Home বিনোদন ডেস অফ আওয়ার লাইভ স্পয়লার: মেলিন্ডা একজন প্রসিকিউটর হিসাবে কাজ পান – ইজে রেজেস
বিনোদন

ডেস অফ আওয়ার লাইভ স্পয়লার: মেলিন্ডা একজন প্রসিকিউটর হিসাবে কাজ পান – ইজে রেজেস

Share
Share

ডেস অফ আওয়ার লাইভ স্পয়লাররা প্রতিশ্রুতি দেয় যে মেলিন্ডা ট্রাস্ক তার পছন্দের একটি শক্তিশালী চাকরিতে ফিরে আসতে চলেছে — এবং ইজে ডিমেরা তার মন হারাতে চলেছে।

ডেস অফ আওয়ার লাইভ স্পয়লার: EJ DiMera নির্মূল – ভাই দোষী

এই সপ্তাহের DOOL স্পয়লারগুলি নিশ্চিত করে ইজে ডিমেরা (ড্যান ফেউরিগেল) একটি মর্মান্তিক বিস্ফোরণে পিছিয়ে পড়ে। কিন্তু দেখা যাচ্ছে যে মেলিন্ডা ট্রাস্ক (টিনা হুয়াং), যিনি একটি লক্ষ্যবস্তু, বেঁচে আছেন। তারপরে, তিনি জেলা অ্যাটর্নি হিসাবে তার কাঙ্ক্ষিত অবস্থান কেড়ে নেন।

এই সপ্তাহে, কনি ভিনিস্কি (জুলি ডোভ) মেলিন্ডা এবং গাবি হার্নান্দেজকে (চেরি জিমেনেজ) হত্যা করার জন্য একটি বোমা লাগিয়ে তাণ্ডব চালায়। এদিকে, স্টেফান ডিমেরা (ব্র্যান্ডন বারাশ) তার বড় ভাই ইজে-র বিরুদ্ধে প্রতিশোধ নিতে চাইছে।

নিশ্চিত অনুযায়ী ডেস অফ আওয়ার লাইভস স্পয়লার মঙ্গলবারের জন্য, স্টেফান কিছু সরস তথ্যের সাথে পাউলিনা প্রাইস (জ্যাকি হ্যারি) এর সাথে যোগাযোগ করে। যদিও ইজে ড্রাগ ডিল সম্পর্কে জানত তা প্রকাশ করে তাকে আরও ভালভাবে পরিবেশন করা যেতে পারে, স্টেফান প্রকাশ করেছে যে ইজে শিশু চুরির পরিকল্পনায় জড়িত ছিল।

পাউলিনাকে বলা যে তার DA দুর্নীতিগ্রস্ত, জাদা হান্টার (এলিয়া ক্যান্টু) EJ কে গ্রেপ্তার করার জন্য যথেষ্ট নাও হতে পারে। তবে এটা অবশ্যই তাকে বরখাস্ত করার কারণ। পাউলিনা ইজে ডিমেরার মুখোমুখি হয়েছিল, যিনি লড়াই করেছিলেন, কিন্তু তিনি ডিএ হিসাবে ধ্বংসপ্রাপ্ত!

ডেস অফ আওয়ার লাইভস স্পয়লার: মেলিন্ডা ট্রাস্ক (টিনা হুয়াং) - ইজে ডিমেরা (ড্যান ফিউরিগেল)ডেস অফ আওয়ার লাইভস স্পয়লার: মেলিন্ডা ট্রাস্ক (টিনা হুয়াং) - ইজে ডিমেরা (ড্যান ফিউরিগেল)
ডেস অফ আওয়ার লাইভস পয়লার: মেলিন্ডা ট্রাস্ক – ইজে ডিমেরা | এনবিসি ময়ূর

DOOL স্পয়লার: মেলিন্ডা ট্রাস্কের ভয়ানক সপ্তাহ

স্টেফানো ডিমেরার (পূর্বে জোসেফ মাসকোলো) প্রতিকৃতির ঠিক সামনে, ডিমেরা প্রাসাদে কনি গাবির মুখোমুখি হন। এটি ব্যাখ্যা করে যে কেন বোমাটি বিস্ফোরণের সময় EJ এত কাছাকাছি থাকে। বড় প্রশ্ন হল: মেলিন্ডা ট্রাস্ক কোথায়?

দেখা যাচ্ছে যে মেলিন্ডা গাবির সাথে নীচে বেঁধে আছে, যেখানে বোমা রাখা হয়েছে। কিন্তু মেলিন্ডা ট্রাস্ক 23 সেপ্টেম্বর সপ্তাহের জন্য আমাদের জীবন স্পয়লার অফিশিয়াল ডেস অনুযায়ী বেঁচে থাকে। মেলিন্ডা এই অগ্নিপরীক্ষা থেকে বেঁচে যাওয়ার পর, পলিনা তাকে পাবলিক প্রসিকিউটরের চাকরির প্রস্তাব দেয়।

আমি আশা করি মেলিন্ডা সম্ভবত প্রসিকিউটরের পদ গ্রহণ করবেন। তবে আমি এটাও ভাবছি যে তার প্রথম কাজগুলির মধ্যে একটি হবে তার অপরাধের জন্য প্রাক্তন জেলা অ্যাটর্নিকে বিচার করা। মেলিন্ডা ইজেকে কারাগারের পিছনে ফেলতে পছন্দ করবে।

যাইহোক, মেলিন্ডা ট্রাস্কের ডিমেরা এন্টারপ্রাইজে তার চাকরিও তার জন্য অপেক্ষা করছে। মনে রাখবেন, কার্স্টেন তাকে নিয়োগ করেছিলেন এবং মেলিন্ডা কখনই ছাড়েননি। তার অপহরণকারী ক্রিস্টেনকে টেক্সট করেছিল “এটা স্ক্রু, আমি তোমার জন্য কাজ করছি না।”

বেতন জেলা অ্যাটর্নি হওয়ার চেয়ে ভাল ছিল, তবে ক্ষমতাটি জেলা অ্যাটর্নি অফিসে রয়েছে। কিন্তু সিটি হলের ডিস্ট্রিক্ট অ্যাটর্নির অফিস মেলিন্ডার কাছে একটু নিরাপদ মনে হতে পারে যে অফিসে কনি লুকিয়ে থাকতেন। আমাদের জীবনের দিনগুলো.

ইজে ফিউরিয়াস মেলিন্ডা আমাদের জীবনের দিনগুলিতে তার চাকরি পেয়েছিলেন?

EJ এর দৃষ্টিকোণ থেকে, Gabi এবং Stefan তাকে টার্গেট করে এবং DiMera Enterprises থেকে বের করে দেয়। এবং এখন, তার ভাই তাকে জেলা অ্যাটর্নি হিসাবে বরখাস্ত করেছে। এটি ডিমেরার নাটকের একটি অন্তহীন চক্র, যেখানে উভয় পক্ষই কোথাও পায় না কারণ তারা একে অপরকে নাশকতা করে।

মেলিন্ডা চাকরি নেয় বা না নেয়, ইজে ডিমেরাকে বরখাস্ত করা হয়। এবং এর জন্য তিনি তার ভাইকে ধন্যবাদ জানাতে পারেন। তাই আমি সন্দেহ করি E.J. আপনার মন পরিবর্তন করুন গাবি প্রত্যাখ্যান সম্পর্কে ডেস অফ আওয়ার লাইভস-এ এই কাজের নাটকের কারণে তিনি তার ছোট ভাইয়ের প্রতি আরও কিছু প্রতিশোধের জন্য তাকে অনুসরণ করতে পারেন।

স্টেফান তাকে বরখাস্ত করার জন্য এই পরিকল্পনার মাধ্যমে EJ কে অনেক দূরে ঠেলে দিতে পারে। একবার ইজেকে ডিস্ট্রিক্ট অ্যাটর্নি হিসাবে বরখাস্ত করা হলে, তিনি কী ক্ষতি করতে পারেন তা বলার অপেক্ষা রাখে না। এরপর তিনি কী করবেন তা বলা যাচ্ছে না।

আমি একটি জিনিস জানি যে মেলিন্ডা ট্রাস্ক তার ভূমিকা গ্রহণ করার সময় EJ DiMera কীভাবে প্রতিক্রিয়া দেখাবে তা দেখতে আমি উত্তেজিত।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

প্লে অফের আশাবাদী ব্রেভস রেডস থেকে সিরিজ জয়ের দিকে তাকিয়ে আছে

সেপ্টেম্বর 8, 2024; কাম্বারল্যান্ড, জর্জিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; ট্রাইস্ট পার্কে দ্বিতীয় ইনিংসে টরন্টো ব্লু জেসের বিপক্ষে বল ছুঁড়েছেন তলন্তা ব্রেভস পিচার ক্রিস সেল (৫১)।...

আপিল শুনানিতে ডিড্ডির জামিন নামঞ্জুর করা হয়

বিকাল ৫:০৫ পিটি — আমাদের সাথে দেখা হয়েছিল মার্কো অগ্নিফিলো আদালতের বাইরে তার মন্তব্য করার পর… এবং, তিনি আমাদের বলেন ডিডিতার প্রতিরক্ষা উপর...

Related Articles

নাইকির সিইও জন ডোনাহো পদত্যাগ করবেন

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...

জেনিফার লোপেজ এবং বেন অ্যাফ্লেক একসাথে স্কুলের রাতে ফিরে, বিবাহবিচ্ছেদ এখনও চলছে

জেনিফার লোপেজ এবং বেন অ্যাফ্লেক যখন তাদের বাচ্চাদের কথা আসে তখন তারা...

জন পলসন ডোনাল্ড ট্রাম্পের ট্যারিফ পরিকল্পনা সম্পর্কে ওয়াল স্ট্রিট উদ্বেগ উপেক্ষা করেছেন

বিনামূল্যের জন্য মার্কিন নির্বাচন কাউন্টডাউন নিউজলেটার আনলক করুন হোয়াইট হাউসের দৌড়ে অর্থ...

ইমান শাম্পার্ট এবং অ্যাম্বার রোজ সমুদ্র সৈকতে ডেটে যান, শুধু বন্ধুরা

এনবিএ চ্যাম্পিয়ন ইমান শাম্পার্ট এবং অ্যাম্বার রোজ তারা তাদের সাঁতারের পোষাক খুলে...