ্রে) পক্ষাঘাতের জন্য আশার উদয় হয়। এটি একটি অলৌকিক নিরাময়. উপরন্তু, টেট ব্ল্যাক (লিও হাওয়ার্ড) সোফিয়া চোই (ম্যাডেলিন কিয়েন্টজ) দ্বারা প্রলুব্ধ হয়।

ফ্যাবির অপরাধবোধ বেড়ে যায় যখন সে চাদের কাছাকাছি আসে এবং অনুভূতিগুলি ধরে যায়। বোমা হামলার ফলাফল প্রকাশ পায়। গাবি এবং মেলিন্ডার জীবন ঝুঁকির মধ্যে রয়েছে। এবং ইজে, একজন প্রত্যক্ষদর্শী হিসেবেধ্বংসস্তূপ থেকে তাদের উদ্ধার করতে পারে।

আমাদের জীবনের দিনগুলিতে গ্রিন পরিবারের সাথে ক্লাইডের সংযোগ সম্পর্কে আরও বিশদ আবির্ভূত হয়। স্পয়লাররা আরও বলে যে জনি ডিমেরা (কারসন বোটম্যান) ঈর্ষান্বিত কারণ অ্যালেক্স কিরিয়াকিস (রবার্ট স্কট উইলসন) তাদের সোপ অপেরার দৃশ্য “বডি অ্যান্ড সোল” চলাকালীন চ্যানেল ডুপ্রির (রাভেন বোয়েনস) হাত ধরেছিলেন৷

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

বার্লিন ইউনিক্রেডিট-এর কমর্জব্যাঙ্কের পদক্ষেপ সম্পর্কে ‘খুব সন্দিহান’৷

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন। ইউনিক্রেডিট দ্বারা কমার্জব্যাঙ্কের সম্ভাব্য অধিগ্রহণের বিরুদ্ধে...

অনুমান করুন এই বিনুনি করা সুন্দরী কে পরিণত হয়েছে!

তার ফুলের টপের এই আরাধ্য ছোট্ট মেয়েটি চিত্রনাট্য লেখা পড়ার আগে, সে সবেমাত্র একমাত্র সন্তান হিসাবে বেড়ে উঠছিল, যখন সে মাত্র 11 বছর...

Related Articles

জন পলসন ডোনাল্ড ট্রাম্পের ট্যারিফ পরিকল্পনা সম্পর্কে ওয়াল স্ট্রিট উদ্বেগ উপেক্ষা করেছেন

বিনামূল্যের জন্য মার্কিন নির্বাচন কাউন্টডাউন নিউজলেটার আনলক করুন হোয়াইট হাউসের দৌড়ে অর্থ...

ইমান শাম্পার্ট এবং অ্যাম্বার রোজ সমুদ্র সৈকতে ডেটে যান, শুধু বন্ধুরা

এনবিএ চ্যাম্পিয়ন ইমান শাম্পার্ট এবং অ্যাম্বার রোজ তারা তাদের সাঁতারের পোষাক খুলে...

আমার বিগ ফ্যাট ফ্যাবুলাস লাইফ: হুইটনি থোর ড্রেস কেনাকাটা করে

হুইটনি থোর এর মাই বিগ ফেবুলাস লাইফ ড্রেস কেনার সময় চোখের জল।...

ভিডিওতে ধারণ করা অদ্ভুত দুর্ঘটনায় মূর্তি থেকে পড়ে এক পর্যটকের মৃত্যু

ভিডিও কন্টেন্ট প্লে করুন জোসেফ গোল্ডার / NoticiasFlash ইতালির একটি রাস্তায় হাঁটছেন...