Home খেলাধুলা নং 21 ক্লেমসন এর দৃষ্টিশক্তি ACC শিরোনামের উপর সেট করেছে, কিন্তু NC স্টেট পথে দাঁড়িয়েছে
খেলাধুলা

নং 21 ক্লেমসন এর দৃষ্টিশক্তি ACC শিরোনামের উপর সেট করেছে, কিন্তু NC স্টেট পথে দাঁড়িয়েছে

Share
Share

এনসিএএ ফুটবল: ক্লেমসনে অ্যাপলাচিয়ান স্টেট7 সেপ্টেম্বর, 2024; Clemson, SC, USA; ক্লেমসন টাইগাররা 7 সেপ্টেম্বর, 2024 শনিবার কলেজ ফুটবলে অ্যাপালাচিয়ান স্টেট মাউন্টেনিয়ারদের সাথে খেলে। ক্লেমসন কোয়ার্টারব্যাক কেড ক্লুবনিক (2) তার টাচডাউন খেলার পর। বাধ্যতামূলক ক্রেডিট: অ্যালেক্স হিকস জুনিয়র/ইমাগন ইমেজের মাধ্যমে ইউএসএ টুডে স্পোর্টস

ক্লেমসন তার 2024 সালের প্রথম দুটি গেমে আবেগের সম্পূর্ণ পরিসরের অভিজ্ঞতা অর্জন করেছে।

এখন ঋতুর একটি গুরুত্বপূর্ণ দিক শুরু হয়েছে, কারণ 21 নম্বর বীজ টাইগাররা শনিবার ক্লেমসন, এসসি-তে উত্তর ক্যারোলিনা রাজ্যের মুখোমুখি হয়ে তাদের আটলান্টিক উপকূল সম্মেলনের সময়সূচী শুরু করে।

ক্লেমসন কোচ ডাবো সুইনি বলেন, “এটা সবই শার্লটকে (এসিসি চ্যাম্পিয়নশিপের খেলার জন্য) কাছে যাওয়ার বিষয়ে।” “এটা সবই আপনার লিগ জেতা সম্পর্কে। আমরা একটি সুযোগ নষ্ট করতে পারি না।”

খেলাটি উভয় দলের জন্যই এসিসির ওপেনার, ক্লেমসনকে বিদায় দিয়ে।

সম্মেলনের উপাদান সম্পর্কে সচেতনতা সম্ভবত সাম্প্রতিক বছরগুলিতে টাইগারদের (1-1) তুলনায় বেশি। গত তিন বছরের মধ্যে দুটিতে শিরোপা খেলার যোগ্যতা অর্জন করতে ব্যর্থ হওয়ার আগে তারা টানা ছয়টি এসিসি শিরোপা খেলা জিতেছে।

NC রাজ্য (2-1) রাস্তায় তার প্রথম বাস্তব খেলায় হবে। দুই সপ্তাহ আগে, 14 নং টেনেসির কাছে একটি 51-10 নিরপেক্ষ-সাইটের ক্ষতি রেকর্ডে একটি প্রাথমিক দাগ ফেলেছিল, যদিও ওল্ফপ্যাক গত সপ্তাহে লুইসিয়ানা টেককে পরাজিত করতে 11 পয়েন্ট থেকে নেমে এসেছে।

ক্লেমসন তখনকার 1 নং জর্জিয়ার বিপক্ষে একটি হতাশাজনক আক্রমণাত্মক পারফরম্যান্সের মাধ্যমে হোঁচট খেয়েছিলেন। টাইগাররা অ্যাপালাচিয়ান স্টেটকে 66-20-এ পরাজিত করে একটি চিত্তাকর্ষক আক্রমণাত্মক প্রদর্শন করে বাউন্স ব্যাক করে।

“এখন যেহেতু আমরা জানি যে আমরা এটি করতে পারি, আমরা প্রতি সপ্তাহে এটি করতে যাচ্ছি,” টাইগারদের রিসিভার আন্তোনিও উইলিয়ামস বলেছেন। “গতি বজায় রাখুন।”

ক্লেমসন কোয়ার্টারব্যাক ক্যাড ক্লুবনিক পাস করার ক্ষেত্রে এসিসিতে অষ্টম স্থানে রয়েছে, প্রতি খেলায় গড় 260 গজ।

ওল্ফপ্যাক-এ নতুন কোয়ার্টারব্যাক সিজে বেইলি তার প্রথম কলেজিয়েট শুরু করবে। তিনি গ্রেসন ম্যাককলের স্থলাভিষিক্ত হতে এসেছেন, যিনি লুইসিয়ানা টেকের বিপক্ষে গত সপ্তাহে দ্বিতীয় ত্রৈমাসিকে খেলার শেষ ইনজুরির কারণে চলে গিয়েছিলেন।

“গ্রেসন সুস্থ না হওয়া পর্যন্ত সিজে শোটি চালাবেন,” এনসি রাজ্যের কোচ ডেভ ডোরেন বলেছেন। “সিজে কী করতে পারে তা দেখে আমি উত্তেজিত।”

অল্প অভিজ্ঞতার সাথে কোয়ার্টারব্যাক ব্যবহার করার সময় ওল্ফপ্যাকের জন্য অনেকগুলি জায়গা থাকবে। এই সপ্তাহের অনুশীলনে প্রত্যাশিত বায়ুমণ্ডলকে অনুকরণ করার প্রয়াসে কৃত্রিম ভিড়ের শব্দ অন্তর্ভুক্ত করা হয়েছে।

“এটি একটি কোলাহলপূর্ণ পরিবেশ হতে চলেছে,” ডোরেন বলেছিলেন। “তারা এমন একটি খেলায় নামছে যেখানে তারা থামতে পারেনি।”

উলফপ্যাক বেইলিকে যতটা সম্ভব আরামদায়ক করতে চাইবে।

“পরিকল্পনামূলকভাবে, (আমরা) যে জিনিসগুলি সে সেরা করে তা করব এবং তাকে বল খেলতে দেবে,” ডোরেন বলেছিলেন। “সে একজন ফুটবল খেলোয়াড়। সেই শিশুটি খেলা বোঝে।”

সুইনি উদ্বিগ্ন যে কীভাবে উলফপ্যাক রিসিভার কেভিন “কেসি” কনসেপসিয়ন ব্যবহার করতে পারে, বিশেষ করে যদি এনসি স্টেট স্টার্টার হিসাবে বেইলির সাথে স্কিমগুলিকে সংশোধন করে। কনসেপসিওনের 199 ইয়ার্ডে 22টি ক্যাচ এবং তরুণ মৌসুমে তিনটি টাচডাউন রয়েছে।

“তিনি গত বছর সত্যিই আমাদের ক্ষতি করেছিলেন,” সুইনি কনসেপসিয়ন সম্পর্কে বলেছিলেন, যিনি উলফপ্যাকের 24-17 জয়ে 83 ইয়ার্ডে পাঁচটি ক্যাচ এবং তিনটি টাচডাউন করেছিলেন।

ডোরেন ম্যাককলের ইনজুরির প্রকৃতি সম্পর্কে কোনো তথ্য দেননি, তার খেলার অবস্থাকে প্রতিদিনের মতো উল্লেখ করা ছাড়া।

ডোরেন তার তরুণ কোয়ার্টারব্যাকের ক্লেমসনের নির্বাচন নিয়ে মুগ্ধ নয়।

“আমরা জানি আমরা তাদের পরাজিত করতে পারি,” ডয়েরেন বলেছিলেন। “আমরা এটাও জানি যে তারা খুব ভালো দল, এবং ঘরের মাঠে খেললে তারা আরও ভালো দল।”

ডোরেনের 12 সিজনে এটি চতুর্থবার যে এনসি স্টেটের এসিসি ওপেনার ক্লেমসনের বিপক্ষে এসেছেন। উলফপ্যাক তাদের শেষ তিনটি মিটিংয়ের মধ্যে দুটিতেই জিতেছে, দুইবারই বাড়িতে। NC রাজ্য 2002 সাল থেকে ক্লেমসন-এ জিতেনি।

“আমাদের সেখানে কাজ শেষ করতে হবে,” ডোরেন বলেছিলেন। “এটা এমন কিছু যা আমরা করিনি। আমরা কাছাকাছি ছিলাম। ক্লোজ এটা কাটে না।”

— ফিল্ড লেভেল মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

জমজদের বিপক্ষে সিরিজের ফাইনালে অভিভাবকরা কখনোই হাল ছেড়ে না দেওয়ার মনোভাব নিয়ে আসে

সেপ্টেম্বর 18, 2024; ক্লিভল্যান্ড, ওহাইও, মার্কিন যুক্তরাষ্ট্র; ক্লিভল্যান্ড গার্ডিয়ানস শর্টস্টপ ব্রায়ান রচিও (বাম) প্রগ্রেসিভ ফিল্ডে মিনেসোটা টুইন্সের বিরুদ্ধে দশম ইনিংসে দ্বিতীয় বেসম্যান আন্দ্রেস...

🔴লাইভ: মারাত্মক লেবাননে বিস্ফোরণে ব্যবহৃত দ্বিমুখী রেডিওর নির্মাতা বলেছেন যে সেগুলি কয়েক বছর আগে বন্ধ হয়ে গেছে

জাপানি কোম্পানি আইকম বৃহস্পতিবার বলেছে যে এটি প্রায় 10 বছর আগে লেবাননে বুধবারের বিস্ফোরণে ব্যবহৃত দ্বিমুখী রেডিওর মডেল তৈরি করা বন্ধ করে দিয়েছে।...

Related Articles

Texans RB Cam Akers এবং আন্ডার-দ্য-রাডার প্লেয়াররা সপ্তাহ 3 এ দেখার জন্য

এনআরজি স্টেডিয়ামে লস অ্যাঞ্জেলেস র‌্যামসের বিপক্ষে প্রথম কোয়ার্টারে হিউস্টন টেক্সানরা ক্যাম অ্যাকারস...

Stampeders এবং Roughriders অধরা জয় চান

20 আগস্ট, 2022; টরন্টো, অন্টারিও, ক্যান; ক্যালগারি স্ট্যাম্পেডার্স কোয়ার্টারব্যাক জ্যাক মায়ার (12)...

লুইস হ্যামিল্টন: এফআইএ প্রধানের “র্যাপার” মন্তব্যকে “জাতিগত উপাদান”

জুন 19, 2022; মন্ট্রিল, কুইবেক, ক্যান; মার্সিডিজ চালক ইউনাইটেড কিংডমের লুইস হ্যামিল্টন...

ব্রাউনস ডিটি মাইকেল হল জুনিয়র উচ্ছৃঙ্খল আচরণের জন্য কোনো প্রতিদ্বন্দ্বিতা না করার আবেদন জানায়

20 মার্চ, 2024; কলম্বাস, ওহাইও, মার্কিন যুক্তরাষ্ট্র; Ohio State Buckeyes ডিফেন্সিভ ট্যাকল...