Home খেলাধুলা প্রত্যেকেরই এখনই নিউ ইয়র্ক মেটসের জন্য রুট করা উচিত
খেলাধুলা

প্রত্যেকেরই এখনই নিউ ইয়র্ক মেটসের জন্য রুট করা উচিত

Share
Share

আমরা MLB মরসুমে সেই বিন্দুতে পৌঁছেছি যেখানে অনেক ভক্ত আর বলতে পারে না যে তাদের লড়াইয়ে কোন আগ্রহ আছে।

বুধবার, সাতটি দল আনুষ্ঠানিকভাবে পোস্ট-সিজন বিতর্ক থেকে বাদ দেওয়া হয়েছিল, এবং আরও বেশ কয়েকটি শীঘ্রই তাদের সাথে যোগ দেবে বলে আশা করা হচ্ছে।

আপনি যদি একজন শিকাগো হোয়াইট সোক্স ফ্যান হয়ে থাকেন গত ছয় মাস ধরে নির্মমভাবে নির্যাতন করা হয়েছে অথবা একজন টরন্টো ব্লু জেস ফ্যান যিনি কেবল বুঝতে পারেন যে সমাপ্তি ঘনিয়ে এসেছে, সম্ভবত আপনি প্লে অফের সময় সমর্থন করার জন্য একটি নতুন দল খুঁজছেন।

এগিয়ে যান এবং নিউ ইয়র্ক মেটস বাছাই করুন।

যদিও নিউইয়র্ক এখনও পোস্ট সিজন বার্থ ক্লিঞ্চ করতে পারেনি, এটি ওয়াইল্ড-কার্ড বার্থে যাওয়ার পথে রয়েছে। 18 গেমে তাদের 14তম জয়ের জন্য মঙ্গলবার রাতে মেটস ওয়াশিংটন ন্যাশনালসকে 10-1 হারিয়েছে, তাদের অ্যারিজোনা ডায়মন্ডব্যাকসের সাথে 83-68-এ বেঁধে রেখেছে।

অ্যারিজোনা এবং নিউইয়র্ক এনএল-এর নীচের দুটি ওয়াইল্ড কার্ডের মধ্যে রয়েছে, উভয় ক্লাব আটলান্টা ব্রেভসের উপরে দুটি গেমের সাথে।

তাহলে কেন মেটস জন্য রুট?

হালকাভাবে বলতে গেলে, গত এক দশকে নিউইয়র্ককে নরকের দিকে টেনে নিয়ে যাওয়া হয়েছে। আপনার পরিচিত যেকোন মেটস ফ্যানকে জিজ্ঞাসা করুন… তারা যদি এই তথ্যটি সর্বজনীনভাবে প্রকাশ করার সাহসী ছিল।

2022 মৌসুমের শেষ চার মাসে 10 1/2-গেমের NL ইস্ট লিড নষ্ট করা থেকে শুরু করে মালিক স্টিভেন কোহেনকে তার অর্থ ভুল জায়গায় বিনিয়োগ করা পর্যন্ত, নিউইয়র্কের দুর্ভাগ্য, অশান্তি এবং প্রতিকূলতার অংশ রয়েছে।

এবং ওহ হ্যাঁ, যে ছিল 2015 সালে বিশ্ব সিরিজ হারওয়াইল্ড-কার্ড রাউন্ডে একজোড়া নির্মূল হওয়ার পর থেকে সমস্ত মেটদের বিবেচনায় অবশ্যই ভুলে যাওয়া হয়নি এমন কিছু।

কিন্তু এটাই নিউ ইয়র্ককে এত আপেক্ষিক করে তোলে।

আমি মনে করি কিছু পরিমাণে আমরা সবাই মনে করি যে গত 10 বছর আমাদের পরাজিত করেছে। আমাদের সকলকে সম্ভবত এমন পরিস্থিতিতে রাখা হয়েছে যেখানে মনে হচ্ছে আমাদের চারপাশের পৃথিবী ভেঙে পড়ছে, যেন সবকিছু ভুল হয়ে যাচ্ছে।

আমি আশা করি আপনি বুঝতে পেরেছেন যে টানেলের শেষে সবসময় একটি আলো থাকে, এমনকি যদি আপনি এটি এখনও খুঁজে না পান।

মেটদের জন্য, এই মৌসুমটি খুব হালকা হতে পারে।

আমরা এখানে দার্শনিক চিন্তার খুব গভীরে প্রবেশ করব না। সর্বোপরি, আমরা এমন একটি দলের কথা বলছি Grimace এর ক্ষমতা বিশ্বস্তএকটি কাল্পনিক চরিত্র যে রোনাল্ড ম্যাকডোনাল্ডের সাথে ভাল বন্ধু, জুন মাসে তার বেশিরভাগ সাফল্যের সময়।

12 জুন মিয়ামি মার্লিন্সের সাথে একটি বৈঠকের আগে গ্রিমেস আনুষ্ঠানিক প্রথম পিচটি ছুড়ে ফেলেছিলেন। নিউইয়র্ক 14-4 রানে খেলা জিতেছে। এটা আমরা আগে কোথায় দেখেছি? এটা ঠিক – এটি মেটসের বর্তমান 18-গেম স্ট্রেচের সাথে অভিন্ন। কাকতালীয়? আমি তাই মনে করি না, বিশেষ করে নিউ ইয়র্ক বিবেচনা করে সোমবার সিটি ফিল্ডে গ্রিমেসের প্রতি শ্রদ্ধা হিসেবে একটি বেগুনি আসন উন্মোচন করেছে।

শহর জুড়ে, আপনার কাছে ক্লিন-শেভেন নিউইয়র্ক ইয়াঙ্কিজ রয়েছে, যারা সব ব্যবসায়িক এবং 28তম শিরোপা পেতে চলেছে। তারপরে মেটস আছে: সেপ্টেম্বরের মাঝামাঝি সময়ে অর্থপূর্ণ বেসবল খেলতে পেরে খুশি এবং তারা যে কোনো সুযোগ পেলে 10-ফুট ফাস্ট ফুড আইকনকে প্রচার করার সুযোগ হিসাবে ব্যবহার করে।

আমি জানি আমি কার জন্য রুট করছি।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

ব্যাংক অফ ইংল্যান্ড 5% এ হার রাখে

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন। আগস্টে মুদ্রাস্ফীতি স্থিতিশীল থাকার পর ব্যাংক...

প্লে অফের আশাবাদী ব্রেভস রেডস থেকে সিরিজ জয়ের দিকে তাকিয়ে আছে

সেপ্টেম্বর 8, 2024; কাম্বারল্যান্ড, জর্জিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; ট্রাইস্ট পার্কে দ্বিতীয় ইনিংসে টরন্টো ব্লু জেসের বিপক্ষে বল ছুঁড়েছেন তলন্তা ব্রেভস পিচার ক্রিস সেল (৫১)।...

Related Articles

ভবিষ্যতের বিষয়ে ড্যানিয়েল রিকিয়ার্ডো: ‘আমরা জানি এই খেলাটি কীভাবে কাজ করে’

জুন 7, 2024; মন্ট্রিল, কুইবেক, ক্যান; সার্কিট গিলস ভিলেনিউভ-এ অনুশীলনের সময় পিট...

Texans RB Cam Akers এবং আন্ডার-দ্য-রাডার প্লেয়াররা সপ্তাহ 3 এ দেখার জন্য

এনআরজি স্টেডিয়ামে লস অ্যাঞ্জেলেস র‌্যামসের বিপক্ষে প্রথম কোয়ার্টারে হিউস্টন টেক্সানরা ক্যাম অ্যাকারস...

Stampeders এবং Roughriders অধরা জয় চান

20 আগস্ট, 2022; টরন্টো, অন্টারিও, ক্যান; ক্যালগারি স্ট্যাম্পেডার্স কোয়ার্টারব্যাক জ্যাক মায়ার (12)...

লুইস হ্যামিল্টন: এফআইএ প্রধানের “র্যাপার” মন্তব্যকে “জাতিগত উপাদান”

জুন 19, 2022; মন্ট্রিল, কুইবেক, ক্যান; মার্সিডিজ চালক ইউনাইটেড কিংডমের লুইস হ্যামিল্টন...