Home বিনোদন বোনের স্ত্রী: জেনেল গ্যারিসন হাউসের তালিকা করে – কোডির তিক্ত অনুস্মারক
বিনোদন

বোনের স্ত্রী: জেনেল গ্যারিসন হাউসের তালিকা করে – কোডির তিক্ত অনুস্মারক

Share
Share

বোন স্ত্রী তারকা জেনেল ব্রাউন সঙ্গে যুদ্ধ করেছে কোড ব্রাউন সন্তান বড় হওয়ার সাথে সাথে পিতৃত্ব সম্পর্কে ব্রাউন গ্যারিসন এই যুদ্ধগুলির একটির জন্য একটি বাড়ি কেনা সম্ভব হয়েছিল।

কিন্তু আজ, জ্যানেল এমন একটি কাজ শুরু করেছেন যা কোন পিতামাতাই করতে চায় না, তার অকাল মৃত্যুর পরে গ্যারিসনের বাড়ি বিক্রি করে। টিএলসি সিরিজের ছয় সন্তানের জননী এই বছরের শুরুতে তার প্রয়াত ছেলেকে আত্মহত্যার মাধ্যমে তার মৃত্যুর পরে কবর দিয়েছিলেন। আজ, তিনি 2021 সালে গর্বের সাথে যে বাড়িটি কিনেছিলেন তা বিক্রি করছেন।

তবে এই বাড়ির সাথে জ্যানেলের মৃত ছেলের চেয়ে একটু বেশি স্মৃতি জড়িত। তিনি কয়েক বছর আগে কোডি ব্রাউনের ইচ্ছার বিরুদ্ধে গিয়েছিলেন। তারপরে, জ্যানেল কোডি ব্রাউনের সাথে লড়াই করার পরে বাড়ি কেনা সম্ভব হয়েছিল।

বোনের স্ত্রী: জেনেল ব্রাউন তার ছেলের শেষ দিনগুলি মনে রেখেছেন

খুব বেশি দিন আগের কথা নয় ব্রাউন গ্যারিসন গর্ব করে নিজের বাড়ি কিনেছেন। তারপর যে বোন স্ত্রী‘পুত্র রুমমেট দিয়ে পূর্ণ এবং একটি তরুণ প্রাপ্তবয়স্ক হিসাবে আমেরিকান স্বপ্ন বাস. কিন্তু জ্ঞান ছাড়াই জেনেল ব্রাউন এবং কোড ব্রাউনতাঁর ভাইদের মতো, তিনিও সেই বাড়িতে থাকতে নিজের মধ্যে রাক্ষসদের সাথে লড়াই করেছিলেন।

বোন স্ত্রী: কোডি ব্রাউন - জেনেল ব্রাউনবোন স্ত্রী: কোডি ব্রাউন - জেনেল ব্রাউন
বোন স্ত্রী | টিএলসি

এই রাক্ষস পদার্থ অপব্যবহার বরাবর এসেছিল. যখন আপনার বোন স্ত্রী পরিবার জানত গ্যারিসন অতীতে পদার্থের অপব্যবহারের সমস্যায় ভুগছিলেন, তার মর্মান্তিক মৃত্যুর আগে তিনি জিনিসগুলি পরিচালনা করেছিলেন বলে মনে হয়েছিল। জ্যানেল এবং তার ভাইবোনেরা রিপোর্ট করেছেন যে তিনি এমনকি তার কর্মজীবন সম্পর্কে অগ্রসর ছিলেন।

তার শেষ সাক্ষাত্কারে, জ্যানেল ব্রাউন কখনই গ্যারিসনের আত্মহত্যা আসতে দেখেননি। তিনি বলেছিলেন: “তিনি কখনই কোনও ধরণের অত্যন্ত দুঃখজনক অনুভূতি প্রকাশ করেননি। আসলে, তিনি খুব মজার, খুব আশাবাদী ছিলেন। তার এমন একটি ক্যারিয়ার ছিল যা নিয়ে সে উত্তেজিত ছিল।”

ছেলে একটা ভালো বিনিয়োগ করেছে…

জ্যানেল ব্রাউন একটি সাম্প্রতিক সাক্ষাত্কারে বলেছিলেন, “আমাদের ধারণা ছিল না যে তিনি সেই জায়গায় ছিলেন।” তিনি যোগ করেছেন যে “পদার্থের অপব্যবহার” সম্ভবত গ্যারিসনের আত্মহত্যার আগে তার মানসিক অবস্থার পরিবর্তন করেছিল।

গ্যারিসন ব্রাউন তার সাথে যোগাযোগ করেছিলেন বোন স্ত্রী পরিবারতিনি নিয়মিত এবং ঘন ঘন জ্যানেল সহ তার অনেক ভাইবোনের সাথে কথা বলেছেন এবং টেক্সট করেছেন। সুতরাং, জ্যানেল নিরাময় প্রক্রিয়ায় এগিয়ে যাওয়ার সাথে সাথে আরেকটি কাজ অপেক্ষা করছে।

বোন স্ত্রী: কোডি ব্রাউন - গ্যাব্রিয়েল ব্রাউন - গ্যারিসন ব্রাউনবোন স্ত্রী: কোডি ব্রাউন - গ্যাব্রিয়েল ব্রাউন - গ্যারিসন ব্রাউন
বোন স্ত্রী | ইনস্টাগ্রাম

এবং 2021 সালে কেনা বাড়ির গ্যারিসন তালিকা করার সময় তিনি সম্প্রতি স্বীকার করেছেন। তিনি তার ফ্ল্যাগস্টাফ বাড়ির জন্য $321,000 প্রদান করেছেন। এখন, তিন বছর পরে, তিনি এটিকে 425,000 ডলারে তালিকাভুক্ত করেছেন। এই ছেলে এই বাড়িটি কিনে একটি ভাল বিনিয়োগ করার কথা বলে। কিন্তু এটি তার জন্য একটি সহজ ক্রয় ছিল না কারণ এটি কোডি ব্রাউনের সাথে সমস্যা সৃষ্টি করেছিল যখন তিনি এটির জন্য সঞ্চয় করার চেষ্টা করেছিলেন।

বোন স্ত্রী: জেনেল জীবনের একটি প্রান্তের জন্য কোডির সাথে লড়াই করেছিলেন

কোডি ব্রাউন তাদের সন্তানদের সম্পর্কে জেনেল ব্রাউনের সাথে কঠোর অবস্থান নিয়েছে। কোভিড কোডিকে একটি নির্জন করে তুলেছিল এবং তার পরিবারের জন্য তার কিছু কঠোর নিয়ম ছিল। বান্ধবী এবং সামাজিকতার জন্য আদর্শ বয়সে জেনেলের বাচ্চাদের সাথে, কোডি ব্রাউন জেনেলকে একটি নোড বোন স্ত্রী সিরিজ.

তিনি চেয়েছিলেন যে ছেলেরা নিয়ম না মানলে তাকে লাথি দিয়ে বের করে দেবে। জ্যানেল তা করতে পারেনি, সে চেয়েছিল যে তারা বাড়িতে থাকতে পারবে এবং তাদের নিজস্ব জায়গার জন্য সঞ্চয় করতে পারবে। তিনি অনুভব করেছিলেন যে আজকের বিশ্বে, নতুন প্রজন্ম তাদের প্রাপ্তবয়স্ক জীবন শুরু করার সাথে সাথে একটি সুবিধা পাওয়ার জন্য সাহায্যের প্রয়োজন।

কোডি তাকে আলটিমেটাম দিয়েছিল, যদি ছেলেরা থাকে এবং সামাজিকীকরণ চালিয়ে যায়, তাহলে সে আসবে না। এর করতালি বোন স্ত্রী দর্শক জ্যানেল তার পায়ে স্ট্যাম্প দেওয়ার সাথে সাথে দেশের বসার ঘর জুড়ে শোনা গিয়েছিল। কোডি যা চেয়েছিলেন তা সত্ত্বেও, তিনি তার সন্তানদের ছেড়ে যেতে বলতে অস্বীকার করেছিলেন। তারপর, এক বছর বা তার পরে, গ্যারিসন ব্রাউন তার নিজের বাড়িটি কিনেছিলেন।

এই বাড়িটি তার পছন্দ হলেও সেখানে তিনি আত্মহত্যা করেন। তাই রবিবারে নতুন টিএলসি সিরিজের প্রিমিয়ার হওয়ায় জেনেল ব্রাউনের তার বাড়ি বিক্রি করার কাজটি সম্ভবত আজ তার উপর অনেক বেশি ওজনের।

জন্য সাবান ময়লা ফিরে যান সম্পর্কে সর্বশেষ খবর বোন স্ত্রী.

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

প্লে অফের আশাবাদী ব্রেভস রেডস থেকে সিরিজ জয়ের দিকে তাকিয়ে আছে

সেপ্টেম্বর 8, 2024; কাম্বারল্যান্ড, জর্জিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; ট্রাইস্ট পার্কে দ্বিতীয় ইনিংসে টরন্টো ব্লু জেসের বিপক্ষে বল ছুঁড়েছেন তলন্তা ব্রেভস পিচার ক্রিস সেল (৫১)।...

আপিল শুনানিতে ডিড্ডির জামিন নামঞ্জুর করা হয়

বিকাল ৫:০৫ পিটি — আমাদের সাথে দেখা হয়েছিল মার্কো অগ্নিফিলো আদালতের বাইরে তার মন্তব্য করার পর… এবং, তিনি আমাদের বলেন ডিডিতার প্রতিরক্ষা উপর...

Related Articles

নাইকির সিইও জন ডোনাহো পদত্যাগ করবেন

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...

জেনিফার লোপেজ এবং বেন অ্যাফ্লেক একসাথে স্কুলের রাতে ফিরে, বিবাহবিচ্ছেদ এখনও চলছে

জেনিফার লোপেজ এবং বেন অ্যাফ্লেক যখন তাদের বাচ্চাদের কথা আসে তখন তারা...

জন পলসন ডোনাল্ড ট্রাম্পের ট্যারিফ পরিকল্পনা সম্পর্কে ওয়াল স্ট্রিট উদ্বেগ উপেক্ষা করেছেন

বিনামূল্যের জন্য মার্কিন নির্বাচন কাউন্টডাউন নিউজলেটার আনলক করুন হোয়াইট হাউসের দৌড়ে অর্থ...

ইমান শাম্পার্ট এবং অ্যাম্বার রোজ সমুদ্র সৈকতে ডেটে যান, শুধু বন্ধুরা

এনবিএ চ্যাম্পিয়ন ইমান শাম্পার্ট এবং অ্যাম্বার রোজ তারা তাদের সাঁতারের পোষাক খুলে...