Home খেলাধুলা দ্য গার্ডিয়ানরা জমজদের জন্য অতিরিক্ত ধাক্কা দিয়েছে
খেলাধুলা

দ্য গার্ডিয়ানরা জমজদের জন্য অতিরিক্ত ধাক্কা দিয়েছে

Share
Share

এমএলবি: ক্লিভল্যান্ড গার্ডিয়ানস এ মিনেসোটা টুইনসসেপ্টেম্বর 18, 2024; ক্লিভল্যান্ড, ওহাইও, মার্কিন যুক্তরাষ্ট্র; মিনেসোটা টুইনস মনোনীত হিটার ট্রেভর লারনাচ (9) প্রগ্রেসিভ ফিল্ডে প্রথম ইনিংসে দ্বিতীয় বেস চুরি করার চেষ্টা করার সময় ক্লিভল্যান্ড গার্ডিয়ানসের দ্বিতীয় বেসম্যান আন্দ্রেস গিমেনেজ (0) দ্বারা ছুড়ে ফেলেছেন। বাধ্যতামূলক ক্রেডিট: ডেভিড রিচার্ড-ইমাগন ইমেজ

বুধবার রাতে ক্লিভল্যান্ড গার্ডিয়ানরা সফররত মিনেসোটা টুইনসকে 5-4-এ পরাজিত করার কারণে জোশ নেইলর দুটি একক হোম রান এবং ব্রায়ান রোচিওর আরবিআই একক তিন রানে 10 তম ক্যাপ করেছে।

হান্টার গ্যাডিস (5-3) এর বিরুদ্ধে 10-এ লোড বেস সহ কার্লোস কোরেয়ার দুই-রান একক চার-আরবিআই নাইট ক্যাপ করেছে এবং মিনেসোটা (80-72) কে 4-2 তে এগিয়ে দিয়েছে। যাইহোক, টুইনস’ রনি হেনরিকেজ (1-1) ফ্রেমের নীচে কাইল মানজারদো এবং উইল ব্রেনানকে প্রতিযোগিতায় টাই করার জন্য RBI এককদের অনুমতি দেয়। মাইকেল টনকিনের বিরুদ্ধে কর্নারে ওয়ান আউট এবং রানার্সের সাথে, রোচিও টুইনসের প্রথম বেসম্যান কার্লোস সান্তানার উপর একটি গ্রাউন্ডারে আঘাত করেছিলেন গেম-বিজয়ী।

28 অগাস্ট থেকে সিজন-পরবর্তী বার্থের সাথে সমস্ত নিশ্চিত, অভিভাবকদের (88-65) উন্নতি হয়েছে 13-7-এ। তারা কানসাস সিটি রয়্যালসের উপর আমেরিকান লিগ সেন্ট্রালে 5 1/2 গেমের লিড রয়েছে, যারা বুধবার পরে খেলার কথা ছিল।

মিনেসোটার জন্য বিধ্বংসী ফলাফল — AL-এর তৃতীয় এবং চূড়ান্ত ওয়াইল্ড-কার্ড স্পটকে আঁকড়ে ধরা — স্টার্টার বেইলি ওবারের একটি দুর্দান্ত প্রচেষ্টাকে ছাপিয়েছে৷ 6-ফুট, 9-ইঞ্চি ডান-হাতি দুইটি নেইলর হোম রান, আরও দুটি হিট এবং সাত ইনিংসে ক্যারিয়ারের সর্বোচ্চ 12 স্ট্রাক আউট করার অনুমতি দেয়। দ্য টুইনস, তবে, ম্যাট ওয়ালনারের তিনটি আঘাত সত্ত্বেও সাত রানার আটকা পড়ে, এই চার গেমের সেটে তাদের প্রথম তিনটির মধ্যে দুটি ছেড়ে দেয়।

ক্লিভল্যান্ডের ট্যানার বিবি 6 2/3 ইনিংসে দুটি রান এবং পাঁচটি আঘাতের অনুমতি দিয়েছেন। বিবি অভিভাবকদের জন্য একটি চমত্কার কুৎসিত প্রথম ইনিংস পরিচালনা করেছিলেন, এক রান অনুমোদিত ছিল।

মিনেসোটার উইলি কাস্ত্রো একটি ডাবল দিয়ে খেলা শুরু করেন, ওয়ালনারের ইনফিল্ড হিটের তৃতীয় বেসে যান এবং রোচিওকে পরাজিত করার জন্য কোরিয়ার গ্রাউন্ড বলে শর্টস্টপে গোল করেন।

যাইহোক, নেইলরের একটি শটে গার্ডিয়ানরা দ্বিতীয়টিতে স্কোর বেঁধেছিল, নিঃসন্দেহে ডান ফিল্ড ব্লিচার্সে, তার 30তম হোম রানের জন্য।

মিনেসোটা অবশ্য পিছিয়ে পঞ্চম থেকে শীর্ষে। দুই আউটের পর, কাস্ত্রো বিবি থেকে একটি পিচ দ্বারা আঘাতপ্রাপ্ত হন, ওয়ালনারের একক থেকে ডান মাঠে তৃতীয় বেসে যান এবং ইনফিল্ডে কোরিয়ার আঘাতে গোল করেন।

আবারও, যদিও, নেইলর ওবারকে ডান মাঠের আসনের পিছনে নিয়ে যান। এবার সপ্তম ওপেন করে খেলা ২-২ সমতায়।

দ্য গার্ডিয়ানস এই মৌসুমে 41 টি কামব্যাক জয় রেকর্ড করেছে।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

🔴লাইভ: মারাত্মক লেবাননে বিস্ফোরণে ব্যবহৃত দ্বিমুখী রেডিওর নির্মাতা বলেছেন যে সেগুলি কয়েক বছর আগে বন্ধ হয়ে গেছে

জাপানি কোম্পানি আইকম বৃহস্পতিবার বলেছে যে এটি প্রায় 10 বছর আগে লেবাননে বুধবারের বিস্ফোরণে ব্যবহৃত দ্বিমুখী রেডিওর মডেল তৈরি করা বন্ধ করে দিয়েছে।...

বার্লিন ইউনিক্রেডিট-এর কমর্জব্যাঙ্কের পদক্ষেপ সম্পর্কে ‘খুব সন্দিহান’৷

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন। ইউনিক্রেডিট দ্বারা কমার্জব্যাঙ্কের সম্ভাব্য অধিগ্রহণের বিরুদ্ধে...

Related Articles

Texans RB Cam Akers এবং আন্ডার-দ্য-রাডার প্লেয়াররা সপ্তাহ 3 এ দেখার জন্য

এনআরজি স্টেডিয়ামে লস অ্যাঞ্জেলেস র‌্যামসের বিপক্ষে প্রথম কোয়ার্টারে হিউস্টন টেক্সানরা ক্যাম অ্যাকারস...

Stampeders এবং Roughriders অধরা জয় চান

20 আগস্ট, 2022; টরন্টো, অন্টারিও, ক্যান; ক্যালগারি স্ট্যাম্পেডার্স কোয়ার্টারব্যাক জ্যাক মায়ার (12)...

লুইস হ্যামিল্টন: এফআইএ প্রধানের “র্যাপার” মন্তব্যকে “জাতিগত উপাদান”

জুন 19, 2022; মন্ট্রিল, কুইবেক, ক্যান; মার্সিডিজ চালক ইউনাইটেড কিংডমের লুইস হ্যামিল্টন...

ব্রাউনস ডিটি মাইকেল হল জুনিয়র উচ্ছৃঙ্খল আচরণের জন্য কোনো প্রতিদ্বন্দ্বিতা না করার আবেদন জানায়

20 মার্চ, 2024; কলম্বাস, ওহাইও, মার্কিন যুক্তরাষ্ট্র; Ohio State Buckeyes ডিফেন্সিভ ট্যাকল...