Home খেলাধুলা দ্বিতীয়ার্ধের সমাবেশ CF মন্ট্রিলকে Revs এর সাথে ড্র দেয়
খেলাধুলা

দ্বিতীয়ার্ধের সমাবেশ CF মন্ট্রিলকে Revs এর সাথে ড্র দেয়

Share
Share

এমএলএস: নিউ ইংল্যান্ড বিপ্লবে সিএফ মন্ট্রিলসেপ্টেম্বর 18, 2024; ফক্সবোরো, ম্যাসাচুসেটস, মার্কিন যুক্তরাষ্ট্র; জিলেট স্টেডিয়ামে প্রথমার্ধে সিএফ মন্ট্রিল ডিফেন্ডার ডেভিড বুগালকে (২৭) পরাজিত করছেন নিউ ইংল্যান্ডের বিপ্লবী ফরোয়ার্ড এসমির বজরাকতারেভিক (৪৭)। বাধ্যতামূলক ক্রেডিট: এরিক ক্যানহা-ইমাগন ইমেজ

টম পিয়ার্স এবং নাথান সালিবা দ্বিতীয়ার্ধে গোল করেন এবং সিএফ মন্ট্রিল দুই গোলের ঘাটতি কমিয়ে দেয় এবং বুধবার ম্যাসাচুসেটসের ফক্সবোরোতে নিউ ইংল্যান্ড বিপ্লবের বিরুদ্ধে ২-২ গোলে ড্র করে।

নিউ ইংল্যান্ডের হয়ে প্রথমার্ধে গোল করেন ববি উড ও এসমির বজ্রকতারেভিচ।

বিপ্লব (8-16-4, 28 পয়েন্ট) দেখেছে তাদের জয়হীন ধারা চার গেমে পৌঁছেছে (0-2-2)। তাদের শেষ জয় ছিল 24 আগস্ট মন্ট্রিলের বিপক্ষে 5-0 দূরে জয়।

CF মন্ট্রিল (7-12-10, 31 পয়েন্ট) মৌসুমের তাদের নবম অ্যাওয়ে পরাজয় এড়িয়ে গেছে, কিন্তু 10 মার্চ ইন্টার মিয়ামির বিরুদ্ধে 3-2 ব্যবধানে জয়লাভের পর থেকে রাস্তায় জিততে পারেনি।

৫৩তম মিনিটে পিয়ার্সের বাঁ পায়ের দূরপাল্লার ফ্রি কিক দিয়ে মন্ট্রিল তাদের ঘাটতি অর্ধেক করে ফেলে। এটি ছিল পিয়ার্সের প্রথম এমএলএস গোল।

68তম মিনিটে সালিবা ডিফেন্ডারের ক্লিয়ার হয়ে গোলরক্ষক আলজাজ ইভাসিককে বক্সের বাইরে থেকে ভালভাবে আঘাত করা শটে পরাজিত করলে দর্শকরা 2-2-এ সমতা আনে।

তবে কোনো দলই বিজয়ী হতে পারেনি।

নিউ ইংল্যান্ড 24তম মিনিটে গোলের সূচনা করে, যখন পেটন মিলার কার্লেস গিল থেকে একটি পাস পেয়ে ববি উডের কাছে পাস দেন। বক্সের বাইরে থেকে, উড তারপর একটি শক্তিশালী শটে এটিকে 1-0 করে তোলে।

সাড়ে তিন সপ্তাহের ব্যবধানে মন্ট্রিলের বিপক্ষে এটি ছিল উডের তৃতীয় গোল।

গিল তার ক্যারিয়ারের 73 তম অ্যাসিস্ট রেকর্ড করেন, ক্লাবের নিয়মিত সিজন রেকর্ডের জন্য স্টিভ রালস্টনকে বেঁধে দেন। এদিকে, মিলার এমএলএস ইতিহাসের অষ্টম সর্বকনিষ্ঠ খেলোয়াড় যিনি নিয়মিত সিজন গেমে সহায়তা অর্জন করেছেন (16 বছর, 315 দিন)।

36তম মিনিটে গিল মাঠের ডানদিকে পাস দিয়ে বজ্রকতারেভিচকে খুঁজে পেলে রেভস তাদের লিড বাড়ায়। বজ্রকতারেভিচ দৌড়ে বক্সের ওপরে গিয়ে গোলরক্ষক জোনাথন সিরোইসকে শট দিয়ে ২-০ ব্যবধানে এগিয়ে যান।

42 তম মিনিটে নিউ ইংল্যান্ড এটিকে 3-0 করতে দেখায়, কিন্তু সম্ভাব্য গোলটি মূল্যবান ছিল না, কারণ লুকা ল্যাঙ্গোনি খেলায় অফসাইড ছিলেন।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

🔴লাইভ: মারাত্মক লেবাননে বিস্ফোরণে ব্যবহৃত দ্বিমুখী রেডিওর নির্মাতা বলেছেন যে সেগুলি কয়েক বছর আগে বন্ধ হয়ে গেছে

জাপানি কোম্পানি আইকম বৃহস্পতিবার বলেছে যে এটি প্রায় 10 বছর আগে লেবাননে বুধবারের বিস্ফোরণে ব্যবহৃত দ্বিমুখী রেডিওর মডেল তৈরি করা বন্ধ করে দিয়েছে।...

বার্লিন ইউনিক্রেডিট-এর কমর্জব্যাঙ্কের পদক্ষেপ সম্পর্কে ‘খুব সন্দিহান’৷

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন। ইউনিক্রেডিট দ্বারা কমার্জব্যাঙ্কের সম্ভাব্য অধিগ্রহণের বিরুদ্ধে...

Related Articles

Texans RB Cam Akers এবং আন্ডার-দ্য-রাডার প্লেয়াররা সপ্তাহ 3 এ দেখার জন্য

এনআরজি স্টেডিয়ামে লস অ্যাঞ্জেলেস র‌্যামসের বিপক্ষে প্রথম কোয়ার্টারে হিউস্টন টেক্সানরা ক্যাম অ্যাকারস...

Stampeders এবং Roughriders অধরা জয় চান

20 আগস্ট, 2022; টরন্টো, অন্টারিও, ক্যান; ক্যালগারি স্ট্যাম্পেডার্স কোয়ার্টারব্যাক জ্যাক মায়ার (12)...

লুইস হ্যামিল্টন: এফআইএ প্রধানের “র্যাপার” মন্তব্যকে “জাতিগত উপাদান”

জুন 19, 2022; মন্ট্রিল, কুইবেক, ক্যান; মার্সিডিজ চালক ইউনাইটেড কিংডমের লুইস হ্যামিল্টন...

ব্রাউনস ডিটি মাইকেল হল জুনিয়র উচ্ছৃঙ্খল আচরণের জন্য কোনো প্রতিদ্বন্দ্বিতা না করার আবেদন জানায়

20 মার্চ, 2024; কলম্বাস, ওহাইও, মার্কিন যুক্তরাষ্ট্র; Ohio State Buckeyes ডিফেন্সিভ ট্যাকল...