Home খেলাধুলা প্রতিবেদন: অভিজ্ঞ আরবি করিম হান্ট প্রধানদের কাছে ফিরে এসেছেন
খেলাধুলা

প্রতিবেদন: অভিজ্ঞ আরবি করিম হান্ট প্রধানদের কাছে ফিরে এসেছেন

Share
Share

এনএফএল: হিউস্টন টেক্সানে এএফসি-ক্লিভল্যান্ড ব্রাউনস ওয়াইল্ড কার্ড রাউন্ড13 জানুয়ারী, 2024; হিউস্টন, টেক্সাস, মার্কিন যুক্তরাষ্ট্র; NRG স্টেডিয়ামে 2024 AFC ওয়াইল্ড কার্ড খেলায় ক্লিভল্যান্ড ব্রাউনস দৌড়ে ফিরছেন করিম হান্ট (27) হিউস্টন টেক্সান লাইনব্যাকার ক্রিশ্চিয়ান হ্যারিসের (48) ট্যাকল ভেঙেছেন। বাধ্যতামূলক ক্রেডিট: Thomas Shea-Imagn Images

আহত ইসিয়া পাচেকোকে পূর্ণ করার জরুরী প্রয়োজনের সাথে, কানসাস সিটি চিফরা একটি পরিচিত মুখ ফিরিয়ে দিচ্ছেন, একাধিক প্রতিবেদন অনুসারে, মঙ্গলবার অনুশীলন স্কোয়াডে করিম হান্টকে ফিরে আসার জন্য স্বাক্ষর করছেন।

25 বছর বয়সী পাচেকো একটি ফ্র্যাকচারড ফিবুলা নিয়ে 6 থেকে 8 সপ্তাহের বাইরে থাকবেন বলে আশা করা হচ্ছে। সিনসিনাটি বেঙ্গলসের বিরুদ্ধে কানসাস সিটির ২৬-২৫ ব্যবধানে জয়ে হ্যারিসন বাটকারের খেলা জয়ী ফিল্ড গোলের মাধ্যমে শেষ হওয়া ড্রাইভে ১ গজের দৌড়ে রবিবার তিনি আহত হন।

হান্ট, 29, 2017 এনএফএল ড্রাফ্টে চিফদের তৃতীয় রাউন্ডের বাছাই করা হয়েছিল এবং কানসাস সিটিতে তার পেশাদার ক্যারিয়ারের বেশিরভাগ সময় কাটিয়েছিলেন, একটি প্রো বোল ডেবিউ সিজন সহ যেখানে তিনি লিগের নেতৃত্ব দেওয়ার জন্য 1,327 রাশিং ইয়ার্ড রেকর্ড করেছিলেন .

2018 সালের নভেম্বরে কানসাস সিটি হান্টকে বরখাস্ত করে যখন একটি হোটেলে একজন মহিলাকে ধাক্কা মেরে লাথি মারার ভিডিও প্রকাশিত হয়েছিল। কর্তৃপক্ষ ফৌজদারি অভিযোগগুলি অনুসরণ করতে ব্যর্থ হওয়ার পরে, হান্ট 2019 সালে ক্লিভল্যান্ড ব্রাউনসের সাথে তার কর্মজীবন পুনরায় শুরু করেছিলেন।

গত মৌসুমে, তিনি ব্রাউনসের হয়ে দুটি শুরুর সাথে 15টি খেলায় উপস্থিত ছিলেন। স্টার্টার নিক চাব সপ্তাহ 2-এ সিজন-এন্ডিং হাঁটুতে চোট পাওয়ার পরে তাকে পুনরায় সই করা হয়েছিল। তিনি নয় টাচডাউন সহ 411 গজের জন্য 135 বার দৌড়েছিলেন এবং 84 গজের জন্য 15টি পাসও ধরেছিলেন।

হান্ট একজন ফ্রি এজেন্ট ছিলেন যখন তিনি জানুয়ারিতে একটি অ্যাডাক্টর টিয়ার অপসারণের জন্য অস্ত্রোপচার করেছিলেন যা দৃশ্যত 2023 মৌসুমের বেশিরভাগ সময় তাকে জর্জরিত করেছিল।

কানসাস সিটি চিফস (2017-18) এবং ব্রাউনসের সাথে 91টি ক্যারিয়ারের খেলায় (38টি শুরু হয়েছে), হান্ট 57 টাচডাউন সহ স্ক্রিমেজ থেকে 6,326 গজ অর্জন করেছে।

হান্ট পাচেকোর অনুপস্থিতিতে ব্যাকআপ বিকল্প হিসাবে আনড্রাফ্টেড কারসন স্টিল এবং অভিজ্ঞ সমাজে পেরিনের সাথে যোগদান করবে।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

ওরিওলদের অপরাধকে জায়ান্টদের বিরুদ্ধে কাজ করতে হবে

13 সেপ্টেম্বর, 2024; সান ফ্রান্সিসকো, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; সান ফ্রান্সিসকো জায়েন্টস পিচার লোগান ওয়েব (62) ওরাকল পার্কে সান দিয়েগো প্যাড্রেসের বিরুদ্ধে প্রথম ইনিংসের...

তিউনিসিয়ায় প্রাক-নির্বাচন অভিযানে প্রেসিডেন্ট প্রার্থীকে গ্রেপ্তার করা হয়েছে

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন। তিউনিসিয়ার একটি আদালত আগামী মাসের রাষ্ট্রপতি...

Related Articles

আর্চ ম্যানিং কুইন ইয়ার্সের স্থলাভিষিক্ত হয়েছেন

সেপ্টেম্বর 14, 2024; অস্টিন, টেক্সাস, মার্কিন যুক্তরাষ্ট্র; টেক্সাস লংহর্নস কোয়ার্টারব্যাক আর্চ ম্যানিং...

ভবিষ্যতের বিষয়ে ড্যানিয়েল রিকিয়ার্ডো: ‘আমরা জানি এই খেলাটি কীভাবে কাজ করে’

জুন 7, 2024; মন্ট্রিল, কুইবেক, ক্যান; সার্কিট গিলস ভিলেনিউভ-এ অনুশীলনের সময় পিট...

Texans RB Cam Akers এবং আন্ডার-দ্য-রাডার প্লেয়াররা সপ্তাহ 3 এ দেখার জন্য

এনআরজি স্টেডিয়ামে লস অ্যাঞ্জেলেস র‌্যামসের বিপক্ষে প্রথম কোয়ার্টারে হিউস্টন টেক্সানরা ক্যাম অ্যাকারস...

Stampeders এবং Roughriders অধরা জয় চান

20 আগস্ট, 2022; টরন্টো, অন্টারিও, ক্যান; ক্যালগারি স্ট্যাম্পেডার্স কোয়ার্টারব্যাক জ্যাক মায়ার (12)...