Home খেলাধুলা ইউকন ফ্লোরিডা আটলান্টিকের বিপক্ষে ঘরের মাঠে থিতু হতে প্রস্তুত
খেলাধুলা

ইউকন ফ্লোরিডা আটলান্টিকের বিপক্ষে ঘরের মাঠে থিতু হতে প্রস্তুত

Share
Share

NCAA ফুটবল: ডিউকে কানেকটিকাটসেপ্টেম্বর 14, 2024; ডারহাম, উত্তর ক্যারোলিনা, মার্কিন যুক্তরাষ্ট্র; ওয়ালেস ওয়েড স্টেডিয়ামে ডিউক ব্লু ডেভিলসের বিরুদ্ধে খেলার প্রথমার্ধের সময় কানেকটিকাট হাস্কিসের কোয়ার্টারব্যাক নিক এভার্স (3) বল নিক্ষেপের প্রস্তুতি নিচ্ছেন। বাধ্যতামূলক ক্রেডিট: Jaylynn Nash-Imagn Images

ইউকন শনিবার রাতে ফ্লোরিডা আটলান্টিকের ইস্ট হার্টফোর্ড, কানেকটিকাটে একটি ছয়-গেমের সিরিজ শুরু করার জন্য হোস্ট করে বাড়িতে সুর সেট করার আশা করছে।

দ্য হাস্কিস (1-2) সহজেই 7 সেপ্টেম্বর মেরিম্যাককে 63-17-এ পরাজিত করে এবং 26-21 হারার আগে গত শনিবার হোস্ট ডিউককে ভয় পায়।

ক্যাম এডওয়ার্ডস ব্লু ডেভিলসের বিরুদ্ধে 106 গজ দৌড়েছিলেন এবং দুটি গেমে তৃতীয়বারের মতো শেষ অঞ্চল খুঁজে পান। তিনি সিজনে রাশিং (32), রাশিং ইয়ার্ডস (153) এবং রাশিং টাচডাউনে (দুই) ইউকনকে নেতৃত্ব দেন।

ডিউকের বিরুদ্ধে 4.8 গজ প্রতি ক্যারিতে 179 গজের জন্য হাস্কিস দৌড়েছিল। দুটি টার্নওভার এবং একটি মিস ফিল্ড গোল অবশ্য ইউকনকে পূর্বাবস্থায় নিয়ে যায় কারণ তারা চতুর্থ কোয়ার্টারে 21-17 লিড বজায় রাখতে পারেনি।

“এটি যথেষ্ট ভাল নয়। আমাদের এই গেমগুলি জিততে হবে। আমাদের এই পদক্ষেপটি নিতে হবে,” হাসকিসের কোচ জিম মোরা বলেছেন।

UConn, যা রাস্তায় 0-2-এ পড়ে, UAB এর বিরুদ্ধে 9 নভেম্বর পর্যন্ত রাস্তায় তার পরবর্তী খেলা খেলবে না।

FAU (1-2) গত শনিবার ফ্লোরিডা ইন্টারন্যাশনালের বিরুদ্ধে 38-20 জয়ের রেকর্ড করে 2015 থেকে তার প্রথম 0-3 শুরু এড়িয়ে গেছে।

জুবেরি মোবলি 134 গজ এবং তিনটি টাচডাউনের জন্য ছুটে এসেছিলেন — 2022 মরসুমের পর তার প্রথম টিডি — আউলদের শক্তিশালী গ্রাউন্ড অ্যাটাককে সাহায্য করার জন্য৷ 9 নভেম্বর, 2019-এ ম্যালকম ডেভিডসন এই কীর্তিটি সম্পন্ন করার পর থেকে মোবলি প্রথম FAU খেলোয়াড় হয়েছিলেন যিনি তিনটি স্কোরের জন্য ছুটে যান।

ক্যাম ফ্যানচার এবং সিজে ক্যাম্পবেল জুনিয়র 125 গজ এবং দুটি স্কোর মিলিয়ে আউলদের তাদের টানা সপ্তম শুলা বোল জয়ে নেতৃত্ব দেন।

“আমরা এই বড় উদযাপন করতে যাচ্ছি,” আউলস কোচ টম হারম্যান বলেছেন। “এটি প্রায় একটি ক্যালেন্ডার বছর হয়ে গেছে যখন আমরা একটি গেম জিতেছি, এবং আমরা বুট করার জন্য একটি প্রতিদ্বন্দ্বী খেলা জিতেছি৷

“কিন্তু আমি মনে করি আমরা সবাই জানি যে প্রতিযোগিতার মাত্রা বাড়তে চলেছে এবং আমরা যা চাই তা পেতে আমাদের খেলার মাত্রা বাড়াতে হবে।”

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

প্রাইভেট ইক্যুইটি খারাপভাবে কাজ করছে — আমরা যেভাবেই পরিমাপ করি না কেন

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন। কর্মক্ষমতা মূল্যায়ন একটি অপূর্ণ বিজ্ঞান: প্রতিটি...

দ্য গার্ডিয়ানরা জমজদের জন্য অতিরিক্ত ধাক্কা দিয়েছে

সেপ্টেম্বর 18, 2024; ক্লিভল্যান্ড, ওহাইও, মার্কিন যুক্তরাষ্ট্র; মিনেসোটা টুইনস মনোনীত হিটার ট্রেভর লারনাচ (9) প্রগ্রেসিভ ফিল্ডে প্রথম ইনিংসে দ্বিতীয় বেস চুরি করার চেষ্টা...

Related Articles

কানাডিয়ান ডি কাইডেন গুহলে (পরিশিষ্ট) এক সপ্তাহের জন্য বাইরে

নভেম্বর 12, 2023; মন্ট্রিল, কুইবেক, ক্যান; মন্ট্রিল কানাডিয়ান ডিফেন্সম্যান কাইডেন গুহলে (21)...

এটিপি রাউন্ডআপ: চেংডুতে আদ্রিয়ান মান্নারিনো অভিষেক জিতেছেন

আগস্ট 29, 2024; ফ্লাশিং, এনওয়াই, মার্কিন যুক্তরাষ্ট্র; আদ্রিয়ান মান্নারিনো (FRA) বিলি জিন...

ইদানীং বাড়িতে গরম, রেঞ্জার্স জেস ঝাড়ু দেওয়ার চেষ্টা করে

সেপ্টেম্বর 18, 2024; আর্লিংটন, টেক্সাস, মার্কিন যুক্তরাষ্ট্র; টেক্সাস রেঞ্জার্সের ডান ফিল্ডার অ্যাডোলিস...

ওরিওলদের অপরাধকে জায়ান্টদের বিরুদ্ধে কাজ করতে হবে

13 সেপ্টেম্বর, 2024; সান ফ্রান্সিসকো, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; সান ফ্রান্সিসকো জায়েন্টস পিচার...