Home বিনোদন কমলা হ্যারিস স্বীকার করেছেন যে তাকে এখনও কৃষ্ণাঙ্গ পুরুষ ভোটে “জিততে হবে”
বিনোদন

কমলা হ্যারিস স্বীকার করেছেন যে তাকে এখনও কৃষ্ণাঙ্গ পুরুষ ভোটে “জিততে হবে”

Share
Share


বিনামূল্যের জন্য মার্কিন নির্বাচন কাউন্টডাউন নিউজলেটার আনলক করুন

কমলা হ্যারিস স্বীকার করেছেন যে তাকে কালো পুরুষ ভোটারদের উপর জয়লাভ করার জন্য আরও কিছু করতে হবে, এই আশঙ্কার মধ্যে যে ডেমোক্র্যাটিক ভোটারদের একসময়ের নির্ভরযোগ্য গোষ্ঠী ডোনাল্ড ট্রাম্পের দিকে ঝুঁকছে।

হ্যারিস বলেছিলেন যে তিনি অনুমান করেননি যে কালো পুরুষরা তাকে ভোট দেবে “কারণ আমি কালো” তবে নভেম্বরের রাষ্ট্রপতি নির্বাচনের আগে “(তাদের ভোট) উপার্জন করার জন্য কাজ করছিল”।

“আমি মনে করি কালো পুরুষদের কারো পকেটে আছে এমন ধারণার অধীনে কাজ না করা সত্যিই গুরুত্বপূর্ণ। কালো পুরুষরা ভোটারদের অন্য যে কোনও দলের মতোই,” মঙ্গলবার ফিলাডেলফিয়ায় ন্যাশনাল অ্যাসোসিয়েশন অফ ব্ল্যাক জার্নালিস্ট দ্বারা আয়োজিত একটি সাক্ষাত্কারে হ্যারিস বলেছিলেন।

ভাইস প্রেসিডেন্ট সাবেক রাষ্ট্রপতি ডোনাল্ড ট্রাম্পের বক্তৃতার উপর তার আক্রমণ আরও তীব্র করেছেন, বারাক ওবামা সম্পর্কে তার বর্ণবাদী “জন্মকালীন” ষড়যন্ত্র এবং অভিবাসীদের পোষা প্রাণী চুরি এবং খাওয়ার বিষয়ে সাম্প্রতিক অভিযোগের উল্লেখ করে।

“এটি ক্লান্তিকর, ক্ষতিকারক, ঘৃণ্য এবং পুরানো জিনিসগুলির উপর ভিত্তি করে যা আমাদের সহ্য করা উচিত নয়,” হ্যারিস বলেছিলেন।

হ্যারিস এবং ট্রাম্প কালো আমেরিকানদের ভোট জেতার জন্য প্রচারণা চালানোর সময় এই মন্তব্যগুলি এসেছে।

“কমলা হ্যারিস আজ স্বীকার করেছেন যে তিনি কালো আমেরিকানদের ব্যর্থ করেছেন,” ট্রাম্প প্রচারের মিডিয়া ডিরেক্টর জানিয়াহ থমাস সাক্ষাৎকারের পরে এক বিবৃতিতে বলেছেন।

“তিনি NABJ কে বলেছিলেন যে তার ব্যর্থ নীতির সাড়ে তিন বছর পরে, খাদ্যের দাম খুব বেশি এবং আমেরিকান স্বপ্ন তরুণ আমেরিকানদের জন্য অপ্রাপ্য।”

জুলাইয়ে হ্যারিস ডেমোক্র্যাটিক মনোনীত হওয়ার পর থেকে নির্বাচনের প্রতি কৃষ্ণাঙ্গ আমেরিকানদের উৎসাহ বেড়েছে, তবে তিনি কালো পুরুষদের সমর্থন জিততে পারবেন কিনা তা নিয়ে এখনও প্রশ্ন রয়েছে, বিশেষ করে জর্জিয়া এবং উত্তর ক্যারোলিনার গুরুত্বপূর্ণ রাজ্যগুলিতে কালো জনসংখ্যা উল্লেখযোগ্য।

শুক্রবার প্রকাশিত NAACP জরিপ অনুসারে, প্রতি চারজনের মধ্যে একজন কালো পুরুষ নভেম্বরে ট্রাম্পকে সমর্থন করার পরিকল্পনা করছেন। সর্বশেষ এনওয়াইটি/সিয়েনা রিসার্চ দেখা গেছে যে সমস্ত কৃষ্ণাঙ্গ ভোটারদের 17 শতাংশ ট্রাম্পকে সমর্থন করে, 9 শতাংশ সিদ্ধান্তহীনতার সাথে।

পিউ রিসার্চ অনুসারে, 2020 সালে মার্কিন প্রেসিডেন্ট জো বিডেন 92% কৃষ্ণাঙ্গ ভোট জিতেছেন।

মঙ্গলবারের কথোপকথনের সুর ছিল ট্রাম্পের সাথে সম্পূর্ণ বিপরীত বিতর্কিত সাক্ষাৎকার জুলাই মাসে শিকাগোতে কালো সাংবাদিকদের বার্ষিক সম্মেলনের সময়।

সেই ইভেন্টে, উপস্থিতরা বারবার প্রাক্তন রাষ্ট্রপতিকে গালিগালাজ করেন এবং তিরস্কার করেন কারণ তিনি হ্যারিসের জাতিগত পরিচয় নিয়ে প্রশ্ন তোলেন এবং দাবি করেন যে তিনি আব্রাহাম লিঙ্কনের পর থেকে কালো ভোটারদের জন্য সেরা রাষ্ট্রপতি ছিলেন।

ট্রাম্প বলেছিলেন যে ভাইস প্রেসিডেন্ট “দেহ ও আত্মায় ভারতীয়” কিন্তু পরে “একজন কালো ব্যক্তি” হয়েছিলেন।

যাইহোক, মঙ্গলবারের ইভেন্ট ততটা বন্ধুত্বপূর্ণ ছিল না যতটা কিছু সদস্য পূর্বাভাস দিয়েছিলেন। আয়োজকরা কথোপকথনের সময় হ্যারিসের জন্য উত্সাহিত না করার জন্য উপস্থিতদের আগাম সতর্ক করেছিলেন।

কৃষ্ণাঙ্গ সাংবাদিক এবং কলেজ ছাত্রদের ছোট শ্রোতারা হালকা করতালি দিয়ে ভাইস প্রেসিডেন্টকে স্বাগত জানাল, কেউ কেউ স্যামন গোলাপী এবং আপেল সবুজ পরতেন, হ্যারিসের শোররিটির রঙ। আলফা কাপ্পা আলফা.

সংবাদ সংস্থা এনপিআর, পলিটিকো এবং গ্রিওর মডারেটররা বারবার হ্যারিসকে বাধা দিয়েছিল এবং ইসরাইল ও হামাসের মধ্যে যুদ্ধ এবং বন্দুক সহিংসতা সম্পর্কে প্রশ্নের সরাসরি উত্তর দেওয়ার জন্য চাপ দিয়েছিল।

ভাইস প্রেসিডেন্ট ট্রাম্প সম্পর্কে ষড়যন্ত্র তত্ত্ব প্রচারের জন্য সমালোচনা করেছেন হাইতিয়ান অভিবাসীরা পোষা প্রাণী খাচ্ছে স্প্রিংফিল্ড, ওহাইওতে, তিনি বলেছিলেন যে “আরও সেই মাইক্রোফোনটি থাকতে পারে না।”

“এটি থামাতে হবে, এবং আমাদের বলতে হবে যে আপনাকে মার্কিন যুক্তরাষ্ট্রের রাষ্ট্রপতির সিলের পিছনে দাঁড়ানোর দায়িত্ব দেওয়া যাবে না, এই বিদ্বেষপূর্ণ বক্তব্যে জড়িত যা বরাবরের মতো, একটি দেশ হিসাবে আমাদেরকে বিভক্ত করার জন্য ডিজাইন করা হয়েছে, “তিনি বলেন.

হ্যারিস শ্রোতাদের আরও বলেছিলেন যে তিনি কর্মজীবী ​​পরিবারের জন্য শিশু যত্নের ব্যয়কে তাদের আয়ের 7% এ সীমাবদ্ধ করতে চান, জীবনযাত্রার ব্যয় হ্রাস করার উপর তার অর্থনৈতিক বার্তাকে ফোকাস করে চলেছেন।

ভাইস প্রেসিডেন্ট বলেছেন যে তিনি সপ্তাহান্তে তার জীবনের আপাত প্রচেষ্টার পরে ট্রাম্পকে পরীক্ষা করার জন্য ফোন করেছিলেন এবং তাকে বলেছিলেন যে মার্কিন যুক্তরাষ্ট্রে রাজনৈতিক সহিংসতার কোনও জায়গা নেই।

তিনি যোগ করেছেন যে তাকে রক্ষা করার জন্য সিক্রেট সার্ভিসের উপর তার পূর্ণ আস্থা রয়েছে কারণ এজেন্সিটি আবার সম্ভাব্য নিরাপত্তা ব্যর্থতার জন্য তদন্তের আওতায় আসে। “আমি নিরাপদ বোধ করি,” সে বলল।



Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

লুইস হ্যামিল্টন: এফআইএ প্রধানের “র্যাপার” মন্তব্যকে “জাতিগত উপাদান”

জুন 19, 2022; মন্ট্রিল, কুইবেক, ক্যান; মার্সিডিজ চালক ইউনাইটেড কিংডমের লুইস হ্যামিল্টন সার্কিট গিলস ভিলেনিউভে মন্ট্রিল গ্র্যান্ড প্রিক্সে তৃতীয় স্থান অর্জন করার পরে...

ইসরাইল লেবাননের লক্ষ্যবস্তুতে হামলা চালায় যখন হিজবুল্লাহ প্রধান ‘লাল রেখা’ অতিক্রম করার সতর্ক করেন

বৃহস্পতিবার ইসরায়েল লেবাননের দক্ষিণ সীমান্ত বরাবর লক্ষ্যবস্তুতে হামলা চালিয়েছে, যখন জঙ্গি গোষ্ঠী হিজবুল্লাহর নেতা বলেছেন যে ইহুদি রাষ্ট্র এই সপ্তাহে যোগাযোগ ডিভাইসের ব্যাপক...

Related Articles

Shohei Ohtani হিট 50 চুরি ঘাঁটি এবং 50 হোম রান

বিকাল ৫:২৫ পিটি — শোহেই ওহতানি তার ট্যালিতে আরেকটি হোম রান যোগ...

তরুণীরা পুরুষদের পেছনে ফেলে যেতে শুরু করেছে

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...

সাবাথন সম্প্রচারের সময় ফাজে ক্ল্যান আক্রমণ করেছে, পুলিশ বলছে 911 কলার মিথ্যাভাবে হত্যার দাবি করেছে

ভিডিও সামগ্রী চালান TMZSports.com বিখ্যাত ই-স্পোর্টস সংস্থা FaZe Clan-এর বেশ কয়েকজন সদস্য...

শ্রম দাতাদের উদারতা কীভাবে সরকারের অনবদ্য ভাবমূর্তিকে কলঙ্কিত করেছে

লর্ড ওয়াহেদ আলি সর্বদা বিজয়ীদের বাছাই করতে পছন্দ করেন, তা অর্থ, মিডিয়া...