Home খেলাধুলা রেডস ব্রেভসের প্লে-অফের আশা কমিয়ে দিতে চায়
খেলাধুলা

রেডস ব্রেভসের প্লে-অফের আশা কমিয়ে দিতে চায়

Share
Share

এমএলবি: সিনসিনাটি রেডসে আটলান্টা ব্রেভসসেপ্টেম্বর 17, 2024; সিনসিনাটি, ওহাইও, মার্কিন যুক্তরাষ্ট্র; গ্রেট আমেরিকান বল পার্কে আটলান্টা ব্রেভসের বিপক্ষে জয়ের পর সিনসিনাটি রেডসের আউটফিল্ডার টিজে ফ্রিডল (২৯) শর্টস্টপ এলি ডি লা ক্রুজকে (৪৪) হাই ফাইভ দেন। বাধ্যতামূলক ক্রেডিট: Katie Stratman-Imagn Images

বুধবার তিন ম্যাচের সিরিজের দ্বিতীয় খেলায় স্বাগতিক সিনসিনাটি রেডসের মুখোমুখি হয়ে আটলান্টা ব্রেভস একটি গুরুতর পরাজয়ের মধ্যে চার রানের লিড নষ্ট করার পরে বাউন্স করতে দেখবে।

যদি 2017 সালের পর প্রথমবারের মতো ব্রেভস (81-70) প্লে-অফ না করে, তাহলে Reds একটি প্রধান ভূমিকা পালন করবে। সিনসিনাটি (74-78) এই মৌসুমে মোট চারটি মিটিং জিতেছে এবং পুরো মৌসুমে মাত্র দুটি খেলা বাকি রয়েছে।

ব্রেভস মঙ্গলবার সিরিজের উদ্বোধনী ম্যাচে 5-1 ব্যবধানে এগিয়ে ছিল এবং রেডদের কাছে 6-5 ব্যবধানে পড়েছিল। মেটস ওয়াশিংটন ন্যাশনালদের 10-1 এবং ডায়মন্ডব্যাকস কলোরাডো রকিজের কাছে 8-2 ব্যবধানে পরাজিত হওয়ায়, ব্রেভসরা ন্যাশনাল লিগের চূড়ান্ত দুটি ওয়াইল্ড-কার্ড দাগের জন্য নিউইয়র্ক এবং অ্যারিজোনার থেকে দুটি গেম পিছিয়ে রয়েছে।

ইনজুরি শেষ পর্যন্ত তাদের টোল নিতে পারে ব্রেভস, যারা 2021 ওয়ার্ল্ড সিরিজ জিতেছিল এবং 2022 এবং 2023 সালে 100 টিরও বেশি গেম জিতেছিল। টিম এপ্রিল মাসে কনুইতে আঘাতের জন্য স্পেন্সার স্ট্রাইডারকে হারিয়েছিল, ডান ফিল্ডার রোনাল্ড অ্যাকুনা জুনিয়র এবং ডান ফিল্ডার রোনাল্ড অ্যাকুনা জুনিয়র 2021 সালের ওয়ার্ল্ড সিরিজে মে মাসে ছিঁড়ে যাওয়া ACL, জুলাইয়ে কব্জি ভাঙার কারণে শর্টস্টপ ওজি অ্যালবিস এবং আগস্টে হাতে আঘাতের কারণে তৃতীয় বেসম্যান অস্টিন রিলে আহত হন।

মঙ্গলবার তার প্রথম পুনর্বাসন খেলায় হোম রানে আঘাত করার পর অ্যালবিস এই সপ্তাহান্তে ফিরতে পারে।

মঙ্গলবার রেডসের কাছে তাদের পরাজয়ে, ব্রেভস স্কোরিং পজিশনে রানারদের সাথে 2-পর-9-এ গিয়েছিল এবং নবম ইনিংসে স্কোরিং পজিশনে টাইং রান সহ বেস 14 বাকি ছিল।

“এটি কঠিন,” ব্রেভস ম্যানেজার ব্রায়ান স্নিটকার বলেছেন। “আমরা সারা বছর এটি সম্পর্কে কথা বলেছি, সত্যিই। আমরা সমস্ত আঘাতের সমস্যা শুরু হওয়ার আগে এটি নিয়ে কথা বলছিলাম, সত্যিই। কিন্তু আপনি জানেন, সত্যি বলতে, এটি একটি অজুহাত নয়। আমরা যা আছি, আমাদের ছেলেরা আছে। , এবং তারা সকলেই কাজটি করতে সক্ষম, আমি মনে করি, খুব বেশি চেষ্টা না করা এবং কিছু পরিস্থিতিতে সামঞ্জস্য করা।”

একবার ন্যাশনাল লিগের ট্রিপল ক্রাউনের প্রতিযোগী, ব্রেভস মনোনীত হিটার মার্সেল ওজুনা ইদানীং নিম্নমুখী স্লাইডে রয়েছে, হোম রান ছাড়াই 26টি খেলা যাচ্ছে।

ইতিমধ্যে, রেডরা তাদের শেষ চারটি খেলার তিনটিতে জিতেছে, সবকটিই প্লে-অফের প্রতিযোগীদের বিরুদ্ধে জিতেছে। মঙ্গলবারের প্রত্যাবর্তন ক্যাপ করতে স্পেনসার স্টিয়ার সপ্তম ইনিংসে দুই রানের হোম রান হিট করেন।

“আমি মনে করি আমরা আশা করি এখানে মৌসুমে কিছু সত্যিই ভাল সপ্তাহ একসাথে রাখতে পারি এবং অফসিজনে আমাদের মাথা উঁচু করে রাখতে পারি,” স্টিয়ার বলেছিলেন। “আমরা জানি আমরা কী করতে সক্ষম। এবং যখন আমরা খেলার সব পর্যায়ে পরিষ্কার বেসবল খেলি, তখন আমি মনে করি আমাদের পরাজিত করা সত্যিই কঠিন। তাই আমি মনে করি এটি আমাদের সামনে এগিয়ে যাওয়ার জন্য একটি বড় ফোকাস হতে চলেছে।”

এটি ছিল স্টিয়ারের 25টি চুরির পাশাপাশি সিজনের 20তম হোম রান। স্টিয়ার এবং এলি ডি লা ক্রুজ, 24টি হোম রান এবং 64টি চুরি করা বেস সহ, 1996 সালে ব্যারি লারকিন এবং এরিক ডেভিসের পর প্রথম সিনসিনাটি সতীর্থ যারা এক সিজনে 20-এর বেশি হোম রান এবং 20-এর বেশি চুরি করেছে।

ব্রেভস বুধবার ঢিবিটিতে ডানহাতি স্পেন্সার শোয়েলেনবাচ (6-7, 3.73 ERA) কে পাঠাবে। শুক্রবার লস অ্যাঞ্জেলেস ডজার্সের বিপক্ষে 6-2 জয়ে শোয়েলেনবাচ তার শেষ শুরুতে একটি জয় তুলে নেন, ছয় ইনিংসে চারটি হিট এবং দুটি রানের অনুমতি দেন। শোয়েলেনবাখ কখনো সিনসিনাটির মুখোমুখি হননি।

রেডস তাদের অন্যতম হটেস্ট পিচার, ডান-হাতি জ্যাকব জুনিসের (4-0, 2.73 ইআরএ) সাথে লড়াই করবে, সিনসিনাটির আঘাত-জড়িত ঘূর্ণনের অংশ হিসাবে তার চতুর্থ সূচনা করবে। জুনিস সেন্ট লুইস কার্ডিনালদের বিরুদ্ধে নো-সিদ্ধান্তে বৃহস্পতিবার পাঁচ ইনিংসে তিনটি হিট এবং একটি রানের অনুমতি দিয়েছেন।

আগের দুই বছর সান ফ্রান্সিসকো জায়ান্টসের সাথে ব্রেভসের বিপক্ষে তিনটি ক্যারিয়ারের খেলায় (দুটি শুরু) 6.23 ইআরএ সহ জুনিস 0-1।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

প্রাইভেট ইক্যুইটি খারাপভাবে কাজ করছে — আমরা যেভাবেই পরিমাপ করি না কেন

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন। কর্মক্ষমতা মূল্যায়ন একটি অপূর্ণ বিজ্ঞান: প্রতিটি...

দ্য গার্ডিয়ানরা জমজদের জন্য অতিরিক্ত ধাক্কা দিয়েছে

সেপ্টেম্বর 18, 2024; ক্লিভল্যান্ড, ওহাইও, মার্কিন যুক্তরাষ্ট্র; মিনেসোটা টুইনস মনোনীত হিটার ট্রেভর লারনাচ (9) প্রগ্রেসিভ ফিল্ডে প্রথম ইনিংসে দ্বিতীয় বেস চুরি করার চেষ্টা...

Related Articles

কানাডিয়ান ডি কাইডেন গুহলে (পরিশিষ্ট) এক সপ্তাহের জন্য বাইরে

নভেম্বর 12, 2023; মন্ট্রিল, কুইবেক, ক্যান; মন্ট্রিল কানাডিয়ান ডিফেন্সম্যান কাইডেন গুহলে (21)...

এটিপি রাউন্ডআপ: চেংডুতে আদ্রিয়ান মান্নারিনো অভিষেক জিতেছেন

আগস্ট 29, 2024; ফ্লাশিং, এনওয়াই, মার্কিন যুক্তরাষ্ট্র; আদ্রিয়ান মান্নারিনো (FRA) বিলি জিন...

ইদানীং বাড়িতে গরম, রেঞ্জার্স জেস ঝাড়ু দেওয়ার চেষ্টা করে

সেপ্টেম্বর 18, 2024; আর্লিংটন, টেক্সাস, মার্কিন যুক্তরাষ্ট্র; টেক্সাস রেঞ্জার্সের ডান ফিল্ডার অ্যাডোলিস...

ওরিওলদের অপরাধকে জায়ান্টদের বিরুদ্ধে কাজ করতে হবে

13 সেপ্টেম্বর, 2024; সান ফ্রান্সিসকো, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; সান ফ্রান্সিসকো জায়েন্টস পিচার...