Home বিনোদন জেনারেল হাসপাতাল 27 সেপ্টেম্বর পর্যন্ত 2 সপ্তাহ স্পয়লার: ব্রেনান কার্লির উপর প্রতিশোধ নিতে চায়
বিনোদন

জেনারেল হাসপাতাল 27 সেপ্টেম্বর পর্যন্ত 2 সপ্তাহ স্পয়লার: ব্রেনান কার্লির উপর প্রতিশোধ নিতে চায়

Share
Share

27শে সেপ্টেম্বর পর্যন্ত জেনারেল হাসপাতাল স্পয়লারের দুই সপ্তাহের প্রতিশ্রুতি ব্রেনান প্রতিশোধ নিতে চায় কার্লি করিন্থোস স্পেন্সার. কিন্তু চিন্তা করবেন না, জ্যাক ব্রেনন দ্বারা সে প্রতিশোধের পরে নয়। পরিবর্তে, তিনি কার্লির সাথে ডিনার বা পানীয় খুঁজছেন।

জেনারেল হাসপাতাল 27 সেপ্টেম্বর পর্যন্ত 2-সপ্তাহ স্পয়লার: অ্যালেক্সিস ডেভিস বন্দী

এই সপ্তাহে জিএইচ স্পয়লারে সনি করিন্থোস (মরিস বেনার্ড) তার হেফাজতের শুনানির বিষয়ে আভা জেরোম (মৌরা ওয়েস্ট) এর মুখোমুখি হন। সে হুমকি দেয়, কিন্তু রিক ল্যান্সিং (রিক হার্স্ট) সেখানে প্রকাশ করে যে সে হেফাজত এবং তার ফৌজদারি মামলা নিচ্ছে।

আভা নিশ্চিত নয় যে সে রিককে বিশ্বাস করতে পারবে, তবে সে নিশ্চিতভাবে একটি জিনিস জানে – রিক তার ভাইকে ঘৃণা করে এবং অনুভূতিটি পারস্পরিক। আমার শত্রুর শত্রু, তাই না? জেনারেল হাসপাতাল স্পয়লাররা বলছেন ড্যানি মরগান (আশার অ্যান্টোনিজিন) আত্মবিশ্বাসী যে তার বাবা লাকি স্পেন্সার (জোনাথন জ্যাকসন) খুঁজে পাবেন।

অ্যালেক্সিস ডেভিস (ন্যান্সি লি গ্রাহন) তার বিরুদ্ধে পুলিশের কাছে যে প্রমাণ রয়েছে তাতে হতবাক। স্যাম ম্যাককল (লিন্ডসে হার্টলিকে পুনঃনির্মাণ করা) সনিকে হত্যাকারী হিসেবে সন্দেহ করেন। কিন্তু মলি ল্যান্সিং (ক্রিস্টেন ভ্যাগানোস) মনে করেন ক্রিস্টিনা করিন্থোস (কেট মানসি) এবিসি সাবানে এফবিআই লোকটিকে হত্যা করেছে।

জেনারেল হাসপাতাল স্পয়লার: কার্লি স্পেন্সার (লরা রাইট) - জ্যাক ব্রেনান (চার্লস মেসুর)জেনারেল হাসপাতাল স্পয়লার: কার্লি স্পেন্সার (লরা রাইট) - জ্যাক ব্রেনান (চার্লস মেসুর)
জিএইচ স্পয়লার: কার্লি স্পেন্সার – জ্যাক ব্রেনান

জিএইচ টু উইকস স্পয়লার: সনি একজন হাঙ্গর আইনজীবী নিয়োগ করেছে

এই দুই সপ্তাহের জেনারেল হসপিটাল স্পয়লারগুলিও দেখায় যে নিনা রিভস (সিনথিয়া ওয়াট্রোস) ড্রু কোয়ার্টারমেইনকে (ক্যামেরন ম্যাথিসন) একটি বড় অফার করছে। রিক সন্দেহ করেন যে হিদার ওয়েবারের (অ্যালি মিলস) ক্ষেত্রে কিছু ভুল আছে এবং লিজ ওয়েবারের (রেবেকা হার্বস্ট) সাথে পরীক্ষা করতে যান।

এছাড়াও জিএইচ স্পয়লারে, সনি অ্যালেক্সিসকে তার অপরাধের জন্য গ্রেপ্তার করা নিয়ে উদ্বিগ্ন যে এখন সে পেন্টনভিলে রয়েছে৷ তাই সে তার প্রতিনিধিত্ব করার জন্য মার্টিন গ্রেকে (মাইকেল ই নাইট) নিয়োগ করে।

প্রথম সপ্তাহে, দান্তে ফ্যালকোনেরি (ডোমিনিক জামপ্রোগনা) লুলু স্পেন্সারের (অ্যালেক্সিস হ্যাভিনস) কেস সম্পর্কে ডঃ ইসাইয়া গ্যানন (সাওয়ান্ডি উইলসন) এর সাথে দেখা করেন। সর্বোপরি, ডাঃ গ্যানন একজন ট্রান্সপ্লান্ট সার্জন। তিনি কি লুলুকে বাঁচানোর চাবিকাঠি হতে পারেন?

জেনারেল হাসপাতাল স্পয়লার নিশ্চিত করুন যে পোর্টিয়া রবিনসন (ব্রুক কের) এবং ত্রিনা রবিনসন (তাবিয়ানা আলী) ধরছেন। উপরন্তু, আনা ডেভানে (ফিনোলা হিউজ) এবং জেসন মরগান (স্টিভ বার্টন) তাদের চোখ সিডওয়েল (কার্লো রোটা) এবং হলি সাটন (এমা স্যামস) এর দিকে।

জেনারেল হাসপাতাল পরের দুই সপ্তাহ: ব্রেনান কার্লিতে ফিরে আসেন

শুক্রবার, 20 সেপ্টেম্বর, জেনারেল হাসপাতালের স্পয়লাররা আমাদের জানায় যে জেসন এবং আনা বিপদে আছে। এবং রবার্ট স্করপিও (ট্রিস্তান রজার্স) ডব্লিউএসবি স্টেশনের প্রধান জ্যাক ব্রেনানকে (চার্লস মেসার) আনার অবস্থান এবং মিশন সম্পর্কে প্রশ্ন করে। কার্লি তথ্য চাওয়ার বিষয়ে তারা কি তর্ক করেছিল?

এবং ব্রেনান কার্লি স্পেন্সার (লরা রাইট) এর উপর প্রতিশোধ নিতে খুব বেশি সময় লাগবে না। জ্যাক ব্রেনান হয়তো ডিনার বা পানীয় চাইবেন। কে জানে, কিন্তু ব্রেনান কার্লিকে তার বড় অনুগ্রহ থেকে দূরে যেতে দেবেন না।

ভাগ্যবানকে খুঁজে বের করার এবং তাকে পোর্ট চার্লেসে ফিরিয়ে আনার দৌড় 23-27 সেপ্টেম্বরের সপ্তাহে চূড়ান্ত পর্যায়ে পৌঁছেছে। হলিও ফিরতে হবে। এবং গুজব রয়েছে যে এমা সামস জেনারেল হাসপাতালে চুক্তিবদ্ধ হতে পারেন।

স্পয়লাররাও আশা করে যে আন্না, জেসন, কেভিন, লরা, হলি এবং লাকি পোর্ট চার্লসকে নিরাপদ এবং সুস্থ করে তুলতে পারে। এবং সম্ভবত, তাদের মধ্যে একটি লুলুর জন্য একটি ম্যাচ হবে। কিন্তু আমি আমার নিঃশ্বাস আটকে রাখতাম না। ভাল জিনিস ব্রেননের এই তথ্যটি কার্লির প্রয়োজন ছিল বা এটি আরও খারাপ হত।

লুলুর স্বাস্থ্য এই সপ্তাহে আরও একটি তীব্র পতন নেয়। এটি দান্তে এবং কার্লিকে আতঙ্কে ফেলে দেয়। রিক তার ভাইকে বিরক্ত করছে কারণ সে আভার অপরাধমূলক অভিযোগ খারিজ করার জন্য কাজ করে। এবং তিনি জিএইচ-এ একটি ট্রান্সপ্লান্ট কেসে কাজ করছেন।

এই পুরো জ্যাগার হত্যার জগাখিচুড়িটি সমাধান হওয়ার আগে আরও জটিল হতে চলেছে। মলির রক্ষা করতে বদ্ধপরিকর সব মূল্যে তোমার মা। যদিও সে বিশ্বাস করে ক্রিস্টিনা দোষী এবং অ্যালেক্সিস তার জন্য আবরণ করছে।

এবং কেলি মোনাকো শো ছেড়ে চলে যাওয়ার সাথে সাথে, স্যামের মৃত্যু ঘনিয়ে আসছে। সংক্ষেপে, জেনারেল হাসপাতাল এই দুই সপ্তাহে জীবন ঝুঁকির মধ্যে দিয়ে দ্রুত অগ্রসর হচ্ছে।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

জমজদের বিপক্ষে সিরিজের ফাইনালে অভিভাবকরা কখনোই হাল ছেড়ে না দেওয়ার মনোভাব নিয়ে আসে

সেপ্টেম্বর 18, 2024; ক্লিভল্যান্ড, ওহাইও, মার্কিন যুক্তরাষ্ট্র; ক্লিভল্যান্ড গার্ডিয়ানস শর্টস্টপ ব্রায়ান রচিও (বাম) প্রগ্রেসিভ ফিল্ডে মিনেসোটা টুইন্সের বিরুদ্ধে দশম ইনিংসে দ্বিতীয় বেসম্যান আন্দ্রেস...

🔴লাইভ: মারাত্মক লেবাননে বিস্ফোরণে ব্যবহৃত দ্বিমুখী রেডিওর নির্মাতা বলেছেন যে সেগুলি কয়েক বছর আগে বন্ধ হয়ে গেছে

জাপানি কোম্পানি আইকম বৃহস্পতিবার বলেছে যে এটি প্রায় 10 বছর আগে লেবাননে বুধবারের বিস্ফোরণে ব্যবহৃত দ্বিমুখী রেডিওর মডেল তৈরি করা বন্ধ করে দিয়েছে।...

Related Articles

জেনিফার লোপেজ এবং বেন অ্যাফ্লেক একসাথে স্কুলের রাতে ফিরে, বিবাহবিচ্ছেদ এখনও চলছে

জেনিফার লোপেজ এবং বেন অ্যাফ্লেক যখন তাদের বাচ্চাদের কথা আসে তখন তারা...

জন পলসন ডোনাল্ড ট্রাম্পের ট্যারিফ পরিকল্পনা সম্পর্কে ওয়াল স্ট্রিট উদ্বেগ উপেক্ষা করেছেন

বিনামূল্যের জন্য মার্কিন নির্বাচন কাউন্টডাউন নিউজলেটার আনলক করুন হোয়াইট হাউসের দৌড়ে অর্থ...

ইমান শাম্পার্ট এবং অ্যাম্বার রোজ সমুদ্র সৈকতে ডেটে যান, শুধু বন্ধুরা

এনবিএ চ্যাম্পিয়ন ইমান শাম্পার্ট এবং অ্যাম্বার রোজ তারা তাদের সাঁতারের পোষাক খুলে...

আমার বিগ ফ্যাট ফ্যাবুলাস লাইফ: হুইটনি থোর ড্রেস কেনাকাটা করে

হুইটনি থোর এর মাই বিগ ফেবুলাস লাইফ ড্রেস কেনার সময় চোখের জল।...